কুলি কাউন্টির কম্বারে টিলিনাকিল চার্চ এবং ওল্ড কবরস্থান

0 14
Avatar for TigerApon
3 years ago

গতকাল, বাচ্চারা স্কুলে পড়ার পরে, আমার স্বামী এবং আমি আমাদের শহরের কাছে একটি রোড ট্রিপে বেড়াতে গিয়েছিলাম। আমরা যখন এটি দেখি তখন আমরা তুল্লিনাকিল রোডে যাই।

আমরা রাস্তায় পার্ক করে এই জায়গায় চলে যাই যা আমি আগে কখনও দেখিনি।

"টুলিনাকিল চার্চ" একটি স্টেট কেয়ার স্মৃতিস্তম্ভ এবং উত্তর আয়ারল্যান্ডের orতিহাসিক স্মৃতিস্তম্ভ এবং প্রত্নতাত্ত্বিক অবজেক্টের অধীনে।

যে কেউ এখানে এসে এই জায়গাটি ঘুরে দেখতে পারেন।

ভিতরে toোকার জন্য গেটটি এখানে। আমি ভেবেছিলাম এটি কেবল একটি কবরস্থান। তবে এটি আসলে একটি চার্চ।

এটি তুল্লিনাকিল চার্চ ধ্বংসাবশেষ যা 15 তম এবং 17 শতকের প্রথম দিকে তারিখের।

এই পুরাতন গির্জাটি ছিল দুই পিরিয়ডের জন্য। পঞ্চদশ শতাব্দীর শেষদিকে যখন এটি নেনড্রাম অ্যাবেকে প্যারিশ সাইট হিসাবে প্রতিস্থাপন করেছিল। এবং এর প্রতিস্থাপনের সাথে সাথে কবরটিও তুল্লিনাকিল চার্চে স্থানান্তরিত হয়েছিল। তখন থেকেই নেনড্রাম পরিত্যক্ত ছিল।

সপ্তদশ শতাব্দীতে, এই গির্জাটি আধুনিকীকরণ করা হয়েছিল।

পূর্বের দুটি উইন্ডো এবং দরজার এক বাম সহ বাকিগুলি অবিশ্বাস্যভাবে বেঁচে ছিল।

এই চার্চ এবং কবরস্থানটি কেবলমাত্র ছোট। এবং প্রায় ভুলে গেছে।

সমাধিক্ষেত্রগুলির কয়েকটি আপনি দেখতে পাচ্ছেন।

এটা বলে,

এই দেয়ালের মধ্যে অবশেষ পড়ে আছে

ক্যাসেল এসপি এবং বেলফাস্টের আলেকজান্ডার ম্যাক কার্টনি যিনি life২ বছর বয়সে ১৯১১ এর ৪ ডিসেম্বর এই জীবন ত্যাগ করেছিলেন

আন্না রিয়ার স্বামী যিনি ২২ শে জুন ১৯২২ সালের 76 76 বছর বয়সে এই জীবন ত্যাগ করেছিলেন এবং ডুন্ডালোনড কবরস্থানে তাকে হস্তক্ষেপ করা হয়েছিল।

এখানে তাদের সন্তানদের শুয়ে আছে

উইলিয়াম শিল্ড - 23 শে মে 1871 - 19 শে মার্চ 1875 (প্রায় 4 বছরের বয়স্ক)

অ্যাগনেস - 1870 সালের 3 শে সেপ্টেম্বর - 21 নভেম্বর 2183

এলিজাবেথ - 9 ই এপ্রিল 1883 - 25 শে মার্চ 1861

রবার্ট আলেকজান্ডার - 17 সেপ্টেম্বর 1865 - 9 নভেম্বর 1901

এই লিখেছেন,

গ্লাসগো রবার্ট ডেভিডসন নির্মিত

বাবার স্মরণে ভালোবাসা

ডাব্লুএম ডেভিডসন লিসবার্নেট যিনি 30 ডিসেম্বর 1883 সালে 75 বছর বয়সে মারা গিয়েছিলেন।

তার মা

1834 সালের আগস্টে ইসাবেলা জনস্টন মারা যান

এবং তার সৎ মা

১৮ Mary F সালের ২৫ শে জানুয়ারী মারা যাওয়া মেরি ফিচিও উপরের কথা বলেছিলেন

রবার্ট ডেভিডসন তিনি মারা গেছেন 17 শে সেপ্টেম্বর 1908 73৩ বছর বয়সে

জেন ওয়াকার, উপরের স্ত্রী যিনি 70 বছর বয়সে 1912 সালের 28 নভেম্বর মারা গেছেন।

-1807 রবিনসন বেলফাস্ট

তিনি এটি তাঁর পরিবারের জন্য তৈরি করেছিলেন এবং তাদের সাথে সমাধিস্থ হন।

খুশী তারা এটিকে চেষ্টা করার চেষ্টা করেছিল। সে কখনই ভুলেনি।

এডি 1893

এই এক সবে পঠনযোগ্য।

এবং এগুলিই কবরস্থানের প্রাচীনতম। গ্রোভস্টোনগুলি সময়ের পরীক্ষা দেয়। খোদাই করা ম্লান হয়ে গেল।

আমরা যাওয়ার আগে, আমি এই জায়গাটির জন্য এবং যাদের লাশ মাটিতে সমাহিত করেছি তাদের জন্য একটু প্রার্থনা করেছিলাম।

মাঝে মাঝে যখন আমি শ্বশুরবাড়িকে দেখতে কবরস্থানে যাই তখন কবরস্থানে যা লেখা আছে তা আমি পড়তে পছন্দ করি। কিছু যুবক মারা গেছে। কেউ কেউ তাদের জন্ম তারিখে মারা গেছেন। যারা মারা গিয়েছিলেন তারা সত্যই বৃদ্ধ। কেউ কেউ একই তারিখে মারা গিয়েছিলেন তারা জন্মগ্রহণ করেছিলেন। সর্বাধিক প্রাচীন কবরস্থান খুঁজছেন।

কবরস্থান কিছু গল্প বলতে পারে। মৃত্যুর ধারণাটি যতটা আমরা পছন্দ করি না বা কবরস্থানকে ঘৃণা করি না, আমিও কৃতজ্ঞ হয়েছি। আমি কৃতজ্ঞ যে আমরা যখন আমাদের ভালবাসাগুলি মিস করি তখন তাদের সাথে দেখা করতে পারি। কারণ আমরা তাদের মিস করি না। আমি করি.

এই নিবন্ধটি সম্পর্কে কোন চিন্তা নীচে নীচে মন্তব্য করুন।

তোমাকে অনেক ধন্যবাদ.

আমার অন্যান্য নিবন্ধ দেখুন

ইউ ইওরোপীয় পার্বত্য অঞ্চলে Your

রিয়াদ দার নওয়াফল, মরক্কোর স্যালিতে

টাইটানিক বেলফাস্ট

গার্লস শুধু মজা করতে চান

সিওল কোরিয়া ট্রিপ

তুরস্কের ওলিউডিনিজে 10 টি অবশ্যই পরিবারের বন্ধুত্বপূর্ণ অভিজ্ঞতার চেষ্টা করুন

ক্রমলিন রোড গওল

ইলোকোস নরতে প্যাগুডপুড ট্যুর

মরক্কোর রাবাতের ওল্ড মদিনা

টিন-ওয়াই-মুর কারভান এবং ওয়েলসের অ্যাবারসোচে ক্যাম্পিং সাইট

অ্যাবারসোচ, ওয়েলস এবং মিশপ

লাওগে লা পাজ স্যান্ড ডোনস অ্যাডভেঞ্চার

মরোক্কোতে আমার অবিস্মরণীয় ট্রিপ

বালুয়ার্ট চিড়িয়াখানা এবং ভিগানের সাফারি গ্যালারী

ভিগান সময়ে ফিরে যান

আমি কেন পাতায়া, থাইল্যান্ডকে ভালবাসি

তুরস্কের জিপ সাফারি অ্যাডভেঞ্চার- পার্ট 2

ফেটিয়ায় জিপ সাফারি অ্যাডভেঞ্চার (জল যুদ্ধ এবং আরও অনেক কিছু) -ভাগ 1

ফেটিয়ায় আমার প্রথম স্কুবা ডাইভিংয়ের অভিজ্ঞতা

তুরস্কের ওলিউডেনিজে গার্সিয়া রিসর্ট এবং স্পা-তে অবস্থান করছেন

ফেটিয়ায় 12 দ্বীপ নৌকো ট্রিপ

তুরস্কে বিমানবন্দর স্থানান্তর পরিষেবা যা আপনি অনলাইনে বুক করতে পারেন

হিশারনুতে সেরা তুর্কি স্নানের অভিজ্ঞতা

আপনি আমার বিষয়বস্তু পছন্দ হলে সাবস্ক্রাইব করতে ভুলবেন না! আরও বেশি পছন্দ করুন এবং কমিট করুন! ❤️❤️❤️

1
$ 0.00
Avatar for TigerApon
3 years ago

Comments