Effective recruiting with chaintip

0 13
Avatar for Utshobangladesh
3 years ago

আরও বেশি ব্যবহারকারী পাওয়া আমরা যা চাই তা চাই। আপনি সম্ভবত আপনার এখন পর্যন্ত আপনার সমস্ত বন্ধু এবং কলেজগুলিতে কাজ করেছেন, বেশিরভাগই অসফল বলে আমার ধারণা i কখনও কখনও তাদের পরিসংখ্যানের উদাহরণের উপরে চাপ দেওয়া কঠিন, এটি সত্যিই একটি ধর্মীয় ধর্ম! যাইহোক, আমি রেডডিটে অপরিচিত লোকের সাথে পরিচয় করিয়ে কিছুটা সাফল্য পেয়েছি এবং এখানে আমি আমার অভিজ্ঞতা বলতে চাই।

বেশিরভাগ মানুষের কাছে ক্রিপ্টোমোনির ধারণাগুলি সত্যিই অদ্ভুত। তারা তাদের জাতীয় অর্থের জন্য ব্যবহৃত হয়, এটি সর্বত্র রয়েছে, স্টাফের মূল্য নির্ধারণে এবং গণনার ক্ষেত্রে ব্যবহৃত হয় এবং এটি জাতীয় গর্ব, তাদের নিজস্ব পালের সমর্থন এবং এর মতো স্টাফ সম্পর্কেও is অনেকে মুদ্রাস্ফীতি সম্পর্কে জানেন, এ কারণেই তারা নিজেরাই নিজের একটি মালিকানা রক্ষার জন্য মরিয়া, তবে কেন নয়, বা তারা মনে করেন যে এটি হওয়া উচিত। তারপরে ক্রিপ্টোমোনির বিরুদ্ধে 10 বা তত স্ট্যান্ডার্ড যুক্তি রয়েছে, আপনি সেগুলি ভাল জানেন know সুতরাং, প্রথম প্রতিক্রিয়া হ'ল interested আগ্রহী নয় », এবং আরও আলোচনা কেবল সেই অবস্থানকেই সিমেন্ট করে।

এছাড়াও, যখন অর্থ স্থানান্তরের বিষয়টি আসে, তখন এটি উপলব্ধি করা শক্ত যে বিটকয়েন একটি পৃথক অর্থের ধরণ, যখন তারা স্থানীয় ফিয়াট প্রেরণে অভ্যস্ত হয়, এমনকি যদি এর ব্যাকগ্রাউন্ডে এক বা একাধিক এক্সচেঞ্জ হয়।

আগ্রহী এমন ব্যক্তিদের সন্ধান করা

সুতরাং, আমার কৌশলটি হ'ল লোকেরা হতাশাব্যবস্থায় তাদের সন্ধান করতে পারে এবং তারা অর্থ জানে বা না থাকুক এই অর্থই মূল কারণ। সাধারণ ক্ষেত্রে

নগদ ব্যবহারের ক্ষেত্রে নতুন বিধিনিষেধ

ক্রমবর্ধমান ভোক্তার দাম

বাড়ির বাজারে প্রবেশের সাশ্রয় নিয়ে হতাশার

আন্তর্জাতিক অর্থ স্থানান্তর বিধিনিষেধ (লেবানন)

ব্যাংক প্রত্যাহারের সীমাবদ্ধতা

পেপাল, ওয়েস্টার্ন ইউনিয়নের ব্যয়, সাধারণ ব্যাংক ট্রান্সফারের ক্ষেত্রে স্বচ্ছলতা নিয়ে সমস্যা

মাসিক ব্যাংক অ্যাকাউন্ট ফি, debtণের ফলস্বরূপ আপনি যদি এটি ভুলে যান (ভারত)

ব্যাংক কোনও ক্রেডিট কার্ড বাতিল করতে ইচ্ছুক নয়, একটি মাসিক ফি (পাকিস্তান) নেওয়া শুরু করে

সীমানা, সীমাবদ্ধতা উপর নগদ

বিদেশী ওয়েবসাইটে ক্রয়কারীদের জন্য ডলার ট্যাক্স (আর্জেন্টিনা, 30%)

টিপ এবং প্রথম মন্তব্য

তারপরে, আমি চেইনটিপের স্টিলথ টিপিং বৈশিষ্ট্যটি ব্যবহার করি। কেন এটি আরও ভাল কাজ করে তা জানেন না, আগ্রহ দেখাতে কোনও লজ্জাও থাকতে পারে। অর্থ ব্যক্তিগত। আমি সংযুক্ত বার্তাটি খুব সংক্ষিপ্ত করে তুলি, উদাহরণস্বরূপ মুদ্রাস্ফীতি সম্পর্কে অভিযোগ করার বিষয়ে আমি বলি sound স্বল্প অর্থের সাথে মূল্যস্ফীতি প্রতিরোধ করুন, চেষ্টা করুন! »! বা যদি এটি কোনও অ্যাপার্টমেন্টে সঞ্চয় করা সম্পর্কে, যা অসম্ভব, আমি বলি «এটি খারাপ অর্থ, এটি চেষ্টা করুন!»

আমার স্ট্যান্ডার্ড বিক্রয় পয়েন্ট

আমি কেবল এখানে তাদের তালিকাবদ্ধ করেছি যেহেতু আমি তাদের একটি টেক্সট ফাইলে প্রস্তুত করেছি এবং নীচে বর্ণিত প্রতিক্রিয়ার উপর নির্ভর করে আমি বার্তা প্রতি তাদের একটি ব্যবহার করছি

1:

বিটকয়েন নগদ বিসিএইচ (সকলের জন্য), অর্থের অর্থ যা সংরক্ষণের পক্ষে ভাল, সীমান্তহীন, কোনও প্রশ্ন জিজ্ঞাসা করা হয়নি, সহজেই সুরক্ষিত এবং লুকানো, দ্রুত, সস্তা এবং নির্ভরযোগ্য লেনদেন, অ রক্ষণাবেক্ষণ, টেলিপোর্টেবল, অবিরাম, নগদ।

2:

একটি মানিব্যাগ অ্যাপ্লিকেশন ধরুন, আমি "বিটকয়েন ডট কম থেকে বিটকয়েন ওয়ালেট" পরামর্শ দিই। এটি একটি দ্বৈত কয়েনটাইপ অ্যাপ। আপনার প্রাপ্ত বিটকয়েন নগদ ঠিকানা সন্ধান করুন এবং এটি একটি ব্যক্তিগত বার্তায় / u / চেনটিপে প্রেরণ করুন। তারপরে অল্প পরিমাণ আপনার কাছে আসে। প্রাপ্তির ঠিকানাটি সঠিক মানিব্যাগ থেকে এসেছে তা নিশ্চিত করুন: "আমার বিসিএইচ ওয়ালেট"। ঠিকানাটি কিছুটা এর মতো দেখতে হবে: qr8afktfpsf4zscq8zur06xhhzzcxy9xpg928e7g2u

3:

বিটকয়েন নগদ বিসিএইচ। এটি দুটি প্রাসঙ্গিক বিটকয়েনগুলির মধ্যে একটি, ২০০৯ সাল থেকে একই শিকড়, তবে লেনদেনের সক্ষমতা আলোচনার কারণে 2017 সালে চেইনটি বিভক্ত হয়ে বিটকয়েন বিটিসি (বিড়ম্বিত) এবং বিটকয়েন নগদ বিসিএইচ (নিবন্ধিত) রেখে চলেছে

4:

বিসিএইচ, অর্থের ধরণটি এডিডি এবং মার্কিন ডলার থেকে আলাদা। বিনিময় করতে, আপনাকে বিক্রি করতে হবে বা কিনতে হবে। বিভিন্ন জাতীয় ফিয়াট মানির ধরণের জন্য একই, তবে আপনি উদাহরণস্বরূপ যখন কোনও বিদেশের কোনও ক্রেডিট কার্ড থেকে ব্যয় করেন, বিনিময় বাণিজ্য কার্ড পরিষেবার পিছনে লুকানো থাকে।

5:

Https://local.bitcoin.com/ এ আরও বিসিএইচ পান। ব্যাংকের মাধ্যমে অর্থ প্রদান বা গ্রহণ করুন (ব্যাঙ্কটি ট্রান্সফার কী তা ব্যাংক জানতে পারে না), মোবাইল অর্থ, বা সামনের সাক্ষাতে ফিয়াট নগদ। এসক্রো আছে, তাই এটি মোটামুটি নিরাপদ। আপনার স্থানীয় বাজারটি যদি পাতলা হয় তবে কেনার জন্য বা বিক্রয় করার জন্য অফার দেওয়ার কথা বিবেচনা করুন।

আমার কাছে বিসিএইচ / বিটিসি-তে আরও অর্থ আয়ের জন্য প্রস্তুত পয়েন্টার রয়েছে, লোকাল.বিটকয়েন ডট কম ব্যবহার করে রেমিট্যান্স, ব্যাকআপ, মানটির প্রশংসা প্রত্যাশা এবং আরও কয়েকটি।

নাগ

প্রথম বার্তাটির সাথে টিপ দেওয়ার পরে, আমি হয় একটি "টিপটির জন্য ধন্যবাদ" পেয়েছি, একটি প্রশ্ন this এটি কি », you আপনি বট», it এটি কি অবৈধ নয় «this এটি কি কোনও কেলেঙ্কারী», «কেন আপনার কাছে আমাকে টিপস, এটি কেবল একটি মূ»় মন্তব্য ছিল », ea হ্যাঁ আমি এটি সম্পর্কে শুনেছি, এখন এটি সন্ধান করছি» এই সব আশাব্যঞ্জক প্রতিক্রিয়া।

আমি কিছুটা নেতিবাচক away চলে যাই », way কোনওভাবেই বোকা», «বিকাশ ব্রট্র্যাশ get পাই» এই ক্ষেত্রে এই প্রচেষ্টাগুলির সাথে আমার প্রচেষ্টা বন্ধ হয়ে যায়। (কখনও কখনও আমি বলার জন্য প্রলুব্ধ হই «আপনি গোলাম হিসাবে চালিয়ে যাওয়ার জন্য প্রতিদিন চয়ন করেন» তবে এটি নিরর্থক, কখনই কার্যকর হয় না)।

কিছু লোক এখনই তাত্ক্ষণিকভাবে এগিয়ে যান, টিপটি দাবি করে এবং আমি একটি পাই some আমি কিছু সময়ের জন্য এটি সম্পর্কে ভেবেছি, এবং এখন আমি একজন ব্যবহারকারী » এটি সাফল্য, এবং আমার কাজ শেষ হয়েছে, তবে সম্ভবত আমি এটি একটি অতিরিক্ত কথা বলার পয়েন্ট, বা কেবল একটি স্মাইলি দিয়ে এমবস করলাম।

যারা প্রতিক্রিয়া জানায় তাদের সাথে, আমি আমার স্ট্যান্ডার্ড পাঠ্যগুলির সাথে উত্তর দিয়ে থাকি, তারা দাবি করলে সাধারণত 1 নম্বর, অন্যথায় 2 নম্বর, এখানে আমি প্রায়শই একটি an আমাকে জিজ্ঞাসা করুন add যোগ করি »

কিছু লোক তাদের প্রতিক্রিয়া জানায় না, যাদের সাথে আমি এক বা দু'দিন অপেক্ষা করি এবং আমি একটি স্ট্যান্ডার্ড পাঠ্য দিয়ে তাড়িত করে adding এটি সহজ »বা everybody এটি সবার জন্য» এটি প্রায়শই একটি জবাব দেয়, যা আমাকে আরও একটি বিক্রয় বিন্দু যুক্ত করার এবং পরবর্তী ধাপে নির্দেশ করে।

এই ঠাটানো আমাকে অনেক প্রতিক্রিয়া পেয়েছে, আমি মনে করি এটি আমার আপেক্ষিক সাফল্যের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ।

চূড়ান্তকরণ, বা এটি ঘষে

এর মধ্যে কয়েকটি প্রশ্নের ধারাবাহিকতায় ফলাফল আসে এবং আমি তাদের উত্তর দেওয়ার চেষ্টা করি এবং অন্যান্য সংস্থানগুলিতে ইঙ্গিত করে আমি স্ট্যান্ডার্ড পয়েন্টগুলিতে মিশ্রিত করি।

ট্র্যাক রাখা

একটি আগুন এবং ভুলে যাওয়া টিপিং কাজ করতে পারে এবং বটটি 6 দিনের পরে লোকজনকে স্মরণ করিয়ে দেবে, এবং আমি লোকেরা এর বিষয়ে প্রতিক্রিয়া দেখেছি। তবে এটি খুব ব্যক্তিগত নয়। অতএব আমি প্রত্যেককে অনুসরণ করি। আমাকে সহায়তা করার জন্য, আমি একটি সংক্ষিপ্ত, কিছুটা কাঠামোগত তালিকা তৈরি করেছি এবং আমি রেডডিতে «বার্তা» ফানসিওনের উপর নির্ভর করি, যেখানে আমার আগত এবং বহির্গামী বার্তাগুলি দুটি আংশিকভাবে থ্রেডযুক্ত। একটি তালিকা এন্ট্রি এর মত হতে পারে

bigdick12inch অস্ট্রেলিয়া, নগদ, অর্থায়িত, 1, প্রতিক্রিয়া, 2, দাবি করেছে, 3

zulu13 পাকিস্তান, সীমান্ত, তহবিল, 2, নগদ, 1, প্রতিক্রিয়া, 3, দাবি করেছে, 5

নম্বরটি আমাকে ইতিমধ্যে কোন স্ট্যান্ডার্ড পাঠ্য বা থিম ব্যবহার করেছে তা মনে করিয়ে দেয়। কয়েকটি বার্তার পরে, তালিকাটি অপ্রাসঙ্গিক হয়ে যায়, তবে একই ব্যক্তিকে অজান্তে টিপ দেওয়া এড়াতে আমি কয়েক দিন রেখেছি keep

সাধারণ

আমি প্রতিটি বার্তা তাদের মূল মন্তব্য বা তারা যে মন্তব্যে পোস্ট করেছে তার ভিত্তিতে ব্যক্তিগত করার চেষ্টা করি। যদি তারা উত্তর দেয় তবে আমি তাদের ভয় বোঝার চেষ্টা করি এবং সেই অনুসারে উত্তরটি প্রণয়ন করি। আমি কখনও কখনও এমনকি আমার বয়সের মতো ব্যক্তিগত জিনিস এবং আমার কত সন্তান রয়েছে তা বলি। একজন খুব সংরক্ষিত ব্যক্তি, কিছুটা আশ্বাস এবং সাহায্যের পরে, গজিয়ে ওঠেন এবং আমাদের 20-ইশ বার্তাগুলির বিনিময় হয়েছিল, সম্পূর্ণ সাফল্যের সাথে শেষ।

টিপ আকার

আমি আমাদের সাথে 10 শতাংশ বিসিএইচ দিয়ে শুরু করেছিলাম, কারণ এটি অনেক লেনদেন করার পক্ষে যথেষ্ট। তবে যেহেতু এই অল্প পরিমাণে অর্থ প্রদান করা বেশিরভাগ লোকের কাছে অযৌক্তিক বলে মনে হয়, তাই আমি এটি প্রায় 3 ডলারে উন্নীত করেছি এবং আমি মনে করি যে কিছু লোকের আগ্রহ অর্জন করেছে। হতে পারে আমি 5 এ চলেছি (আপনি খুব বেশি লোকের সাথে লোকদের আপত্তি করতে পারেন)। আপনি মনে করতে পারেন এটি খুব ব্যয়বহুল হবে, তবে এই পদ্ধতির সাফল্যের সাথেও বেশিরভাগ টিপস আমার ওয়ালেটে ফিরে আসে যা চেইনটিপের একটি দুর্দান্ত কাজ। আসল কাজটি বৃহত্তর স্ট্রেন।

ফলাফলগুলো

আমার কাছে কোনও পরিসংখ্যান নেই, তবে আমি বলতে পারি যে আমি প্রতিদিন কয়েকজন নতুন ব্যবহারকারী পাই এবং তাদের মধ্যে কেউ কেউ উত্সাহীও হয়ে যায়।

বন্ধ

আমি আশা করি যে আপনি যেখানে ঘোরাফেরা করছেন সেখানে reddit ব্যবহারকারীদের অনুসরণ করে এবং আপনার নিজের ধারণাগুলি নিয়ে সবচেয়ে বেশি বিক্রয় পয়েন্ট যা এটি অনুপ্রেরণা হতে পারে

1
$ 0.00
Avatar for Utshobangladesh
3 years ago

Comments