আপনি কি মার্কিন যুক্তরাষ্ট্র থেকে এসেছেন? আপনি কি এখনও নগদ অ্যাপ ব্যবহার করছেন? তোমার উচিত!

0 6
Avatar for Tonusree
3 years ago

নগদ অ্যাপ কী?

নগদ অ্যাপটি মূলত এর নাম দ্বারা বর্ণিত। নগদ অ্যাপ্লিকেশন এমন একটি অ্যাপ যা আপনি প্লে স্টোর বা অ্যাপল স্টোর থেকে ডাউনলোড করতে পারেন। সহজ কথায়, নগদ অ্যাপ আপনাকে ব্যক্তি বা এমনকি সংস্থাগুলির মধ্যে অনায়াসে অর্থ প্রেরণের অনুমতি দেয়।

সাইন আপ বোনাস?

আপনি যখন আমার রেফারেল কোড এলভিবিজেডআরজিকিউ ব্যবহার করে নগদ অ্যাপের সাথে সাইন আপ করেন আপনি যে কোনও একটিতে আপনার প্রথম $ 5 অর্থ প্রদানের পরে আপনি $ 5 পাবেন। আপনি সাইন আপ এবং আপনার সাইন আপ বোনাস পাওয়ার পরে আপনার নগদ অ্যাপ আইডি পোস্ট করুন যাতে আমি আপনাকে টিপস দিতে পারি!

দ্বিতীয় বোনাস সম্পর্কে জানতে আরও পড়ুন!

নগদ অ্যাপের জন্য যোগ্য কে?

নগদ অ্যাপ সম্পর্কিত দুঃখজনক বিষয় হ'ল এটি কেবলমাত্র মার্কিন যুক্তরাষ্ট্রে উপলব্ধ। নগদ অ্যাপ ব্যবহার করার জন্য আপনাকে অবশ্যই যুক্তরাষ্ট্রে থাকতে হবে। আশা করি ভবিষ্যতে নগদ অ্যাপ এর একদিন এর সীমানা প্রসারিত করবে।

আপনি নগদ অ্যাপ দিয়ে কী করতে পারেন?

আপনি নগদ অ্যাপের সাহায্যে বেশ কয়েকটি কাজ করতে পারেন। আপনি বন্ধু এবং পরিবারের কাছে অর্থ প্রেরণ করতে পারেন। আপনার নিজের ডেবিট কার্ডকে সুরক্ষিত করতে অনলাইন ক্রয়ের জন্য নগদ অ্যাপের ডিজিটাল ক্রেডিট কার্ড ব্যবহার করুন। আপনি বন্ধুরা এবং পরিবারের কাছ থেকে অর্থ প্রদান করতে পারেন। আপনি নিম্নলিখিতগুলিও করতে পারেন ...

বিটিসি বিটকয়েন

হ্যাঁ, আপনি বিটকয়েন কিনে বিক্রি করতে পারবেন! আপনি বিটকয়েনও প্রেরণ এবং গ্রহণ করতে পারেন।

স্টক

আপনি স্টক মার্কেটে $ 1 এর সাথে সামান্য পরিমাণে বিনিয়োগ করতে পারেন সীমিত সময়ের জন্য যখন আপনি এক as 1 এর মতো কম বিনিয়োগ করেন নগদ অ্যাপ আপনাকে যে শেয়ারটি বিনিয়োগ করেছিল তার আরও 5 ডলার দেবে।

শক্তি বৃদ্ধি?

আপনি যখন প্রতিদিন ব্যয়ের জন্য নগদ অ্যাপ ব্যবহার করেন আপনি ওয়েন্ডির মতো এলোমেলো খুচরা বিক্রেতাদের কাছ থেকে পাওয়ার আপগুলি সক্রিয় করতে পারেন এবং যখন আপনি স্বয়ংক্রিয়ভাবে অর্থ প্রদান করেন তখন আপনার অর্ডার থেকে 10% ছাড় পেতে পারেন। তারা বিভিন্ন পাওয়ার উত্স অফার করে যা আমি সততার সাথে কখনও ব্যবহার করেছি বা ব্যবহারের প্রয়োজন রয়েছে।

তবে এটি পরীক্ষা করে দেখার মতো, বিশেষত যদি তারা আপনার ঘন ঘন এমন কোনও জায়গার জন্য পাওয়ার আপ সরবরাহ করে।

আমার চূড়ান্ত চিন্তা!

আমি কয়েক বছর ধরে নগদ অ্যাপ ব্যবহার করছি। আমি যতক্ষণ মনে করতে পারি সে হিসাবে নগদ অ্যাপের বৈশিষ্ট্য হিসাবে বিটকয়েন। আমি বিশ্বাস করি স্টক বিভাগটি আরও নতুন। সেই বৈশিষ্ট্যটি কখন যুক্ত হয়েছিল তা আমি নিশ্চিত নই।

স্টক মার্কেট খুললে আমি আগামীকাল সকালে স্টকের জন্য আমার লেনদেনটি নির্ধারিত করেছিলাম। আমি এই সংস্থা সম্পর্কে পুরোপুরি জানি না তবে ওহে আমার একটি শালীন অনুভূতি রয়েছে। সর্বোপরি এটি $ 1 বিনিয়োগের জন্য আমি $ 6 বিনিয়োগ করেছি। আমি আসলেই অভিযোগ করতে পারি না

নগদ অ্যাপটি কেবল আমেরিকা যুক্তরাষ্ট্রের মধ্যে সীমাবদ্ধ তা আমি পছন্দ করি না। আমি সীমানা সরানো এবং সমস্ত দেশের জন্য সমান অ্যাক্সেস চাই। আমি বিটিসি বিটকয়েন পাশ দিয়ে বিল্ট দিয়ে পেমেন্ট সিস্টেম অ্যাক্সেসের পক্ষে পছন্দ করি।

আমি সহজে স্টকগুলিতে বিনিয়োগ করতে সক্ষম হওয়ার ভক্ত। আমি এখন পর্যন্ত ফ্রি স্টকের ভক্ত। আপনি যখন আমার রেফারেল কোডটি ব্যবহার করেন তখন আমাকে st 5 মূল্যের মূল স্টক এবং 5 ডলার সাইন আপ বোনাস অনুমোদন করতে হবে appro LVBZRGQ

আমি বিশ্বাস করি যে এটির মতো অ্যাপগুলি ভবিষ্যতে ট্রেন্ড হতে পারে। নগদ অ্যাপ সম্ভবত কোনও সময়ে পেপালের সাথে প্রতিযোগিতা করতে পারে। পরের বার পর্যন্ত, পড়ার জন্য আপনাকে ধন্যবাদ, Godশ্বরের আশীর্বাদ এবং সুস্থ থাকুন!

0
$ 0.00
Avatar for Tonusree
3 years ago

Comments