নভেম্বর হার্ডফোর্কের বিষয়ে একটি বিবৃতি

0 6
Avatar for Utshobangladesh
3 years ago

ইতোমধ্যে বিটকয়েন নগদে প্রচুর রাজনৈতিক নাটক হয়েছে এটি স্পষ্ট। আমি বেশিরভাগ অংশের জন্য রাজনীতির বাইরে থাকতে বুদ্ধিমান হয়েছি। এটি আমাকে স্থানের আরও বেশি লোকের সাথে ভাল কাজের সম্পর্ক রাখতে সক্ষম করেছে, তবে এটি আমাকে বিটকয়েন নগদে আমার কেন্দ্রবিন্দু রাখতে সক্ষম করেছে: ব্যবহারকারী এবং বণিকদের গ্রহণের উপর দৃষ্টি নিবদ্ধ করা এবং প্রচার করা।

আমি এই নিবন্ধটি বিটকয়েন নগদে জড়িত লোকদের সাথে এই বার্তাটি ভাগ করে নেওয়ার জন্য লিখছি: ১ "নভেম্বরে বিসিএইচ-এর ঘটনাই যাই হোক না কেন, আমি তার সাথেই থাকছি", এবং ২। "আমি ফলাফল সম্পর্কে চিন্তিত নই হয় "।

প্রথম বিবৃতি দিয়ে শুরু। আমি কেন বিসিএইচ চেইনে প্রতিশ্রুতিবদ্ধ? সরল উত্তর: “আমি এর গ্রহণের প্রচার করি, রাজনীতি নয়। যদিও নভেম্বরে সংখ্যাগরিষ্ঠ হ্যাশ অর্জনের জন্য নোড দলের একটির আমার কাছে অগ্রাধিকার রয়েছে এবং এটি আমার কাছে কিছুটা গুরুত্বপূর্ণ তবে এটি আমার কাছে বিটকয়েন নগদের প্রভাবের সাথে আটকে থাকা এবং এর উপর গ্রহণের প্রচারের মতো গুরুত্বপূর্ণ নয়।

আমি নভেম্বরের ফলাফলটি কী হতে চাই? এটা কোন ব্যাপার না। ফলাফলের বিষয়ে কেন আমি চিন্তিত নই তা আমার দ্বিতীয় বিবৃতিতে এনেছে। আমি বিটকয়েনটিকে কেবল একটি প্রক্রিয়া হিসাবে দেখি যা নেটওয়ার্কে অভিনেতাদের নিজের স্বার্থে অভিনয় করার জন্য এবং এতে লাভ চাওয়ার জন্য পুরস্কৃত করে। আপনি যদি এটির বিষয়ে চিন্তা করেন, তবে খনিজ শ্রমিকরা নভেম্বরের হার্ড কাঁটাচামচ দ্বারা সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্থ হবেন যেহেতু তারা ব্লক পুরষ্কারের 8% প্রদান করবে। যদি তারা এতে ক্লায়েন্টকে আইএফপি দিয়ে চালাতে চান, তবে তারা তাদের নিজস্ব ক্রিয়াকলাপের ফলাফলকে বহন করবে। এটা তাদের উপর। ব্যবসায়ীরা কী কী সিদ্ধান্ত নেয় তা নিয়ে আমি কেন এতটা চিন্তিত হই। এটি তাদের ব্যবসা, আমার নয়।

আমি এখানে একটি প্রশ্ন জিজ্ঞাসা করে শেষ করব। আপনি কেন বিটকয়েন নগদ সাথে জড়িত? আপনি কি এখানে খনিগুলি ব্লক, সফটওয়্যার বিকাশ, গ্রহণ প্রচার ছড়িয়ে, লাভের সন্ধান করছেন? বা আপনি কি প্রধানত কোনও রাজনৈতিক বইয়ের ক্লাবের অংশ হতে চান?

আমি এই নিবন্ধটির পাঠকদের সাথে অনুরোধ করছি: আপনি বিটকয়েনের সাথে জড়িত কারণ / অনুপ্রেরণার মূল্যায়ন করুন। নভেম্বরের ফলাফলটি আপনার পথে চলে বা যায় না কেন বিটকয়েন নগদ নিয়ে থাকার সমাধান করুন। আপনি ইতিমধ্যে যা করার সিদ্ধান্ত নিয়েছেন তা যদি উত্সাহ নিন।

পুনশ্চ. আমার বিসিএইচ বন্ধুরা তাদের ফোকাসটিকে বুক ক্লাবের বাইরে নিয়ে যেতে এবং গ্রহণ করতে এগিয়ে যাওয়ার জন্য অতিরিক্ত প্রচেষ্টা হিসাবে, আমি প্রথম দাবিদার জন্য নীচে অল্প পরিমাণ বিসিএইচ রেখেছি। যান এবং কেউ জাহাজে। হস্তান্তর করার জন্য বিটকয়েন ডটকমের কিছু উপহার মুদ্রণ করুন। আপনাকে অনেক ধন্যবাদ.

1
$ 0.00
Avatar for Utshobangladesh
3 years ago

Comments