Amaury Séchet: Part 1

0 8
Avatar for Utshobangladesh
3 years ago

সোমবার, 19 ই অক্টোবর, 2020, কাঁটাচামচ 30 দিন আগে

কেন এত লোক অ্যামোরিকে এত কম মনে করে? আমি বুঝতে এটি অসুবিধে হয়।

কারও মতে, বিটকয়েন ক্যাশকে বিবেচনায় নিয়ে তাঁর সেরা আগ্রহ নেই। আবার কেউ কেউ বলেন যে তিনি বিসিএইচ নেটওয়ার্ককে জিম্মি করে রেখেছেন, বা দরজা থেকে বের হওয়ার পথে তিনি যতটা ক্ষতি করতে চান তার চেষ্টা করছেন।

একজন ব্যক্তি টুইট করেছেন যে নতুন কয়েনবেস নিয়মের সক্রিয়করণটি এবিসিকে "কেবলমাত্র কিছুক্ষণ অপেক্ষা করতে হবে এবং তারপরেই হাইপ তৈরি করতে উত্সাহিত করবে।"

আপনি কখন অ্যামৌরির হাইপ কিছু দেখেছেন?

গত তিন বছর ধরে এবিসি নেটওয়ার্ক তৈরি এবং রক্ষণাবেক্ষণের দিকে মনোনিবেশ করেছে। আমার কাছে মনে হয় এটা ঠিক যে গ্রহটির চেয়ে কারও কারও কাছে বিটকয়েন নগদকে স্কেল করতে কী হবে তা সম্পর্কে অ্যামৌরি আরও জানেন fair আপনি যদি ভাবেন যে অন্য কেউ আছেন তবে আমি শুনতে খুব পছন্দ করব যে সে কে হতে পারে।

এবং তাঁর দক্ষতার উপর ভিত্তি করে অ্যামৌরি আমাদের যা বলেছে তা হল এই কাজটি সম্পন্ন করার জন্য কিছু ফ্লিপস্টার্টার প্রচারণার চেয়ে অনেক বেশি সময় লাগবে। তিনি এটি বলছেন না কারণ তিনি মনে করেন এটি আমরা শুনতে চাই। তিনি এটি বলছেন কারণ তিনি জানেন যে এটি সত্য।

অ্যামৌরি তার সুনামকে লাইনে রাখছে না এবং এই সমস্ত বিরোধীদের সামনে তার দৃ by় বিশ্বাসের সাথে দাঁড়িয়ে আছে যাতে সে "কিছুক্ষণ অপেক্ষা করতে পারে এবং তারপরেই হাইপ তৈরি করতে পারে।"

তার এক সাক্ষাত্কারের সময়, জোয়েল ভ্যালেনজুয়েলা অ্যামৌরিকে সাহসী বলে বর্ণনা করেছেন, তবে আমি মনে করি না যে খনিজদের তাদের ৮০% কয়েনবেস পুরষ্কার হস্তান্তর করার জন্য বোঝানোর চেষ্টা করা হয়েছিল যাতে তিনি জোয়াল যে ধরণের সাহসীতার কথা উল্লেখ করছিলেন তা তাঁর থাম্বগুলিকে গুঁজে দেওয়ার আশেপাশে বসে থাকতে পারেন।

সাহসী হ'ল স্থানটিতে কেউ না থাকায় এবং নিজেই বিটকয়েন যিশুকে বলে দিচ্ছেন যে বিটকয়েনের বড় বড় ব্লকগুলি সক্রিয় করার চেষ্টা করা লোকেরা জিনিসগুলি ধুয়ে নিচ্ছে এবং তার ঠিক পরেই প্রমাণিত হয়। কী সাহসী তা বলছে এবং এটিকে চুদুন এবং নিজেই করুন এবং একটি ঝাঁকুনি বাজেট ছাড়া কিছুই না করে বহু মিলিয়ন ডলারের নেটওয়ার্ক তৈরি করছেন। আপনি যখন ক্রমাগত ফেসবুকে আপনার চাকরিতে চলে যেতে এবং ফিরে যেতে বলতেন তখনও কী সাহসী তা বিটকয়েন নগদ দ্বারা দাঁড়িয়ে থাকে।

"আপনি কীভাবে তাদের উপর আপনার ধারণাগুলি জোর করার প্রস্তাব দিচ্ছেন?"

"আমি জোর করে বা জোর করে বলার প্রস্তাব দিই না who যারা আমাকে চায় তারা আমার কাছে আসবে।"

- আয়না র্যান্ডের দ্য ফাউন্টেনহেড

আমি বলছি না যে অ্যামুরি হল হাওয়ার্ড রোয়ার্ক। হাওয়ার্ড রোয়ার্ক একটি উপন্যাসের একটি কল্পিত চরিত্র।

আমি যা বলছি তা হ'ল অ্যামৌরি কারও জন্য কিছু জোর করছে না। কারও কারও কাছে এককভাবে হাইজ্যাক বিটকয়েন নগদ করার ক্ষমতা নেই এবং যদি কেউ তা করে থাকে তবে আমরা সম্ভবত সবাই বাসায় চলে যেতে পারি। কিন্তু অ্যামৌরি যা করছে তা হ'ল তার শক্তি দেখার পক্ষে যতটা সম্ভব লোককে তার দৃষ্টি দেখতে এবং সমর্থন করতে পারে lead

আপনি হয়ত ভাবেন যে অ্যামৌরি sensকমত্য তৈরি করতে ব্যর্থ হয়েছে, তবে ভিন আরমানি একবার বলেছিলেন, এটি একটি অসীম খেলা। অমোরী একটি ধারণাটিকে ঘিরে যে বিষয়ে আপনি একমত নন সেটিকে নিয়ে buildকমত্য তৈরির চেষ্টা করা হচ্ছে তার অর্থ এই নয় যে তিনি conকমত্য তৈরি করছেন না।

তিনি কেবল সহজ রুটটি বেছে নেওয়া পছন্দ করছেন না, কারণ তিনি তার দৃic়বিশ্বাসের সামনে দাঁড়াতে এবং সংখ্যাগরিষ্ঠদের বিরুদ্ধে যেতে ভয় পান না। আপনি তাঁর সাথে একমত হন বা না করেন, আপনাকে অনেক কিছু স্বীকার করতে হবে। এটা পরিষ্কার যে তিনি অন্যকে খুশি করার জন্য এটি করছেন না। তিনি এটা করছেন কারণ তার সততা আছে।

"আপনি আমার জন্য কেন এমনভাবে যুদ্ধ করছেন?" রওর জিজ্ঞাসা করলেন।

"কেন আপনি একজন ভাল স্থপতি? কারণ আপনার ভাল কিছুর কিছু নির্দিষ্ট মান আছে এবং সেগুলি আপনার নিজের এবং আপনি তাদের পাশে দাঁড়ানো I আমি একটি ভাল হোটেল চাই, এবং আমার ভাল কিছুর কিছু মান আছে এবং তারা ' আমার নিজস্ব, এবং আপনিই সেই ব্যক্তি যিনি আমাকে যা চান তা দিতে পারেন And এবং আমি যখন আপনার পক্ষে লড়াই করি, তখন আমার পক্ষে - আমি যখন আপনি কোনও বিল্ডিং ডিজাইন করেন তখন ঠিক কী করছেন। আপনি কি মনে করেন যে অখণ্ডতা শিল্পীর একচেটিয়া? এবং কী ঘটনাক্রমে, আপনি কি সততা বলে মনে করেন? আপনার প্রতিবেশীর পকেট থেকে ঘড়ি না নেওয়ার ক্ষমতা? না, এটি এতটা সহজ নয় If যদি সবই থাকত তবে আমি 'আমি বলি মানবতার পঁচানব্বই শতাংশ সৎ, ন্যায়পরায়ণ পুরুষ ছিলেন। কেবল আপনি দেখতে পাচ্ছেন যে এগুলি নয় Inte আন্তরিকতা হ'ল একটি ধারণার পাশে দাঁড়ানোর ক্ষমতা That এটি ভাববার ক্ষমতাটিকে অনুমান করে Th চিন্তাভাবনা কিছুতেই হ'ল না' bণ নেবে না বা মহিমা দেওয়া হবে। এবং তবুও, যদি আমাকে মানবসমাজের জন্য একটি প্রতীক বেছে নিতে বলা হয় যেমনটি আমরা জানি, তবে আমি ক্রস বা leগল বা সিংহ এবং এককন্যা পছন্দ করতাম না I'd আমি তিনটি সোনার বল বেছে নেব। " এবং রোরাক তার দিকে তাকাতে গিয়ে তিনি যোগ করেছেন: "চিন্তা করবেন না They এরা সবাই আমার বিরুদ্ধে But কিন্তু আমার একটি সুবিধা আছে: তারা কী চায় তা তারা জানে না I আমি কি করি" "

- ফাউন্টেনহেড, আইন র্যান্ড Rand

আপনি যদি ভাবেন যে অ্যামুরি বিটকয়েন নগদ সম্পর্কে যত্নশীল না হন তবে আপনি যথেষ্ট মনোযোগ দিচ্ছেন না। আমি যুক্তি দেব যে আর কোনও আত্মা নেই যিনি বিটকয়েন নগদ সম্পর্কে তার চেয়ে বেশি চিন্তা করেন। আপনি যদি গেমটিতে ত্বক নিয়ে কথা বলতে চান, এই ব্যক্তি জীবনের শেষ তিন বছর এই প্রকল্পটিকে সফল করে তুলতে ব্যয় করেছেন যতক্ষণ না সময়ে সময়ে সমস্যাগুলি কতটা কঠিন হয়ে উঠুক less

তবে তিনি বুঝতে পারেন যে তিনি একা এটি করতে পারবেন না।

আপনি কি ভাবেন যে সে এই সমস্ত ঘন্টা বিসিএইচ সম্পর্কে কথাবার্তা, উপস্থাপনা এবং পডকাস্ট করতে ব্যয় করেছে কারণ সে যত্ন করে না?

অ্যামুরি দ্রুত পাকানোর চেষ্টা করছে না। তিনি সেই মানুষ হওয়ার চেষ্টা করছেন যিনি একদিন বিশ্বের সেরা অর্থ উপার্জনের কৃতিত্ব হতে পারে।

আপনি অমোরিকে অভিযোগহীন হিসাবে অভিযুক্ত করতে পারেন। আপনি ভাবতে পারেন তিনি ভাল বা বন্ধুত্বপূর্ণ নন। এমনকি আপনি বিসিএইচ-তে সাম্প্রতিক কিছু সমস্যার জন্য তাকে দোষও দিতে পারেন, তবে আপনি যদি ভাবেন যে তিনি নতুন কয়েনবেস নিয়মটি নিখুঁতভাবে বিদ্বেষের বাইরে রেখেছেন, বা তিনি এটিকে চারপাশে পাউরুটি সংগ্রহ করার এবং একটি বেতন পরীক্ষা সংগ্রহ করার সুযোগ হিসাবে ব্যবহার করার চেষ্টা করছেন, আমি ডন না তোমাকে কী বলব জানি না।

সব কিছু বলার পরেও, আমি জানি যে আমার সাথে একমত না হওয়া বেশিরভাগ লোকই দুষ্কর নয়। আমি জানি তারা বিশ্বাস করে যে তারা সঠিকভাবে আছে, তারা সত্যই with এবং যদিও আমি people লোকদের কাউকে তাদের মন পরিবর্তন করার জন্য বোঝাতে সক্ষম না করতে পারি, তবে আমি যা জানি তা হ'ল সেখানে অন্যরা আছেন যারা জিনিসগুলি দেখেন ঠিক তেমনই করেন। এই লোকদের জন্য আমি লিখছি

1
$ 0.00
Avatar for Utshobangladesh
3 years ago

Comments