অনুভূতি

28 28
Avatar for TigerApon
3 years ago

ভাবনা ভাবনার চেয়ে আলাদা।

চিন্তাগুলি সেই শব্দগুলি যা আমরা আমাদের নিজের মনে বলি। "আমি সত্যিই ভাল ফুটবল খেলোয়াড়" একটি চিন্তাভাবনা। সুতরাং, "আমার গৃহকর্তা আমার সমস্ত হোমওয়ার্ক না করায় আমার যদি পাগল হন তবে কি হবে?"

চিন্তাভাবনা ঠিক যেমন করে আমাদের মনে আবেগগুলি ঘটে তবে সেগুলি কিছুটা আলাদা। আবেগ অনুভূতি হয়। গর্ব একটি আবেগ your আপনার সকার খেলায় একটি গোল করার পরে আপনি যে অনুভূতি পান। তাই ভয় — আপনার গৃহকর্ম না করার জন্য আপনার শিক্ষক আপনাকে খারাপ গ্রেড দেওয়ার কল্পনা করলে আপনি যে অনুভূতি পান। কখনও কখনও চিন্তা ও আবেগের মধ্যে পার্থক্য বলা শক্ত হয় তবে আমরা যখন পারি তখন অনুশীলন করা ভাল ধারণা।

কর্মের চেয়ে আবেগ আলাদা।

আপনি কি কখনও কোনও কিছুর জন্য নিজের ভাই বা বোন বা বন্ধুর প্রতি সত্যই ক্ষিপ্ত হয়ে পড়েছেন এবং তারপরে চিত্কার করেছেন? হ্যা আমিও. পাগল হওয়া একটি আবেগ। চিৎকার করা একটি ক্রিয়া। আমরা যখন পাগল বা ভয়ের মতো দৃ strong় আবেগ অনুভব করি তখন আমরা সাধারণত এখনই কিছুটা করতে চাই। তবে এটি জেনে রাখা ভাল যে আমাদের দরকার নেই। কোনও কিছু না করে কেবল একটি আবেগ অনুভব করা ঠিক আছে।

আমাদের চিন্তা থেকে আবেগ আসে।

কখনও কখনও এটি অনুভূতি কেবল কোথাও থেকে আসে এবং আমাদের মনে জমি মত মনে হয়। তবে সত্যই, সংবেদনগুলি আমাদের চিন্তা থেকে আসে। আমার আইসক্রিম মাটিতে নেমে যাওয়ার পরে যখন আমি দুঃখ বোধ করি, তখন এটি মাটিতে আইসক্রিম নয় যা আমাকে দু: খিত করে।

আইসক্রিম সম্পর্কে এটি আমার ধারণা যা আমাকে দুঃখ বোধ করে: "ওহ না, আমি আমার আইসক্রিমটি ফেলে দিয়েছি এখন আর আর পাবেন না।" যদিও আমাদের যা হয় তা আমরা সর্বদা পরিবর্তন করতে পারি না, আমরা কীভাবে জিনিস সম্পর্কে চিন্তা করি তা পরিবর্তন করতে পারি। এবং কখনও কখনও এটি আমাদের অনুভূতিকে পরিবর্তন করতে পারে।

যদি আমার লেখাটা ভালো লাগে তাহলে লাইক কমেন্ট এবং সাবস্ক্রাইব করে সাথে থাকুন।

7
$ 0.00

Comments

Please subscribe me and I will back

$ 0.00
3 years ago

Ok bro,,done

$ 0.00
3 years ago

খুব ভালো

$ 0.00
3 years ago

ধন্যবাদ,,

$ 0.00
3 years ago

It's ok

$ 0.00
3 years ago

Hmmm,

$ 0.00
3 years ago

লেখাটা দারুণ হয়েছে

$ 0.00
3 years ago

অসংখ্য ধন্যবাদ আপনাকে।

$ 0.00
3 years ago

Check my article

$ 0.00
3 years ago

Ok done

$ 0.00
3 years ago

ভাল লিখেছেন

$ 0.00
3 years ago

ধন্যবাদ

$ 0.00
3 years ago

Very nice article dear brother.....

$ 0.00
3 years ago

Thank you so much bro and subscribe me...

$ 0.00
3 years ago

What article bro. Subscribe me than l will back

$ 0.00
3 years ago

Done please back

$ 0.00
3 years ago

Please like comment and subscribe me

$ 0.00
3 years ago

Done bro

$ 0.00
3 years ago

go ahead and sub also dear

$ 0.00
3 years ago

Thank you and subscribe done

$ 0.00
3 years ago

আইডিয়াটা ভালো লেগেছে৷ আরও গুছিয়ে লিখবেন সামনে। আমাদের বুঝতে সুবিধা হবে

$ 0.00
3 years ago

ধন্যবাদ আপনাকে। আমি অবশ্যই চেষ্টা করব।

$ 0.00
3 years ago

Best of luck

$ 0.00
3 years ago

Thanks

$ 0.00
3 years ago

Nice

$ 0.00
3 years ago

Thanks bro

$ 0.00
3 years ago