মনে রাখার একটি মুহূর্ত

0 8
Avatar for Utshobangladesh
3 years ago

যতবার আমি কান্না করি আমি তোমার হাসি দেখি

এবং প্রতিবার আমি চোখ বন্ধ করি আমি বুঝতে পারি

প্রতিবারই আমি আপনার হাতটি ধরে রাখি

আমার হৃদয়টি সবচেয়ে মধুরতম জিনিসটি খুঁজে পেতে পারে

এবং আমি এইভাবে অনুভব করি নি

যেদিন থেকে আমি তোমার ভালবাসা দিয়েছি

এই গানটি রেডিওতে বাজানো হয়েছিল যখন আমার স্বামী এবং আমি আমাদের প্রথম নাচ করেছি। এই মুহূর্তটি যখন আমি মনে মনে জানতাম যে তিনিই আমার পক্ষে।

আমি যখন তার সাথে দেখা করি তখন আমার বয়স ছিল মাত্র 19 বছর এবং তিনি আমার প্রতিবেশীর বন্ধু ছিলেন। প্রথমদিকে, আমি তাকে সত্যিই পছন্দ করি না। তিনি অহংকারী দেখায়, তিনি উচ্চস্বরে ছিলেন এবং প্রতিবার আমার দিকে তাকাতে তিনি এই বিরক্তিকর স্মার্কটি পেয়েছিলেন। তারপরে একদিন আমার প্রতিবেশী তার সাথে আমার পরিচয় করিয়ে দিল, তার নাম ক্রিস। এই সব যখন শুরু হয়েছিল। আমরা যত বেশি সময় কথা বলি, ততই আমি তাকে জানতে পেরেছি, আসল তাকেই। তিনি বিনয়ী, সরাসরি এগিয়ে, তাঁর মনে যা আছে তা বলেন এবং তিনি খুব উদার।

আমি জানি যে সেই সময় তার একটি বান্ধবী ছিল তাই আমি তার বন্ধু হতে সন্তুষ্ট। এবং তারপরে আমি বুঝতে পারি যে আমি তার উপর ক্রাশ পেয়েছি। প্রতিদিন আমি আশা করছিলাম যে সে আমার প্রতিবেশীর বাড়িতে যাবে যাতে আমি তাকে দেখতে পারি। মাস কেটে গেছে, আমি লক্ষ্য করেছি যে সে খুব কমই আমার প্রতিবেশীর সাথে দেখা করে। এবং আমি জানতে পারি যে সে তার বান্ধবীটির সাথে সম্পর্ক ছড়িয়ে দিয়েছে। আমি খুশি এবং একই সাথে তার জন্য দু: খিত ছিলাম। তবে আমার জন্য, এটা আমার সুযোগ ছিল, লোল!

এক সপ্তাহ পরে তিনি আবার আমার প্রতিবেশীর বাড়িতে গেলেন। আমরা সূর্যের নীচে যে কোনও বিষয়ে কথা বলার সুযোগ পেয়েছি। এটি ছিল প্রতিদিনের মতো। প্রায় প্রতি রাতে তিনি তার বন্ধুর বাড়িতে থাকতেন তাই আমাদের সবসময় কথা বলার সুযোগ থাকত।

এবং এই মুহুর্তটি এলো যখন আমার প্রতিবেশী তার রেডিও চালু করলেন এবং এ 1 এর "সমস্ত সময়" গানটি বাজতে শুরু করল। তিনি আমাকে বলেছিলেন আমি নাচতে চাই। আমি যেমন ছিলাম, ওএমজি! আমার মনে হয় আমার পেটে তিতলি আছে, হাহাহাহা। এই মুহুর্তে, আমি স্বর্গের মতো অনুভব করছি। আমি তার হৃদস্পন্দন শুনতে পাচ্ছি। এবং আমি জানতাম যে সে আমাকে কাঁপতে পারে, হাহাহাহাহা। 'গোশ, আমি তাকে ভালবাসি! এবং সেই মুহুর্তেই, আমি তাকে বলেছিলাম যে আমি তাকে ভালবাসি। সে হঠাৎ নাচ বন্ধ করল, আমার দিকে তাকিয়ে বলল, কেন? আমি কথার বাইরে ছিলাম, আমি কী বলব জানি না। সুতরাং আমি অনুমান করি কারণ আমি যা করেছি তা বিব্রতকর কারণে আমি বাড়ি চলে যাই।

সপ্তাহ কেটে গেছে, সে কখনই আমার বন্ধুর বাড়িতে যায়নি। আমার বন্ধু আমাকে জিজ্ঞাসা করেছিল সে রাতে কী ঘটেছিল এবং আমি তাকে সব বলেছি। আমার খুব মন ভেঙে গেল। আমি হেরে গেছি আমি যা করেছি তা নিয়ে আমি খুব বিব্রত। আমার অনুভূতি স্বীকার করা এবং তাঁর বন্ধু হওয়ার বিষয়ে সন্তুষ্ট হওয়া উচিত ছিল না।

তারপরে এক রাতে, আমার টিটা আমাকে বলেছিল যে আমার একজন দর্শনার্থী আছে, এবং এটি তিনিই ছিলেন! ঈশ্বর! আমি খুব নার্ভাস হয়ে গিয়েছিলাম, আমার মনে হচ্ছে আমার আত্মা আমার দেহটি ছেড়ে চলেছে কারণ আমার ভেতর যে অনুভূতিগুলি হুড়হুড় করছে, হাহাহাহাহা করছে।

এবং তারপরে আমরা কথা বললাম, তিনি এত দিন না দেখায় ক্ষমা চেয়েছিলেন। তিনি আমাকে বলেছিলেন, আমাকে নিশ্চিত করতে হয়েছিল যে তিনি আমাকে ভালোবাসেন কারণ তিনি চান না যে তিনি আমাকে আঘাত করবেন। আমি তখন বলতে পারি যে, 'কি? আপনি কি বিষয়ে কথা হয়? আমি এতটা নার্ভাস হয়ে গিয়েছিলাম যে তার কথা ডুবে না? আর তখন তিনি আমার হাত ধরে বললেন, 'আমি তোমাকে ভালোবাসি, তবুও কি আমাকে ভালোবাসো? আমি শুধু হাহাকার করে কাঁদলাম, হাহাহাহাহাহা আমি সত্যিই সেই সময় অনেক কাঁদলাম, এবং তারপরে তিনি আমাকে জড়িয়ে ধরে চুমু খেলেন, কেবল আমার গালে। আমি সেদিন খুব খুশি। আমার মনে হচ্ছে আমি গ্রহের ভাগ্যবান মহিলা, হ্যাঁ!

দ্রুত অগ্রগামী

এখন আমরা একসাথে 20 বছর ধরে রয়েছি এবং এক কন্যার আশীর্বাদ পেয়েছি। এটা কখনও সহজ ছিল না। একটা সময় ছিল যে আমরা প্রায় আমাদের উপায়গুলি পৃথক করি। উত্থান-পতন রয়েছে তবে আমরা সেগুলি সবগুলি কাটিয়েছি কারণ আমরা জানতাম যে একে অপরকে ছাড়া জীবন অর্থহীন হবে be

আমি আশা করি আপনি আমার প্রেমের গল্প পছন্দ করবেন। এখন অবধি, যতক্ষণ না আমি এই মুহুর্তগুলিকে স্মরণ করি, তবুও আমি আগের মতো অনুভূতিটি অনুভব করতে পারি।

পুনশ্চ.

যাইহোক আমার প্রতিবেশী একটি মেয়ে। ক্রিস (আমার স্বামী) এবং তার প্রেমিক ছিল বেস্টফ্রেন্ড।

1
$ 0.00
Avatar for Utshobangladesh
3 years ago

Comments