মুক্তির অপর প্রান্তে

0 9
Avatar for TigerApon
3 years ago

ইরা দেরিতে আসতে দেখে নাফিসা চৌধুরী কথা বলতে শুরু করলেন। "আমি তাকে পাউডার আনতে পাঠিয়েছি, সে কারণেই সে এত দেরি করেছে, আমি জানি না যে সে কোন নাগরিকের সাথে গিয়ে কথা বলার সুযোগ পেয়েছে কিনা।" সে নীরাকে দরজা খুলতে বলল।

নীরা এসে দরজা খুলে একটা বড় ধাক্কা দিল। ইরাকের কোলে একটি সুদর্শন ছেলে দাঁড়িয়ে আছে, ছেলেটি একটি কালো ব্লেজার পরে আছে, ভিতরে সাদা টি-শার্ট, জিন্স, হাতে দামী বাড়ি, আতরের গন্ধ। ইরা ওর কোলে শুয়ে আছে, চোখ বন্ধ আছে। নীরা অবাক হয়ে কিছুটা ভয় পেয়ে গেল ।- "আজ আমার কপালে শনি আছে বোন। আমি জানি না Godশ্বর আপনার মা কে কিভাবে জানেন!"

"দয়া করে উঠে দরজা থেকে উঠুন। তাকে বিছানায় শুইতে হবে। তিনি খুব অসুস্থ।" - কথাটি বলে মাশফিক নীরা উপেক্ষা করে ভিতরে গিয়ে ইরাকে বিছানায় শুইয়ে দিল।

নাফিসা চৌধুরী একটি পুরুষ কন্ঠ পেয়ে নীরা ডাকলেন। - নীরা এখানে কে? আমি পুরুষদের কণ্ঠস্বর শুনেছি।

"মা, ইরা আপু অজ্ঞান হয়ে পড়েছে। তাড়াতাড়ি এখানে এসো? মেয়েটির সাথে তুমি এমন করছ কেন বুঝতে পারছি না!" - নীরা তার মায়ের কাছে গিয়ে বলল। তার মা ড্রইংরুমে এসে নীরার কথা শুনে হতবাক হয়ে গেল।

মাশফিক নীরার দিকে তাকিয়ে বলল, "দয়া করে আমার জন্য এক গ্লাস জল আনুন। তিনি দীর্ঘদিন ধরে অজ্ঞান হয়ে আছেন।

নীরা গিয়ে জল আনল কিন্তু নাফিসা চৌধুরীর চোখ দুটো বিরক্তিতে ভরা। সে ইরার কাছে না গিয়ে মাশফিককে জিজ্ঞাসা করল, - তুমি তাকে কোথায় পেয়েছ? এবং তুমি কে? "

মাশফিক মনে মনে ভাবল, "কেন সে মেয়েটির সাথে এমন আচরণ করছে? সে অসুস্থ, আর কী রকম মহিলা কথা বলছে! আমি মনে করি না সে একজন ওয়ার্কাহলিক। অনেক লোক আছে যারা কাজের লোককে তুচ্ছ করে দেখায়। কেন? আপনি নির্মম আচরণ করছেন! "

তাই সে কোনও কথার জবাব না দিয়ে ইরায়ের মুখে জল ছিটিয়ে দিতে লাগল। দীর্ঘক্ষণ জল ছিটিয়ে দেওয়ার পরে ইরা হুঁশ ফিরে পেল। ইরা তার চোখের সাথে দেখা করে তাকে ঘরে শুয়ে থাকতে দেখল। ইরা খালা লাল চোখে সামনের দিকে তাকিয়ে আছে। তাকে দেখে ইরা রূহ কাঁপল। আমি উঠে প্যাকেটটি সন্ধান করতে লাগলাম। "আপনি কেন উঠছেন? আর কিসের সন্ধান করছেন? বলুন তো!" - মাশফিক মো।

ততক্ষণে ইরা লক্ষ্য করল একটি ছেলে তার পাশে বসে আছে, ছেলের উপর আভিজাত্যের ছোঁয়া। শীঘ্রই তিনি নিজের পোশাক ঠিক করতে ব্যস্ত হয়েছিলেন।

মাশফিক ইরা খালাকে বলেছিল কি হয়েছে। নাফিসা চৌধুরী কঠোর হাসি দিয়ে বললেন, - ধন্যবাদ। অসুবিধা সহকারে আনতে বসে বসে চা দাও। - না না. আমাকে বিরক্ত করবেন না। আমি যাচ্ছি. দয়া করে তাকে দেখুন। এটি ডাক্তারের কাছে নিয়ে যান। এই বলে মাশফিক চলে গেল। নাফিসা চৌধুরী তার সাথে কথা বলার সময় পাননি। এই ছেলেটি কে ছিল তা জানা যায়নি।

মাশফিক বাড়ি ছেড়ে চলে যাওয়ার পরে নাফিসা চৌধুরী ইরার কাছে এসে দাঁড়ালেন। "আপনি এই মায়া নাটকটি খুব ভাল জানেন know আপনি যখন দেখলেন কোনও হ্যান্ডসাম লোক আপনার সামনে এসে পড়েছিল তখন কি আপনি পড়ে যাওয়ার ভান করেছিলেন? আপনি কি কিছু বুঝতে পারছেন না তা বুঝতে পারছেন না, আপনি নিজের পেটে এতটা শয়তান? আমি বসে রইলাম on আপনার কোলে! লোককে দেখানোর জন্য আপনি এটি করেছেন! আমি আপনাকে পছন্দ করি না, আপনি এটি বোঝাতে চেয়েছেন! একটি নির্লজ্জ, নির্লজ্জ মেয়ে She সে পরেরটিতে বসে খায়, আবার তাদের অপমান করে! আমার বাবা এবং মা মারা গেছেন এবং ইরা Ira খালা বললেন - মা, তুমি ভুল করেছো মা ও বাবার কথা বলো না! আমার শরীরটা খারাপ ছিল।

"মা, প্লিজ! চুপ কর! ইরাপু আসলেই অসুস্থ ছিল। আপনি আমাকে বলতে পারতেন! এবং লোকটি বলেছিল ইরাপু তাকে দেখেনি।" - নীরা তার মায়ের আপত্তিজনক কথা শুনে সহ্য করতে পারল না এবং জবাব দিল। এতে বিপদ বাড়ে। - "এই মেয়ে, তুমি কি আমার মেয়েকে বশীভূত করেছ? আমার মেয়েটি আজ আমার মুখের উপর কথা বলে! তোমার কারণেই আমার পরিবারে এত অশান্তি রয়েছে। তুমি সংসারের শান্তি নষ্ট করতে এসেছ। কেন আমি তোমাকে আনতে গেলাম! "

নাফিসা চৌধুরী এই কথা শুনে নীরা চলে গেলেন। পরে তার মা চলে যাওয়ার পরে তিনি গোপনে ইরাকে ওষুধ এনেছিলেন।

জুতো ঠিক করতে মাশফিক ইরাদের বাড়ি ছেড়ে চলে গেল। তখন তিনি বাড়ির ভিতর থেকে চিৎকার এবং চিৎকার শুনতে পেলেন। তখন তিনি উঠে দাঁড়িয়ে তাদের সকলের কথা শোনালেন কিন্তু ভিতরে গিয়ে কিছু বলার সুযোগ ছিল না। রাগে নাক আর মুখ লাল হয়ে গেল। আমি মনে মনে ভাবলাম, - "সে মানুষ নাকি প্রাণী? সে প্রাণী ও অসুস্থ প্রাণীর প্রতি দয়া দেখায়। আর কী! মেয়েটি কত কষ্ট পাচ্ছে কে জানে!"

চলবে.

1
$ 0.15
$ 0.15 from @TheRandomRewarder
Avatar for TigerApon
3 years ago

Comments