শুভ জন্মদিন সুমি আপু🖤

6 41

শারমিন সুলতানা সুমি।

সবাই সুমি আপা বলেই ডাকে। বলছি "চিরকুট " ব্যান্ডে ভোকাল সুমি আপার কথা।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্কে এই মেধাবী ছাত্রী ১৬ই সেপ্টেম্বর খুলনায় জন্ম দেন। জন্মসালটা প্রতিবারের মত এবারও পেলাম না। যাক আফসোস নেই।

২০০২ সালে তিনি চিরকুট ব্যান্ড গঠন করেন। এই ব্যান্ডের অধিকাংশ গানই তার লেখায়। সুরারোপ ও করেন। তিনি।

সুমি বাংলা একাডেমি কর্তৃক অনন্যা শীর্ষ দশ পুরস্কারে ভূষিত হন। "অনন্যা" ম্যাগাজিন কর্তৃক সুমিসহ ১০ জনকে এই পুরস্কার প্রদান করা হয় বিশেষ অবদানের জন্য।

উনার গাওয়া, লেখা, সুরারোপিত গান গুলোর মধ্যে অন্যতম হিসেবে আমি সবকটায় চ্যুজ করবো।

"ডুব" চলচিত্রতে উনার গাওয়া "আহারে জীবন" গানটা প্রচন্ড রকম জনপ্রিয় হয়। বিশেষ করে ব্যান্ড মিউজিক শ্রোতাদের কাছে।

সুমি আপার গাওয়া গানের মধ্যে আমার সর্বাধিক শোনা গানের তালিকায় আছে "এই শহরের কাকটাও জেনে গেছে, আহারে জীবন, খাজনা দিবোনা, না বুঝি দুনিয়া না বুঝি তোমায় "।

সবাই ফেসবুকে করছে উইশ, টুইটার,ইন্সটাগ্রাম গুলায় করছে আমি না হয় রিডক্যাশে করলাম।

শুভ জন্মদিন আপা।

অনেক অনেক ধন্যবাদ আমাদের এত সুন্দর সুন্দর গান দেওয়ার জন্য। আমাদেরকে অখাদ্য, বস্তাপচা গানগুলো শোনা থেকে বাচানোর জন্য।

9
$ 0.00
Sponsors of Zayed_Masood
empty
empty
empty

Comments

Happy birthday

$ 0.00
3 years ago

Thanks

$ 0.00
3 years ago

"চিরকুট " ব্যান্ড আমার খুব পছন্দের একটি ব্যান্ড। এর অনেক গানই আমার কাছে ভালো লাগে আর বিশেষ করে সুমি আপার কন্ঠের গান ভালো লাগে এই ব্যান্ডের। শুভ জন্মদিন, আশা করি আগামী দিনগুলো আল্লাহর রহমতে আপনার খুব ভালো কাটবে। এবং আমাদেরকে আরো ভালো ভালো গান উপহার দিবে।

$ 0.00
3 years ago

ধন্যবাফ আপনাকে। আশা করছি বাংলা ব্যান্ড এবং কিছু ইউনিক সঙ্গীত শিল্পী গন আমাদের বস্তাপচা গান গুলা শোনা থেকে বাচিয়ে রাখবে।

$ 0.00
3 years ago

শুভ জন্মদিন 😍 আমি এনার সম্পর্কে খুব একটা জানি না। তবে "আহারে জীবন" আমার খুব পছন্দের একটি গান। আমি এই নিবন্ধটি থেকে এই শিল্পী সম্পর্কে অনেক কিছু জানতে পারলাম। ধন্যবাদ ভাইয়া আপনাকে।

$ 0.00
3 years ago

অনেক অনেক ধন্যবাদ আপনাকে পাশে থাকার জন্য।

$ 0.00
3 years ago