#Memories of 2 Friends (just for fun)don't avoid this story

0 14
Avatar for TrinaRahman01
3 years ago

#স্মৃতিচারণ

ফ্রেন্ডসার্কেলে ২ ফ্রেন্ডকে প্রেম করতে হ্যাল্প করতে তাদের নিয়া কুমিল্লা শহরের কোনো এক জায়গায় ঘুরতে গেছি। আমি আর স্মৃতি তাদের প্রেমটা শুরু করাতে চাই, তাই গেছি। সেই জায়গায় যাওয়ার পর পূর্ব পরিকল্পনা অনুযায়ী প্রথম ধাপ প্রোপ্রজ করা। আমার আর স্মৃতির ধারণা আমাদের মেয়ে বান্ধুবির reaction অনেক ভয়ানক হবে। কিন্তু আমাদের ধারনা ভুল প্রমাণিত হয়ে সে আমাদের ছেলে বন্ধুকে হাসি মুখে Accept করে ফেললো। যায় হোক আমরা অনেক খুশি। তাই তাদের একা প্রাইভেট টাইম দিলাম। আমরা ২বান্ধুবি অভলা প্রাণীর মতো অচেনা জায়গায় বসে রইলাম। মিনিট ১০য়েক পরে অই ২দুই প্রাণীকে আমরা আর দেখতে পারলাম না। কলেজ ফাঁকি দিয়ে ওদের প্রেম লাগাইতে আসছি। কিন্তু এই দুই প্রাণী আমাদের ফেলে কই চলে গেলো। পরলাম মারাত্মক টেনশনে। তারপর ফোন দিলাম আমাদের প্রাণ প্রিয় বন্ধু বললো ১০মিনিটে আসবে। কিন্তু ১ঘন্টায় ও আসাএ নাম নাই🐸। অতিরিক্ত ফোন দেওয়ার কারনে ফোনটাও অফ করে দিছে। রাগে দুঃখে হাটতে থাকলাম অচেনা রাস্তায়,, রাস্তা না চিনার কারনে অনেক ভয়ে ছিলাম। কিন্তু কোনো রিক্সা বা অটোতে উঠি নি। এক, ভাড়া কম বাসায় আসতে হবে। আবার যদি বলি রাস্তা হারাইয়া ফেলছি, তাহলে যদি আমাদের গলা কেটে ফেলে। বিয়া করলাম না, নাতি নাতনির মুখ দেখি নি। এখনি মইরা গেলে ত্ব সব স্বপ্ন শেষ। 😕.. তাই কিছু জিনিস আসার সময় নোটিশ করছি ওই গুলা দেখে আল্লাহর অসীম রহমতে আগাইছি। তারপর অনেক টা পথ হাটার পর সামনে পরলো আমাদের এক কলেজমিট। অরে পাইয়া আমাদের দুজনের প্রাণ পাইলাম। ওরে পাইয়া সবটা বললাম সে কিছু টাকা আর একটা রিক্সায় করে আমাদের ভিক্টোরিয়া ডিগ্রি কলেজে নামায় দিতে বলছে। তারপর বাসায় আসলাম। 😐

তারপর থেকে অই দুই হারামির সাথে আর কোথাও যাই নি। 🐸🐸

#Memories :

In the circle of friends, I went to a place in Comilla to help 2 friends to fall in love. I want Smriti to start their love, so I left. After going to that place, the first step is to propose according to the previous plan. My and friend Sriti's idea is that the reaction of our girlfriend will be very terrible. But our idea proved to be wrong and he accepted our boy friend with a smile. Anyway, we are very happy. So I gave them private time alone. We sat in an unfamiliar place like two girlfriends. After 10 minutes, we could no longer see the two animals. I am coming to make love to them by cheating in college. But where did these two animals leave us?I was in severe tension. Then I called our dear friend said he will come in 10 minutes. But there is no name in 1 hour. He also turned off the phone due to giving extra phone. I kept walking on the unknown road in anger and sadness, I was very scared because I didn't know the road. But did not get on any rickshaw or auto. One, the rent will come down to the house. Again, if we say we are losing the road, then if we cut our throats. I didn't get married, I didn't see my grandson's face. Now all the dreams are gone. ..So I am noticing when some things come, I have seen those gula and I have moved towards the infinite mercy of Allah. Then after walking for a long time, one of our college mates came in front. Hey, we both got our lives. I told him everything and he told me to take some money and a rickshaw to take us to Victoria Degree College. Then I came home. 😐 Since then I haven't gone anywhere with these two bastards. 🐸🐸

THANK YOU ALL

IF ANYONE LIKE MY STORY, PLEASE

#SUBSCRIBE

#COMMENT &

#LIKE

💜💜💜💜

A good comment from you can increase my interest in writing..stay with me and my articles.

💜Be happy & Be healthy💜

2
$ 0.00
Avatar for TrinaRahman01
3 years ago

Comments