ক্লিকের জন্য টিপস - ভিউ

0 5
Avatar for TigerApon
3 years ago

আপনি জানেন আপনি একটি ভাল নিবন্ধ লিখেছেন, গুরুত্বপূর্ণ তথ্য, ect। কিন্তু কোন দর্শন নেই?

এখানে কিছু সহজ বিষয় যা আপনার নিবন্ধগুলিকে আসলে তাদের ক্লিক করতে চাইবে এমন লোকদের ...

-যদি এই নিবন্ধটি আপনাকে সহায়তা করে, দয়া করে টিপ করুন দয়া করে কারণ আমি পড়েছি যে এলোমেলোভাবে এই ধরণের নিবন্ধ টিপ দেয় না। ধন্যবাদ ....

যাইহোক, আমি একটি দুর্দান্ত পোস্টে বাদ পড়েছি তা জানতে পেরে আমি দুঃখিত হব কারণ কেবল তালিকায় এটি দেখার পরে আমি এটিতে ক্লিক করেছিলাম না। এটি বিটিডব্লিউর বেশ কয়েকবার হয়েছে। আমি জানি যখন আমার কঠোর পরিশ্রমকে উপেক্ষা করা হয় তখন এটি কতটা হতাশার। যদি এটি মানুষের পক্ষে খুব সহায়ক বা এমনকি গুরুত্বপূর্ণ হয় তবে এটি লজ্জাজনক এবং এটি এমনভাবে উপস্থাপন করা আপনার দায়িত্ব যা আপনি কীভাবে জানেন তা সবচেয়ে কার্যকর।

বলা হচ্ছে, এখানে জানার জন্য একটি তালিকা এখানে রয়েছে -

লিড ইমেজ-- ছোটটি যখন ছবিটি আকর্ষণীয় হয় তবে শিরোনামটি করার আগে এটি তাদের মনোযোগ আকর্ষণ করবে। এত সহজ many অনেকগুলি রঙের নয় ct। সুন্দর বা আপনার পোস্টের সাথে সহজেই শনাক্তযোগ্য কিছু। আপনি যদি এই তালিকাভুক্ত বা অন্য কোনও ইঙ্গিতগুলির বিষয়ে আরও পরামর্শ চান তবে আমি সাহায্য করে খুশি হব। আমি যদি বেশ কয়েক দিন সাড়া না দিয়ে আবার চেষ্টা করি।

শিরোনাম - যতটা সম্ভব সংক্ষিপ্ত তবে গুণটি আরও গুরুত্বপূর্ণ। শব্দগুলি এমনটি হওয়া উচিত যা সাধারণভাবে জানা যায় না।

প্রথম বাক্যটি - এটি আপনার উপলব্ধির চেয়ে বড় সরঞ্জাম হতে পারে। আপনি যদি মনে করেন যে আপনার নিবন্ধের এমন কিছু গুরুত্বপূর্ণ দিক রয়েছে যা লোককে কৌতূহলী করে তুলবে, তবে প্রথম 1 বা 2 বাক্যে রেখে দিন। এগুলি নিবন্ধের তালিকার সাথে প্রধান পঠনক্যাশ পৃষ্ঠায় দৃশ্যমান। প্রথম বাক্যটি স্পষ্টতই আরও গুরুত্বপূর্ণ। উদাহরণের জন্য আমি পরে কিছু বাস্তব অভিজ্ঞতা দেব।

বুস্ট-- অবশ্যই আপনি যদি নতুন হন বা ভাঙেন তবে আপনি এটি করতে সক্ষম নাও হতে পারেন। হতাশ হবেন না। অল্প সময়ের মধ্যে দেখা যাবে যে রিডক্যাশ আপনাকে কিছু বিসিএইচ দেবে। বিশেষত যদি আপনি সক্রিয় থাকেন। যতক্ষণ না আপনি আরও দর্শক পান আমি খুঁজে পেয়েছি এটি অন্য ব্যক্তির পোস্টগুলিতে MEANINGFUL বা সহায়ক মন্তব্যগুলি রাখতে সহায়তা করে। আপনি read.cash থেকে আরও পাবেন। বলা হচ্ছে যে....

আমি এখনও এটি নিয়ে পরীক্ষা নিরীক্ষা করছি সুতরাং কীভাবে কীভাবে উত্সাহ দেওয়া যায় তার বিশদ সম্পর্কে ভাল পরামর্শ দেওয়ার দাবি করতে পারি না। দিনের কি সময় পছন্দ, ect। তবে এটি সব করা খুব সহায়ক। আপনার অ্যাকাউন্টে কেবল কয়েকটি সেন্ট থাকলেও আপনার কাছে যা আছে তা দিয়ে অল্প সময়ের জন্য উত্সাহ দেওয়ার চেষ্টা করুন। এটি আক্ষরিক অর্পণ করা হবে। লোকেরা যদি আপনার নিবন্ধটি তালিকায় না দেখে তবে উপরের উপদেশগুলির কোনওটিই সহায়তা করবে না। এবং যদি আপনার কোনও সক্রিয় গ্রাহক না থাকে তবে NOBODY এটি দেখতে পাবে। তবে আপনাকে পোস্ট করা থেকে বিরত রাখবেন না কারণ এটি করার সামর্থ্য নেই। আপনার যেভাবেই পোস্ট করা উচিত তার অনেক কারণ রয়েছে তবে এটি বেশি দিন না করার জন্য আমি এগিয়ে যাচ্ছি।

.................................................. .................................................. .................

আমি নিবন্ধটি সর্বাধিক দর্শনের সাথে করেছি -

শিরোনাম "আপনি জানেন না - তহবিল সম্পর্কে"

এর জন্য থাম্বনেইল বা আইকনটি হ'ল ...

আমি প্রথম এটি লেখার পর থেকে এটি সম্পাদনা করা হয়েছে তবে আমি মনে করি এটি আরও বেশি দর্শন পেয়েছে। কখনই জানতে পারে না।

মূল পোস্টটি এর সাথে শুরু হয়েছিল ...

.................................................. .................................................. ...............

দ্বিতীয় সেরা নিবন্ধ -

এটি এখন দেখতে দেখতে এটিই ....

আমি এডিট করার আগে এটি এভাবেই শুরু হয়েছিল ...

.................................................. .................................

ব্রেজেকোর স্পনসর

স্পনসর হন

স্পনসর করা

আমি এটিতে বিশেষজ্ঞ নই এবং অবশ্যই এর সাথে জড়িত আরও কয়েকটি কারণ রয়েছে।

একটি জিনিস যা আমি আকর্ষণীয় পেয়েছি তা হ'ল ...

আমি তহবিল সম্পর্কে 3 টি নিবন্ধ লিখেছি। একে শেষ করতে আমি সবচেয়ে বেশি ব্যয় করেছি। এবং এটি আসলে আমার নিবন্ধটি তৃতীয় সর্বাধিক দর্শন সহ। তবে অদ্ভুত অংশটি হ'ল, মাঝেরটিটি আমার শীর্ষ 5 তেও নেই, তবুও ভুল বুঝতে না পারলে এলোমেলোভাবে চালক এটিকে সর্বাধিক পরামর্শ দিয়েছেন।

এটি দেখে মনে হচ্ছে এটি ....

নীচে এই নিবন্ধটি উপর আপনার চিন্তা যুক্ত করুন। ধন্যবাদ;

1
$ 0.07
$ 0.07 from @TheRandomRewarder
Avatar for TigerApon
3 years ago

Comments