My Course is a Straight Line

0 14
Avatar for Utshobangladesh
3 years ago

"জর্জ, আপনি এখন বিটকয়েন এবিসির অংশ হয়ে খোলামেলাভাবে বিটকয়েন এবিসির সমালোচনা করতে বাধ্য হওয়ার কী হয়েছিল?"

এক-শব্দ উত্তর

নীতিমালা।

সংক্ষিপ্ত উত্তর

সংক্ষিপ্ত উত্তরটি হ'ল বিটকয়েন এবিসির মালিক অ্যামৌরি সাচেট হঠাৎ এবং জনসাধারণের সতর্কতা ছাড়াই তার অবস্থান পরিবর্তন করেছিলেন এবং আমি এবং বিটকয়েন নগদ প্রত্যেকের সাথে আমার অবস্থানটি সামঞ্জস্য করতে বাধ্য হয়েছিলাম।

আমি যেমন বলেছি, আমি বিটকয়েন নগদ স্থিতিশীলতা এবং বৃদ্ধি জন্য। আমি বিটকয়েন নগদ তৈরি করতে চাই। আমি এটি ধ্বংস করার অংশ হব না। আমি অ্যামুরির আকস্মিক পরিবর্তন এবং বিশেষত তার পরিবর্তনটি প্রবর্তন করার পদ্ধতিটিকে বিটকয়েন নগদ যুদ্ধের ঘোষণা হিসাবে বিবেচনা করি। কয়েনমার্কেটক্যাপে # 57 র উপরে একটি বেদমৈথুনে তৈরি করার চেষ্টা করার তেমন পয়েন্ট আমি দেখতে পাচ্ছি না।

এবং যদিও অনেক লোক উপজাতি, এবং তাদের গোত্রের সাথে লেগে থাকবে প্রায় যাই হোক না কেন, আমি নই। আমি লক্ষ্য, নীতি এবং নিজের স্বার্থে মনোনিবেশ করা লক্ষ্য করি।

দীর্ঘ উত্তর

আমি সর্বদা নিখরচায় উদ্যোগ এবং স্বতন্ত্র স্বাধীনতায় মুগ্ধ হয়েছি। 1991 সালে, এক বন্ধু প্রস্তাব দিয়েছিলেন আমি আইন র্যান্ডের লেখা "দ্য ফাউন্টেনহেড" পড়ে বলেছিলাম উপন্যাসটি আমার জন্য সম্পূর্ণ ছিল totally ইহা ছিল. আমি তার সমস্ত কাজ এখন এবং একাধিকবার পড়েছি। আইন র্যান্ডের কথাগুলি আমার জন্য প্রায়শই একটি দুর্দান্ত অনুপ্রেরণা।

একটি স্বেচ্ছাসেবী বিশ্ব

2007-এ, আমি অনলাইনে এবং বাস্তব-জীবনে-উভয়ই সক্রিয়তাবাদী হিসাবে উদারপন্থী হিসাবে সক্রিয় হয়েছি। ২০১০ সালে, মার্কিন মার্শালরা আমাকে মার্কিন আদালতের সামনে মুক্ত বক্তব্য অনুশীলনকারীদের ভিডিওপ্যাটিং করার জন্য আক্রমণ করেছিল এবং ট্রাম্পড আপের অভিযোগে ফেডারেল কারাগারে আট বছরের মুখোমুখি হয়েছিল। ২০১১ সালে, আমি অপ্ট আউট ডেতে সতীর্থদের সাথে টিএসএ নিয়েছিলাম এবং মার্কিন যুক্তরাষ্ট্রের ২৮ টি বিমানবন্দরে বিক্ষোভের আয়োজন করেছি। হুপি গোল্ডবার্গ আমাকে জাতীয় টিভিতে সন্ত্রাসবাদী বলেছিলেন। সিএনএন বলেছিল আমি আগ্রহী। এছাড়াও ২০১১ সালে, আমি একটি অনলাইন সম্মেলন চালিয়েছিলাম যেখানে বিটকয়েন সম্পর্কে দু'একটি আলোচনা হয়েছিল এবং আমার প্রথম বিটকয়েনটি কিনেছিল।

২০১৫ সালে, আমি 50 বছরের মধ্যে একটি স্বেচ্ছাসেবী বিশ্বকে উপলব্ধি করার জন্য আমার ক্ষমতার মধ্যে সবকিছু করার সংকল্প করেছি। স্বেচ্ছাসেবক এবং বাজারের নৈরাজ্যবাদী হিসাবে স্বীকার করেছেন কিছু পারস্পরিকবাদী প্রবণতার সাথে, একটি সম্পূর্ণ স্বেচ্ছাসেবী বিশ্ব আমার চূড়ান্ত লক্ষ্য।

ড্যাশ

2018-2019 চলাকালীন, এই রেজোলিউশনের কারণে আমি ড্যাশের জন্য একাধিক চূড়ান্ত সফল ট্রেজারি প্রস্তাবগুলি পরিচালনা করার সময় ক্রিপ্টোকারেন্সি ভরকরণের দিকে ধারাবাহিক এবং অর্থবহ অগ্রগতি অর্জনের জন্য 20 টি শহর, 8 টি জাতি এবং 3 মহাদেশে 80 জনের একটি দল তৈরি করেছি।

আমার বিশ্বাস যে আমি দাশের একটি সফল উপজাতিবাদী সামাজিক আক্রমণের শিকার হয়েছি কারণ আমার আসল, স্বচ্ছ এবং উদ্ভাবনী কাজটি হ'ল যে অগভীর কেলেঙ্কারীর ঘটনাগুলি ড্যাশ-এ চালিয়ে যাচ্ছিল এবং তা এখনও প্রকাশ করার হুমকি দিয়েছে। (এই হামলাকারীদের মধ্যে কয়েকজন আমাকে বিসিএইচ-এ অনুসরণ করেছিল এবং তারা যেই সুযোগ পাবে আমাকে গোড়ালি দিয়েছিল))

অক্টোবর 2019 এ, আমি সিদ্ধান্ত নিয়েছি যে, ভোটদানের মাস্টারনোড অপারেটরগুলির 67% সমর্থন বজায় রেখেও ড্যাশ আশার বাইরে ছিল এবং কেবল আমাকে পিছনে রেখেছে।

2015/2016 অবধি আমি বিটকয়েন স্কেলিং বিতর্কটি খুব কাছ থেকে দেখছিলাম। এটি আমার জন্য অত্যন্ত হতাশাব্যঞ্জক হয়ে উঠল যে স্কেলিং বাহিনী অগ্রগতি করতে অক্ষম ছিল এবং একই সাথে কাঁটাচামচ করল না। আমি এই সময়কালের শেষের দিকে মনোযোগ দেওয়া বন্ধ করে দিয়েছি এবং আমার উপন্যাস রচনায় এবং স্টিমে আরও মনোনিবেশ করার সিদ্ধান্ত নিয়েছি।

বিটকয়েন নগদ

2019 সালের নভেম্বরে, আমি আমার গ্রহণের কাজটি বিটকয়েন নগদে আনার আমার ইচ্ছাটি ঘোষণা করেছিলাম। আমি যে ড্যাশ লাতাম টিম তৈরি করেছি তার বেশিরভাগই আমার সাথে আসতে আগ্রহী। 2019 সালের ডিসেম্বরের সময়, আমি একটি ব্যবসায়িক পরিকল্পনা তৈরি করেছি, যা আমি 2020 সালের জানুয়ারির প্রথম দিকে বিটকয়েন নগদ ইকোসিস্টেম ফান্ডে জমা দিয়েছিলাম an আমি একটি বাস্তুতন্ত্র ব্যবসায়ের জন্য কাজ করার বিষয়ে আলোচনায় অংশ নিয়েছিলাম তবে সেগুলি পারা যায় নি।

২০২০ সালের জানুয়ারির শেষের দিকে, আমরা এখন বিসিএইচ লাতাম দল, একটি ভিড় ফান্ডিং টোকেন বিক্রয় চালু করেছি এবং প্রায় ৪১ বিসিএইচ বৃদ্ধি করেছি। আপনি আমাদের জুলাই 2020 প্রতিবেদনে আমাদের কাজ সম্পর্কে পড়তে পারেন।

প্রায় একই সময়ে, বিটিসি.টপ এর জিয়াং ঝুয়ের আইএফপিভি 1 প্রস্তাব করেছে (অবকাঠামো তহবিল পরিকল্পনার সংস্করণ 1)। আমি তার প্রস্তাবে মন্তব্য করেছি যে আমি এটিকে উদ্ভাবনী বলে মনে করেছি, যা সঠিকভাবে করা হলে আমি এখনও করি। আমি সম্প্রদায়ের দ্বন্দ্ব প্রত্যক্ষ করেছি এবং আমি প্রথমে কী ঘটছে তা বুঝতে এবং দ্বিতীয়ত, সম্প্রদায়কে sensকমত্যে পৌঁছাতে সহায়তা করতে ভূমিকা রাখতে চেয়েছিলাম।

স্নাবড

এই সময়ে, আমি বিটকয়েন আনলিমিটেড সদস্য হওয়ার তথ্য পেতে একটি ফর্ম পূরণ করেছি। আমার বিশ্বাস আমি এখনও একটি প্রতিক্রিয়া পাইনি। পাশের অবস্থানটি বোঝার জন্য আমি #NOTAX টেলিগ্রাম গ্রুপে যোগ দিয়েছি এবং আমাকে এই গোষ্ঠী থেকে অবরুদ্ধ করা হয়েছে। আমি প্রকাশ্যে বলেছি যে আমার অবস্থান নিরপেক্ষ এবং খনিরদের সিদ্ধান্ত নেওয়া উচিত।

2020 সালের 18 ফেব্রুয়ারি, আমি ইকোসিস্টেমটিতে আমার পরামর্শ এবং তহবিল সংগ্রহের পরিষেবাগুলির প্রস্তাব দিয়েছিলাম। অ্যামৌরি শ্যাচেট এই অফারটি গ্রহণ করেছিলেন, এমন একটি আইন যা আমি সর্বদা শ্রদ্ধা ও প্রশংসা করব। আমি বিটকয়েন এবিসির জন্য তহবিল বাড়াতে, বিটকয়েন এবিসির জন্য নতুন / আরও ভাল ব্যবসায়িক সম্পর্ক তৈরি এবং বিটকয়েন এবিসির পাবলিক যোগাযোগ উন্নত করার জন্য তাঁর পক্ষে কাজ করতে গিয়েছিলাম।

আমি বিশ্বাস করি আমি এটির একটি খুব পেশাদার কাজ করেছি job প্রারম্ভিকদের জন্য fund.bitcoinabc.org, blog.bitcoinabc.org, বিটকয়েন এবিসি ইউটিউব চ্যানেল এবং 2020.bitcoincash.org দেখুন। আমার বেশিরভাগ কাজ ছিল গোপনীয়তার চুক্তির কারণে এবং ব্যক্তিগত এবং গোপনীয়তার কারণে remain

আমি এবং অ্যামৌরি আমি আগস্ট ২০২০-এর মতো অবিচ্ছিন্নভাবে পৃথক হয়েছি I আমি যেমন বলেছি, আমি এমন একটি আইএফপি সমর্থন করব যার ব্যাপক সমর্থন রয়েছে, এটি পেশাদারিভাবে পরিচালিত হয়েছে এবং এটির জন্য conক্যবদ্ধ হয়েছে এমনভাবে unক্যবদ্ধ করার জন্য, বিভাজনকে নয়, বিটকয়েন নগদ বাস্তুসংস্থান।

আমি তৈরি করতে চাই

আমি শীর্ষ-পাঁচটি মুদ্রা তৈরি করতে চাই। আমি কয়েক মিলিয়ন, এমনকি কয়েক বিলিয়ন মানুষকে এমন মুদ্রায় যেতে চাই যা আমি গর্বের সাথে উপস্থাপন করতে পারি, জেনে আমি মানুষকে সত্য, সত্যবাদী এবং কিছুটা উন্নয়নের জন্য প্রস্তুত বলে জানি। কাঁটাচামচা করা, ক্রমাগত মারামারি চালিয়ে যাওয়া, নতুন চালিত লোকেরা এমন কোনও তথ্য পেয়ে থাকে যা তাদের বিভ্রান্ত করে তোলে যার জন্য তাদের কোন প্রসঙ্গ নেই এবং যার ফলে তারা নিরুৎসাহিত হয়ে চলে যেতে বাধ্য হন me বিভক্ত কয়েন নগদ বিভক্ত করা আমার আগ্রহের কাজ করে না।

2020 সালের 6 আগস্ট, অ্যামৌরি তার নতুন 8% কয়েনবেস বিধি (আইএফপিভি 4) খুব বিভাজনমূলকভাবে ঘোষণা করেছিলেন। তিনি স্বেচ্ছাসেবী তহবিল সংগ্রহের কয়েক মাস পরে - এবং এর সাথে কিছুটা সাফল্য উপভোগ করেছেন - এবং শূন্য নোটিশ সহ এটিকে বাস্তুসংস্থানে ফেলে দিয়েছিলেন এবং তিনি বলেছিলেন যে কোনও জনগণের বিতর্ক হবে না।

আই উইল নট কোরবানি

আমি একজন ব্যক্তির মতো অ্যামৌরি পছন্দ করতে পারি। আমি বিটকয়েন এবিসির সফটওয়্যারটির কাজটি মূল্যবান বলে মনে করতে পারি। আমি শ্রদ্ধা করতে এবং এমনকি প্রশংসা করতে পারি যে আমৌরি হলেন সেই ব্যক্তি যিনি শেষ পর্যন্ত কোর থেকে প্রত্যাবর্তন করার পরে আমি কারও কাছ থেকে এটি করার আশা হারিয়ে ফেলেছিলাম। তবে, অনেক বিসিএইচ নির্মাতাদের সাথে 3 সপ্তাহ গবেষণা, চিন্তাভাবনা এবং আলোচনার পরে, আমি এই সিদ্ধান্তে পৌঁছেছি যে তিনি এখানে যা করছেন তা নিছক, নিরর্থক, আনাড়ি, চূড়ান্তভাবে মূল্য ধ্বংসকারী এবং আমার নিজের স্বার্থের সরাসরি বিরোধী।

আমি অন্যের সাথে পিয়ার বা অংশীদার হিসাবে গঠনমূলকভাবে কাজ করব। আমি বিনীতভাবে পরিষেবা প্রদান করব। আমি স্তব্ধ হয়ে যাব, ম্যানুয়াল শ্রম করব, প্রতি সপ্তাহে 120 ঘন্টা কাজ করব এবং ঝুঁকি নেব কঠোর কিন্তু প্রয়োজনীয় কাজগুলি অন্যরা নিতে দ্বিধা বোধ করবেন না। তবে আমি কারও জন্য আত্মত্যাগ করব না।

আমার নীতিগুলি নির্দেশ দেয় যে আমি তার ক্রিয়াকলাপের বিরোধিতা করছি এবং এটি আমিই করছি। আমি আশা করি এটি আরও দ্রুত বাস্তু বাস্তুতন্ত্রের বিষয়ে নিশ্চিততা এনে দেবে যাতে আমরা রাস্তায় এই ধাক্কাটি কাটিয়ে উঠতে পারি - এবং তাই আমি আরও এগিয়ে যেতে পারি এবং পুনরায় জনসাধারণ গ্রহণের প্রতি আমার পূর্ণ মনোযোগ প্রয়োগ করতে পারি।

আপনি কি আমাকে বিশ্বাস করতে পারেন?

আমাকে বিশ্বাস করবেন না। আমি আপনার বিশ্বাস চাই না আমাকে বিশ্বাস করার দরকার নেই। নেতৃত্বের অনুসরণকারী-উপজাতি এবং গ্রুপ থিংক সংগ্রহশালা গঠনের জন্য ট্রাস্টের প্রয়োজন। উপজাতিদের আপনি যদি সম্মত হন বা না হন তবে চুক্তির প্রয়োজন। আমি উপজাতি বা গ্রুপথিংক সংগ্রহের অংশ হতে চাই না।

আমি স্বাধীন থাকার লক্ষ্য। আমি আর টিম এবিসির অংশ নই, না আমি টিম বিসিএইচএন এর অংশ নই। এটি বলেছিল, আমি teams দুটি দলেরই বেশিরভাগ ব্যক্তিকে সম্মান জানাই, এমনকি যাদের সাথে আমারও রয়েছে বা এখনও আছে তাদের মধ্যে মতবিরোধ রয়েছে। এবং আমি প্রায় সকলকে সম্মান জানাই যারা বিটকয়েন নগদে নির্মাণ করছেন আমি সচেতন।

নিজের সিদ্ধান্তে আঁকতে চেষ্টা করুন

আপনি মাঝে মাঝে আমার সাথে একমত নন এবং আপনি কখনও কখনও আমার সাথে একমত হবেন। এটা ঠিক এবং স্বাভাবিক। আপনি যথাযথ দেখতে পান এবং আমার নিজের সিদ্ধান্তগুলি আঁকতে আমার ক্রিয়া এবং বিবৃতিগুলি মূল্যায়ন করুন। আপনার মন ব্যবহার করুন, নিজেকে শিক্ষিত করুন এবং প্রাথমিক উত্স উপকরণগুলির মাধ্যমে নিজের গবেষণা করুন।

আমার লক্ষ্য হ'ল সৎ, স্বচ্ছ, প্রত্যক্ষ থাকুন এবং উপরে বর্ণিত হিসাবে আমার লক্ষ্য অর্জন করা। আপনি যদি নিজের লক্ষ্য এবং আমার মধ্যে সমন্বয় দেখেন তবে আসুন কথা বলা যাক।

আমি কোন ক্ষমা প্রার্থী

আমি বিশ্বাস করি না যে আমি কোনও নৈতিক রেখা অতিক্রম করেছি, না বিসিএইচ বাস্তুসংস্থার বিরুদ্ধে বা অ্যামৌরি বা বিটকয়েন এবিসির বিরুদ্ধে লঙ্ঘন করেছি। আমি বিশ্বাস করি না যে আমি চূড়ান্তভাবে কোনও উল্লেখযোগ্য ডিগ্রিটিতে অ্যামোরিকে "সক্ষম" করেছি কারণ আমার অবদানগুলি স্বেচ্ছাসেবী তহবিল, sensক্যমত্য তৈরি এবং স্বচ্ছ যোগাযোগের পক্ষে ছিল। আমার সিদ্ধান্ত নয়, এই নীতিগুলি পরিত্যাগ করার সিদ্ধান্ত ছিল তাঁর।

অ্যামুরির পথ পরিবর্তন হয়েছে। আমি না.

যদি কেউ অসম্মতি প্রকাশ করেন তবে ক্ষতির পরিমাণের প্রাক্কলন সহ আপনার মামলাটি বর্ণনা করুন এবং আমি প্রতিক্রিয়া জানাব। আমি আমার কথা এবং কর্মের পিছনে দাঁড়িয়ে আছি। আমি তাদের জন্য দায়িত্ব গ্রহণ করি। আমি আমার বিরুদ্ধে যে কোনও বিরোধকে সালামের পক্ষে উন্মুক্ত যে এটি যোগ্যতা এবং এটি পারস্পরিক চুক্তির মাধ্যমে সমাধান করা যায় না।

এগিয়ে যাচ্ছে

আমি নিম্নলিখিত প্রকল্পগুলি এবং অন্যান্যগুলিতে কাজ চালিয়ে যাওয়ার লক্ষ্য রাখি। আমি আশা করি যে বিটকয়েন নগদ নেটওয়ার্ক আপগ্রেডের মাধ্যমে 15 নভেম্বর 2020 এ যা হবে তার বিষয়ে আমরা যত তাড়াতাড়ি সম্ভব পুরোপুরি নিশ্চিত হতে পারি যাতে আমি আবারও আমার সম্পূর্ণ শক্তিটি বিটকয়েন নগদ নির্মাণের জন্য তৈরি করতে পারি

বিসিএইচ লাতাম

BCH Ignite

বিসিএইচ এইড

একাধিক নতুন ওয়েব অ্যাপ্লিকেশন / এসএলপি টোকেন প্রকল্পগুলি যা আমি ধারণা করছি (আমার ওয়েবদেব দক্ষতা সতেজ করার সময়)

ফ্রিল্যান্স ডিজিটাল বিপণন, ব্যবসায়িক উন্নয়ন এবং জনসংযোগ কাজ।

আমি আরও একটি উপন্যাস লিখতে পারে

উপসংহার

আমার কোর্সটি আমার নীতি এবং লক্ষ্যগুলির উপর ভিত্তি করে একটি সরল রেখা। আমি যখন ড্যাশটিতে যোগ দিয়েছিলাম এবং কখন চলে গিয়েছিলাম তখন আমি আমার নীতিগুলির সাথে অবিচল ছিলাম। আমি যখন সত্যিকার অর্থে বিটকয়েন এবিসিতে যোগ দিয়েছি এবং কখন চলে এসেছি remained

আমি অনির্দিষ্টকালের জন্য ক্রিয়াটি চালিয়ে যাওয়ার এবং 2064 সালের মধ্যে একটি স্বেচ্ছাসেবী বিশ্ব অর্জনে ভূমিকা রাখার লক্ষ্য রেখেছি, এটি ক্রিপ্টোকুরেন্সির মাধ্যমে (আদর্শ বিটকয়েন নগদ) হোক, উপন্যাসের মাধ্যমেই হোক, ভিডিওর মাধ্যমে হোক, তা শিক্ষকতা ও পরামর্শদানের মাধ্যমে হোক বা কিছু অন্যান্য ক্রিয়াকলাপ আমি এখনও সনাক্ত করতে পারেন।

যোগাযোগের তথ্য

জর্জ ডোনেলি

বিটকয়েন নগদ ব্যবসায়িক বিকাশ, বিপণন ও গ্রহণ

george@panmoni.com

টেলিগ্রাম: জর্জিডোনাললি

ওয়েচ্যাট: জর্জিডোনাললি

+573218423668 (সেল, সিগন্যাল, হোয়াটসঅ্যাপ)

একটি সভা শিডিউল করতে এখানে ক্লিক করুন।

306

4 124.43

+ 14

জর্জিডোনাললি স্পনসর

খালি

খালি

খালি

খালি

স্পনসর হন

স্পনসর করা

লিখেছেন

জর্জিডোনেললি

698 সাবস্ক্রাইব করুন

1 মাস আগে

এই নিবন্ধটি উপভোগ করেছেন? ভাগ করে বিটকয়েন নগদ উপার্জন করুন! ব্যাখ্যা করা

... এবং আপনি লেখককে আরও টিপস সংগ্রহ করতে সহায়তা করবেন।

জর্জেডোনেলি আরও নিবন্ধ

ম্যানিফেস্টো 10 মিনিটের আগে বিটকয়েন (কাস)

একটি শীর্ষস্থানীয় মোবাইল বিকাশকারী সন্ধান করা

উত্সাহিত

ওয়াটার লিলি সম্পর্কে

এই ফুলটি ওয়াটার লিলি নামে পরিচিত। এটির বৈজ্ঞানিক নাম Nymphae Nucilli। এই ফুল ভারত, বাংলাদেশ, শ্রীলঙ্কা, ভুটান, মায়ানমারের মতো কয়েকটি এশীয় দেশগুলিতে পাওয়া যায়। জলের লিলি হ'ল ...

1 3 @ সাগর 2912 <1 মিনিট 15 মিনিট আগে

উত্সাহিত

আশার বড় ব্লক

Español প্রতিদিনের ভিত্তিতে আমরা যাদের বিটকয়েনক্যাশ ভাগ করি তাদের লোকদের উদ্বেগ অনুভব করে এবং শুনে তা প্রতিফলিত করে, আমরা প্রাপ্ত সমস্ত বার্তাগুলির মধ্যে একটি সাধারণ কারণ রয়েছে। "...

30

8 241 $ 88.72@SofiaCBCH 12 মিনিট

বিটকয়েন নগদ (e11c)

15 ঘন্টা আগে

মন্তব্য

বাছাই করুন ↓

এটি প্রকাশের জন্য ধন্যবাদ। সিদ্ধান্ত নেওয়ার আগে এবং আপনার সিদ্ধান্তটি আঁকড়ে ধরার আগে আপনি আমাদের এই বিষয়ে এবং আপনার পক্ষে কীসের মধ্য দিয়ে গেছেন তা আমাদের জানান। বিশেষত স্বেচ্ছাসেবী বিশ্বের অংশে এটি পড়ার সময়, আমি কল্পনা করতে পারি না আপনি কীভাবে আপনার বিরুদ্ধে এই সমস্ত সমালোচনা কাটিয়ে উঠলেন। আপনি যেমন সাহসী ব্যক্তি, আমি বলতে পারি। আমি নিঃসন্দেহে আপনাকে লক্ষ্যযুক্ত পরিকল্পনা এবং ক্রিয়াকলাপে আপনাকে সমর্থন করব। 🙏

12

$ 0.51

OmeommaZel

প্রত্যুত্তর

এক মাস আগে

দুর্দান্ত সেন্টিমিটারস্এম আশা করি আমাকে সমর্থন করে ❤

$ 0.00

Rifআরিফ .১২

প্রত্যুত্তর

এক মাস আগে

হাই চমৎকার নিবন্ধ আপনি এখানে পেয়েছেন

0

$ 0.00

-টোবা 2

প্রত্যুত্তর

এক মাস আগে

বিটকয়েন নগদে আপনার সমস্ত অবদানের জন্য আপনাকে জর্জ ধন্যবাদ; অতীত, বর্তমান এবং ভবিষ্যত

আমি আপনার অখণ্ডতা, শক্তি এবং ব্যক্তিগত স্বাধীনতা, ক্রিপ্টোকারেন্সি এবং বিসিএইচ এর জন্য আবেগকে প্রশংসা করি।

চলুন বিটকয়েন নগদ নির্মাণ করা যাক!

$ 0.51

ওমর

প্রত্যুত্তর

এক মাস আগে

100% ওমর, সর্বদা এত গঠনমূলক হওয়ার জন্য ধন্যবাদ এবং ধন্যবাদ!

$ 0.00

জর্জিডোনাললি

প্রত্যুত্তর

এক মাস আগে

স্যার, আমার আইডি upvote

-4

$ 0.00

- ইমদাদুল.হোক

প্রত্যুত্তর

এক মাস আগে

এই নিবন্ধটি লেখার জন্য ধন্যবাদ

0

$ 0.00

হিমু

প্রত্যুত্তর

এক মাস আগে

মুগ্ধ করছে

0

$ 0.00

-টোবা 2

প্রত্যুত্তর

এক মাস আগে

হ্যাঁ তাই দুর্দান্ত বড় থাম্বস আপ - দুর্দান্ত নিবন্ধ

0

$ 0.00

- জেরুয়ান

প্রত্যুত্তর

এক মাস আগে

আমি যখন এটি পড়া শুরু করেছি, আমি ভেবেছিলাম এটি দীর্ঘ হয়েছে, আমি কখনই এটি সম্পন্ন করেছি তা জানতাম না কারণ এটির বিশ্লেষণ was আপনি এই সমস্ত সমালোচনা কাটিয়ে উঠার পক্ষে সত্যই শক্তিশালী মানুষ। 15 ই নভেম্বর অপেক্ষা করা যাক, আমরা আশা করি ততক্ষণে জিনিসগুলি আবার ফিরে আসবে।

0

$ 0.00

- গিস্টকুইন

প্রত্যুত্তর

এক মাস আগে

আমার প্রোফাইল সাবস্ক্রাইব করুন

-1

$ 0.00

হিমু

প্রত্যুত্তর

এক মাস আগে

বিসিএইচ-এর সর্বশেষ ঘটনাবলী সম্পর্কে আপনার অবস্থান সম্পর্কে খুব লিখিত এবং আকর্ষণীয় নিবন্ধ! আপনার শিরোনামের চিত্রের পটভূমিটি কলম্বিয়ার ভিলা দে লেভা স্মরণ করিয়ে দিয়েছে :)

$ 0.11

Iss মিস_আইজি

প্রত্যুত্তর

এক মাস আগে

আপনি কাছাকাছি! তা হ'ল কলম্বিয়ার সান্টা ফে দে অ্যান্টিওকিয়া। :)

$ 0.00

জর্জিডোনাললি

প্রত্যুত্তর

এক মাস আগে

অসাধারণ! :) আমি দু'বছর আগে পরিদর্শন করেছি এবং বিল্ডিং শৈলীটি স্বীকৃত করেছি। দুর্ভাগ্যক্রমে, বর্তমান সঙ্কট নিয়ে পরিস্থিতি বেশ কঠিন বলে মনে হচ্ছে।

$ 0.00

Iss মিস_আইজি

প্রত্যুত্তর

এক মাস আগে

চমৎকার নিবন্ধ

0

$ 0.00

-বোকাসেল

প্রত্যুত্তর

এক মাস আগে

আমার ধারণা ড্যাশ সত্যিই বটগুলিতে পূর্ণ। শুধু মজা করছি. ক্রিপ্টো সম্প্রদায়ের মধ্যে আপনার অভিজ্ঞতা ভাগ করে নেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ। আপনার ভবিষ্যতের প্রচেষ্টা এবং আপনার অবস্থানের জন্য শুভকামনা এখন স্পষ্ট হয়ে গেছে যে আপনি আমাওরীকে সমর্থন করছেন না, কেবল বিটকয়েন নগদ (যা এবিসি ছাড়া সবকিছুই)।

0

$ 0.00

Owরোয়ানস্কি

প্রত্যুত্তর

এক মাস আগে

সাবস্ক্রাইবড প্রিয় স্যার, দয়া করে আমাকে সহায়তা করুন এবং সমর্থন করুন।

$ 0.00

 Mostakim.ahmed

প্রত্যুত্তর

এক মাস আগে

আপনি হলেন নীতিবান ব্যক্তি, আপনি এই সম্প্রদায়ের অনেক লোককে অনুপ্রাণিত করেন..আর আমি বিশ্বাস করি ভবিষ্যতে আপনি একজন ভাল নেতা হবেন ..

0

$ 0.00

Eদেভ ২

প্রত্যুত্তর

এক মাস আগে

স্যার এই নিবন্ধটি ভাগ করে নেওয়ার জন্য ধন্যবাদ। দুঃখিত আমি পুরো জিনিসটি পড়তে পারি নি কারণ এটি একটি খুব বড় নিবন্ধ। সুতরাং নিরাপদে থাকুন এবং bch☺️☺️ কে সমর্থন দিন ☺️☺️

0

$ 0.00

Ahমহদী 13321

প্রত্যুত্তর

এক মাস আগে

সুন্দরভাবে উপস্থাপিত এবং প্রধানত আমি আপনার যাত্রা এবং আপনার লক্ষ্যকে প্রশংসা করি। Blessশ্বর আপনাকে মঙ্গল করুন 😊

0

$ 0.00

-হয়ভেল

প্রত্যুত্তর

এক মাস আগে

চমৎকার নিবন্ধ, সাবস্ক্রাইব ডেন ,,, plz .. সাবস্ক্রাইব আমার প্রোফাইল

-1

$ 0.00

যশিন_আরাফাত

প্রত্যুত্তর

এক মাস আগে

আপনার সমস্ত অবদান পড়ুন esp। বিসিএইচ-তে আমাকে করতে চায় 👏👏 .. আমি শীর্ষ মুদ্রা তৈরির আপনার আবেগ এবং মানুষকে সত্য এবং সৎ কিছুতে যেতে সাহায্য করতে আগ্রহী দেখতে পাচ্ছি .. ভাল কাজ স্যার রাখুন ..

0

$ 0.00

- জেন

প্রত্যুত্তর

এক মাস আগে

এটি প্রকাশের জন্য ধন্যবাদ

0

$ 0.00

-কাফা3858

প্রত্যুত্তর

এক মাস আগে

এই শিল্প প্রকাশের জন্য ধন্যবাদ

0

$ 0.00

Enjenny21

প্রত্যুত্তর

এক মাস আগে

বিটকয়েন নগদে আপনার সমস্ত অবদানের জন্য আপনাকে জর্জ ধন্যবাদ; অতীত, বর্তমান এবং ভবিষ্যত আমি আপনার অখণ্ডতা, শক্তি এবং ব্যক্তিগত স্বাধীনতা, ক্রিপ্টোকারেন্সি এবং বিসিএইচ এর জন্য আবেগকে প্রশংসা করি। চলুন বিটকয়েন নগদ নির্মাণ করা যাক!

0

$ 0.00

 Mostakim.ahmed

প্রত্যুত্তর

এক মাস আগে

অসাধারণ নিবন্ধ প্রিয়।

0

$ 0.00

 Mostakim.ahmed

প্রত্যুত্তর

এক মাস আগে

এটা চমৎকার. মিডিয়া সর্বদা সব কিছুর উত্স হয়ে থাকে। আপনার ভবিষ্যতের প্রচেষ্টা স্নাতকের জন্য শুভাকাঙ্ক্ষী!

0

$ 0.00

Eমেগ্লোভ্যাসি05

প্রত্যুত্তর

এক মাস আগে

কি দারুন ! আপনি কী আকর্ষণীয় তথ্য আমাদের সাথে ভাগ করেছেন আমি আপনাকে দেখে মুগ্ধ হয়েছি।

$ 0.00

Araফারাজঘৌরী

প্রত্যুত্তর

এক মাস আগে

আমি প্রযুক্তিগত নই কখনই আপনার বিশ্বাসকে ছেড়ে দেবেন না স্যার

$ 0.00

- যীশু

প্রত্যুত্তর

এক মাস আগে

চমৎকার নিবন্ধ

-২

$ 0.00

-বোকাসেল

প্রত্যুত্তর

এক মাস আগে

আপনার যাত্রা ছিল অনেক কষ্ট, ঝামেলা ও বাধা, তবুও আপনি এই জাতীয় শিল্পে এই ধরনের অন্যায়কারীদের বিরুদ্ধে লড়াই করার নীতি নিয়ে দাঁড়িয়ে আছেন, মানুষকে এই বিষয়ে সত্যিকার অর্থে কী ঘটেছিল সে সম্পর্কে শিক্ষিত রাখুন, নিরাপদে থাকুন এবং আশীর্বাদ বজায় থাকুন

$ 0.00

Luপ্লুমা

প্রত্যুত্তর

এক মাস আগে

সুদৃশ্য !!! আমাকেও সমর্থন করুন

0

$ 0.00

Eeজিহনি

প্রত্যুত্তর

এক মাস আগে

কি দারুন

-২

$ 0.00

-লোনম্যান01904

প্রত্যুত্তর

এক মাস আগে

Rrght নিবন্ধ

-২

$ 0.00

-লোনম্যান01904

প্রত্যুত্তর

এক মাস আগে

এই ক্রিপ্টোকারেন্সি সম্পর্কে আপনার অভিজ্ঞতা ভাগ করে নেওয়ার জন্য ধন্যবাদ

$ 0.00

ইলিয়া

প্রত্যুত্তর

এক মাস আগে

এটা চমৎকার

-২

$ 0.00

Afনাফিসা 12

প্রত্যুত্তর

এক মাস আগে

আমি মনে করি এই বিষয়টি সম্পর্কে আমার এখনও গভীর জ্ঞান প্রয়োজন। কখনও কখনও আমি ক্রিপ্টোকারেন্সি সম্পর্কে নিবন্ধগুলি বুঝতে পারি না। যাইহোক, আমাদের সাথে আপনার মতামত ভাগ করে নেওয়ার জন্য ধন্যবাদ।

$ 0.00

-ক্যালিস্টা

প্রত্যুত্তর

এক মাস আগে

একজন নীতিবান ব্যক্তি এই দিনগুলি খুঁজে পাওয়া কঠিন তবে এটি পড়ার পরে আমি নিশ্চিত যে আপনি তাদের মধ্যে একজন। আপনাকে সালাম জানাই।

$ 0.00

অনিরুদ্ধসেন

প্রত্যুত্তর

এক মাস আগে

এটি প্রকাশের জন্য ধন্যবাদ

-২

$ 0.00

Iপিয়াল 98765

প্রত্যুত্তর

এক মাস আগে

স্যার, আপনি যদি আমাকে অনুমতি দেন তবে আমি আপনার নিবন্ধটি আমার বাংলা ভাষায় প্রকাশ করতে চাই। আপনি যদি রাজি হন তবে দয়া করে আমাকে জানান।

0

$ 0.00

-জোন 12

প্রত্যুত্তর

এক মাস আগে

আমাদের এই অনেক তথ্য বলার জন্য ধন্যবাদ 🥰🥰

0

$ 0.00

Isভিশাল 33

প্রত্যুত্তর

এক মাস আগে

Wow.congrats

0

$ 0.00

sanja50

প্রত্যুত্তর

এক মাস আগে

এই তথ্যের জন্য ধন্যবাদ

0

$ 0.00

-আলিম

প্রত্যুত্তর

এক মাস আগে

সমালোচনা কখনই আপনার দৃ determination় সংকল্প থেকে বিরত থাকতে দেয় না। দৃolute় হতে থাকুন। এটি ভাগ করে নেওয়ার জন্য ধন্যবাদ।

0

$ 0.00

-ফাতেমাহনা

প্রত্যুত্তর

এক মাস আগে

অসাধারণ

0

$ 0.00

Bahটোবাহ 1

প্রত্যুত্তর

এক মাস আগে

বাহ! আপনি কীভাবে অন্য লোকের উপকারের কথা ভাবেন তা জেনে ভাল লাগল nice আপনি যা ভাগ করেছেন তার ভিত্তি আমাদের দৃষ্টিভঙ্গির স্পষ্ট ভিত্তি life জীবনে এখনও সফল হওয়ার জন্য আমাদের সবার প্রচেষ্টা দরকার we আমরা আপনার দর্শনের পিছনে রয়েছি

0

$ 0.00

IM টিমজেডিক

প্রত্যুত্তর

এক মাস আগে

ভাল এক বন্ধু

0

$ 0.00

Bahটোবাহ 1

প্রত্যুত্তর

এক মাস আগে

সুন্দর

0

$ 0.00

-হেলাল 72

প্রত্যুত্তর

এক মাস আগে

এটি একটি সুন্দর নিবন্ধ

0

$ 0.00

Ainমাইনুল 12

প্রত্যুত্তর

এক মাস আগে

অসাধারণ স্যার

0

$ 0.00

 Mostakim.ahmed

প্রত্যুত্তর

এক মাস আগে

শীতল

0

$ 0.00

Yমান্যকিস 41

প্রত্যুত্তর

এক মাস আগে

চমৎকার নিবন্ধ!

-1

$ 0.00

Shivsh

প্রত্যুত্তর

এক মাস আগে

অসাধারণ নিবন্ধ স্যার

-২

$ 0.00

Aনিemম

প্রত্যুত্তর

এক মাস আগে

প্রবাসী রাইটেন .. প্রিয়

0

$ 0.00

 Mostakim.ahmed

প্রত্যুত্তর

এক মাস আগে

কি দারুন ! আপনি কী আকর্ষণীয় তথ্য আমাদের সাথে ভাগ করেছেন আমি আপনাকে দেখে মুগ্ধ হয়েছি।

0

$ 0.00

Shআশরাফ 111

প্রত্যুত্তর

এক মাস আগে

এই শিক্ষামূলক এবং তথ্যমূলক নিবন্ধের জন্য ধন্যবাদ। এটি আমাদের জন্য খুব সহায়ক। এটি চালিয়ে যান and এবং ভালবাসা নিন ❤

0

$ 0.00

Shআশরাফ 111

প্রত্যুত্তর

এক মাস আগে

ভাল নিবন্ধ। আমি আপনাকে সাবস্ক্রাইব, দয়া করে আমাকে ফেরত দিন

$ 0.00

-জানাত

প্রত্যুত্তর

এক মাস আগে

আপনি যেমন একজন শক্তিশালী এবং সাহসী ব্যক্তি এটি স্যার রাখেন ... প্লিজ আমাকে সাবস্ক্রাইব করেছেন

-1

$ 0.00

আল্লাহ

প্রত্যুত্তর

এক মাস আগে

আপনার নিবন্ধ সম্পর্কিত একটি দুর্দান্ত তথ্য সহ দুর্দান্ত শট।

$ 0.00

-জ্যাথান

প্রত্যুত্তর

এক মাস আগে

এটি ভাগ করে নেওয়ার জন্য ধন্যবাদ

$ 0.00

Enjenny21

প্রত্যুত্তর

এক মাস আগে

চমৎকার

$ 0.00

-হিরিব্রেন

প্রত্যুত্তর

এক মাস আগে

ইউ.আইটির টুও-র বিরুদ্ধে যে সমস্ত সমালোচনা করা হয়েছিল তা কীভাবে আপনি পরাভূত করতে পেরেছি তা আমি বুঝতে পারি না। আমি মুগ্ধ

0

$ 0.00

Ipনিপা 7

প্রত্যুত্তর

এক মাস আগে

বাহ, বিসিএইচ-এর সর্বশেষ ঘটনাবলী সম্পর্কে আপনার অবস্থান সম্পর্কে খুব ভাল লেখা এবং আকর্ষণীয় নিবন্ধ! এবং ভাগ করে নেওয়ার জন্য ধন্যবাদ। সম্পন্ন হয়েছে।

$ 0.00

Azনাজমুলঞ্জ

প্রত্যুত্তর

এক মাস আগে

ভাল লাগল

0

$ 0.00

Hiশিলা

প্রত্যুত্তর

এক মাস আগে

ভাল নিবন্ধ

0

$ 0.00

Shআশরাফ 111

প্রত্যুত্তর

এক মাস আগে

আপনার নিজস্ব দৃষ্টিভঙ্গি এবং স্টাইল রয়েছে যা আপনাকে অনন্য এবং সাহসী করে তোলে

0

$ 0.00

Ooমুনিটিভেটেড

প্রত্যুত্তর

এক মাস আগে

এটি একটি সুন্দর নিবন্ধ। আপনি বিকাশে সর্বদা দুর্দান্ত সমর্থন দেখিয়েছেন বিটকয়েন নগদ

0

$ 0.00

Os জোশুয়াডিমজি

প্রত্যুত্তর

এক মাস আগে

সুন্দর নিবন্ধটি দয়া করে আমার নিবন্ধটি দেখুন https://read.cash/@Badhon88/why-vaping-may-increase-your-risk-of-developing-covid-19-2ed00059

-1

$ 0.00

-বাডন ৮৮

প্রত্যুত্তর

এক মাস আগে

বাহ এত সুন্দর

$ 0.00

- জেরুয়ান

প্রত্যুত্তর

এক মাস আগে

চমৎকার নিবন্ধ

0

$ 0.00

Shআশরাফ 111

প্রত্যুত্তর

এক মাস আগে

প্রিয় স্যার, এই নিবন্ধটি খুব দরকারী এবং সকলের জন্য সবচেয়ে মূল্যবান। আমি এই নিবন্ধটি আমার নাটিবে ভাষাতে অনুবাদ করতে চাই। আমাকে আপনার অনুমতি দিন। আপনাকে মঙ্গল করুক ...

0

$ 0.00

U সুজিতদাস 1

প্রত্যুত্তর

এক মাস আগে

চমৎকার নিবন্ধ

0

$ 0.00

Shআশরাফ 111

প্রত্যুত্তর

এক মাস আগে

আপনি জর্জ অভিজ্ঞতা এটি একটি মূল্য আছে।

0

$ 0.00

- বুদজ

প্রত্যুত্তর

এক মাস আগে

বাহ, এটি একটি দুর্দান্ত নিবন্ধ। আমাদের সাথে আপনার অভিজ্ঞতা ভাগ করে নেওয়ার জন্য ধন্যবাদ। দয়া করে আমাকে সাবস্ক্রাইব করুন। আমিও আপনার সাথে এটি করেছি।

-1

$ 0.00

Aসানিমুস্তফ 1

প্রত্যুত্তর

এক মাস আগে

সুন্দর নিবন্ধ

0

$ 0.00

Iপিয়াল 98765

প্রত্যুত্তর

এক মাস আগে

খুব শিক্ষামূলক

-1

$ 0.00

-লওরেন্স 123

প্রত্যুত্তর

এক মাস আগে

অসাধারণ

-1

$ 0.00

Bahটোবাহ 1

প্রত্যুত্তর

এক মাস আগে

ভাল নিবন্ধটি ভাগ করে নেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ

0

$ 0.00

-নয়ন 321

প্রত্যুত্তর

এক মাস আগে

এটা ভাল রাখা

0

$ 0.00

মাড লাইফ

প্রত্যুত্তর

এক মাস আগে

এটি প্রকাশের জন্য ধন্যবাদ

$ 0.00

-আদনানাডিল

প্রত্যুত্তর

এক মাস আগে

কি দারুন. আমি আপনার দৃষ্টিভঙ্গি পছন্দ করি I আমি এটি ট্র্যাবললেট করতে পারি যাতে আমার দেশ থেকে নতুনরা wh যাদের শূন্য জ্ঞান রয়েছে তারা সহজেই বুঝতে পারে।

0

$ 0.00

Rআরনাওয়ারিয়া

প্রত্যুত্তর

এক মাস আগে

যারা বিসিএইচ এর স্থিতিশীলতা এবং বৃদ্ধিতে বিশ্বাসী তারা অ্যামৌরির সাথে দশমী করবে না। অ্যামুরি কেবল প্রযুক্তিগতভাবে বিসিএইচটিকে ধ্বংস করছে

$ 0.00

Myকমিকুল

প্রত্যুত্তর

এক মাস আগে

যাঁরা এখনও অ্যামৌরির নীতিগুলিকে সমর্থন করছেন তাদের জর্জের সিদ্ধান্ত থেকে শিক্ষা নেওয়া উচিত

$ 0.00

-আবুবকর

প্রত্যুত্তর

এক মাস আগে

দুর্দান্ত নিবন্ধ .....

0

$ 0.00

-আইমরাজ

প্রত্যুত্তর

এক মাস আগে

বিসিএইচ সম্পর্কে খুব দরকারী এবং আকর্ষণীয় তথ্য।

0

$ 0.00

Rsআরসলান 999

প্রত্যুত্তর

এক মাস আগে

কি দারুন! আপনি জীবনে একটি দুর্দান্ত অভিজ্ঞতা আছে। আপনার পক্ষে যা ঠিক মনে হয় ঠিক তা চালিয়ে যান। কেউ আপনার মত একই অনুভূতি ভাগ করে।

$ 0.00

Reat গ্রেট_ইনফ্লুয়েন্স

প্রত্যুত্তর

এক মাস আগে

আমি এই নিবন্ধটি ভালবাসি এই সুন্দর নিবন্ধটির জন্য ধন্যবাদ..সেই আমি আপনার নিবন্ধটির প্রশংসা করি।

0

$ 0.00

-সেইড

প্রত্যুত্তর

এক মাস আগে

অনেক অনেক ধন্যবাদ, কারণ আপনি একজন ভাল লেখক এবং বিশ্বজগতের প্রজন্মের ভাল পরামর্শদাতা ... আশা করি আপনি আমাকে সমর্থন করবেন আগুন ধন্যবাদ

0

$ 0.00

-ফর্নান্দাজ

প্রত্যুত্তর

এক মাস আগে

দয়া করে আমার স্পনসর হয়ে উঠুন। আমার নিবন্ধটি দেখুন। https://read.cash/@nur.rahman/evening-sky-a2553c59

-২

$ 0.00

Urnur.rahman

প্রত্যুত্তর

এক মাস আগে

ভাল নিবন্ধ প্রিয়

0

$ 0.00

-সাকিল

প্রত্যুত্তর

এক মাস আগে

ভাল লাগল

0

$ 0.00

Nআনিকার্জ

প্রত্যুত্তর

এক মাস আগে

আপনি দয়া করে ব্যাখ্যা করতে পারেন বিটকয়েন এবিসি কি? আমি এটি সম্পর্কে অনেক শুনেছি

0

$ 0.00

-অনিটা

প্রত্যুত্তর

এক মাস আগে

https://www.bitcoinabc.org/

0

$ 0.00

ETelesfor

প্রত্যুত্তর

এক মাস আগে

আপনি একজন সাহসী ব্যক্তি ভাই 💪 আপনি কীভাবে আপনার বিরুদ্ধে এই সমস্ত সমালোচনা কাটিয়ে উঠলেন তা আমি ভাবতে পারি না।

$ 0.00

- বুদজ

প্রত্যুত্তর

এক মাস আগে

ভাল লাগল

0

$ 0.00

Nআনিকার্জ

প্রত্যুত্তর

এক মাস আগে

একজন মহান প্রকৃতপক্ষে একজন কেবলমাত্র একটি জিনিস অর্জনের উপর সম্পূর্ণ নির্ভর করে না, জীবনের সর্বোচ্চ উচ্চতা অর্জনের জন্য তারা অন্যান্য কাজ করা অনেকগুলি বিষয়, কিছু কিছু এই বাস্তবতার ভিত্তিতে তৈরি হয় যে এই সম্ভাবনাটি আবিষ্কার করতে একজনকে অবশ্যই ইউ-টার্ন নিতে হবে

$ 0.00

-আবেবেক্স 4

প্রত্যুত্তর

এক মাস আগে

চমৎকার নিবন্ধের স্থানটি আমাকে সমর্থন করে এবং আমাকে গ্রাহক করে

-২

$ 0.00

Hamশিমিম 244

প্রত্যুত্তর

এক মাস আগে

সুন্দর নিবন্ধ

0

$ 0.00

Afনাফিসা 12

প্রত্যুত্তর

এক মাস আগে

সুন্দর নিবন্ধটি দয়া করে আমার নিবন্ধটি দেখুন https://read.cash/@Badhon88/chai-latte-6d79b4fd

-1

$ 0.00

-বাডন ৮৮

প্রত্যুত্তর

এক মাস আগে

সমস্ত পদক্ষেপ ঠিক আছে

0

$ 0.00

-বিধান

প্রত্যুত্তর

এক মাস আগে

এটি সত্যিই দুর্দান্ত হবে আমি এই উদ্যোগটি এবং আপনি যে পদক্ষেপগুলি নিচ্ছেন তা পছন্দ করি, ক্রিপ্টো সম্পর্কে পুরো বিশ্বটিকে সত্যই জানা দরকার এবং এগুলি ছড়িয়ে দেওয়াও তাদের সর্বোচ্চ অগ্রাধিকারের একটি হওয়া উচিত

$ 0.00

Ric এরিকম্যানি

প্রত্যুত্তর

এক মাস আগে

চমৎকার পোস্ট

0

$ 0.00

-সিমারজ

প্রত্যুত্তর

এক মাস আগে

সুন্দর

0

$ 0.00

Monমন

প্রত্যুত্তর

এক মাস আগে

♥♥

0

$ 0.00

Monমন

প্রত্যুত্তর

এক মাস আগে

চমৎকার নিবন্ধটি আমার নতুন পোস্টটি দেখুন https://read.cash/@noyon.sorker/nature-vilage-246a4f2f

-1

$ 0.00

noyon.sorker

প্রত্যুত্তর

এক মাস আগে

ভাল লাগল

0

$ 0.00

Afনাফিসা 12

প্রত্যুত্তর

এক মাস আগে

খুব ভাল নিবন্ধ এবং আমরা আরও কিছু নতুন নিবন্ধ চাই ধন্যবাদ আপনাকে এবং আপনার চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

-1

$ 0.00

Kerukea31

প্রত্যুত্তর

এক মাস আগে

খুব ভালো

0

$ 0.00

sobujr619

প্রত্যুত্তর

এক মাস আগে

সুন্দর।আমি আপনার প্রোফাইল সাবস্ক্রাইব করছি, আমাকে সাবস্ক্রাইব করুন

-1

$ 0.00

-সোনিয়া

প্রত্যুত্তর

এক মাস আগে

বাহ আমাদের এখানে কী সুন্দর রোল মডেল

0

$ 0.00

Jডজেলোরেমিক্স

প্রত্যুত্তর

এক মাস আগে

আপনি অনির্দিষ্টকালের জন্য এই ক্রিয়া চালিয়ে যাওয়া এবং স্বেচ্ছাসেবী বিশ্ব অর্জনে ভূমিকা রাখতে পারেন aim

0

$ 0.00

Nএজলাইন 23

প্রত্যুত্তর

এক মাস আগে

ভাল নিবন্ধ

0

$ 0.00

- জেরুয়ান

প্রত্যুত্তর

এক মাস আগে

খুব ভাল তথ্য

0

$ 0.00

Imaলিমা

প্রত্যুত্তর

এক মাস আগে

এটা দুর্দান্ত ❤

0

$ 0.00

Lআলমাউন02

প্রত্যুত্তর

এক মাস আগে

আপনার যেমন দুর্দান্ত 😍

0

$ 0.00

Nএজলাইন 23

প্রত্যুত্তর

এক মাস আগে

অসাধারণ

0

$ 0.00

jhe18

প্রত্যুত্তর

এক মাস আগে

গাইড স্যার জন্য ধন্যবাদ

0

$ 0.00

Ariতারিকস্ক 9

প্রত্যুত্তর

এক মাস আগে

এই নিবন্ধটি আমার মতো ব্যক্তির পক্ষে সুন্দরভাবে লেখা এবং সহজেই বোঝা যায় যার প্রথম ভাষা ইংরেজি নয়। কুডোস প্রকাশক যারা এই সময় লেখার জন্য সময় দিয়েছেন। আমি ভাবতে পারি না যে তিনি কীভাবে সমস্ত চ্যালেঞ্জগুলি বিশেষত তাঁর উপরে ছড়িয়ে পড়া সমালোচনাগুলি কাটিয়ে উঠলেন। আমি তার নীতি ভালবাসি। এই নিবন্ধটি ভাগ করে নেওয়ার জন্য ধন্যবাদ যেখানে অন্যরা পাঠ পেতে পারে এবং তাদের জীবনে এটি ব্যবহার করতে পারে।

0

$ 0.00

Esনেসফ্রুট

প্রত্যুত্তর

এক মাস আগে

সুন্দর নিবন্ধ

0

$ 0.00

ইলাসাকারম

প্রত্যুত্তর

এক মাস আগে

খুব সুন্দর বিষয়বস্তুর জন্য ধন্যবাদ,

0

$ 0.00

UdRudne11

প্রত্যুত্তর

এক মাস আগে

ভাল নিবন্ধটি আমার দেখুন এবং আমাকে সমর্থন করুন

0

$ 0.00

-শ্যাবস

প্রত্যুত্তর

এক মাস আগে

উপহার উপহার কিছু সেন্স আমি এই সাইট থেকে নতুন

এটি প্রকাশের জন্য ধন্যবাদ। সিদ্ধান্ত নেওয়ার আগে এবং আপনার সিদ্ধান্তটি আঁকড়ে ধরার আগে আপনি আমাদের এই বিষয়ে এবং আপনার পক্ষে কীসের মধ্য দিয়ে গেছেন তা আমাদের জানান। বিশেষত স্বেচ্ছাসেবী বিশ্বের অংশে এটি পড়ার সময়, আমি কল্পনা করতে পারি না আপনি কীভাবে আপনার বিরুদ্ধে এই সমস্ত সমালোচনা কাটিয়ে উঠলেন। আপনি যেমন সাহসী ব্যক্তি, আমি বলতে পারি। আমি নিঃসন্দেহে আপনাকে লক্ষ্যযুক্ত পরিকল্পনা এবং ক্রিয়াকলাপে আপনাকে সমর্থন করব। 🙏

0

$ 0.00

noyon.sorker

প্রত্যুত্তর

এক মাস আগে

আমাদের এই ধরণের তথ্যমূলক নিবন্ধ দেওয়ার জন্য ধন্যবাদ

0

$ 0.00

Rifআরিফ .১২

প্রত্যুত্তর

এক মাস আগে

ডার্লিং আপনি এখানে প্রচুর পরিমাণে উপার্জন করছেন আমি আশ্চর্য হয়েছি যে আপনি কীভাবে উপার্জন করছেন যে বড় ডলার আপনার ড্যাশবোর্ডে সেই বড় ডলার কীভাবে উপার্জন করতে হয় তা আমাদের উপর আপনার গোপনীয়তাগুলি ভাগ করে দিতে পারে

0

$ 0.00

Ysডিসন 23

প্রত্যুত্তর

এক মাস আগে

সুন্দর

0

$ 0.00

Ainমাইনুল 12

প্রত্যুত্তর

এক মাস আগে

খুব প্রাকৃতিক এবং তথ্যবহুল আর্টোকল হে প্রতিটি শব্দই বুঝতে পারে। আমি সত্যই আমি ক্রিপো বিসিএইচ / বিটিসি ইচ্ছু সম্পর্কে ভাল জানি না। তবে এটি এর জন্য উপলব্ধ এবং সহজেই উপলব্ধি করা যায় ky

0

$ 0.00

-প্রতিঝেন

প্রত্যুত্তর

এক মাস আগে

এই নিবন্ধটি খুব দরকারী

0

$ 0.00

-ক্লিনক্ল্রয়ড .১১০৩

প্রত্যুত্তর

এক মাস আগে

S.u.b

0

$ 0.00

- নিক্কি

প্রত্যুত্তর

এক মাস আগে

দুর্দান্ত তথ্য 🙂

0

$ 0.00

YCy-cy

প্রত্যুত্তর

এক মাস আগে

এই নিবন্ধটি ভাগ করে নেওয়ার জন্য ধন্যবাদ। এটি খুব তথ্যপূর্ণ ছিল। ভাল কাজগুলো করতে থাকো.

0

$ 0.00

Aসানিমুস্তফ 1

প্রত্যুত্তর

এক মাস আগে

এটি একটি মহান নিবন্ধ আমার প্রিয় স্যার। এই নিবন্ধটি ভাগ করে নেওয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ .... খুব ভাল লেখা ... আরও নিবন্ধ লিখুন স্যার

0

$ 0.00

YEYERISH687

প্রত্যুত্তর

এক মাস আগে

এই দুর্দান্ত নিবন্ধটি শিয়ার করার জন্য আবার ধন্যবাদ

0

$ 0.00

ক্রিস্টোফার

প্রত্যুত্তর

এক মাস আগে

দুর্দান্ত তথ্য

0

$ 0.00

ক্রিস্টোফার

প্রত্যুত্তর

এক মাস আগে

দুর্দান্ত নিবন্ধ এবং দুর্দান্ত তথ্য .... 😊😊🥰🥰

0

$ 0.00

-মদনপান্ত

প্রত্যুত্তর

এক মাস আগে

চমৎকার নিবন্ধ। আমি আপনার সাহস প্রশংসা করি

0

$ 0.00

-কিনকেড

প্রত্যুত্তর

এক মাস আগে

বাহ ভাই আপনি এত উজ্জ্বল আমাকে দিন 1 ডলার অনুগ্রহ

-1

$ 0.00

noyon.sorker

প্রত্যুত্তর

এক মাস আগে

ভাল নিবন্ধ দয়া করে আমাকে সাবস্ক্রাইব করুন

-1

$ 0.00

noyon.sorker

প্রত্যুত্তর

এক মাস আগে

ভাল নিবন্ধ বন্ধু

0

$ 0.00

Ucksশাকস

প্রত্যুত্তর

এক মাস আগে

দুর্দান্ত নিবন্ধ 🙂

-1

$ 0.00

YCy-cy

প্রত্যুত্তর

এক মাস আগে

খুব তথ্যমূলক নিবন্ধ আমাদের সাথে ভাগ করে নেওয়ার জন্য ধন্যবাদ যদি আপনার কাছে সময় থাকে তবে আপনি অগ্রিম ধন্যবাদ এবং আপনার আরও পাওয়ারকে আবার সাবস্ক্রাইব করতে পারেন 👍👍👍👍👍👍👍👍👍👍👍👍

-২

$ 0.00

Antপ্যান্টিম্যান

প্রত্যুত্তর

এক মাস আগে

সুন্দর

-২

$ 0.00

22rhan22

প্রত্যুত্তর

এক মাস আগে

স্যার আমাকে সাবস্ক্রাইব করুন

-২

$ 0.00

Ariতারিকস্ক 9

প্রত্যুত্তর

এক মাস আগে

আমাকে সাবস্ক্রাইব করুন

-৩

$ 0.00

Ithমিথন.মন্ডল

প্রত্যুত্তর

এক মাস আগে

আমাদের সম্পর্কে নিয়ম বিটকয়েন নগদ কি? রোডম্যাপ অ্যাফিলিয়েট প্রোগ্রাম স্পনসর করুন স্ব-হোস্ট

হ্যালো_ড্রেড.ক্যাশ (পিজিপি কী)

1
$ 0.00
Avatar for Utshobangladesh
3 years ago

Comments