ক্রিপ্টো আয় করুন - সেরা ক্রিপ্টো মনিটাইজড সোশ্যাল প্ল্যাটফর্ম

2 14
Avatar for Zahid-Hasan
3 years ago

এটি আমি সবচেয়ে বেশি ক্রিপ্টোকারেন্সি আয় করা 7 প্ল্যাটফর্মের একটি সংক্ষিপ্ত পর্যালোচনা। আমি সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় দেখি তহবিল, বিকেন্দ্রীকরণ, সেন্সরশীপ-প্রতিরোধ, অর্থায়ন এবং একটি মহান প্ল্যাটফর্ম থাকা। চলো ভেতরে যাই।

যদিও আমি ৪০-৫০টি প্ল্যাটফর্ম ব্যবহার করি, এই প্ল্যাটফর্মগুলো এখন পর্যন্ত সেরা যে আপনি কত আয় করতে পারেন। যদিও টাকা সবকিছু নয়, এটা নিশ্চিতভাবে কোন প্ল্যাটফর্মে পৃষ্ঠপোষকতা করা হবে সে বিষয়ে জনগণের সিদ্ধান্তকে প্রভাবিত করবে। আমি যে ৭টি সেরা প্লাটফর্ম ব্যবহার করছি সেগুলো হল SoMeE, LBRY, Hive, Publish0x, Read.Cash, Uptrennd, এবং DTube. আমি এছাড়াও সাহসী ব্রাউজার অন্তর্ভুক্ত, যদিও এটি একটি সামাজিক মিডিয়া প্ল্যাটফর্ম নয়, এটি খুব সহজেই কিছু ক্রিপ্টো উপার্জন করার একটি চমৎকার উপায়।

সবকিছু সহজ রাখার জন্য, আমি প্ল্যাটফর্মএবং কিভাবে তারা আমার মানদণ্ডের বিরুদ্ধে অবস্থান নিয়েছে তার সারসংক্ষেপ করবো। ভবিষ্যতে, আমি আরো পুঙ্খানুপুঙ্খ পর্যালোচনা করব এবং আমি শীঘ্রই আমার ব্যাপক পর্যালোচনায় এগুলোর সাথে আরো কথা বলব। এটি এর একটি টিজার হওয়ার পাশাপাশি প্ল্যাটফর্মের উপর মনোযোগ প্রদান করে যা আপনি সম্ভবত এই স্থানে ব্যবহার করতে পারবেন।

আমি - এটি দেখতে এবং ফেসবুকের বিকল্প বলে মনে হচ্ছে। আপনি কত আয় করতে পারেন তার পরিপ্রেক্ষিতে এটি একটি চমৎকার প্ল্যাটফর্ম, কিন্তু আপনার তহবিলে সত্যিকারের প্রবেশাধিকার নেই যতক্ষণ না আপনি প্রায় ১০০ ডলার এবং আপনার আইডি দিয়ে কেওয়াইসি যাচাই করতে পারবেন। আপনি যদি আপনার তহবিল উত্তোলন করতে চান, আপনি প্রতি ২৪ ঘন্টায় ১০ হাজার ওএনজি উত্তোলনের মধ্যে সীমাবদ্ধ থাকেন এবং সম্প্রতি অদলবদল নিয়ে সমস্যা দেখা দিয়েছে, যাইহোক, আমি বলতে পারি যে আমি সেগুলো পরীক্ষা করেছি এবং তারা বর্তমানে কাজ করছে। বিষয়বস্তুএবং মডারেশন কিভাবে কাজ করে তার পরিপ্রেক্ষিতে এটি খুব বিকেন্দ্রীভূত বা সেন্সরশীপ-প্রতিরোধী নয়। যে কাউকে নিষিদ্ধ করা যেতে পারে এবং তাদের তহবিল হারাতে পারে এবং যে কোন পদ অপসারণ করা যেতে পারে। আপনি SoMee.social-এ গিয়ে দেখতে পারেন।

এলব্রি - এটা আমার প্রিয় প্ল্যাটফর্ম। এটা একজন ইউটিউবের উত্তরসূরির মত এবং আমার একমাত্র অভিযোগ হচ্ছে যে এটা কখনও কখনও ধীর হতে পারে, কিন্তু তারা ক্রমাগত প্ল্যাটফর্মের উন্নতি করছে। আমি এলবিআরআইতে সবচেয়ে বেশি আয় করেছি, কোন কেওয়াইসি বা ভেরিফিকেশন নেই, এবং আপনি সবসময় আপনার তহবিলে পূর্ণ প্রবেশাধিকার পাবেন। এটা অত্যন্ত বিকেন্দ্রীভূত, কোন সংযম নেই, এবং এটা সেন্সরশিপ-প্রতিরোধী। তারা বৃহত্তম ক্রিপ্টো সামাজিক মিডিয়া ব্যবহারকারী বেস আছে এবং এই মহান প্ল্যাটফর্মের জন্য একাধিক ইন্টারফেস আছে। Odysee.com, এলব্রি। টিভি, এবং LBRY অ্যাপ্লিকেশন কিভাবে আপনি এটি অ্যাক্সেস করতে পারেন.

হাইভ - হাইভ স্টিম এর উত্তরসূরি। আমি প্ল্যাটফর্মে আমার আয় সর্বোচ্চ করতে ভিডিও আপলোড এবং লিওফাইন্যান্স সম্প্রদায়ের কাছে পোস্ট করতে থ্রিস্পিক ইন্টারফেস ব্যবহার করি। এটি পুরোপুরি বিকেন্দ্রীভূত, সেন্সরশীপ-প্রতিরোধী, কোন কেওয়াইসি বা যাচাই নেই, এবং আপনি সব সময় আপনার তহবিলে পূর্ণ প্রবেশাধিকার পাবেন। তাদের একটি বৃহৎ ব্যবহারকারী ভিত্তি আছে এবং প্ল্যাটফর্ম মহান। আপনি অনেক ইন্টারফেসের মাধ্যমে এটি অ্যাক্সেস করতে পারেন যেমন 3speak.online, Peakd.com, Hive.blog, অথবা Leofinance.io।

প্রকাশ0x - উচ্চ গ্যাস ফি এবং তাদের সমস্ত ক্রিপ্টো একটি অফলাইন ওয়ালেটে সংরক্ষণ করার কারণে আপনাকে মাসে একবার টাকা তোলার জন্য অপেক্ষা করতে হবে। আপনাকে যাচাই বা কেওয়াইসি যাচাই করতে হবে না এবং নির্ধারিত তারিখে টাকা তোলার পাশাপাশি, এটি সরাসরি আপনার নিয়ন্ত্রিত মানিব্যাগে যায় এবং এইভাবে আপনি সেই বিন্দুর বাইরে আপনার তহবিলে পূর্ণ প্রবেশাধিকার পাবেন। তারা লেখকদের অনুমোদন দেয় তাই এটি কিছু প্ল্যাটফর্মের চেয়ে একটু বেশি কেন্দ্রীভূত, কিন্তু এই প্ল্যাটফর্মটি মিডিয়ামের একটি মহান ব্লগিং বিকল্প এবং আমি বিভিন্ন ক্রিপ্টোকারেন্সি উপার্জন করতে সক্ষম হয়েছি। তারা ক্রিপ্টো-অ্যাগনস্টিক এবং বিভিন্ন ক্রিপ্টোকারেন্সি অফার করে যা ব্যবহারকারীদের বিষয়বস্তু নির্মাতাদের প্রাপ্য বলে মনে করে তার উপর ভিত্তি করে ব্যবহারকারীদের পুরস্কৃত করা হয়। আপনি শুরু করতে Publish0x.com যেতে পারেন।

পড়ুন.ক্যাশ - এটি প্রকাশ0x এর অনুরূপ, কিন্তু একটু বেশি বিকেন্দ্রীভূত এবং আপনি সব সময় কোন কেওয়াইসি বা ভেরিফিকেশন ছাড়া তহবিলে পূর্ণ প্রবেশাধিকার পাবেন। তারা একচেটিয়াভাবে একটি তহবিল থেকে দেওয়া বিটকয়েন নগদ ব্যবহার করে যা মানুষ দান করতে পারে এবং অবদান রাখতে পারে। এই প্ল্যাটফর্মটি সেন্সরশীপ-প্রতিরোধী বা বিকেন্দ্রীভূত নয়, কিন্তু তারা প্ল্যাটফর্মে আমার অভিজ্ঞতা থেকে তাদের সংযমের সাথে ন্যায্য হওয়ার একটি খুব ভালো কাজ করে। আপনি Read.cash এর মাধ্যমে এটি অ্যাক্সেস করতে পারেন।

Uptrennd - তারা UP নামে একটি ইআরসি২০ টোকেন ব্যবহার করে। আপনি যে কোন সময় টাকা তুলতে পারেন, কিন্তু তারা গ্যাসের খরচের উপর ভিত্তি করে সময় নেবে যা ৭-১২ দিন বা তার বেশি সময় নেয়। তাদের কোন বিশাল ব্যবহারকারী ভিত্তি নেই এবং তাদের ব্লকচেইনের একমাত্র ব্যবহার তাদের ক্রিপ্টোকারেন্সির জন্য, তাই তারা সুপার বিকেন্দ্রীভূত বা সেন্সরশীপ-প্রতিরোধী নয়, কিন্তু প্ল্যাটফর্মের পিছনে তাদের মহান মূল্যবোধ আছে এবং মডারেশন নিয়ে আমার অভিজ্ঞতা, ইত্যাদি। আমি আপট্রেন্ন্ডকে সুপারিশ করছি, যদিও আমি এখানে সবচেয়ে কম উপার্জন করেছি। শুরু করতে Uptrennd.com পরিভ্রমণ করুন।

ডিটিউব - তারা সম্প্রতি তাদের নিজস্ব ব্লকচেইন চালু করেছে এবং শুধুমাত্র স্টিম ব্লকচেইনথেকে সরে গেছে। আপনি এখনো স্টিম এবং হাইভ এবং ডিটিউবে পোস্ট করতে পারেন। আপনি DTC অর্জন করেন যা বর্তমানে খুব উচ্চ মূল্যে আছে। আমি বিস্মিত হয়েছি যে তাদের মুদ্রা কতটা মূল্যবান এবং আপনি আসলে কত টাকা আয় করতে পারেন, যখন তাদের ক্রিপ্টোকারেন্সি নতুন, আমি এটা নিয়ে খুবই উত্তেজিত। আমি বছরের পর বছর ধরে ডিটিউব ব্যবহার করছি যদিও মনে রেখো। আপনি যে কোন সময় আপনার তহবিলে প্রবেশ করতে পারেন কেওয়াইসি বা যাচাই ছাড়া এবং এটি আমার উপলব্ধি থেকে হাইভের মতই বিকেন্দ্রীভূত এবং সেন্সরশীপ-প্রতিরোধী। শুরু করতে D.Tube-এ পরিভ্রমণ করুন।

সাহসী ব্রাউজার - এটি কোন সামাজিক প্ল্যাটফর্ম নয়, কিন্তু এটি আপনার ইন্টারনেট ব্রাউজার হিসেবে ব্যবহার করে, আপনি প্রদর্শিত বিজ্ঞাপন থেকে BAT অর্জন করবেন এবং ব্রাউজার নিজেই অন্য যে কোন ব্রাউজারের চেয়ে অনেক ভালো যা বর্তমানে আমার মতে বিদ্যমান। Brave.com থেকে এটি ডাউনলোড করুন।

আপনি ক্রিপ্টোকারেন্সি কোথায় উপার্জন করেন? আপনার প্রিয় ব্লকচেইন সোশ্যাল মিডিয়া প্লাটফর্ম কি? এই প্ল্যাটফর্মগুলির সম্ভাবনা করার সময় আপনার কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ মাপকাঠি কি? আমাকে নিচের মন্তব্যে জানান এবং লাইক, শেয়ার এবং সাবস্ক্রাইব করতে ভুলবেন না!

3
$ 0.00
Avatar for Zahid-Hasan
3 years ago

Comments

oh

$ 0.00
3 years ago

ভালো

$ 0.00
3 years ago