Trezor One White?

0 2
Avatar for TigerApon
3 years ago

ট্রেজার ওয়ান হোয়াইট বা ব্ল্যাক কী?

এই প্রশ্নের উত্তর দিতে আমাদের প্রথমে আমার প্রিয় বিষয় সম্পর্কে কথা বলা শুরু করতে হবে ... হ্যাঁ, আপনি অনুমান করেছেন! ক্রিপ্টো! অনলাইনে কীভাবে ক্রিপ্টো করা যায় বা অনলাইনে অর্থোপার্জনের অন্যান্য উপায়গুলি নিয়ে আমি নিয়মিত কথা বলছি। আমি ভেবেছিলাম যে সময়টি প্রায় আমি খুব অল্প বিনিয়োগের জন্য অনলাইনে কী অর্জন করি তা কীভাবে রক্ষা করতে হবে সে সম্পর্কে কথা বলব।

ট্রেজার ওয়ান ব্ল্যাকের বর্তমান মূল্য $ 55.00 আমি সম্প্রতি এটির আদেশ দিয়েছি যা এই সংক্ষিপ্ত নিবন্ধকে অনুপ্রাণিত করে। আমি মেলে আমার ওয়ালেট পাওয়ার পরের 3 সপ্তাহের মধ্যে ব্যবহারযোগ্যতা পর্যালোচনা করার পরিকল্পনা করি।

আমি কেন ট্রেজার ওয়ান ব্ল্যাক বেছে নিলাম?

আমার ব্যক্তিগতভাবে আমি যে পরিমাণ ক্রিপ্টো সঞ্চয় করতে চাই তা নেই। আমি ক্রাইপ্টো'র কাছে বিশ্বাস করি যে একদিন বিটকয়েনের সাথে প্রতিযোগিতায় শট পড়ে আমার বিশ্বাস Cry

আমি বরং আমার ক্রিপ্টোকে স্বনামধন্য সংস্থাগুলির সাথে সঞ্চয় করতে এবং এটি করার জন্য সুদের অর্থ প্রদান করতে সক্ষম হব। তবে সমস্ত ক্রিপ্টোগুলি দামের ওঠানামা ছাড়িয়েও স্ট্যাক বা আগ্রহ জমা করতে পারে না।

ট্র্যাজার ওয়ান ব্ল্যাকের সাথে যাওয়ার সিদ্ধান্ত নেওয়ার সবচেয়ে বড় কারণটি এটি ছিল 1,000 ক্রিপ্টোকে সমর্থন করে। দামের ট্যাগটি খুব বেশি আপত্তিজনক নয়। শেষ পর্যন্ত এটি সুরক্ষাও নেমে আসে।

ক্রিপ্টো সংরক্ষণের সবচেয়ে নিরাপদ জায়গা কোথায়?

ক্রিপ্টো ধারণার পর থেকে ক্রিপ্টো সংরক্ষণের সবচেয়ে নিরাপদ জায়গা বরাবরই একটি অফলাইন ওয়ালেটে রয়েছে। চিন্তা করুন? আপনি এমন কোনও ডিভাইস হ্যাক করতে পারবেন না যা ইন্টারনেটে সংযুক্ত নেই।

এটি ক্রিপ্টোকে এত বেশি সুরক্ষিত করে রাখে এবং রাখে। কেউ আপনার ডিভাইস চুরি করতে পারে তার সম্ভাবনা সম্পর্কে আপনাকে এখনও চিন্তিত হতে হবে না। আমরা যখন কাগজের মুদ্রা বহন করি তখনও আমরা সকলেই ঝুঁকি নিয়ে থাকি।

এটা দেখতে কেমন?

নীচে কারখানার ফটোগুলির কয়েকটি রয়েছে, আমার একবার আসার পরে আমি আমার ডিভাইসের আসল ফটো যুক্ত করব।

প্রযুক্তিগত বিশদ তাদের নিজেরাই উত্পাদন করে।

ঝুঁকি ছাড়াই ব্যবহার করুন

বিটকয়েন ডিজাইন দ্বারা সুরক্ষিত। ঝুঁকি ছাড়াই এটি ব্যবহার করার জন্য আপনার কেবলমাত্র একটি সরঞ্জাম।

আপনার যা দরকার তা হ'ল আপনার নিজস্ব ট্রেজার ওয়ালেট।

সুরক্ষিত

ভাইরাস এবং কী লগারের পিছনে ছেড়ে দিন। নিয়মিত ব্যাকআপগুলি করা, এনক্রিপশন ম্যানুয়ালগুলি পড়া, কাগজের ওয়ালেটগুলি মুদ্রণ করা এবং অফলাইন স্টোরেজ তৈরি করতে ভুলে যান। পরের বার আপনি আপনার বিটকয়েনগুলি সুরক্ষিত করার জন্য আরও 10+ পদক্ষেপের গাইড দেখতে পাবেন, কেবল এটি পড়া বাদ দিন।

আপনার অ্যাকাউন্টগুলিকে ইউ 2 এফ দিয়ে শক্তিশালী করুন।

ট্রেজার ওয়ান আপনার ইউ 2 এফ হার্ডওয়্যার টোকেন হিসাবে পরিবেশন করতে পারে। সাধারণ সুরক্ষা টোকেনগুলির একটি প্রদর্শনের অভাব থাকে যার অর্থ আপনি যা অনুমোদন করছেন সে সম্পর্কে আপনি কখনই নিশ্চিত হতে পারবেন না। আপনি যে লগ ইন করছেন সে পরিষেবাটি প্রদর্শনের মাধ্যমে ট্রেজারর অনুমোদনের অনুরোধটি আপনাকে অনুমোদনের আগে সম্পূর্ণরূপে অবহিত করতে এর বিশ্বস্ত প্রদর্শনটি ব্যবহার করে।

সামঞ্জস্যতা

ট্রেজার একটি ইউএসবি 2.0 ডিভাইস যা উইন্ডোজ, লিনাক্স এবং ম্যাকোস (10.8 বা তারও বেশি) সাথে সামঞ্জস্যপূর্ণ।

ট্রেজার 1000 টিরও বেশি কয়েন সমর্থন করে

মাত্রা এবং ওজন

আকার: 60 মিমি x 30 মিমি x 6 মিমি (2.4in x 1.2in x 0.2in) ওজন: 46 গ্রাম (1.62 ওজ)

অপারেটিং তাপমাত্রা

-20 ° C থেকে + 60 ° C (-4 ° F - + 140 ° F)

সংযোগ

কম্পিউটার বা মোবাইল ফোনে সংযোগের জন্য মাইক্রো ইউএসবি সংযোগকারী।

সিপিইউ

120 মেগাহার্টজ এম্বেড করা এআরএম প্রসেসর (কর্টেক্স এম 3) একটি কাস্টম ডেভলপড সিস্টেম চালাচ্ছে।

পর্দা

উজ্জ্বল OLED - 128x64 পিক্সেল। পাঠ্যের ছয় লাইন ধরে রাখা যথেষ্ট। একটি একক স্ক্রিনে লেনদেন যাচাই করতে প্রয়োজনীয় সমস্ত বিবরণ প্রদর্শন করতে পারে।

সুরক্ষা এবং শংসাপত্রসমূহ

ট্রেজারটি সিই এবং রোএইচএস অনুমোদিত, সুতরাং এটি সমস্ত মানের, নির্ভরযোগ্যতা এবং পরিবেশগত মান পূরণ করে। আপনার ট্রেজারকে বিমানের সাথে আপনার সাথে নেওয়া ভাল। সমস্ত আধুনিক ইলেকট্রনিক্সের মতো, এক্স-রে এটির ক্ষতি করবে না।

বক্স কি আছে?

ট্রেজার ডিভাইস

মাইক্রো ইউএসবি কেবল

2x পুনরুদ্ধার বীজ কার্ড

আমার চূড়ান্ত চিন্তা!

আমি আমার ট্রেজার ওয়ান ব্ল্যাকটি মেইলে আসার জন্য উদগ্রীবভাবে অপেক্ষা করছি যাতে এটি নিরাপদ রাখতে আমি এটি সেট আপ করতে এবং কিছু ক্রিপ্টো সহ লোড পেতে পারি। আমি এটিকে সরাসরি আমার ল্যাপটপে প্লাগ করতে পারি তা উপভোগ করি।

আমি একদিন যখন আমার কাছে টাকা থাকবে তখন টাচস্ক্রিন সক্ষমতার সাথে ট্রেজার মডেল টিতে বিনিয়োগ করতে চাই। আমার আর্থিক পরিস্থিতির জন্য এখনই ট্রেজার ওয়ান ব্ল্যাক এর পরে আমার ব্যক্তিগতভাবে যা প্রয়োজন তা আরও বেশি।

আমি আশ্বাস দিতে সক্ষম হব যে আমার ক্রিপ্টো হোল্ডিংসের কমপক্ষে কিছু অংশ বাকি ইন্টারনেট থেকে নিরাপদে রেখে দেওয়া হয়েছে।

সর্বদা হিসাবে, পড়ার জন্য আপনাকে ধন্যবাদ. আমি আশা করি আপনার নিবন্ধটির সুরক্ষা এবং কীভাবে নিজেকে চুরির হাত থেকে রক্ষা করবেন সে সম্পর্কে আপনাকে ভাবতে এই নিবন্ধটি যথেষ্ট। Bশ্বরের আশীর্বাদ এবং সুস্থ থাকুন!

1
$ 0.17
$ 0.17 from @TheRandomRewarder
Avatar for TigerApon
3 years ago

Comments