সময় -(এক অমূল্য জিনিস)

27 56
Avatar for TigerApon
3 years ago

সময়ের সাথে সাথে ধারণাটি হ'ল আমি আমার মনকে চারপাশে গুটিয়ে রাখার চেষ্টা করে অনেক চেষ্টা করেছি। এটি বিশেষত সমস্যাযুক্ত কারণ সময় নিজেই একটি ধ্রুবক হওয়ার কারণে এটি আমাদের মনের মধ্যে অনুভূতিটি ধারাবাহিকভাবে প্রবাহিত হয়। আপনি যদি সক্ষম হয়ে থাকেন তবে যথাসাধ্য চেষ্টা করুন এবং সময়কে ধীর করে ফেলুন এবং প্রতিটি মুহুর্ত থেকে সর্বাধিক সন্ধান করার চেষ্টা করুন সময়, অর্থ, খ্যাতি, সম্পত্তি ইত্যাদির চেয়ে সময় নিজেই অনেক বেশি মূল্যবান - সম্ভবত সেখানে সবচেয়ে গুরুত্বপূর্ণ বাস্তব বা বিমূর্ত উত্স রয়েছে। আমি যখন আমার প্রযুক্তিগত জনসংযোগ সংস্থা চালাচ্ছি তখন আমি চিরকালই এর বাইরে চলে যাব এবং এটি সফল হয়।

মূল্য নিজেই সময়মতো পরিমাপ করা যেতে পারে, এমনকি অর্থের চেয়েও বেশি, কারণ যদি আপনি লোককে আপনার কাজে সময় দিতে পারেন, তবে এটি অনেক ক্ষেত্রে প্রমাণ করতে পারে যে তারা আপনাকে / আপনার কারণকে সাহায্য করতে আরও আগ্রহী যারা কেবল তাদেরকে দেয় টাকা "সময় অর্থের টাকা" বলে এমন লোকেরা একটি ডিগ্রির অধিকারী, তবে আমি আরও একধাপ এগিয়ে গিয়ে বলব যে "সময় অর্থের চেয়ে মূল্যবান" is আপনি সর্বদা আরও বেশি অর্থ পেতে পারেন - তবে অতিরিক্ত সময় পাওয়ার কোনও উপায় নেই; এটির অভিজ্ঞতা এবং উপলব্ধি কেবল প্রসারিত করুন।

সময়টি এত গুরুত্বপূর্ণ কারণ আমাদের কেবলমাত্র পরিমাণ পরিমাণ থাকে, যেখানে এক্স অস্তিত্বের মুহুর্তগুলির সমান হয়। আমাদের শারীরিক দেহগুলি হ্যান্ডেল করার জন্য যা নকশা করা হয়েছিল তার চেয়ে সত্যই আপনি এটি আরও প্রসারিত করতে পারবেন না (এটি জিনেটিকের উপর ভিত্তি করে কিছুটা আলাদা হয়) তবে আমি কীভাবে এই মুহুর্তগুলি ব্যয় করি, আপনি যে মুহুর্তগুলি ঘনিষ্ঠভাবে উপভোগ করেন তা আপনি কীভাবে ব্যয় করবেন? ) সেই সময়ের উদ্দেশ্য এবং কার্য সম্পাদন করুন। আফসোস সহকারে জীবনের দিকে ফিরে তাকানো হ'ল সময় নষ্ট করা যদি আপনি সেই অভিজ্ঞতাগুলি থেকে না শিখে এবং বেড়ে ওঠেন, এবং আমি বিশ্বাস করি না যে আপনি যদি নিজের, নিজের আগ্রহ এবং নিজের সম্পর্কে এবং আপনার বোধগম্যতা শিখতে বাড়াতে এবং বাড়িয়ে তুলতে থাকেন তবে আপনি কখনই সময় নষ্ট করছেন মানবতা নিজেই।

আপনি কে নিজেকে ঘিরে রেখেছেন এবং পৃথিবীতে X মুহুর্তের মুহুর্তের সময় আপনি কী করেন তা আপনার পক্ষে ঠিক কী প্রতিনিধিত্ব করে তার জন্য ভলিউম বলে এবং আপনি কীভাবে কিছু সময় ব্যয় করেন তা আপনার প্রকৃত ব্যক্তিত্বকে প্রায় প্রতিফলিত করবে। লোকেরা তাদের জীবন পরিবর্তন করতে পারে এমন উপায়গুলি সম্পর্কে চিন্তা করে এবং "কীভাবে আমার জীবনের পরের বছর" আরও ভাল হবে - এই ব্যপারে অনেক সময় ব্যয় করে তবে এটি সত্য নয় এবং এটি একটি দুর্ভাগ্যজনক সময় আপনার জীবন কখনই পরিবর্তিত হবে না এবং আপনি হঠাৎ করেই আপনার লক্ষ্যগুলি অর্জন করা শুরু করবেন না - যদি না আপনি এই মুহুর্তে এই মুহুর্তে এখনই পরিবর্তন করেন। সহজেই কোনও পরিবর্তন আনার বিষয়ে চিন্তাভাবনা করলে প্রায়শই কোনও পরিবর্তন হয় না।

এখন একটি শক্তিশালী শব্দ, অনেকের কাছে খুব সহজেই উপলব্ধি করা শক্ত হয়। প্রত্যেকেই তাদের জীবনে পরিবর্তন আনতে চায়, তবে আমি আবিষ্কার করেছি যে কেবলমাত্র যারা সিদ্ধান্ত নিয়ে কাজ করেন এবং কিছু করার ইচ্ছায় নিজেরাই নিয়ন্ত্রণ রাখেন তারাই সফলতম মানুষ, এবং তাদের জীবনের পথ পরিবর্তন করতে সক্ষম হন। আমাদের সকলকে অবাধে আমাদের সময়কে শ্রদ্ধা করার সময় উপভোগ করা উচিত, এবং আমাদের সময়কে আমরা কী হতে চাই তার একটি আদর্শ স্ব-প্রতিচ্ছবি হিসাবে মৃত্তিকার মতো চালতে ব্যবহার করা উচিত। এটি জীবনের আমাদের অন্যতম মূল্যবান লক্ষ্য হওয়া উচিত এবং আমি মনে করি আমাদের সবার উচিত এইভাবে আমাদের সময়টি ব্যবহার করা উচিত।

আমার লেখা টি যদি আপনাদের ভালো লাগে তাহলে অবশ্যই লাইক কমেন্ট এবং সাবস্ক্রাইব করতে ভুলবেন না। আপনারা যদি আমার পাশে থাকেন তাহলেই আমি পরবর্তীতে ভালো কিছু লেখার অনুপ্রেরণা পাবো। ধন্যবাদ সবাইকে।।

9
$ 0.00
Avatar for TigerApon
3 years ago

Comments

সময়

$ 0.00
3 years ago

Hmmmm...

$ 0.00
3 years ago

Nc

$ 0.00
3 years ago

Thanks

$ 0.00
3 years ago

nice. Check my articles also and don't forget to subscribe

$ 0.00
3 years ago

Subscribe done dear please please back

$ 0.00
3 years ago

Hmmm..ok bro

$ 0.00
3 years ago

Nc

$ 0.00
3 years ago

Wow very nice

$ 0.00
3 years ago

Thanks

$ 0.00
3 years ago

সময় আমাদের সকলেরই অমূল্য সম্পদ। সময় কে সঠিক ব্যবহার না করতে পারলে জীবনে কখনো ভালো হওয়া সম্ভব নয়।

$ 0.00
3 years ago

Hmm.. thanks bro

$ 0.00
3 years ago

Thank you so much

$ 0.00
3 years ago

Subscribe me

$ 0.00
3 years ago

Subscribe done dear please back

$ 0.00
3 years ago

Hmm..

$ 0.00
3 years ago

$ 0.00
User's avatar Mrm
3 years ago

🤔🤔🤔

$ 0.00
3 years ago

nice

$ 0.00
3 years ago

Ami thik bolachan somoi omullo sompod amadar somoyanubortita mana cola uchit somoi cola gela seta ar fera ase na

$ 0.00
3 years ago

আপনাকে অনেক ধন্যবাদ।।

$ 0.00
3 years ago

❤❤❤

$ 0.00
3 years ago

🥰🥰🥰🥰🥰

$ 0.00
3 years ago