আপনার ক্রিপ্টো নগদ কিভাবে?

1 19
Avatar for Zahid-Hasan
3 years ago

orginal writer @Zahid-Hasan

ওহে লোকেরা, আমি এই প্ল্যাটফর্মটির সাথে আমার প্রথম অভিজ্ঞতা যা আমি কিছু ক্রিপ্টো অর্জন করেছি এবং অবশ্যই আমি আজীবন আমার প্রথম আয় প্রত্যাহারের পরে সন্তুষ্ট। যেহেতু বিসিএইচকে ফিয়াট মুদ্রায় আয় করা যায় সে সম্পর্কে আমি নিশ্চিত ছিলাম না, তাই আমি বিভিন্ন প্ল্যাটফর্ম অনুসন্ধান করেছি এবং একটি ওয়েবসাইট সম্পর্কে একটি প্রিয় বন্ধুর পরামর্শের সাথে অবশেষে আমি বিসিএইচটি আইএনআর (ভারতীয় জাতীয় রুপি) এ আমার ব্যাংক অ্যাকাউন্টে প্রতিবিম্বিত হয়েছি। যেহেতু আপনারা অনেকেই এটি করতে ভেবে অবাক হচ্ছেন, সুতরাং আমি সে সম্পর্কে একটি নিবন্ধ লেখার সিদ্ধান্ত নিয়েছি।

দাবি অস্বীকার: আমি কোনও অনলাইন ক্রিপ্টো ট্রেডিং প্ল্যাটফর্ম প্রচার করছি না বা এর সাথে আমি কোনওভাবেই যুক্ত নই। এছাড়াও, আমি কাউকে নিজের নির্বাচিত প্ল্যাটফর্মটি বেছে নিতে উত্সাহ দিচ্ছি না এবং কোনও নিরাপদ লেনদেন বা কিছু নিশ্চিত না করে থাকছি। অগ্রসর হওয়ার পরে, আপনি নিজেই অনলাইনে ট্রেডিংয়ের সাথে অন্তর্ভুক্ত ঝুঁকিগুলি পরীক্ষা করতে পারেন এবং যদি কোনও প্ল্যাটফর্মে তারা জিজ্ঞাসা করতে পারে যে কোনও ব্যক্তিগত বিবরণ ভাগ করে নেওয়ার ক্ষেত্রে, আপনি নিজেই এর জন্য দায়ী।

অনলাইন খবরের সূত্র অনুসারে, ভারত সরকার সম্প্রতি ক্রিপ্টো ব্যবসায়ের উপর থেকে নিষেধাজ্ঞা প্রত্যাহার করেছে এবং তার পর থেকে ক্রিপ্টো ট্রেডিং সম্পর্কিত অনেকগুলি সংস্থা আমাদের বিভিন্ন ক্রিপ্টো পরিষেবা সরবরাহের জন্য চব্বিশ ঘন্টা কাজ করে যাচ্ছে। এর মধ্যে কয়েকটি হ'ল ইউনকয়েন, কয়েনবেস, কয়েন্ডসেক্স, ওয়েজিরএক্স সহ আরও অনেক নাম। আমি ট্রেডিংয়ের জন্য কাইন্ডসিএক্স বেছে নিয়েছি। এটি আমার পক্ষে অনুকূল ছিল কারণ সেখানে বিসিএইচ / আইএনআর বাণিজ্য সহজেই সম্ভব হয়েছিল।

Coindcx দিয়ে একটি অ্যাকাউন্ট সেট আপ করতে:

আপনাকে তাদের ওয়েবসাইটে যেতে হবে এবং তাদের সাথে একটি অ্যাকাউন্ট সেট আপ করার জন্য সাইন আপ করতে হবে।

তারা বিসিএইচ সহ 30 টিরও বেশি বিভিন্ন মুদ্রাকে সমর্থন করে এবং আপনি তাদের ওয়েবসাইটে এই বিবরণগুলি পরীক্ষা করতে পারেন।

সাইন আপ করার পরে এটি আপনাকে একটি ক্রিপ্টো ওয়ালেট পাশাপাশি একটি আইএনআর ওয়ালেট সরবরাহ করে।

রিডক্যাশ ওয়ালেট ব্যতীত আমার বিটকয়েন ডটকম অ্যাপ ওয়ালেটে আমার ক্রিপ্টো ছিল এবং বিনিময় চালিয়ে যাওয়ার জন্য আমাকে ডিপোজিট বিভাগে প্রদত্ত ওয়ালেট ঠিকানায় জমা দিতে হয়েছিল deposit

তাদের সাথে আপনার ক্রিপ্টো জমা দেওয়ার জন্য আপনার যা দরকার তা হ'ল আপনার স্ক্রিনের উপরের ডান অংশের তহবিলগুলিতে যেতে এবং এর নীচে, আপনি আমানত পাবেন। আমানত বাছাই করার পরে, আপনি যে মুদ্রা জমা করতে চান তা চয়ন করতে হবে এবং তারপরে এটি বারকোড এবং পাঠ্য বিন্যাস উভয়ই আপনাকে একটি মানিব্যাগের ঠিকানা দেবে।

(পথ: তহবিল-> আমানত-> আপনি যে মুদ্রা জমা করতে চান তা নির্বাচন করুন))

আপনি যে কোনও ওয়ালেট থেকে কায়ন্ডসিএক্স ওয়ালেটে আপনার টাকা পাওয়ার জন্য সরবরাহ করা ঠিকানাটি ব্যবহার করতে পারেন। স্রেফ আপনার বর্তমান মানিব্যাগের দিকে যান। রিডক্যাশ এর ক্ষেত্রে, আপনাকে কেবল প্রেরণের অর্থ বিকল্পটি নির্বাচন করতে হবে এবং তারপরে কাইন্ডসিএক্স ওয়ালেটের ঠিকানা লিখতে হবে। আপনার ফোনে বিটকয়েন.কম অ্যাপ ওয়ালেটের ক্ষেত্রে ডানদিকে নীচে সেটিংস চয়ন করুন তারপরে সুইপ পেপার ওয়ালেটে যান এবং তারপরে কাইন্ডসিএক্স ওয়েবসাইটে প্রদত্ত বারকোডটি স্ক্যান করুন বা নিজে নিজে ঠিকানাটি প্রবেশ করুন enter উভয় ক্ষেত্রেই, পরবর্তী বিকল্পটি হ'ল আপনার স্থানান্তর করতে প্রয়োজনীয় পরিমাণটি নির্বাচন করা হবে এবং সেই সাথে নামমাত্র লেনদেনের ফিও থাকবে।

এখন আপনার সম্পদগুলি কাইন্ডসিএক্স ওয়ালেটে রয়েছে এবং আপনি সেগুলি INR বা আপনি যে কোনও মুদ্রা চান বা অন্য কোনও সিপটোতে ব্যবসায় করতে পারেন। আপনি হয় আপনার সম্পত্তি বিক্রি করতে পারেন বা dcx ইনস্টা ব্যবহার করতে পারেন।

আপনি যদি নিজের অ্যাসেটটি বিক্রি করতে বেছে নেন, তবে ম্যাচটি সন্ধান করতে 30 মিনিট থেকে ঘন্টা সময় লাগবে এবং তারপরে এক্সচেঞ্জ হবে তবে আপনি যদি তাত্ক্ষণিকভাবে বিনিময় করতে চান (আমার ক্ষেত্রে আইএনআর), আপনি ডিসিএক্স ইনস্টা ব্যবহার করতে পারেন। এটি সত্যিই দ্রুত এবং অর্থটি এক মিনিটের মধ্যে আমার অ্যাকাউন্টে প্রতিফলিত হয়।

সীমাবদ্ধতা মুক্ত ব্যবসায়ের জন্য নিজেকে সেট আপ করার জন্য দুটি পদক্ষেপ রয়েছে। আপনাকে তাদের ওয়েবসাইটে কেওয়াইসি ডকুমেন্টগুলি আপলোড করতে হবে এবং অন্যান্য জিনিস হ'ল আপনার ব্যাঙ্কের বিশদ যুক্ত করতে যেখানে আপনি ফিয়াট মুদ্রার পরিমাণ চান (আপনার স্থানীয় ব্যাংক)।

এমনকি যদি আপনার কেওয়াইসি দিয়ে না করা হয় তবে আপনি সীমাবদ্ধতায় বাণিজ্য করতে পারেন। এমন কিছু 5000 ইনআর রয়েছে যা আপনি আপনার কেওয়াইসি সম্পূর্ণ না করেও ব্যবসায় করতে পারবেন। এই সমস্ত বিষয় স্পষ্টভাবে তাদের ওয়েবসাইটে উল্লেখ করা হয়েছে।

প্রক্রিয়া চলাকালীন বিষয়গুলি মনে রাখবেন:

যখন আপনি আপনার বর্তমান ওয়ালেটটি কাইন্ডসিএক্স ওয়ালেটে স্থানান্তরিত করবেন কারণ আপনার ব্লগটিতে আপনার ক্রিপ্টোটি নিবন্ধন করতে কিছুটা সময় লাগবে এবং আপনার কাইন্ডসিএক্স ওয়ালেটে এই পরিমাণটি নিবন্ধ করার জন্য 3 টি নিশ্চিতকরণের প্রয়োজন হবে। আপনি ইতিমধ্যে জেনে থাকতে পারেন যে, যখনই ক্রিপ্টোতে কোনও লেনদেন হয় এবং এটি কোনও ব্লকে রাখা হয়, এটি ইতিমধ্যে that ব্লকের মালিকানাধীন কিছু লোকের নিশ্চয়তার সাথে।

যখন লেনদেন হয়, আপনার আতঙ্কিত হওয়ার দরকার নেই কারণ এটি কিছুটা সময় নেবে। আমার ক্ষেত্রে, bitcoin.com ওয়ালেট থেকে কাইন্ডসিএক্স ওয়ালেটে ক্রিপ্টো স্থানান্তর 30 মিনিটেরও বেশি সময় নিয়েছে। আপনার লেনদেনের পিডিএফ ডকুমেন্টটি এটি চলাকালীন এবং কখন এটি শেষ হয়ে যায় তা ডাউনলোড করতে পারেন।

কোনও কিছু নিয়ে যাওয়ার আগে সাবধানতার সাথে ওয়েবসাইটে সমস্ত জিনিস পড়ুন এবং তাদের গোপনীয়তা নীতিগুলিতে সেগুলি পড়ুন।

কাইন্ডসিএক্স ওয়ালেটে আমানতটি সম্পূর্ণ হয়ে গেলে আপনি কেবল ক্রিপ্টোকে ট্রেড করতে পারেন এবং তার জন্য, ডিপোজিট চলাকালীন আপনার নজর রাখা দরকার।

নিজের ওয়ালেটের পাসওয়ার্ডটি নিজের কাছে নিরাপদে রাখুন। যেকোন মূল্যে এটিকে ভাগ করা এড়িয়ে চলুন।

একটি ভাল ইন্টারনেট সংযোগ এটি লেনদেনের বিষয়টি হিসাবে সুপারিশ করা হয় এবং কেবল অন্য কোনও লেনদেন নয় ক্রিপ্টো।

এই ছেলেরা একটি coindcx অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন আছে। আমি এটি উপরে উল্লিখিত সমস্ত জিনিস বা তাদের ওয়েবসাইটের জন্য ব্যবহার করতে পারেন, যেভাবেই আপনার পক্ষে উপযুক্ত।

যদি আপনার জিজ্ঞাসা মন্তব্য করেন

2
$ 0.00
Avatar for Zahid-Hasan
3 years ago

Comments

oh

$ 0.00
3 years ago