বিটকয়েন ক্যাশ – সহজ মৌলিক

4 16
Avatar for Zahid-Hasan
3 years ago

যতদিন বিটকয়েন ক্যাশের দাম সাশ্রয়ী থাকবে, আমি প্রতি মাসে সেগুলো কিনতে থাকবো। এবং প্রতিটি বিটকয়েন ক্যাশ আমার বন্ধু এবং আমি জমা, আমরা আরো আবেগপ্রবণ বিটকয়েন ক্যাশ সমর্থক হয়ে ওঠে কারণ আমাদের এখন খেলায় আরো চামড়া আছে. ০.০১৫ বিটকয়েনের চেয়ে ১টি পূর্ণ বিটকয়েন ক্যাশর মালিক হতে পেরে ভালো লাগছে, বিশেষ করে যখন বিটকয়েন ক্যাশ অনেক উপায়ে অনেক ভালো কাজ করে (উদাহরণস্বরূপ)। গোপনীয়তা / টোকেন / ক্যাশ একাউন্ট / নেটওয়ার্ক ইফেক্ট / ইত্যাদি)

এটা বোঝা সত্যিই খুব সহজ। ১০ ডলার মূল্যের বিটকয়েন অথবা ১০ ডলার মূল্যের ইথেরিয়াম বা ১০ ডলার মূল্যের বিটকয়েন ক্যাশ নিজের কাছে পাঠানোর চেষ্টা করুন। আপনি বিটকয়েনের মাত্র ২ ডলার দিয়ে শেষ করেন কারণ ৮ ডলার ট্রানজাকশন ফি-তে চলে যায়। আপনি ইথেরিয়ামের ৭.৫ ডলার দিয়ে শেষ করেন কারণ ২.৫ ডলার ট্রানজাকশন ফি-তে চলে যায়। কিন্তু আপনি এখনো ১০ ডলার মূল্যের বিটকয়েন ক্যাশ নিয়ে শেষ করেন। যদি বিটকয়েন তার উচ্চ ফি ধীর অনির্ভরযোগ্য লেনদেন আজ একটি নতুন কয়েন হয়, আমি বাজি ধরে বলতে পারি আপনি এটা কেউ চাইবে না। এটা জটিল কিছু না, শুধু সাধারণ জ্ঞান। আপনি কি একটি ধীর অনির্ভরযোগ্য সেবা ব্যবহার করতে চান যা আপনাকে $8 চার্জ করে শুধুমাত্র $10 পাঠাতে? এটা হাস্যকরভাবে বোকা জানার জন্য আপনাকে রকেট বিজ্ঞানী হতে হবে না।

আমি আমার দৃঢ় বিশ্বাস যে বিটকয়েন ক্যাশ দীর্ঘ মেয়াদে বিটকয়েন কে টেক্কা দেবে কারণ কোন যুক্তি নেই যেখানে মানুষ একটি নিম্নমানের অনির্ভরযোগ্য ধীর গতির সেবার জন্য বেশি ফি দিতে পছন্দ করবে। এবং ব্যবসায়ীরা অবশেষে আবিষ্কার করবে যে এই ফি তাদের মার্জিনে খায় এবং বিটকয়েন গ্রহণ করা আর সম্ভব নয়, কিন্তু এখনো বিটকয়েন ক্যাশ গ্রহণ করা সম্ভব!

বিটকয়েনের পিরামিড পরিকল্পনা যতদিন লাগবে ততদিন চলতে পারে, ঠিক যেমনটা বিটকানেক্ট ব্যবহার করা হয়েছে, কিন্তু অবশেষে সত্য টিকে থাকে। এবং এই ক্ষেত্রে, সত্য জানা কঠিন নয়, একজন ব্যক্তির জন্য বিটকয়েন এবং বিটকয়েন ক্যাশ নিজেদের কাছে পাঠানো অভিজ্ঞতা। আমি ইন্টারনেট বুদবুদ, এনরন কেলেঙ্কারি, ম্যাডফ কেলেঙ্কারি, বিটকানেক্ট কেলেঙ্কারি, ফ্রেন্ডসটার/নকিয়া/কোডাক যুগের মধ্য দিয়ে গিয়েছি এবং আমি জানি তারা কিছুসময়ের জন্য টিকে থাকতে পারে, কিন্তু অবশেষে সত্য প্রায় বিজয়ী হয়।

লোকে ভাবতে পছন্দ করে, "ওয়াও, যদি আমি কম দামে বিটকয়েন কিনতে ফিরে যেতে পারতাম।" আচ্ছা, যদি আপনি দেখতে না পারেন যে বিটকয়েন ক্যাশ সবসময় কেমন ছিল, তাহলে আপনি দুইবার সুযোগ মিস করবেন! বিটকয়েন কে প্রথমে জনপ্রিয় করে তোলে বিটকয়েন ক্যাশ আজ ঠিক কি, অবাধে অনচেইন পিয়ার লেনদেন করার ক্ষমতা বিশ্বের যে কোন জায়গায় এক শতাংশেরও কম সময় ের জন্য। তুমি আর বিটকয়েনের সাথে এটা করতে পারবে না। আপনি আজও বিটকয়েন ক্যাশ দিয়ে ঠিক সেটাই করতে পারেন।

আপডেট: আমি আক্ষরিক অর্থেই @MarcDeMesel থেকে উদারতা থেকে কাঁপছি। এটা খুবই উদ্দীপক এবং আমি বিটকয়েন ক্যাশের মূল্য বৃদ্ধি অব্যাহত রাখার জন্য কঠোর পরিশ্রম করব! ধন্যবাদ মার্ক!

আমি এই সুযোগটা নিচ্ছি @RogerVer তার সব কাজের জন্য ধন্যবাদ জানাবো।

এই সম্প্রদায়ের অংশ হতে পেরে আমি সত্যিই গর্বিত। এবং আমি বিটকয়েন ক্যাশ সফল করার জন্য যথাসাধ্য চেষ্টা করব, যাই হোক না কেন এবং যতই সময় লাগবে না কেন।

3
$ 0.00
Avatar for Zahid-Hasan
3 years ago

Comments

yes

$ 0.00
3 years ago

oh

$ 0.00
3 years ago

new post

$ 0.00
3 years ago

OH

$ 0.00
3 years ago