Comp for free!

0 13
Avatar for Utshobangladesh
3 years ago

$ 59 ডলার যৌগিক কোিনবাবে উপার্জন করুন এটি আবার। এই সময় তারা $ 59 মূল্য যৌগ প্রদান করা হয়। এখন যদি আপনি কখনও কয়েনব্যাস ব্যবহার করেন না তবে আপনি এখন ক্রিপ্টোয়ের $ 179.00 মূল্যের উপার্জন করতে পারেন! আমি বলি যে আমি ক্রিপ্টো রাজ্যে প্রবেশের পর থেকেই আমি সবসময় কয়েনবেসের উষ্ণ ব্যবহারকারীদের আভ্যন্তরীণ ব্যবহার করেছি। আমি শুধু একা coinbase ব্যবহার করবেন না। তবে COINBASE আমার পছন্দের ক্রিপ্টো ওয়ালেটে যেতে হয়। আমি একটি অ্যাকাউন্ট নেই। আমি কোথায় শুরু করবো? এখন, যদি আপনি ইতিমধ্যেই কোয়েন্স্বেজের জন্য সাইন আপ না করেন তবে আপনাকে একটি অ্যাকাউন্টের জন্য সাইন আপ করতে হবে এবং আপনার নিজের কেওয়াইসি সাথে যাচাই করতে হবে। আমার জন্য মৌলিক প্রক্রিয়া আমার সমস্ত তথ্য প্রবেশ করে এবং তারপর আমার ড্রাইভার লাইসেন্সের একটি ছবি আপলোড করা হয়। প্রক্রিয়া আমার জন্য বরং মসৃণভাবে গিয়েছিলাম। আপনি যখন সাইন আপ লিঙ্কটি ব্যবহার করে $ 100 বা তার বেশি একটি ট্রেড করতে পারেন তখন আপনি একটি $ 100 বা তার বেশি একটি ট্রেড করতে পারেন যখন আমি সাইন আপ করার সময় একটি প্রোমো লিঙ্কটি ব্যবহার করার বিষয়ে জানি না তাই $ 10 আমি মিস করেছি। আমি ইতিমধ্যে একটি অ্যাকাউন্ট আছে কি এখন আছে? আমি এই উপার্জন ড্রপস গ্রহণ করতে পাওয়া সবচেয়ে ভাল উপায় আমন্ত্রিত করা হয়। শুধু এই লিঙ্কটি ক্লিক করুন এবং তারপরে যোগ দিন ক্লিক করুন। আমি কতক্ষণ লাগে সে সম্পর্কে বিভিন্ন লোকের কাছ থেকে বিভিন্ন সময় শুনেছি। আমার নিজের ব্যক্তিগত অভিজ্ঞতা প্রায় 3 দিন ছিল। আমি এক সপ্তাহ বা এমনকি আর অপেক্ষা করার জন্য মানুষের কথা শুনেছি। তবে কোয়েনবসে আপনাকে অনুমোদন করার পরে এটি এখনও বিনামূল্যে অর্থ। ধাপ # 1 যৌগটি একটি প্রোটোকল যা ইথেরিয়ামে চলমান একটি প্রোটোকল যা ব্যক্তি, বিকাশকারী এবং অ্যাপ্লিকেশনগুলি তৃতীয় পক্ষের উপর নির্ভর করে তাদের ক্রিপ্টোতে আগ্রহ অর্জন করে। আপনি একটি 3:10 ভিডিও দেখবেন যা আপনাকে যৌগ উপস্থাপিত করে। তারপরে আপনার একটি একাধিক পছন্দসই প্রশ্ন আছে যা আপনাকে সঠিক উত্তরটি অনুমান করতে হবে। খুব বেশী চাপ অধীনে নিজেকে করা না। আমি বেশিরভাগই শিরোনামের তথ্যটি পড়লাম এবং এটি ভিডিওগুলি দেখার ব্যপারে প্রশ্নগুলোর উত্তর দেয়। আপনি আপনার উত্তর জমা দেওয়ার সময় এই ভিডিওটি বর্তমান বাজার মূল্যে 3.00 ডলারের মূল্যের মূল্যের মূল্য। ধাপ # 2 ঋণের সাথে যৌগিক সহ ক্রিপ্টো, যৌগিক উপার্জনের পাশাপাশি, যৌগিক প্রোটোকল ব্যক্তি, বিকাশকারী এবং অ্যাপ্লিকেশনগুলি ক্রিপ্টোটিকে সুদের হার বাজারের মাধ্যমে ক্রিপ্টো ধার দেয়। আরেকটি ভিডিও 3:00 দীর্ঘ এবং একটি একাধিক পছন্দ প্রশ্ন। আপনি আপনার উত্তর জমা দেওয়ার সময় এই ভিডিওটি বর্তমান বাজার মূল্যে 3.00 ডলারের মূল্যের মূল্যের মূল্য। ধাপ # 3 কম্পন টোকেন কি? কম্পন একটি ইথেরিয়াম টোকেন যা যৌগিক প্রোটোকল কমিউনিটি প্রশাসনের সক্ষম করে। কম্পোল্ডারের প্রোটোকলের পরিবর্তনের উপর প্রস্তাব ও ভোট দেওয়ার একচেটিয়া অধিকার রয়েছে। আরেকটি ভিডিও 3:00 দীর্ঘ এবং একটি একাধিক পছন্দ প্রশ্ন। আপনি আপনার উত্তর জমা দেওয়ার সময় এই ভিডিওটি বর্তমান বাজার মূল্যে 3.00 ডলারের মূল্যের মূল্যের মূল্য। হ্যাঁ এটা যে সহজ! পদক্ষেপ # 4 এই পাঠের মধ্যে COINBASE WALLET এর সাথে যৌগিক ব্যবহার করুন, আপনি Crypto সরবরাহ করতে Coinbase Wallet ব্যবহার করে কিভাবে সুদ উপার্জন করবেন তা শিখবেন। টিউটোরিয়ালটি সম্পূর্ণ করুন এবং আপনি USD COIN (USDC) এ $ 10 এবং $ 3 উপার্জন করবেন। আমাদের ধাপে ধাপে টিউটোরিয়ালটি সাধারণত 15 মিনিটেরও কম সময় ধরে থাকে। পাঠ 4 আপনি আসলে উপরে বর্ণিত মোট $ 13 পাবেন। কয়েনবাবে আপনাকে গ্যাস ফি কভার করতে যথেষ্ট ইথারিয়াম পাঠাবে। আমার অবস্থায় আমি ইথরেইমে 6.88 ডলার পেয়েছি এবং এটি কেবলমাত্র 4.95 ডলারের দামে ডাইকে যৌগিক অ্যাকাউন্টে পাঠানোর জন্য। যে নিজেকে $ 14.93 মোট করতে হবে। প্রক্রিয়াটি আপনাকে 15 মিনিট পর্যন্ত নিতে পারে। আমি মনে করি আমি প্রায় 6 মিনিট 10 মিনিট সর্বোচ্চ ছিলাম। পদক্ষেপ # 5 আপনার বন্ধুদেরকে COMNBASE উপার্জনে যোগদান করার জন্য 4 টি বন্ধুদের কাছে আনবার জন্য উপহারের উপহার দিন। তারা কম্পন উপার্জন করার জন্য বিশেষ এক্সেস পাবেন, এবং আপনি একটি পাঠটি সম্পন্ন করে এমন প্রতিটি বন্ধুর জন্য $ 10 টি ডলার পাবেন। এখন আপনি অতিরিক্ত $ 40 মূল্যের কম্পন অর্জন করতে পারেন এবং 4 জন বন্ধুকে আমন্ত্রণ জানিয়ে এবং 10.00 ডলারের জন্য 10.00 ডলার প্রাপ্তির মাধ্যমে ক্রিপ্টোর স্বীকৃতি দিয়ে সহায়তা করতে পারেন। শর্তাবলী কি কি? Coinbase কি উপার্জন হয়? Coinbase উপার্জন যোগ্য গ্রাহকদের শিক্ষাগত কন্টেন্ট মাধ্যমে বিভিন্ন cryptococurencies সম্পর্কে জানতে পারবেন। যোগ্য COINBASE ব্যবহারকারীরা ক্রিপ্টো উপার্জন করতে পারে এমন সামগ্রীর শীর্ষে "আনলক করুন" পাঠাতে সক্ষম। কিভাবে Coinbase কাজ উপার্জন করে? Coinbase উপার্জন সহজ, শিক্ষাগত, এবং ফলপ্রসূ। আপনার পছন্দের ক্রিপ্টো সম্পর্কে কয়েকটি ভিডিও দেখার মাধ্যমে এবং আপনার জ্ঞান পরীক্ষা করার জন্য একটি ছোট কুইজ বা টাস্ক সম্পন্ন করে, আপনাকে সেই নির্দিষ্ট ক্রিপ্টোর একটি বিট দিয়ে পুরস্কৃত করা হবে। কোন যোগ্য COINBASE ব্যবহারকারী COINBASE উপার্জন সমর্থিত ক্রিপ্টোসের জন্য শিক্ষাগত সামগ্রী দেখতে পারেন। কি cryptocurctions সমর্থিত হয়? আমরা একটি নিয়মিত ভিত্তিতে উপার্জন কয়েনবেসে নতুন cryptocurces যোগ করুন। আপনি কি ক্রিপ্টোস কোয়েনবসে উপার্জন পৃষ্ঠায় যাওয়ার মাধ্যমে উপার্জনের অংশটি দেখতে পারেন। আমি কি কয়েনবেসের জন্য যোগ্য? Coinbase উপার্জন অনেক দেশে পাওয়া যায়, এবং আমরা শীঘ্রই আরো দেশে এমনকি আরো দেশে উপার্জন উপার্জন আনতে আশা করছি। Coinbase উপার্জনের জন্য যোগ্য হওয়ার জন্য আপনাকে অবশ্যই আবশ্যক: কোইনবেজ উপার্জনের জন্য যোগ্য একটি দেশে বাস করুন। যোগ্য দেশগুলি হল: অস্ট্রিয়া, অস্ট্রেলিয়া, বেলজিয়াম, বুলগেরিয়া, কানাডা, ক্রোয়েশিয়া, সাইপ্রাস, চেক প্রজাতন্ত্র, ডেনমার্ক, এস্তোনিয়া, ফিনল্যান্ড, ফ্রান্স, গ্রীস, হংকং, হাঙ্গেরি, আইসল্যান্ড, আয়ারল্যান্ড, ইতালি, জাপান, লাতভিয়া আমরা আরো যোগ্য দেশগুলিকে শীঘ্রই সম্পূর্ণ করতে কঠোর পরিশ্রম করছি এবং আইডি যাচাইকরণ সম্পূর্ণ করতে এবং সর্বাধিক অ্যাকাউন্টের স্তরে থাকি (আপনি সম্পূর্ণ পরিচয় যাচাইকরণ সম্পন্ন করে এটি করতে পারেন) আমাদের অভ্যন্তরীণ জালিয়াতি এবং সম্মতি-সম্পর্কিত মানদণ্ড পূরণের সাথে সাথে, অ্যাকাউন্ট স্বতন্ত্রতার সাথে সম্পর্কিত পদক্ষেপগুলি সহ কেবল একটি কোয়েনবেস অ্যাকাউন্ট আছে যদি আপনি স্বাক্ষরিত এবং যোগ্যতা অর্জন করেন (উপরে যোগ্যতা দেখুন), আপনি যদি সাইন ইন হন তবে আপনি অবিলম্বে ক্রিপ্টোটি উপার্জন করতে সক্ষম হবেন তবে আপনি উপার্জন করার বিকল্পটি দেখতে পাবেন না, দয়া করে আপনার অ্যাকাউন্টটি সেটআপ চালিয়ে যাওয়ার জন্য ব্যানারের নির্দেশাবলী অনুসরণ করুন। আপনি যদি ওয়েটলিস্টে যোগ করেন তবে আপনাকে অপেক্ষা তালিকা থেকে মুছে ফেলার জন্য যোগ্য হওয়ার জন্য আপনাকে যোগ্য হতে হবে। এটি জনপ্রিয় চাহিদার কারণে কিছু সময় নিতে পারে। কেন আমার উপার্জন মূল্য আপ এবং নিচে যান? আপনি একটি টাস্ক সম্পন্ন করার জন্য উপার্জন ক্রিপ্টোকুরের পরিমাণ অর্থ উপার্জনের সময় Cryptocurryrency এর ইউএসডি স্পট মূল্য উপর ভিত্তি করে। আপনি অর্জন করেছেন টোকেনের মোট সংখ্যা একই থাকে তবে ডলারের মানটি ক্রিপ্টোকুরের পরিবর্তনের দাম হিসাবে হ্রাস পেতে পারে। Coinbase উপার্জন সম্পর্কে আমি কিভাবে এই ইমেল বা সোশ্যাল মিডিয়া পোস্টটি জানি? এটি ডাবল চেক করার জন্য সর্বদা ভাল এবং আপনি যে ইমেল বা পোস্টটি দেখছেন তা নিশ্চিত করুন। Coinbase উপার্জন সামগ্রী আসলে Coinbase থেকে আসলে নিশ্চিত করার জন্য কয়েকটি উপায় এখানে রয়েছে। Coinbase আপনাকে তহবিল পাঠাতে হবে না Coinbase ইমেলগুলি সর্বদা No-rely@coinbase.com থেকে আসবে URL টি চেক করুন এটি আপনাকে COINBASE.com এ নির্দেশ করে যে কোনও ফিশিংয়ের প্রচেষ্টা বা আমাদের টিমের স্ক্যামগুলি যদি কোনও স্ক্যাম সম্মুখীন হয়, রেফারালগুলি আপনি নির্দিষ্ট উপার্জনের সুযোগগুলিতে অতিরিক্ত ক্রিপ্টো উপার্জন করতে পারেন যা একটি রেফারেল লিঙ্কের সাথে অন্য ব্যক্তিদের আমন্ত্রণে উপার্জন করে আপনি ক্রিপ্টো উপার্জন করেছেন যা শুধুমাত্র রেফারেল লিঙ্কের জন্য ক্রিপ্টো উপার্জন করুন যা আপনার রেফারেল লিঙ্কের মাধ্যমে প্রবেশ করুন এবং আপনার আমন্ত্রণটি গ্রহণ করুন (2) আছে, অথবা অন্যথায় খোলা আছে অতিরিক্ত শর্তাবলী উপার্জন অফারগুলি সীমিত, টোকেন সরবরাহ শেষ কোয়েনবসে তার নিজস্ব বিবেচনার ভিত্তিতে কোনও অফার প্রত্যাহারের অধিকার সংরক্ষণ করে। একবার এই অফারটি বাতিল করা বা প্রত্যাহার করা হয়, একটি আমন্ত্রণকারীরা এখনও সংশ্লিষ্ট সামগ্রী দেখতে সক্ষম হতে পারে তবে কাজগুলি সম্পন্ন করার জন্য ক্রিপ্টোকুরেন্স উপার্জন করবে না COINBASE COINBASE ASSENT ইস্যুকারীদের কাছ থেকে, যেমন যৌগিক হিসাবে উপলব্ধ করা হয় কোয়েনবস ব্যবহারকারী চুক্তির মধ্যে কোন দ্বন্দ্ব বা অসঙ্গতি থাকলে, কোইনবসে ব্যবহারকারী চুক্তি নিয়ন্ত্রণগুলি। ভৌগোলিক যোগ্যতা সম্পর্কে আরও জানুন। উপরোক্ত শর্তাবলী এবং শর্তাবলী coinbase থেকে হয়। আপনি এখানে তাদের দেখতে পারেন আমি আপনাকে যখন আপনি করতে পারেন সুপারিশ। এই উপার্জন ড্রপ চিরতরে শেষ না। আপনি প্রায়শই নিশ্চিত হন যে ইতিহাসটি কোয়েনবেসে দিয়ে ভবিষ্যতে আসার জন্য আরও বেশি গ্যভায় রয়েছে কারণ ইতিহাস নিজেই পুনরাবৃত্তি করতে থাকে। আপনার পড়ার জন্য ধন্যবাদ এবং বরাবর অনুসরণ করতে ভুলবেন না। ঈশ্বর আপনাকে আশীর্বাদ এবং সুস্থ থাকুন!

1
$ 0.00
Avatar for Utshobangladesh
3 years ago

Comments