বৃষ্টি🌧☔

5 17
Avatar for Zayed_Masood
3 years ago

বৃষ্টি।🌧🌧🌧

আগে মূলত গ্রীষ্ম আর বর্ষায় দেখা মিললেও বর্তমানে বাংলাদেশ প্রায় সব ঋতুতেই বৃষ্টির দেখা পাওয়া যায়। কখনো বজ্রপাত সহকারে, কখনো বা একটানা আস্তে আস্তে হয়। কখনো তুফান সহকারে। তবে বৃষ্টি আমার ভালোলাগে।

কানে হেডফোন গুজে দিয়ে মেলোডিথ ডেথ শুনি, কিংবা ডেথ মেটাল, কিংবা হেভি মেটাল অথবা দেশি রক আর্টসেল, শিরোনামহীন, ভাইভ, শুন্য অথবা তাহসান ভাই কিংবা অর্নবদার গান বাঝে তখন বৃষ্টি দারুন উপভোগ্য হয়। হাতে যদি চা কিংবা গোল্ডলিফ অথবা দুইটাউ থাকে আরো জোস মোমেন্ট হয়।

চট্টগ্রাম নতুন ব্রিজের শহর প্রান্তে টং গুলায় যখন বসে বসে গোল্ডলিফে কড়া টান সাথে কড়া লিকারের চা খাই বর্ষাকালে কোন ৫স্টার হোটেল এই ফিল পাবোনা।

যাই হোক বর্ষা ভালো লাগে আমার, আবার কারো জন্য অভিশাপ। ব্যক্তি বিশেষে ভ্যারি করে কার কি লাগে।

তবে হ্যা বর্ষায় আমার প্রচুর মন খারাপ থাকে জানিনা কেনো। মন খারাপের সাথে গান গুলা শুনি ততক্ষন ভালো লাগে। এরপর আবারো কিছু একটা হাহাকার লেগে থাকেই।

6
$ 0.02
$ 0.02 from @TheRandomRewarder
Sponsors of Zayed_Masood
empty
empty
empty

Comments

একটা সময় বৃষ্টি হলে ভাল লাগতো। কিন্তু এখন আর সেই ভাল লাগাটা নাই। কেমন জানি ইমোশনাল হয়ে যায়। কিন্তু কারণ অজানায় থেকে যায়।

$ 0.00
3 years ago

মানুষের পছন্দ অপছন্দ পরিবর্তন হবে। ভাই তাই বলে তো ভালো লাগা থেমে নেই। ধন্যবাদ লাইক কমেন্ট করে পাশে থাকার জন্য। ধন্যবাদ

$ 0.00
3 years ago

বৃষ্টি আমার খুব ভালো লাগে। বেশিরভাগ মানুষেরই বৃষ্টি খুব প্রিয়। অনেক ধন্যবাদ বৃষ্টি নিয়ে আর্টিকেল লেখার জন্য।

$ 0.00
3 years ago

আমার বৃষ্টিতে মন খারাপ হয়। তবে বৃষ্টিতে যে ফিল পাওয়া যায় সেটা অন্য কোন সিজনে নেই একমাত্র শীতকাল বাদে। যাই হোক ধন্যবাদ লাইক কমেন্ট করে পাশে থাকার জন্য। ধন্যবাদ।

$ 0.00
3 years ago

বর্ষা কাল বেশীরভাগ মানুষই পছন্দ করে। আমার ও অনেক ভালো লাগে যখন টিনের চালে বৃষ্টির শব্দ করে।

$ 0.00
3 years ago