Pattaya,Thailand

1 5
Avatar for TigerApon
3 years ago

তারা পাত্তায়াকে "সিন সিটি" বলছেন তবে থাইল্যান্ড হ'ল "হাসির দেশ"। পাতায়া তার যৌন শিল্পের জন্য সুপরিচিত তবে তারা তার চেয়ে অনেক বেশি অফার করে। এটি অনেকের কাছে একটি প্রিয় পর্যটন কেন্দ্র এবং এর কারণ সম্পর্কে আমি কিছু বলতে পারি।

আমি এখানে 5 বারেরও বেশি সময় মতো এসেছি এবং পাতায়া আপনাকে জীবিত বোধ করার জন্য ফিরে আসতে থাকবে। আপনি এখানে বিরতি নিয়ে জীবন উপভোগ করতে চান! এখানে প্রতি রাতে পার্টি হয়!

তবে এটি কোনও মানুষের জগতের চেয়ে বেশি বা সেখানে সিঙ্গলস।

মানুষ

আমি অনেক থাইয়ের সাথে দেখা করেছি এবং তারা সবাই সুন্দর। তারা সর্বদা হাসিখুশি এবং অ্যাক্সেসযোগ্য। তারা খুব বন্ধুত্বপূর্ণ এবং মিষ্টি। আপনি ভাবতে পারেন "অবশ্যই, তারা আপনার অর্থ চায় এজন্যই তাদের সুন্দর" তবে সাধারণ কিছু লোক এখনও অভদ্র এবং অত্যন্ত অকৃতজ্ঞ এমনকি আপনি তাদের অর্থ প্রদান করেন বা তাদের জন্য একটি পানীয় কিনে যাতে আমি তাদের প্রশংসা করি।

আপনি সেখানে যাচ্ছেন এমন কোনও বয়সসীমা নেই যাঁরা দেখতে পাচ্ছেন all যুবক এবং বৃদ্ধ। এবং (লোক) আপনাকে এখনও মেয়েদের / লেডিবয়গুলি আপনার সাথে আনতে সতর্ক থাকতে হবে। আপনি ভাঙ্গা সম্পত্তি বা হারিয়ে যেতে পারে। আপনি একটি মেয়ের সাথে ঘুমাচ্ছেন এবং কিছুই না দিয়ে একা শেষ করেছেন। এবং আপনি তাদের খুঁজে পাবেন না।

নাইট লাইফ

অন্ধকারের পরে, ব্যস্ত রাস্তাগুলি পুরো রাত জুড়ে মাতাল এবং নাচ দিয়ে সংগীত এবং লাইট সহ একটি রোমাঞ্চকর রাত্রে পরিণত হয়েছিল। বারগুলি অ্যাকশনে পূর্ণ। যদি আপনি বার পানির উপর বার মেয়েদের সাথে পুল খেলা অভিনব হন তবে এগিয়ে যান। নিঃশব্দ মদ্যপান করার সময় একটি ভাল আড্ডার সময় জ্যাকপট বা একের পর এক 4 টি খেলার বিষয়ে কীভাবে? বা পানীয় নয়, তারা বারেও খাবার পরিবেশন করে যাতে ভিড় উপভোগ করার সময় আপনি খেতে পারেন!

আমি মনে করতে পারি না তাদের কাছে কতগুলি সোয়ে রাস্তা রয়েছে তবে আপনি যেদিকেই যান না কেন আপনি একমাত্র নন রাস্তাগুলি পরিপূর্ণ (বিদেশী) এবং মেয়েরা এবং ভদ্রমহোদয়গুলিতে পূর্ণ যা আমাকে বেশিরভাগ মেয়েদের সাথে দেখে যেগুলি আমি জানি including প্রত্যেকে গ্রাহক পেতে চায়। কারণ প্রত্যেকেরই পরিবারের প্রয়োজনে অর্থের প্রয়োজন।

ওয়াকিং স্ট্রিট

এটি বিভিন্ন ধরণের বার, রেস্তোঁরা ও দোকানগুলির দীর্ঘ প্রসারিত। খুব ভিড়ের জায়গা। বেশিরভাগ মেয়েরা রাতে এখানে আসেন কারণ তারা জানেন যে প্রথমবারের বেশিরভাগ সময় সর্বদা এখানে আসে। আমি প্রথমবার যা দেখেছি তা দেখার আশা করি না! পিং পং শো! 😆 এবং মেরুতে উলঙ্গ মেয়েদের নাচতে দেখে আমি নিজেকে বিব্রত করেছিলাম। জায়গাটি সত্যিই অশ্লীল। এটা জীবিত!

তবে যেখানে আমরা সাধারণত যাই তা অনিদ্রা, দুর্দান্ত সংগীত এবং আমার স্বামী এবং আমি সারা রাত নাচতে পারি।

খাদ্য

আমি খেতে পছন্দ করি তাই পাতায়া আমার বন্ধু। পছন্দগুলি অন্তহীন। আমেরিকান, ইংরেজি, স্থানীয় খাবারগুলি আপনি নাম দিন, তারা এটি আছে! আপনি কি একটি বিদেশী খাবার অভিনব? কুমির, বাগ, ক্রিকট, কীট, ব্যাঙের মতো? এবং তারা স্ট্রিট ফুড, আপনার সমস্ত চেষ্টা করা উচিত! তাদের কাবাব এবং স্টিকি ভাত! তাদের সুস্বাদু ভাজা চাল, প্যাড থাই এবং আরও অনেক কিছু। এবং আপনার নিজের খাবারটি যদি আমার স্বামীর মতো পছন্দ হয় তবে কেবল একটি ইংরেজী রেস্তোঁরায় যান।

সস্তার চার্লি! আমি এই রেস্তোঁরাটি পছন্দ করি এবং এটি এর নামের মতো সস্তা। এবং কাছের হোটেলগুলিতে সীমাহীন বুফে, এটি আমার জন্য!

ম্যাসেজ

বিখ্যাত থাই ম্যাসেজ। খালি শিথিলতা অনুভব করার জন্য অনেক ফ্যাং থাইল্যান্ডে যায়। আপনি যদি প্রথম-টাইমার হন তবে আমার মনে হয় আপনি নমন এবং ক্র্যাকিং সেশনটির সাথে শোক হবেন। তবে আপনি ঠিক পরে হালকা এবং ভাল বোধ করবে। আমি সবসময় ঘুমিয়ে পড়েছি। বড় থেরাপিস্ট আমার পক্ষে আরও ভাল।

এবং ওহ, আপনি যদি অন্য ধরণের ম্যাসেজ, কামুক বা ম্যাসেজের সুখী সমাপ্তি চান 🤪 আপনি স্বর্গের অভ্যন্তরে প্রবেশ করতে পেরে খুশি হবেন কেবল আপনার সাথে অর্থ আছে কিনা তা নিশ্চিত করুন।

আবহাওয়া

শীতের দেশগুলির প্রত্যেকেই এখানে আবহাওয়ার জন্য রয়েছেন। গরম এবং কখনও কখনও সত্যিই গরম! আবহাওয়া এবং মেয়েরা এবং পানীয়। আপনি আর কি চাইতে পারেন?

সৈকত

থাইল্যান্ড সুন্দর সৈকত দ্বারা ধন্য হয়। এবং দিনের বেলা, তারা সকলে একটি পানীয় পান করার সময় সূর্যস্নানের জন্য এখানে প্যাক করে। শুধু একটি পানীয় এবং সমুদ্র। এটি খুব শিথিল, আপনি আপনার সমস্ত সমস্যা ভুলে যাবেন।

পট্টায়ার নাইট লাইফ পরিবারের জন্য নয়। আপনি আপনার বাচ্চাদের সাথে হাঁটবেন এবং তারা দেখতে পাবেন মহিলারা তাদের বুবি এবং বুটিগুলি ফ্ল্যাশ করছে। এবং আপনি আপনার হাত দিয়ে তাদের চোখ ঢাকতে তাড়া করবেন। লল আমি জানি কোজ আমি তাদের অনেককে দেখেছি।

যেতে এবং অভিজ্ঞতার জন্য অন্যান্য জায়গা:

বড় বুদ্ধ মন্দির

ভাসমান বাজার

সত্য অভয়ারণ্য

প্যারাগ্লাইডিং

প্লব দ্বীপ

এগুলো পরিবারের জন্য!

আমি পট্টায়াকে ভালবাসি কারণ যখন আপনি বেশিরভাগ সময় আপনি কাজের-গৃহস্থালীর জীবনযাত্রায় জীবনযাত্রা করেন তখন এটি আপনাকে জীবনের প্রাণবন্ত অংশ দেখায়। আমি মানুষকে নাচতে দেখে এবং তাদের জীবন উপভোগ করতে পছন্দ করি। আমি তাদের বিভিন্ন পর্যটন আকর্ষণে যেতে এবং স্থানীয় খাবার খেতে পছন্দ করি। বিভিন্ন লোকের সাথে দেখা করুন এবং তাদের ভাষা শিখুন।

1
$ 0.11
$ 0.11 from @TheRandomRewarder
Avatar for TigerApon
3 years ago

Comments

সত্যিই অনেক সুন্দর জায়গা , যদি পারি একবার হলে ও দেখে আসবো

$ 0.00
3 years ago