Amaury Séchet: Part 2

0 8
Avatar for Utshobangladesh
3 years ago

2020 অক্টোবর মঙ্গলবার, কাঁটাচামচ 26 দিন আগে

আমি কি এমন সত্যের জন্য জানি যে অ্যামুরি বিটকয়েন নগদকে প্রতিশ্রুত ভূমিতে নিয়ে যেতে চলেছে? না অবশ্যই না. তবে আমি মনে করি তিনিই আমাদের সেরা শট। এমনকি আমাদের একমাত্র শট।

আমাকে এই বলে শুরু করতে দাও যে আমি কারও শংসাপত্রের জন্য এখানে নেই। আমি অ্যামৌরির পাদদেশে উপাসনা করি না, তবে তাঁর প্রতি আমার প্রচুর শ্রদ্ধা রয়েছে, এ কারণেই আমি তাকে টেলিগ্রামে জিজ্ঞাসা করেছি, নভেম্বরে কী ঘটবে বলে তিনি মনে করেছিলেন।

তিনি আমাকে যে উত্তরটি দিয়েছেন তা হ'ল টিপিক্যাল অ্যামাউরি। তিনি বলেছিলেন যে "উদ্দেশ্যমূলকভাবে জানার উপায় নেই"।

অন্য কথায়, তিনি সত্যনিষ্ঠ হয়ে যাচ্ছিলেন, যা উভয়ই এই শিল্পের খারাপভাবে বেশি প্রয়োজন, এবং অ্যামৌরির কোনও কিছুর জন্য প্রায় যথেষ্ট ক্রেডিট পাওয়া যায় না।

অ্যামৌরি নিখুঁত নয়। তিনি যে ভুল করেছেন সে স্বীকার করতে তিনিই প্রথম হন। তবে আমি কখনই অ্যামৌরিকে ইচ্ছাকৃতভাবে অসাধু হতে দেখিনি, যা কিছু বিসিএইচ নেতার পক্ষে বলার চেয়ে বেশি। এমনকি আমাদের তহবিলাকারীর সন্দেহজনক প্রকৃতির কারণে ওকেকয়েনের কাছ থেকে অর্থ গ্রহণ করতে অস্বীকৃতি জানালেও আমরা তার সততার প্রমাণিত প্রমাণ পেয়েছি।

তবে আমি বুঝতে পারি যে একজন মহান নেতা হতে কেবল একজন সৎ লোকের চেয়ে বেশি লাগে না। তাই আমি নিজেকে জিজ্ঞাসা করে এটি কি লাগে? এবং আমি বুঝতে পেরেছিলাম যে দুঃখের সাথে এটি এমন একটি প্রশ্ন যা আমি নিজেকে আগে কখনও জিজ্ঞাসা করি নি। সম্ভবত কারণ আমি কখনই নিজেকে নেতৃত্বের সন্ধানের জন্য খুঁজে পাইনি। এ কারণেই আমি কখনই মাথা ঘামাইনি যে আমার রাষ্ট্রপতি কে বা আমার রাজ্য সিনেটর বা গভর্নর।

আমি তাদের কখনই বুঝতে পারি নি যারা তাদের অর্থ দান করেছেন, বা স্বেচ্ছাসেবীর সাথে প্রার্থী এবং তাদের প্রচারকে সমর্থন করেছেন কারণ আমি কখনই সেভাবে অনুপ্রাণিত হই না।

এমনকি আমার কর্মজীবন জুড়ে, আমি যাদের শ্রদ্ধা করি তাদের সাথে কাজ করার সময়, আমি বলতে পারি না যে এমন কোনও ব্যক্তির পক্ষে কাজ করার সৌভাগ্য আমার হয়েছে যা আমাকে সত্যই আমার সেরা হতে অনুপ্রাণিত করেছিল।

আমি কেবল নিজেকে দোষ দিতে পারি কারণ আমি সন্ধানী ছিলাম না, এবং বিটকয়েন নগদ না পাওয়া পর্যন্ত আমি কখনই এটি পাইনি found

আমার জীবনে প্রথমবারের মতো আমি নিজেকে নিজের সময় এবং অর্থ স্বেচ্ছাসেবীর সাথে একটি দলকে সমর্থন করতে এবং তাদের কারণকে স্বীকার করতে চাই এমনকি ব্যক্তিগত তৃপ্তির অনুভূতি ছাড়া আমার আর কিছু লাভ হয় না।

এটি রাখার আরেকটি উপায় হতে পারে যে আমি আবার আমার আবেগকে খুঁজে পেয়েছি, এবং সবচেয়ে বেশি দায়বদ্ধ ব্যক্তি হলেন অ্যামৌরি সাচেত।

আমি জানি কিছু লোক আমাকে অভিযোগ করেছেন যে তারা একটি ধর্মগ্রন্থে রয়েছে, তবে তারা ভুল। আমি অ্যামৌরিকে সমর্থন করি কারণ তিনি যা অর্জন করতে চাইছেন তাতে আমি বিশ্বাস করি, কারণ আমি বিটকয়েন ক্যাশ মিশনে তাঁর বিশ্বাস ভাগ করে নিই এবং আমি আত্মবিশ্বাসী যে তিনি বিটকয়েন ক্যাশের যোগ্য যে নেতা হতে পারেন।

তবে আমি কোনওভাবেই এখানে একজন অ্যামৌরি ক্ষমাবিদ হিসাবে অভিনয় করতে আসছি না। আমার যদি আমার ভুল স্বীকার করে তবে আমি প্রথম হই যে যদি অ্যামৌরি আমাকে ভুল প্রমাণিত করে ad তবে ততক্ষণ পর্যন্ত আমি যা করতে চাই তা হ'ল শব্দগুলির শব্দের মাধ্যমে আমি যা বিশ্বাস করি তার পক্ষে লড়াই করা, কিছু লোক সম্ভবত আপনি পড়তে চান না:

আমি বিটকয়েন নগদ খরগোশের গর্তে পড়ার আগে, আমি ভাবিনি যে আমার কোনও নেতার দরকার কারণ আমি জানতাম না যে লড়াই করার মতো কিছু আছে। এখন আমি করি.

আমি বিশ্বাস করি বিটকয়েন ক্যাশের সুযোগের উইন্ডোটি দ্রুত এগিয়ে আসছে এবং আমরা দীর্ঘ সময়ের জন্য এর মতো আর কোনও সুযোগ নাও পেতে পারি। যেহেতু বিশ্বজুড়ে সরকারগুলি নিজেকে জামিন দেওয়ার জন্য আরও বেশি পরিমাণে মুদ্রণ অবিরত করে চলেছে, সময় আসার সাথে সাথে আমাদের অবশ্যই বিটকয়েন নগদকে একটি কার্যকর বিকল্প হিসাবে পরিবেশন করার জন্য প্রস্তুত থাকতে হবে position

আমাদের এখন অবকাঠামো তৈরি করা দরকার। আমাদের বুঝতে হবে যে বিটকয়েন নগদ প্রচলিত আর্থিক ব্যবস্থার বিরুদ্ধে যুদ্ধে যাওয়ার প্রস্তুতি নিচ্ছে। এবং আমি আপনার সম্পর্কে জানি না, তবে আমি যদি যুদ্ধে যাচ্ছি তবে আমি এমন একজন জেনারেল চাই, যিনি আমাদের বিজয়ের দিকে নিয়ে যেতে পারেন।

আমি কোনও নেতাবিহীন একটি ব্যবস্থার অংশ হওয়ার আকাঙ্ক্ষাটি বুঝতে পারি, তবে আমার মনে হয় আপনি এটিকে সব ভুল দেখছেন। বিটকয়েন নগদ আমাদের নেতাদের বাছাই করার সুযোগ দিয়েছে কিন্তু এখনও আমাদের সার্বভৌমত্ব বজায় রাখে কারণ যে কেউ সর্বদা ইচ্ছামতো নেটওয়ার্ক ছেড়ে যেতে বা পুনরায় যোগদান করতে বেছে নিতে পারে।

বিটকয়েন নগদে কোনও কিছুই বাধ্য করতে বাধ্য করা হয় না, এবং নেতারা কেবল নেতা হন কারণ অন্যরা অনুসরণ করতে বেছে নেন। এবং আপাতত, আমি অ্যামৌরি অনুসরণ করতে পছন্দ করি।

আমি অ্যামৌরির পক্ষে কাজ করি না, তবে গত কয়েক বছর ধরে আমি তাঁর উপস্থাপনাগুলি যথেষ্ট দেখেছি, যথেষ্ট সাক্ষাত্কার শুনেছি, টুইটার এবং টেলিগ্রামে তার সাথে আমি যতবার কথাবার্তা করেছি তার উল্লেখ করার জন্য না আমি যদি তার জন্য কাজ করেছিলাম তবে এটির মতো কী হতে পারে।

আমি কল্পনা করি এটি এমন কারও পক্ষে কাজ করার সমতুল্য হবে যিনি জানেন যে কী করা উচিত এবং যা করা যতই কঠিন হোক না কেন এটি করতে ভয় পাচ্ছেন না।

আমাকে যদি আপনি অন্য একটি উদাহরণ দিতে। অন্য দিন আমি 2020 সেপ্টেম্বরের বিটকয়েন এবিসির স্বচ্ছতার প্রতিবেদনটি পড়েছি। এতে তারা উল্লেখ করেছে যে বিটকয়েন এবিসি সম্প্রতি তিনটি নতুন সফটওয়্যার বিকাশকারী নিয়োগ করেছে, সে একজন সেপ্টেম্বরে শুরু করেছিলেন, এবং আরও দু'জন যারা এই মাসে শুরু করেছিলেন। আমি সহায়তা করতে পারলাম না তবে এটি উত্সাহজনক সংবাদ হিসাবে দেখতে পেলাম এবং টেলিগ্রামে অ্যামৌরির কাছে এটি উল্লেখ করেছি। সম্ভবত আমি তথ্যের জন্য ফিশিং করছিলাম, এই আশা করে যে তিনি আমার কিছু জানেন না তবে তিনি যা বলেছিলেন তা হ'ল, "আমরা সাফল্যের পরিকল্পনা করেছিলাম।"

আমি যখন তার প্রতিক্রিয়াটি পড়ি তখন আমি হাসি ছাড়া সাহায্য করতে পারি না, কেবল তিনি যা বলেছিলেন তা সত্য বলেই নয়, কারণ তিনিও যথারীতি আমার থেকে এক ধাপ এগিয়ে ছিলেন।

এই সম্প্রদায়টিতে আমার সময়কালে, আমি অনেক স্মার্ট এবং উত্সাহী লোকের মুখোমুখি হয়েছি। প্রযুক্তি যতটা নিজেই, এই লোকেরা আমাকে ঘিরে ধরে রাখতে চেয়েছিল। তবে আপনারা কারও মত স্মার্ট, আমৌরির চেয়ে কেউ আমাকে আলাদা দৃষ্টিকোণ থেকে জিনিস দেখতে দেয়নি। আমি একবার টুইট করেছি যে বিটকয়েন নগদ সম্পর্কে আমি সবচেয়ে বেশি পছন্দ করি তা হ'ল এটি আমাকে কতটা ভাবিয়ে তোলে। ঠিক আছে, যদি এমন একজন ব্যক্তি আছেন যিনি আমাকে অন্য কারও চেয়ে আমার মস্তিষ্ক বেশি ব্যবহার করতে বাধ্য করেন, তবে এটি অ্যামৌরি।

এটি বোসো বিস্ফোরণের ধারণা, বা মৃত সমুদ্রের প্রভাব, বা ভুল তাত্ত্বিকদের বনাম দ্বন্দ্ব তাত্ত্বিকদের সাথে আমার পরিচয় করিয়ে দেওয়া হোক না কেন, আমার মনে হয় আমি সর্বদা এমন কিছু দরকারী শিখছি যা আমি চেষ্টা করতে পারি এবং নিজের কাজে যুক্ত করতে পারি।

মূলত, আমি মনে করি যে অ্যামৌরি হ'ল এমন একজন ব্যক্তি যা শোনার পক্ষে উপযুক্ত এবং আমি জানি যে আমি এইভাবে অনুভব করতে একা নই:

"কয়েক ডজন এবং কয়েক ডজন স্টার্ট আপগুলিকে নিরীক্ষা করে এমন একটি প্রযুক্তি নিরীক্ষক হিসাবে আমার নির্ণয়টি হ'ল যে অ্যামৌরি সাচিট সেই সিটিও যা আপনার প্রায়শই সামর্থ্য নয় I've আমি কয়েক ডজন এবং কয়েক ডজন সিটিও'র সাথে দেখা করেছি We আমরা সর্বোচ্চ পারসেন্টাইলের কথা বলছি সর্বাধিক প্রতিভাবান মানুষ two দুটি ফ্রন্টে প্রতিভাবান Bas মূলত স্মার্ট, এবং জিনিসগুলি সম্পন্ন করে both উভয়ের সংমিশ্রণটি পাওয়া খুব বিরল। "

- জোয়ানস ভারমোরেল, সিইও এবং লোকাদের প্রতিষ্ঠাতা

স্মার্ট, এবং জিনিসগুলি সম্পন্ন করে। কে এইরকম কারও সাথে কাজ করতে চাইবে না, বিশেষত যদি সেই ব্যক্তিটিও সৎ এবং নির্ভীক হয়?

তবে আরও একটি জিনিস আছে।

অন্য সব কিছুর পাশাপাশি, অ্যামৌরির সাথে আমরা এমন একজনের কথা বলছি যিনি কী করছেন তার প্রতি আবেগের সাথে বিশ্বাস করে, কোনও প্রকল্পে যত বেশি তারা পাবে তা নিয়ে কাজ করে। আমরা এমন কোনও ব্যক্তির কথা বলছি না যার স্বপ্ন একটি নতুন রেস্তোঁরা খোলা, বা একটি নতুন ধরণের গাড়ি সংস্থা তৈরি করা, এমনকি একটি বিকেন্দ্রীভূত বিশ্ব কম্পিউটার।

অ্যামৌরির লক্ষ্য হ'ল এক নতুন ধরণের অর্থ তৈরি করা যা বিশ্বকে আরও বৃহত্তর অর্থনৈতিক স্বাধীনতা আনতে পারে এবং সভ্যতা পরিবর্তন করতে পারে যা আমরা জানি।

কেউ সম্প্রতি টেলিগ্রামে পরামর্শ দিয়েছিলেন যে আমার মতো লোকেরা কীবোর্ড যোদ্ধাদের চেয়ে বেশি কিছু নয়, কেবল আর একজন লার্পার যিনি নিবন্ধ লেখেন এবং কেবল অর্থনৈতিক স্বাধীনতার সমর্থনের ভান করেন। এবং একটি ডিগ্রি তারা সঠিক। আমি এমন কেউ, যিনি অনামী অবতারের আড়ালে লুকোতে পছন্দ করেন যাতে এই বিটকয়েন নগদ জিনিসটি যদি কার্যকর না হয় তবে আমি সহজেই আমার স্বাভাবিক জীবনে ফিরে আসতে পারি এবং কোনও সম্ভাব্য প্রতিক্রিয়া মোকাবেলা করতে পারি না।

তবে অ্যামৌরির ক্ষেত্রে তা নয়। তিনি কোনও অবতারের আড়ালে লুকেন না, উপস্থাপনা দেওয়ার সময় তিনিই সেই লোক যাকে আপনি মঞ্চে একটি কালো এবং হলুদ অ্যানাপ্যাপ হুডিকে দুলতে দেখেন।

বিটকয়েন নগদ হ'ল তাঁর সৃষ্টি, এবং এই প্রকল্পের সাথে তার নাম এবং খ্যাতি যুক্ত হওয়ার ভয় নেই।

অনেক উপায়ে আমি বিশ্বাস করি যে তিনি বিটকয়েন নগদ সম্পর্কে যা কিছু রয়েছে তার মূর্ত প্রতীক, কাজের প্রমাণের ধারণা নিয়ে নির্মিত একটি সিস্টেম system আমরা যদি তিন বছর ধরে তার কাজ প্রমাণিত করে কাউকে সঠিকভাবে উত্সাহিত করতে না পারি, তবে এই নেটওয়ার্কটি তৈরি এবং রক্ষণাবেক্ষণের জন্য যিনি সবচেয়ে বেশি কৃতিত্বের অধিকারী তিনি আমাদের সবাইকে এত প্রিয়, আমরা যে সংস্কৃতিটি তৈরি করছি সে সম্পর্কে কী বলে? এমন একটি সিস্টেমের কথা কল্পনা করুন যেখানে খনি শ্রমিকরা পরবর্তী ব্লকটি সন্ধানের জন্য সম্পদ ব্যয় করে, কিন্তু তারা যখন তা করে, তত্ক্ষণাত পুরষ্কারের পরিবর্তে তাদের মামলা করা এবং অনুদানের জন্য ভিক্ষা করা উচিত। এটি এমন শৃঙ্খল নয় যা আমি খনিতে চাই।

আমি যেমন শুরুতে বলেছিলাম, আমার কোনও ধারণা নেই যে আমৌরি আমাদের প্রতিশ্রুতিবদ্ধ জমিতে নিয়ে যেতে পারে কিনা। তবে আমি বিশ্বাস করি যে বিটকয়েন নগদ প্রাপ্য তার নেতৃত্বের মতো সমস্ত গুণ রয়েছে the তিনি সৎ, সাহসী, স্মার্ট, জিনিসগুলি সম্পন্ন করেন এবং তিনি মিশনে বিশ্বাসী। আসুন আমরা আমাদের নিজস্ব কারও সাথে লড়াই করা বন্ধ করি, যিনি আপনার উপরে কোনও ক্ষমতাও রাখেন না এবং যারা করেন তাদের বিরুদ্ধে লড়াই করার জন্য একসাথে কাজ করুন।

পড়ার জন্য আপনাকে ধন্যবাদ.

আরও নিবন্ধ:

https://read.cash/@Cain/amaury-sechet-part-1-d5fd9545

https://read.cash/@Cain/my-interview-with-deadalnix-1a2afa0e

https://read.cash/@Cain/transcript-of-amaury-sechet-presenting-at-the-bitcoin-cash-city-conferences-9519-721c53cf

https://read.cash/@Cain/the-benevolent-dictator-b531593d

https://read.cash/@Cain/bitcoin-cash-as-a-protest-movement-615d8a26

https://read.cash/@Cain/running-diary-of-joel-valenzuelas-interview-of-amaury-sechet-4ed50abc

1
$ 0.00
Avatar for Utshobangladesh
3 years ago

Comments