সামাজিক দূরত্ব

9 5
Avatar for TigerApon
3 years ago

স্বতন্ত্র ব্যক্তি এমন একটি সামাজিক জীব, যার মতামত, আনন্দ, বাসনা, উদ্বেগ বিনিময় করতে অন্য ব্যক্তির সাথে সম্পর্কিত হওয়া প্রয়োজন ... এই মিথস্ক্রিয়াটি আমাদের সম্প্রদায়ে বাঁচতে এবং অন্যের সাথে যোগাযোগের অনুমতি দেয়।

বর্তমানে পৃথিবীর যে পরিস্থিতি তাতে করে সামাজিক দূরত্ব টা খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। আমরা যদি সঠিকভাবে নিয়ম গুলো পালন করি তাহলে আমরা এই ভাইরাস থেকে দূরে থাকতে পারব এবং নিজেদেরকে রক্ষা করতে পারব।

আজ কিছু লোককে দূরে থাকা কঠিন মনে হয় এবং তারা বুঝতে পারে না যে আমরা এমন একটি বিশ্বব্যাপী মহামারী যাচ্ছি যা আমাদের সকলকে ঝুঁকির মধ্যে ফেলেছে। এই কারণেই কোভিড -১৯ দ্বারা সংক্রমণ হ্রাস করার জন্য নির্দিষ্ট সময়ের জন্য জনগণকে বিচ্ছিন্ন করার ফর্ম হিসাবে সামাজিক দূরত্বকে প্রচার করা জরুরি হয়ে পড়ে।

এক থেকে অন্য ব্যক্তির দূরত্ব প্রায় দুই মিটার অবধি।

"সামাজিক দূরত্ব" এই অভিব্যক্তিটি এখন গ্রহে খুব সাধারণ তবে দূরত্ব কি সত্য? আমি মনে করি না. আমার দেশ ভেনিজুয়েলায়, আমি পর্যবেক্ষণ করি যখন আমাকে এমন প্রতিষ্ঠানে কেনাকাটা করতে হয় যে একজনের সাথে অন্যের মধ্যে দূরত্ব পূরণ হয় না।

যদি আমি গণপরিবহনের জন্য অপেক্ষা করি, আমার উপরে লোক রয়েছে, আমি আমার প্রতিবেশীদের বাড়িতেও ভিড় দেখতে থাকি এবং যারা সেখানে থাকে তারা সেখানে বাস করে না। এছাড়াও আমি দেখছি বাচ্চারা রাস্তায় মুখোশ ছাড়াই খেলছে, একে অপরকে স্পর্শ করছে এবং আমি ভাবছি যে বাবা-মা কোথায় আছেন? "

মিডিয়াতে তারা ক্রমাগত কোভিড -১৯ এবং প্রতিরোধের কথা বলে যে প্রতিটি নাগরিক মহামারী চলাকালীন প্রয়োগ করতে পারে, তবে আমি বুঝতে পেরেছি যে তারা কোনও বার্তা পান না, তারা এটিকে বাস্তব হিসাবে বিবেচনা করে না যা আমাদের সকলকে প্রভাবিত করে।

গতকাল ২ আগস্ট আমার দেশে সংক্রামিত হয়েছে ২০,২০৬এবং আমি যে লারা রাজ্যে থাকি সেখানে কোভিড -১৯-এর ৩৬৭টি ঘটনা ঘটে। বিশ্বব্যাপী, ১৮ মিলিয়নেরও বেশি সংক্রামিত হয়েছিল, প্রায় ৬৯০,৩৭০ জন মারা গিয়েছিল এবং মোট ১১,৩৫২, ৭৬জন উদ্ধার হয়েছে, এই তথ্যগুলি বিশ্ব স্বাস্থ্য সংস্থা সরবরাহ করেছে।

এই পরিসংখ্যানগুলি আমাকে প্রভাবিত করে, কারণ আমার দেশে এখন একটি শক্তিশালী অর্থনৈতিক সংকট রয়েছে, স্বাস্থ্য ক্ষেত্রটি বিশৃঙ্খলাবদ্ধ। যদি এটি বাড়তে থাকে তবে অনেক লোক ক্ষতিগ্রস্থ হবে এবং নূন্যতম মজুরি দুই ডলারের সাথে তারা এড়ানো যেতে পারে এমন সমস্যাটি সমাধান করতে সক্ষম হবে না।

আমি মনে করি প্রত্যেককে প্রতিফলিত করতে হবে, তাদের সচেতন হতে হবে এবং নিজের যত্ন নিতে হবে। আমরা আন্তর্জাতিকভাবে একটি জরুরি পরিস্থিতিতে আছি, এখনও কোনও ভ্যাকসিন নেই।

পার্টি, নাইটক্লাব, রেস্তোঁরা বা অন্য যে কোনও জায়গায় লোকেরা সমবেত হয় না। আপনার নিজের পরিবার, প্রতিবেশী এবং সম্প্রদায়ের সাথে আপনার অবশ্যই দায়বদ্ধ হতে হবে।

আমার প্রোফাইবটিতে সাবস্ক্রাইব করুন আমি ক্রমাগত প্ল্যাটফর্মে নিবন্ধগুলি পোস্ট করি।

2
$ 0.04
$ 0.04 from @TheRandomRewarder
Avatar for TigerApon
3 years ago

Comments

Khub valo likcen

$ 0.00
3 years ago

Khub valo likcen

$ 0.00
3 years ago

Thank you bro

$ 0.00
3 years ago

ওকে

$ 0.00
3 years ago

Hmmm,

$ 0.00
3 years ago

Beautiful article dear....

$ 0.00
3 years ago

Thank you

$ 0.00
3 years ago

great article and good night brother

$ 0.00
3 years ago

Thanks

$ 0.00
3 years ago