লেখিকার প্রেমে (পর্ব-২)

0 12
Avatar for Zabinzabin11
3 years ago

- কিছুটা অবাক হয়ে...হুম। এরপর ইকরা আমার বাবা মায়ের নাম, গ্রামের নাম, জন্মতারিখ ছড়ছর করে বলে দিলো। কি যে বলবো বুঝতেছিনা..

- আচ্ছা অনন্ত নামে তো আমার কোন ফ্রেন্ড নাই কিন্তু আপনি আমাকে চিনেন কিভাবে????(ইকরা)

এমন সময় ফোনে চার্জ না থাকায় সুইচ অফ হয়ে গেল। এদিকে ইকরা ভাবলো আমি ফোন টা কেটে দিছি। তাই আবার ফোন দিলো কিন্তু সুইচ অফ পেল ভেবে নিলো পরিচয় দেওয়ার ভয়ে ফোন সুইচ অফ করছি। একটু চার্জ হওয়ার পর ফোনটা অন করলাম......১৩ টা এসএমএস লাস্ট এসএমএস দেখলাম Plzzz! Phn on korun?

অন তো করেছি তাহলে একটা এসএমএস দেই কিন্তু বা লিখবো আমার সব প্লান শেষ করে দিলো। আমিও কম না। ভেবে চিন্তে একটা প্লান বের করতে হবে তোমাকে পটাবোই। একটা এসএমএস দিলাম......

- - Ami aj rat 12 tar por amar amar somporke sobkichu bolbo

- - Okkkkkk…but akhn bolte ki problem????(ইকরা)

- - Problem nei but rate bolbo (আমি)

- - Okkk(ইকরা)

কালকে ইকরার জন্মদিন। তাই আমি চাই ফাস্ট উইস আমি করবো। ইকরাকে একটা সব থেকে বেস্ট একটা গিফট দিতে চাই। ইকরার ফোন নাম্বার লোকেশন ট্রেস করে জানলাম ইকরূ কুমিল্লায় থাকে তাহলে ইকরাকে গিফট কিভাবে দিবো। এমন সময় নীলয়ের ফোন...

- - হ্যালো, আবির কেমন আছিস? (নীলয়)

- - ভাল, কিন্তু একটু মন খারাপ রে। তুই কেমন আছিস? (আমি)

- - খালার বাসায় আসছি না ভাল থেকে পারি...তুই মন খারাপ কেন রে দোস্ত (নীলয়)

- - ওহ তাই নাকি...ফাস্ট টাইম কারো প্রেমে পরেছি কিন্তু (আমি)

- - তাই ট্রিট দিবি কবে?(নীলয়)

- - আগে শোন কাহিনীটা কি (আমি)

- - আমি যাকে ভালবাসি মেয়েটি আজ জন্মদিন। কিন্তু ইকরার বাসা তো কুমিল্লায়। গিফট কিভাবে দিবো???(আমি)

- - কিহহহহ...ভাবির বাসা কুমিল্লায় ? আমিও তো এখন কুমিল্লায় (নীলয়)

- - তাই...দোস্ত একটা হেল্প করবি?(আমি)

- - হুম... বল(আমি)

- - আমি তোকে ইকরা যেখানে থাকে টার অ্যাড্রেস এসএমএস করে পাথিয়ে দিচ্ছি তুই ঠিক রাত ১২ টায় ১০০ ফানুশ ও ২০০ লাভ বেলুন এবং বেলুন দিয়ে ইকরা নাম লিখে আকাশে উড়িয়ে দিবি । প্লীজ দোস্ত এই হেল্পটা কর(আমি)

- - নিশ্চয় করবো দোস্ত...তুই কোন প্যারা নিসনা আমি আছি তো। আর ভাবীর জন্য এটুকু তো করতেই পারি। (নীলয়)

- - আই লাভ উই দোস্ত(আমি)

একটু পরেই নীলয়কে ইকরাল অ্যাড্রেস এসএমএস করে দিলাম। নীলয়ও সব কিছু আরেঞ্জ করে রাখছে। #এখন রাত 11:30 টা বাজে নীলয়কে ফোন দিয়ে জেনে নিলাম অদিকে সব ঠিক আছে আমি নেক্সট ফোন দিলেই কাজ শুরু হবে।

আমার ফেসবুক আইডি থেকে ইকরাকে ঠিক রাত ১২ টায়...

💘Many Many Happy returns of the day💘

🎂🎂Happy Birthday to you🎂🎂

লিখে ম্যাসেজ সেন্ট করলাম ও ইকরাকে ফোন দিলাম...

- - হ্যালো, আসসালামু অলাইকুম(আমি)

- - অলাইকুম আসসালাম............ (লিথি)

- - হ্যাপি বার্থডে টু ইউ... ম্যানি ম্যানি রিটান্স অফ দ্যা ডে (আমি)

- - ওহ মাই গড... আজকে আমার জন্মদিন আপনি কিভাবে জানলেন??? থাঙ্কস!!!!!! (ইকরা)

- - জেনেছি কোন এক ভাবে......প্লীজ একটু বাসা থেকে বাহিরে আসবেন?(আমি)

- - এতো রাতে??? কেন???(লিথি)

- - প্লীজ একটু বাহিরে আসুন? (আমি)

- - সরি...এতো রাতে বাহিরে যেতে পারবো না। দরজায় তালা লাগান আছে। (ইকরা)

- - তাহলে বাসার ছাঁদে একটু আসুন প্লীজ(আমি)

- - ওকে...২ মিনিট ওয়েট (লিথি)

আমি নীলয় কে মিস কল দিলাম । নীলয় কাজ শুরু করলো

- - আমি ছাঁদে এসে গেছি। (ইকরা)

- - এবার আকাশটার দিকে একটু ভাল করে তাকাও (আমি)

লিথি আকাশের দিকে তাকিয়ে স্তব্ধ হয়ে গেল। একসাথে আকাশে এতো গুলা বেলুন ও ফানুশ উড়ছে। বেলুন দিয়ে HAPPY BIRTHDAY EKRA উড়ে যাচ্ছে ইকরার মনে এখন এতটা আনন্দ বিরাজ করছে যা বলে বুঝানো জানে না। ইকরা এরকম সারপ্রাইজ পাবে কখনো আশা করেনি। ৫ মিনিট পর ইকরা আমাকে ফোন দিলো......

- - থাঙ্কস, আপনি কে প্লীজ বলুন অনেক রেকুয়েস্ট করেছি (ইকরা)

- - হুম, বলছি কিন্তু ২ মিনিট আপনি কিছু বলবেন না আমি যা শুধু শুনেই যাবেন তারপর বলবেন? (আমি)

- - সত্যি বলতে আপনার গল্প পরে আমার অনেক ভাল লেগেছে তাই আপনার আইডি হ্যাক করি আর ফেসবুক থেকে আপনার কন্টাক্ট নাম্বার নিয়ে ফোন করি(আমি)

- - কিহহহহহহহহহহহহহহহহহ

চলবে,,,,,,,,,,,,,,,

3
$ 0.00
Avatar for Zabinzabin11
3 years ago

Comments