লেখিকার_প্রেমে

0 20
Avatar for Zabinzabin11
3 years ago

অনেকদিন পর একটা লাভ স্টোরি পড়ে হৃদয়টা যেন ছুয়ে গেলে কেউ এতো সুন্দর করে গল্প লিখতে পারে জানা ছিল না। কৌতহল বসতো প্রোফাইল ঘুরে দেখতে লাগলাম। ফেসবুক আইডি টা একাটা মেয়ের, অনেক সুন্দর করে আইডিটি সাজানো আরও অনেক গল্প পোস্ট করা হয়েছে। আইডিটাতে মেয়েটির কোন পিক দেয়া ছিল না। ফ্রেন্ড রেকুয়েস্ট না দিয়ে আর থাকতে পারলাম না।

Cyb3r CommandOS গ্রুপে কাজ করার কারণে অনেক বাস্ত থাকি। তাই ভুলেই গেলাম আইডিটার কথা, আজকে আবার মেয়েটি গল্প পোস্ট করেছেন তা দেখে মনে পরল কিন্তু আমার ফ্রেন্ড রেকুয়েস্ট এখনও একসেপ্ট করেনি তাই একটা এসএমএস দিলাম Plzzzzz! Accept my friend request । কিন্তু তাতেও কোন লাভ হল না। ঠিক করলাম যে আইডি হ্যাক করলে তো কন্টাক্ট নাম্বার পাওয়া যাবে তখন কথা বলবো। কিন্তু এটা করাকি ঠিক হবে?

জীবনে অনেক আইডি হ্যাক করেছি পাবলিক কে হেল্প করার জন্য কিন্তু কখনো এই উদ্দেশ্য নিয়ে কারো আইডি হ্যাক করিনি। আইপি কোড ব্যবহার করে আইডি টা হ্যাক করলাম।

মেয়েটির আইডিটাতে মোট ফ্রেন্ড ৭৩ টা তার মধ্যে ৬১ টা মেয়ে ফ্রেন্ড ও ১২ টা ছেলে ফ্রেন্ড। ফলোয়ার ৯৮২৮৯ জন। ৪৯৫৬ ফ্রেন্ড রেকুয়েস্ট ঝুলে আছে তার মদ্ধে আমি ও একজন। এসএমএস চেক করতে গিয়ে থ হয়ে গেলাম। মেয়েটিকে তার এক বান্ধুবি অনেক পিক দিয়েছে দেখে মনে হল তারা কোন পিকনিকে গিয়ে তুলেছে।

ঐ সময় মেয়েটি আর একটি পিক দিয়ে বলল দোস্ত তোর এই পিকটা অনেক কিউট হয়েছে রে। বুঝতে আর বাকি রইল না পিকটা মেয়েটির কিন্তু এটা কি মানুষের পিক। কেমনে সম্ভব এতো দেখি আমার সাদা পরীকে ও হার মানাবে। কেমন জানি একটা অন্যরকম ফিলিংস অনুভুত হতে লাগলো।

মেয়েটির নাম ইকরা এসএমএস গুলা দেখে যা বুঝলাম মেয়েটি রিলেশন করে না। একে তো পিক দেখে ক্রাশ খাইছি তার উপর আবার খাইলাম।

আইডি পাওয়া নাম্বারে কল করলাম.........

৩ বার রিং দিলাম কিন্তু রিসিভ করলো না...মনে হয় অচেনা নাম্বার তাই রিসিভ করছে না। একটা ম্যাসেজ দিলাম “lithy kmn acis? Phn rcv koris na kn? সাথে সাথে একটা এসএমএস এলো Who are you?

ফোন দিলাম...রিসিভ করেই সালাম দিলাম

- অলাইকুম আসসালাম (আমি)

 - কে বলছেন?(মেয়েটি)

 - আমার কণ্ঠ শুনে ও চিনতে পারলি না ইকরা আমি কে?(মেয়েটা ইকরা কি না জানার জন্য নিগ্গা টেকনিক ব্যাবহার করলাম)

- নাহ কে আপনি? আর আমার নাম জানলেন কিভাবে?(বুঝতে বাকি রইল না ইকরা কথা বলছে)

- হাহাহাহাহাহাহাহিহি 😄😁😄 করে একটু হাসলাম চিনতে পারলে না তাহলে?

- নাহ চিনতে পারিনি,আপনি কে বলুন প্লীজ!

- তুমি আমাকে ভাল করেই চিনো একটু মাথা খাটাও ঠিকি চিনতে পাড়বে?

- হিমেল নাকি, শয়তান তোর আজ বারোটা বাজাবো কিন্তু!!!!!

- আবার একটু হেসে আমি হিমেল নই। ৪৮ ঘণ্টা সময় দিলাম ভেবে দেখো যদি না পারো আমি নিজেই বলে দিবো।

আমার পরিচয় টা দিয়ে দেই। আমি রবিউসানি অনন্ত এই আইডির মালিক। আর কিছু কমু না😊

ফোনটা কেটে দিলাম...। মনে মনে আজ অনেক খুশি মনের মানুষটির সাথে কথা বলতে পেরে। তাই ভাবছি অনন্তর একটা পেইন্টিং আর্ট করবো, আর্ট প্রায় শেষ এমন সময় ফোনটা বেজে উঠলো।

Ananta…Ekra calling for you.Plzzz take up the phone.

- হ্যালো, কে আপনি প্লীজ বলুন? আমি আপনাকে চিনতে পাড়তেছি না (ইকরা)

- বললাম তো একটু মাথা খাটাও চিনতে পারবে? (আমি)

- প্লীজ প্লীজ প্লীজ বলুন আপনি কে?(ইকরা)

- ৪৮ ঘণ্টা পরে বলবো (আমি)

- অন্ততও একটা ক্লু দাও(ইকরা)

- ওকে ফেসবুকে আসো একটা ক্লু দিচ্ছি? (আমি)

- ওকে

ফোনটা কেটে দিয়ে একটা নতুন আইডি খুললাম ও পেইন্টিংটার একটা পিক তুলে এসএমএস করে দিলাম। এসএমএস টি সিন করলো ও একটু পর এসএমএস আসলো...

- Oh my god। অবিকল আমার পেইন্টিং...একদম নিখুঁত আমাকে এঁকেছেন। কে ভাই আপনি? (ইকরা)

- তোমার অতি পরিচিত একজন (আমি)

- তা তো বুঝতেই পাড়ছি কিন্তু নাম কি?(ইকরা)

- তোমার পরিচিত কোন ফ্রেন্ড (আমি)

- একবার জানি আগে তুই কে? তারপর দেখ তোর কি অবস্তা করি?(ইকরা)

#ইকরা ফেসবুক থেকে বের হয়ে এক এক করে সব ফ্রেন্ডদের ফোন দিলো আর এই কল রেকর্ড টার ভয়েস মিলালো কিন্তু কারো ভয়েস এর সাথে মিললো না। এখন ইকরা শুধু ভাবছে কে হতে পারে। ইকরার এমন সময় মনে পরে গেলে গ্রামীণফোন কাস্টমার কেয়ারে জব করা মামার কথা । মামার কাছ থেকে নাম্বারটির সব ইনফরমেশন নিলো? কিন্তু আমার তো #অনন্ত নামে কোন ফ্রেন্ড ছিল না। তাহলে ওনি কে??? ইকরা নাম্বারটিতে ফোন দিলো.........

- হ্যালো, আপনার নাম অনন্ত তাই না?

চলবে......?

4
$ 0.00
Avatar for Zabinzabin11
3 years ago

Comments