রাস্তায় জ্যাম থাকলে হর্ন বাজাই না গান গেয়ে থাকি - ডাঃ মাহফুজুর রহমান

2 10
Avatar for Writer
Written by
3 years ago
Sponsors of Writer
empty
empty
empty

সুরের পাখি মাহফুজুর রহমান তিনি রীতিমতো তার নিজের লেখা গান ও সুর দিয়ে সবসময় দেশ-বিদেশের মানুষের অন্তরের অন্তস্থলে জায়গা করে নিয়েছেন,

তার সুরের প্রশংসা না করলেই নয়। হরেকর কমের গান দিয়ে মানুষের মনে জায়গা করে নিতে চান তিনি। যদিও মনের চাইতে মস্তিস্কে এর প্রভাব বেশি পড়ে!
তিনি সবসময় ঈদের আনন্দকে বাড়িয়ে দেওয়ার জন্য ভক্তদেরকে তার গান উপহার দিয়ে থাকেন। তবে এবার শোনা গেলো ভিন্ন কথা;
সিসির সাক্ষাৎকারে তিনি বলেন, আমি যখন রাস্তায় গাড়ি নিয়ে বেরোই অতঃপর আমি যদি জ্যামে আটকা পড়ি তখন আমি গাড়ির হর্ন না বাজিয়ে গান গাওয়া শুরু করি।
এবং রাস্তার জ্যাম ছাড়ানোর জন্য আমার গানই যথেষ্ট!
তিনি আরো জানান, আমি আমার ভক্ত এবং দেশের জনগণকে উপদেশ দিচ্ছি দেশের প্রতিটি গাড়ির ভেতর হর্ন এর জায়গায় আমার গান ব্যাবহার করুন! এতে দেশের ট্রাফিক জ্যাম সমস্যার উন্নতি হবে।

3
$ 0.34
Sponsors of Writer
empty
empty
empty
Avatar for Writer
Written by
3 years ago

Comments

Hahaha great fun😂😂😂This idea is really wonderful 😂

$ 0.00
3 years ago

এটা হাইস্যকর।😆

$ 0.00
3 years ago