The Three-Day Affairs

1 4
Avatar for TigerApon
3 years ago

[ডাব্লুপিপি] আপনি এমন এক সময় নীতিবিদ যাঁরা প্রতিটি বিশ্ব ধর্মের সর্বাধিক স্বীকৃত ঐতিহাসিক ব্যক্তিত্বকে সমস্ত ধর্ম থেকে মুক্তি দেওয়ার জন্য হত্যার জন্য নরক‌ আপনার প্রথম টার্গেট হলেন যীশু, কিন্তু তিনি প্রতি তিন দিন পর আবার জীবিত হয়ে উঠতে পারেন।

******

লন্ডন, 2020

স্টোরের নাম কখনও পরিবর্তন হয়নি।

এটি সর্বদা জে এবং জে এর ছিল, বা কমপক্ষে এটি ১৯৫০ সাল থেকেই ছিল The লোকটি কখনও পাল্টানোর চিন্তাও করেনি এবং এর অর্থ আমি তাকে সর্বদা খুঁজে পেয়েছি।

যদিও এটি সম্ভবত তার পক্ষে কোনও ব্যাপার নয়।

আমার বন্দুকটি আটকে রেখে আমি দোকানে icুকে লাথি মারলাম এবং তাকে সদ্য বিবাহিত দম্পতির মতো দেখতে চেয়ারটি বিক্রি করার চেষ্টা করতে দেখলাম।

সবাই আমার দিকে ধাক্কা মেরে তাকালো, বিশেষত তাকে। লম্বা চুল এবং গা dark় চশমাযুক্ত লোকটি।

"আহ ... ওই লোকটিকে উপেক্ষা করুন," তিনি অস্বস্তিতে দেখছিলেন।

"এটি হস্তনির্মিত, সেরা মেহগনি থেকে St শক্তিশালী, টেকসই, নরম ফোম ফিটিং সহ। এটি ঘুমানো যেমন একটি আনন্দদায়ক অভিজ্ঞতা হবে তেমনি আমি জানি না, আমি ... দুঃখিত, যীশু ঝড়ের সময় জাহাজে ঘুমাচ্ছিলেন Jesus "

"আমরা নাস্তিক," তারা দুজনেই ক্রুদ্ধভাবে তার দিকে তাকিয়ে বলেছিল।

আমি আমার পকেটে বন্দুক রাখার সাথে সাথে শঙ্কিত হই।

"আচ্ছা, আহ ... এটি বিশ্রী is আপনি কি আমার সম্পর্কে জানতে চান ... আমি যীশুকে বোঝাতে চাই?"

"না"

"এই পাম্পলেটটি নিলে আপনি ছাড় পাবেন?" তিনি বলেছিলেন, বেশ কয়েকটি পাম্পলেট তাদের হাতে দিয়েছিলাম আমি নিশ্চিত যে তাঁর খ্রিস্টান ধরণের জিনিসগুলি সকলেই ভরে গেছে।

"চল ফ্রান্সেস," লোকটি স্ত্রীকে স্টোর থেকে টেনে এনে বলল।

"প্রভু আপনার সাথে থাকুন!" তারা চলে যেতে যেতে চিৎকার করে উঠল।

"আচ্ছা, এটা বিশ্রী ছিল," তিনি বললেন, চেয়ারে বসে তিনি কেবল বিক্রি করার চেষ্টা করেছিলেন। "আপনি দু'জনের জন্য মারা যান এবং তার পরে, 2000 বছর পরে, তারা মনে করেন যে আপনি কেবল হোগওয়াশের বোঝা। আপনি কি জানেন যে স্তম্ভের উপরে চাবুক মারা যাচ্ছিল বলে মনে হয়?"

আমি তাকে গুলি করেছিলাম, কিন্তু একটি ফ্ল্যাশ, তিনি আমার পিছনে ছিল।

"ডুড, তুমি শুধু আমার গৃহপাতের শুটিং করতে পারো না That এটি করতে আমার পাঁচ বছর সময় লেগেছে, এবং এটি একটি পুরানো কৌশল।"

তাত্ক্ষণিকভাবে, তিনি চেয়ারে ফিরে এসেছিলেন এবং শট অঞ্চলে ঘষা দেওয়ার সাথে সাথে বুলেটটি বেরিয়ে আসে এবং গর্তটি সিল করে দেওয়া হয়।

"খ্রিস্ট," আমি বলেছিলাম, এত বছর পরেও তার 'অলৌকিক ঘটনা' দেখে অবাক হয়েছি।

"আপনি জানেন, বেশিরভাগ লোক আমাকে যিশু বলে ডাকে, তবে এটি ঠিক আছে Whatever যা কিছু আপনাকে বিশ্বাসী করে তোলে, সিলভা।"

"আপনি কীভাবে আমার নাম চেনেন?" আমি জিজ্ঞাসা করেছিলাম.

তাত্ক্ষণিকভাবে, সে আমার পাশে ছিল, আমার নেকটি সামঞ্জস্য করেছিল।

"আমি যিশু। মানে, এটা পরিষ্কার।"

"আমি তোমাকে বিশ্বাস করি না।"

"এবং তবুও আপনি আমাকে হত্যা করার জন্য এখানে এসেছেন। আমি এমন কাউকে কখনও দেখিনি যে নিজেকে এইরকম মিথ্যা বলেছে। পিটার যখন বলেছিল যে সে আমাকে অস্বীকার করবে না। আমি এই মিথ্যাটি দেখেছিলাম যেমন আমি জানালা দিয়ে দেখছিলাম।"

আমি sniggered। বছরের পর বছর ধরে সে হাস্যকর বোধ তৈরি করেছিল developed

"আপনি আবার আমাকে মেরে ফেলার চেষ্টা করতে এসেছেন, তাই না? আপনি কি কখনও এই নিয়ে ক্লান্ত হন না?"

"আমাকে ধর্ম বলে এই মহামারীটি শেষ করতে ভবিষ্যতে পাঠানো হয়েছে। আমি কখনই পাব না ..."

"এখানে আমার নতুন বই: দ্য আর্ট অফ প্যারেবল টেলিং It এটি সত্যই আপনার ধারণাগুলি এমনভাবে পৌঁছে দিতে সহায়তা করে যা শোনায় না 'আমি-একটি-ভবিষ্যত-পাগল-টার্মিনেটর-অন-অশুভ-মিশন," তিনি ড। তাত্ক্ষণিকভাবে আমার হাতে একটি বই হাজির।

কেমন আছো ...?

"... তিনি কি তা করেন? আমি যীশু," তিনি আমার চিন্তা শেষ করার সাথে সাথে হেসে বললেন।

"আপনি আমার মাথায় ঘুরে বেড়াতে পারবেন না That's এটি একটি আক্রমণ ..."

"আমি আপনার জন্য মারা গিয়েছিলাম। আর তাছাড়া, আমি ভেবেছিলাম আপনি বলেছিলেন আমি সত্য নই you've তবে আপনি আমাকে চিরকালের জন্য হত্যা করার চেষ্টা করছেন।

আমি বলতে চাইছি, পিলেট হিসাবে 30-এ কি খ্রিস্টাব্দে? ...

বুবোনিক প্লেগের সময়। প্রথম বিশ্ব যুদ্ধের সময়

এলভিস প্রিসলি কনসার্টে আমি 70 এর দশকে সুসমাচার প্রচার করতে গিয়েছিলাম। 80 এর দশকে আমি ডিস্কো পার্টি প্রচার করতে গিয়েছিলাম। 2001 এ প্রথম আইপড প্রকাশিত হয়েছিল 2014 ব্রাজিলের 2014 সালের বিশ্বকাপ ""

এখন যেহেতু তিনি এটি উল্লেখ করেছেন, আমি বেশ কিছুদিনের জন্য এখানে ছিলাম।

"আসল সত্যটি আপনি জানেন নাস্তিকতা আসল নয়। আপনি কেবল এটি তৈরির চেষ্টা করছেন। এবং আমিই প্রথম ধর্ম যেহেতু আপনি নির্মূল করার চেষ্টা করেছেন, আপনি এখনও এই স্থানে রয়েছেন। আপনি কি ক্লান্ত হন না? "

"আমি অবধি বিশ্রাম নিতে পারি না ..."

"তোমরা যারা ভারী ভারী তারা সবাই আমার কাছে এসো এবং আমি তোমাকে পুনরায় উপহার দেব ..."

আমি তাকে লক্ষ্য করে গুলি চালিয়েছিলাম, কিন্তু সে গুলিটি ধরল।

"আমি বলতে চাইছি, আমি এই লোকগুলির জন্য মরেছিলাম, এবং তারপরে তারা এগুলি তৈরি করে চলেছে? যেন ধনুক এবং তীরগুলি যথেষ্ট খারাপ ছিল না And এবং আমি ভেবেছিলাম আপনি যাইহোক আরও উন্নত অস্ত্র নিয়ে এসেছিলেন Not তারা কাজ করবে না, তবে এটি ওয়ে কুলার হবে।

তাত্ক্ষণিকভাবে, সে আমার পিছনে ছিল, আমার বন্দুকটি ধরে এটি পরীক্ষা করছিল। আমি এই স্বল্প-পরিসরের টেলিপোর্টেশনগুলি দাঁড়াতে পারি না।

"কেমন আছেন টেলিপোর্টিং?"

"বিশ্বাসের শক্তিতে ..."

"ওহ ভাই! দেখুন, আমি যে অংশে আপনাকে মেরেছিলাম আমরা কি কেবল সেই অংশে যেতে পারি?" আমি জিজ্ঞাসা করেছিলাম

"আসলে, আমি সত্যিই এটির প্রশংসা করতাম যদি আপনি কেবল আমেরিকা থেকে এখানে চলে আসেন না, ব্লগার। তিনি বললেন, তাঁর চেয়ারগুলি ঘষে।

"যাইহোক, আমি কেবল এই দোকানটি খুললাম, এবং আমি ইতিমধ্যে একটি বিক্রি করেছি I আমার মনে হয় আমি ছড়িয়ে দিতে সক্ষম হব ..."

"আপনি সত্যিই এই কাজ চালিয়ে যাচ্ছেন, হু?" জিজ্ঞাসা করলাম, বিরক্ত।

"আমাকে পরিবর্তনের সময়, পরিস্থিতি এবং অপরিচ্ছন্নতার সাথে খাপ খাইয়ে নিতে হয়েছিল। আমি যতটা পারি ততটাই চলতি অবস্থায় রয়েছি। তবে দুই মাসের মধ্যে প্রায় তিন দিন মারা যাওয়াই সত্যিই বিরক্তিকর হয়ে উঠছে, সিলভা।"

"তাহলে মরে যাব।"

"আমি পারছি না, আমরা দুজনেই তা জানি।"

"কেন?"

"এখানে, আমাকে মেরে ফেলুক," তিনি বলেছিলেন, ইতিমধ্যে একইভাবে হাত বাড়িয়ে তিনি সেই ডুমুর গাছটিকে অভিশাপ দিয়েছিলেন।

"না!" আমি চিৎকার করে ফিরে গেলাম।

"ওহ, আপনি সত্যিই মরতে চান না, তবে আপনি মনে করেন আমি এটি উপভোগ করেছি, হুঁ? আপনি কি জানেন যে আপনার কাঁধে একটি ভারী ক্রস দিয়ে একটি পর্বত আরোহণের অর্থ কী? মানে আমি এটি অনেক কিছু করেছি তবে ছাড়া ক্রস। আমি অনেকবার পড়ে গিয়েছিলাম That এটি এত সুন্দর ছিল না, তবে আমি সে সব সহ্য করেছি you আপনি কেন ভাববেন যে আমি মরতে উপভোগ করব? "

"তাহলে আপনার কি মানুষের অনুভূতি আছে?"

"জি, আমিও অবাক হয়েছি," চোখ গড়িয়ে বলল।

"এটাই কি কটাক্ষ?"

"আচ্ছা তুমি কি উজ্জ্বল নও?" তিনি উত্তর.

"আপনি যদি মানুষের অনুভূতি বোধ করেন তবে আপনি কি রাগ, ঘৃণা, ভালোবাসা অনুভব করেন ..."

"প্রথমে আমি প্রেম করি। এটি বাইবেলেও তাই বলেছিল যা আপনার পড়া উচিত And এবং আমি একবার রাগ অনুভব করেছি the লোকেরা যখন মন্দিরে ওয়ালমার্ট খোলার চেষ্টা করছিল I আমি বলতে চাইছি তারা আক্ষরিক আমাকে আসতে দেখেছিল একটি চাবুক নিয়ে এবং ভেবেছিলাম যে আমি আরও দৃষ্টান্ত নিয়ে আসছি Until

আমরা দুজনেই হাসিতে ফেটে গেলাম। তিনি ভাল, খুব ভাল ছিল।

"পরের মাসে দেখা হবে ভাই!" আমি বললাম, ওকে বুকে ছুরিকাঘাত করছে।

"প্রভু তাকে ক্ষমা করুন, কারণ তিনি জানেন ..."

আবার সেই আলাপ দিয়ে! উরগ!

******

@ হানজেল @ লিও_কিট্টি এইটাকে কিছুটা মজা দিল।

2
$ 0.00
Avatar for TigerApon
3 years ago

Comments

just amazing brother

$ 0.00
3 years ago