তুমি

0 14
Avatar for Tonmoy13
3 years ago

"তোমাকে ছাড়া বাঁচবো না" কথাটা তুমি হাজার বার বলেছো। তবে বাঁচতে পারছি না আমি!

তুমি ঠিকই বেঁচে আছো! আমিও বেঁচে আছি!

তোমার আর আমার মধ্যে বেঁচে থাকার পার্থক্য কি জানো?

তুমি অন্য কাউকে নিয়ে ভালো ভাবে বেঁচে আছো, আর আমি তোমার স্মৃতি গুলো নিয়ে মরার মতো বেঁচে আছি!

তুমি একবার জানতে চেয়েছিলে ভালবাসা রঙ কি?

বলেছিলাম " ভালবাসার রঙ হয় নাকি? ভালবাসাকে আমরা যেমন রাঙাতে চাই তেমন রঙ ধারণ করবে!"

তোমার জবাব ছিল "ভালবাসার রঙ নীল "!

নীল রঙ বিষাক্ত! ভালবাসার নামে তুমি আমার জীবন বিষাক্ত করে দিয়ে গেলে!

আর তোমার জীবন টা সাজিয়ে নিয়েছো অন্য আরেক রঙে!

শুনেছি কষ্টের রঙও হয় নাকি নীল!

তুমি চলে যাওয়ার পর ভালবাসার রঙ আর কষ্টের রঙ একি হয়ে দাঁড়ালো!

আচ্ছা তুমি কি আগে থেকেই ঠিক করে রেখেছিলে ছেড়ে যাবে?

এতো রঙ থাকতে তুমি কেন বা নীল রঙ ভালবাসার রঙে নাম দিলে?

তোমার দেওয়া ভালবাসার নীল রঙ আমার শরীরে ধীরে ধীরে ছড়িয়ে গেল ! বিষে নীল হয়ে গেল!

এই যে তোমার বলা " তোমাকে ছাড়া বাঁচবো না " কথাটা এখন আমার মাঝে সত্য হলো!

3
$ 0.00
Avatar for Tonmoy13
3 years ago

Comments