Causes.cash: Now YOU get a Flipstarter! and YOU get a Flipstarter!

0 3
Avatar for Utshobangladesh
3 years ago

নতুন লোক হওয়া শক্ত। আপনার সীমানা অতিক্রম না করার সময় আপনি বন্ধু বানানোর জন্য যথাসাধ্য চেষ্টা করুন। বিসিএইচে সর্বশেষ 4 মাস সত্যিই আশ্চর্যজনক ছিল এবং এটি কীভাবে বিটকয়েনে ফিরে আসার বিষয়টি পূরণ করছে তা কথায় কথায় প্রকাশ করা শক্ত hard

আমি আমার প্রথম বিটকয়েনগুলি 1 ম অর্ধেকের পরে (নভেম্বরের '12 এর শেষের) কয়েক দিন পরে আটলান্টায় একটি মানিগ্রাম থেকে মন্টকে 1000 ডলার পাঠিয়েছিলাম bought টোকিওতে গক্সের পথ। কিভাবে সময় বদলেছে। আজ, ক্রেডিট কার্ড, একই দিনের ব্যাংক ট্রান্সফার, শারীরিক এটিএম, মার্চেন্ট টেলার এবং অবশ্যই (এবং সর্বদা হিসাবে) পিয়ার-টু-পিয়ারের মাধ্যমে বিটকয়েনগুলি কেনা যায়।

আমি 2 র্থ অর্ধিং (জুলাই '16) কখনও দেখিনি; ততক্ষণে, ব্লকস্ট্রিম হাইজ্যাকাররা ইতিমধ্যে পুরো বিটকয়েন লিগ্যাসি নেটওয়ার্ককে পঙ্গু করে দিয়েছিল এবং আমার মুখের মজাদার স্বাদ (কালো রঙের লাইকোরিসের মতো কিছু) রেখে দিয়েছিল। তবে 2020 আমাদের পিছনে অর্ধেক হয়ে গেছে; আমি আপনাকে বলব, এটি আবার 2012 এর মতো মনে হচ্ছে।

এই ফোকিনের লকডাউনের কমপক্ষে একটি ইতিবাচক ফলাফল রয়েছে; এটি আমাকে সময় দিয়েছে যে আমি দীর্ঘদিন ধরে বিটকয়েন উত্সগুলিতে গভীর ডুব নিতে চাইছিলাম; এবং ছেলে আমি কোড দিয়ে সাঁতার কাটিয়েছি, এটি প্রচুর ছিল! সমস্ত সম্প্রদায়ের আশ্চর্য পরিশ্রমী বিকাশকারীদের জন্য আন্তরিক ধন্যবাদ (সবচেয়ে বেশি শিক্ষামূলক ইউটিউব চ্যানেল পাওয়ার জন্য ক্রিস ট্রাউটনারকে বিশেষ ধন্যবাদ)।

বিটকয়েন আবার নতুন করে মনে হচ্ছে!

আগের চেয়ে বোল্ডার!

এবং .. প্রচুর ট্র্যাকশন রয়েছে!

আমি রেডি টু বিউ! এলডি বিসিএইচ!

সুতরাং .. বিটকয়েন নগদ সম্প্রদায়টি (আইএফপি একপাশে) অন্বেষণের 4 মাস পরে, এটি সত্যিই একটি উল্লেখযোগ্য অভিজ্ঞতা হয়েছে এবং আমি স্বাচ্ছন্দ্যে বলতে পারি যে আমি অবশেষে দেশে ফিরে এসেছি বলে মনে হচ্ছে। আমার কাছে প্রচুর প্রকল্প রয়েছে যা আমি অনুসন্ধান করেছি (গবেষণা, কোডিং, আলোচনা), বিশেষত "মোবাইল-ফার্স্ট" এবং "গোপনীয়তা" এর ক্ষেত্রগুলিতে; তবে আরও পরে। এই মুহুর্তে, আমি সেখানকার সমস্ত বিইউডিএলদের কাছে কল করতে চাই, যার নিজস্ব প্রকল্প রয়েছে, টেকসই সহায়তার সন্ধান করছে এবং তাদের আশা এবং স্বপ্ন বাস্তবায়িত হতে চাই।

প্ল্যাটফর্ম পূর্বরূপ - https://causes.cash

ডকুমেন্টেশন - https://docs.causes.cash

ওপেন সোর্স - https://gitlab.com/bchplease/causes.cash

কারণগুলি নগদ হ'ল আমি জানুয়ারীতে প্রথম প্রোটোটাইপ করা শুরু করেছি ideas ফ্লিপস্টার্টার ঘোষণার পরে আমি এটি সম্পর্কে @ জলত্যাগ_তত্ত্বের সাথে কথা বলেছি, তবে আমি কখনই এটিকে অগ্রসর করিনি, কারণ সেই দলটি লক্ষণীয়ভাবে কাজটি পরিচালনা করছে। তবে এটি এখন আমার কাছে স্পষ্টভাবে স্পষ্ট হয়ে উঠেছে যে ফ্লিপস্টার্টারের প্রাথমিক লক্ষ্য ছিল একাধিক নোড উন্নয়ন দলকে টেকসই অর্থায়নের মাধ্যমে আইএফপিকে পরাস্ত করা .. এবং ভাল, মিশন ACCOMPLISHED !!

কোনও উত্সর্গীকৃত তহবিল প্ল্যাটফর্মের জন্য কোনও তাত্ক্ষণিক পরিকল্পনা না নিয়ে, সম্প্রদায়ের অন্যান্য সমস্ত বিআইইউডিএলরা তাদের নিজস্ব প্রকল্পগুলির জন্য আবিষ্কার এবং অবদান (আর্থিক, শ্রম ইত্যাদি) সন্ধানের জন্য একটি সমাধান প্রস্তাব দিতে চাই। সংক্ষেপে, এটি আরও ফ্লিপস্টারদের জন্য একটি আবিষ্কারের প্ল্যাটফর্ম হতে পারে তবে আমি সংক্ষেপে ব্যাখ্যা করতে চাই যে কেন আমরা অল-অ-কিছুই নয় তার চেয়ে বেশি বিকল্পের প্রয়োজন।

আপনি যদি ওপেন কালেক্টিভের সাথে পরিচিত হন, তবে এটি কারণ দর্শানোর নগদ সম্পর্কে আমার দৃষ্টিভঙ্গি। বেশিরভাগ স্রষ্টা আজ প্যাট্রিয়ন ব্যবহার করছেন যা টেকসই উপার্জন আকর্ষণ করার এক দুর্দান্ত উপায়। তবে ওসিতে এটির একটি মূল বৈশিষ্ট্য নেই, এবং এটি হ'ল আর্থিক অ্যাকাউন্ট COUNT

আমার মতে, এটি বিশ্বকে সমস্ত আলাদা করে তোলে।

আমি এই নিবন্ধটি সংক্ষেপে রাখব, কারণ এটি কোনও প্রকারের ঘোষণা নয়, বরং আলোচনার আহ্বান; যাইহোক, আমি আমি প্ল্যাটফর্মের 5 কী বেনিফিট হিসাবে বিবেচনা করি তা হাইলাইট করতে চাই:

1. অর্থ কীভাবে আসে এবং কীভাবে তা ফেরত যায় তার আর্থিক স্বচ্ছতা।

2. 100% বিকেন্দ্রিত প্রযুক্তি সহ 100% মুক্ত উত্স।

৩. আপনার ডেটা আপনার দ্বারা পরিচালনা করা হয় (যেমন, মেমো প্রোটোকল), যখন প্ল্যাটফর্ম ডেটা স্বচ্ছভাবে আইপিএফএস এর অরবিটডিবিতে সঞ্চিত থাকে।

4. সমর্থনকারী সরঞ্জাম ও পরিষেবাদি দিয়ে চলমান প্রকল্প / প্রচার প্রচারের জন্য অনুকূলিত।

৫. নিয়মিতভাবে উন্নতি করতে এবং নতুন এবং উল্লেখযোগ্য প্রকল্পগুলি স্পনসর করার জন্য একটি সম্প্রদায় তহবিলের পুল, এটি ফরওয়ার্ড প্রদান করুন।

এবং 1 বোনাস: কোনও ফি নেই! চিরতরে! GoFundMe- স্টাইল ;-)

নিতো নগদ: নগদ কারণগুলির জন্য একটি কেস স্টাডি

https://causes.cash/@BCHPlease/nito-cash-07dd70f04162

আমি আমার নিজের ন্যাসেন্ট প্রকল্পটি নিতো ক্যাশ দিয়ে গুটিয়ে দেব যা এটির প্রথম বিকাশকারী পূর্বরূপের নিকটবর্তী (উঘ, সম্ভবত মাসের শেষের ??)। এটি প্রথমে ওয়েব-ভিত্তিক বার্নার ওয়ালেট হিসাবে নকশাকৃত হয়েছিল, প্রথমবারের মতো বিটকয়েন নগদ ব্যবহারকারীদের অন-বোর্ডিংয়ের সহজ উপায় হওয়ার প্রাথমিক উদ্দেশ্য সহ। যাইহোক, কয়েক মাসের ট্রায়াল-অর-ত্রুটির পরে, এটি এখন প্রথম "মোবাইল" ওয়ালেট হিসাবে স্থানীয়ভাবে নগদ সাফল্য সমর্থন করার বৈশিষ্ট্য অর্জন করেছে।

তবে ওখানে থামবে কেন? নিতোজেএস লাইব্রেরি এবং এসডিকে কোনও জাভাস্ক্রিপ্ট-ভিত্তিক অ্যাপ / ড্যাপকে সাধারণ প্লাগইন সহ বিটকয়েন নগদ গোপনীয়তা প্রোটোকলগুলিকে সমর্থন করার অনুমতি দেয়। তবে এটি ছিল সহজ অংশ (বেশিরভাগই ইতিমধ্যে সম্পন্ন), হার্ড অংশটি ছিল, সেরা অংশটি হল .. এর জন্য অপেক্ষা করুন .. গত সপ্তাহে, অবশেষে আমি নিতোজেএসকে ক্যাশফিউশন দিয়ে কাজ শুরু করার জন্য পেয়েছি। এখনও একটি নিখুঁত সমাধান নয় - এখনও একটি ডাব্লুআইপি যার জন্য ডেস্কটপ (বা ব্রাউজার) গেটওয়ের (টিওআর স্টাফগুলির জন্য) সহায়তা প্রয়োজন। আপনি খুব শীঘ্রই আপনার অ্যান্ড্রয়েড বা আইওএস ডিভাইস (গুলি) থেকে এবং ঘরে বসে ক্রোম বা সাহসী ওয়েব ব্রাউজার ব্যবহার করে ক্যাশফিউশন ব্যবহার করতে সক্ষম হবেন।

ঠিকাছে, এগুলো সব এখনকার জন্য..

চিয়ার্স!

এবং চ্যাট করা যাক!

নিচে আপনার মন্তব্য করুন.

কারণগুলি যাঁরা তাদের প্রকল্পগুলি এবং ধারণাগুলি সম্পর্কে রিয়েল-টাইমে আলোচনা করতে চান তাদের জন্য নগদ একটি নতুন স্ল্যাক ওয়ার্কস্পেস রয়েছে। আমি বিসিএইচএন স্লকেও আছি, তবে টেলিগ্রামে নেই (সুতরাং দয়া করে জিজ্ঞাসা করবেন না)।

ছবি আনপ্লেশের সৌজন্যে

1
$ 0.00
Avatar for Utshobangladesh
3 years ago

Comments