অভিজ্ঞতা

14 13
Avatar for TigerApon
3 years ago

হ্যালো বন্ধুরা,

আশা করি সবাই ভাল আছো। আজকে আমি একটা নতুন ধরনের অভিজ্ঞতা শেয়ার করছি। আশা করি সবার ভালো লাগবে।।

আজ আমার সংস্থার একটি বিভাগের অডিট করার পালা। অডিট পরিকল্পনা অনুসারে আমি আই.টি. এর নিরীক্ষণ করব (তথ্য প্রযুক্তি) বিভাগ।

রেকর্ডগুলির জন্য, আমি আইএসও 9001: 2015 এর অধীনে একটি শংসাপত্রপ্রাপ্ত অভ্যন্তরীণ নিরীক্ষক audit আজকের নিরীক্ষণের জন্য, আমি চারটি অভ্যন্তরীণ নিরীক্ষকের দলের নেতৃত্ব হিসাবে নির্বাচিত হয়েছিল। আইএসও মানে আন্তর্জাতিক মানের আন্তর্জাতিক সংস্থা।

চার সদস্যের দলে অন্তর্ভুক্ত:

-মে, মান নিয়ন্ত্রণ বিভাগ থেকে

স্টোর ম্যানেজার, উপাদান বিভাগ থেকে

প্রশাসন / অপারেশন বিভাগ থেকে প্রশাসক কর্মকর্তা

- ডকুমেন্ট কন্ট্রোলার, নথি নিয়ন্ত্রণ বিভাগ থেকে

আমি এর আগে আই.টি.কে একটি মেইল ​​প্রেরণ করেছি। বিভাগ তাদের নিরীক্ষণের বিষয়ে অবহিত করবে, তবে আজ সকালে আমি নিরীক্ষার জন্য একটি অনুস্মারক প্রেরণ করেছি, সকাল সোয়া একটায় for শীঘ্র.

নিরীক্ষণের উদ্দেশ্য হ'ল আইএসও 9001: 2015 অনুসারে সংস্থায় একটি কার্যক্ষম মানের ম্যানেজমেন্ট সিস্টেম নিশ্চিত করা।

সুতরাং, আজ আমার দল এবং আমি নিশ্চিত হয়েছি যে আই.টি. বিভাগ এই প্রক্রিয়াটি পরিচালনা বা পরিচালনা করে যা অভ্যন্তরীণভাবে অনুমোদিত এই মানকে মেনে চলে।

মৌখিক ব্যাখ্যা ব্যতীত শ্রোতারা কীভাবে তাদের প্রক্রিয়াটি চালায় সে সম্পর্কে প্রত্যাশিত, ডকুমেন্টেশন হ'ল মূল প্রমাণ যা তারা বর্তমানে মানের সাথে সঙ্গতিপূর্ণ।

এর অর্থ এই যে, আমাদের প্রশ্নের প্রতিটি উত্তরের জন্য তাদের দাবির পিছনে ডকুমেন্ট থাকতে হবে। আপনি নিরীক্ষক হলে এটি খুব আকর্ষণীয়।

এটা. সীসা নিরীক্ষণের প্রস্তুতির সাথে তার সমস্ত নথি মুদ্রণের জন্য কঠোর পরিশ্রম করে চলেছে।

নিরীক্ষাটি দুই ঘন্টা চলেছিল এবং খুব আকর্ষণীয়। এখানে অনেকগুলিই ছিল না এবং এটি প্রতিফলিত করতে দলটি প্রতিবেদন তৈরি করছে।

আমি আমার ইন্দোমি নুডলস এবং ডিমের মধ্যাহ্নভোজ গ্রহণের জন্য এগিয়ে গেলাম, তারপরে আমি আমাদের ওয়েল্ডিং মেশিনটি পরিদর্শন করতে কর্মশালায় গিয়েছিলাম। আমরা একটি জাহাজের অপারেশনের জন্য ছয়টি ওয়েল্ডিং মেশিন সংগ্রহ করছি, সুতরাং তারা ব্যবহারের জন্য উপযুক্ত কিনা তা নিশ্চিত করার জন্য তাদের ক্যালিব্রেশন স্থিতিটি পরীক্ষা করা দরকার।

আমি গ্যাসের র্যাকগুলি, কোয়েভারগুলি এবং টুলবক্সটিও পরীক্ষা করেছিলাম।

6
$ 0.00
Avatar for TigerApon
3 years ago

Comments

অসংখ্য ধন্যবাদ আপনাকে। এত সুন্দর আর্টিকেল লেখার জন্য। অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে মানুষ দিন দিন উন্নতি হইছে।

$ 0.00
3 years ago

Thanks

$ 0.00
3 years ago

অসাধারণ একটা আর্টিকেল

$ 0.00
3 years ago

Thanks

$ 0.00
3 years ago

wow ,nice experience ,go ahead my dear brother

$ 0.00
3 years ago

Thank you very much bro

$ 0.00
3 years ago

😍😍😍

$ 0.00
3 years ago

🥰🥰

$ 0.00
3 years ago

so...nice article

$ 0.00
3 years ago

Thanks dear

$ 0.00
3 years ago