জীবনের লক্ষণীয় অনুশীলনগুলি

0 10
Avatar for TigerApon
3 years ago

সূর্যের আলো ছড়িয়ে পড়ল এবং যুবকরা আনন্দিতভাবে পোকার মতো প্রাণীর যত্ন নেওয়ার জন্য নীল সোয়েটারে নির্জন মানুষ হিসাবে খেলল। তিনি সেখানে নিয়মিত থাকতেন, কেবল ডানাওয়ালা প্রাণীদের যত্ন নেওয়া এবং যুবক-যুবতীদের দেখার জন্য বেশ ভাল সময় কাটাত। যখন আমি বিনোদন কেন্দ্রের রাস্তাগুলি ঘুরেছিলাম, আমি তাকে সেখানে থাকতে দেখলাম, প্রতিটি ক্ষেত্রে একা ছিল।

আমি ধীরে ধীরে পথের চারদিকে দৌড়ে এসেছি এবং আমি ধারালো কোণটি সামঞ্জস্য করার সাথে সাথে আমি বিনোদন কক্ষের সবচেয়ে দূরের কোণে পুরানো আসনে বসে থাকা একজনকে সন্ধান করেছি। আমি তাকে সেখানে থাকতে দেখতে পেলাম, একটি নীচের পা, একটি অত্যাশ্চর্য সাদা অ্যাথলেটিক সকে পরিহিত, তার হাঁটুর উপরে গোলাপ করছিল।

তিনি ধারাবাহিকভাবে খুব অনুরূপ কিছু পরতেন, জামাকাপড় দেখে মনে হচ্ছিল তারা আরও আশাব্যঞ্জক সময় কাটিয়েছে। তার opালু মাটির রঙিন জিন্সটি ছিঁড়ে গেছে এবং মনে হচ্ছিল যেন তাদের একটি গোলায়াথ রয়েছে। তাদের ধরে রাখতে তাকে সাসপেন্ডারদের ব্যবহার করতে হবে, এই দুর্দান্ত সকালে তিনি একটি রুবি লাল জোড়া বেছে নিয়েছিলেন।

তার কাঁপানো কাঁধটি ingেকে রাখা ছিল একটি রাগযুক্ত নীল সোয়েটার, শেডিং আমাকে কর্নফ্লাওয়ার বিবেচনা করতে বাধ্য করেছিল। নৌ বাহিনী এবং অগোছালো সাদা ক্যানভাস জুতা তার পায়ে শোভিত। তার সাদা মোজা একা এক বিশাল উদ্বোধনের মাধ্যমে দেখা যেতে পারে। এই জুতা তাকে বিভিন্ন দাগে নিয়ে গিয়েছিল। তারা কোনও পুরানো সঙ্গীর সাথে সাদৃশ্যপূর্ণ যা তিনি বিদায় জানাতে পারেন নি।

এই নির্দিষ্ট দিনে সূর্য বয়ে যাচ্ছিল, পৃথিবী এবং হ্রদে ডুবে গেছে, কাঠের সুইং সেটে অজস্র যুবকরা খেলেছিল। আমি যেখানেই ছিলাম সেখান থেকে আমি তাদের প্রাণবন্ত চিৎকার শুনতে পেলাম, তবুও তাদের দেখতে পেলাম না।

আমি যা দেখতে পাচ্ছিলাম তা ছিল পুরানো মনিটরের মুখ। তার দৃ highl় হাইলাইটস ছিল: প্রশস্ত নাক, গভীর সেট চোখ এবং জড়িত গাল হাড়। তারা বছরের পর বছর ধরে রিঙ্কিজগুলির প্রত্যন্ত সমুদ্রে প্রবেশ করেছে। আপনি বলতে পারেন যে তিনি একসময় আকর্ষণীয় যুবক ছিলেন।

তিনি স্বাভাবিক লম্বা ছিলেন, তবু লম্বা মনে হচ্ছিল যখন তিনি সোজা পিছনে কোনও রামরোড নিয়ে বসেছিলেন। তাঁর চোখ ছিল একটি উভচর নীল সুর, পুয়ের্তো রিকো নদীর তীরের সমান। তার চুল কমে যাচ্ছিল এবং জ্বলজ্বিত রৌপ্যের চেয়ে একটি অপ্রচলিত সাদা হয়ে গেছে। তিনি স্বীকৃত ভদ্র সহকর্মী হিসাবে একটি ধারণা ছেড়ে দিলেন।

তিনি ভাঙা-ডাউন সুইং সেটটিতে তরুণদের দোল এবং স্লাইড দেখেছিলেন। যেখান থেকে আমি সেখানে থেকেছি সেখানে সমস্ত সময় সংবেদনশীলতার চেহারা হওয়ার সমস্ত ছাপ ছিল। আমি সাহায্য করতে পারিনি তবে তার চিন্তার প্রক্রিয়াটি সম্পর্কে চিন্তাভাবনা করতে সহায়তা করতে পারি না। এটা কি তার নিজস্ব স্মৃতিশক্তি ছিল? স্মৃতি যতটুকু ছিল না কেন, এটি তার অনুপস্থিত সমস্ত কানের চিহ্নগুলি খুঁজে পেয়েছিল

কিছু

তিনি যখন যুবক-যুবতীদের দিকে ঝাঁপিয়ে পড়তে বসেছিলেন, তখন তিনি তাঁর সংলগ্ন এসে একটি মাটির রঙিন লঞ্চ প্যাকটি টেনে আনেন।

তেল চিহ্ন দিয়ে দাগযুক্ত। আস্তে আস্তে লিভারের দাগযুক্ত হাত দিয়ে সে ব্যাগে ventুকে পড়ে। ভিতরে কিছু আঙ্গুলের চারপাশে আঙুল কুঁকানোর বিক্ষোভ তাকে যন্ত্রণায় নিমজ্জিত করেছিল। আমি তার দেহটি যে যন্ত্রণা দিয়ে নষ্ট করেছিলাম তা কল্পনা করতে পারি, যৌথ প্রদাহের জন্য কৃতজ্ঞ। আমাকে দৌড়াতে এবং তাকে সাহায্য করার দরকার ছিল, তবুও আশ্বাসের সমস্ত উপস্থিতি আমাকে তাঁর দিকে এগিয়ে যাওয়া থেকে বিরত করেছিল।

সতর্কতার সাথে তার হাতটি বের করে সে বার্ডসিড এবং রুটির টুকরো টুকরো টুকরো টেনে বের করল। তার বাহুর প্রশস্ত প্রস্থের সাথে তিনি জমির সর্বত্র এই সংমিশ্রণটি ছড়িয়ে দিয়েছেন। দু'শোটা কবুতর খেতে না আসা পর্যন্ত তিনি কয়েকবার এই বিক্ষোভ দেখালেন। কিছুটা কাতর করে তিনি ডানাবিদ্ধ প্রাণীগুলি তাদের ভোজ খেতে দেখলেন।

এটি তার মধ্যে সবচেয়ে আনন্দিত ছিল।

আস্তে আস্তে, যাতে ডানাওয়ালা প্রাণীগুলিকে বিরক্ত না করা, আমি পাতলা শীর্ষ ব্যক্তির দিকে এগিয়ে গেলাম। তার নিচে ডুবে যাওয়া মাইলসেল্ট উপস্থাপন করেছে। মাথা ঠাটিয়ে ইঙ্গিত করে তিনি উল্লেখ করেছিলেন যে তিনি আমাকে প্রায়শই দৌড়াদৌড়ি করতে দেখেন।

তিনি আমাকে যে সংমিশ্রণটি দিয়েছিলেন তা থেকে বার্ডসিড ছড়িয়ে দিলে আমি শিথিল বোধ করি। উষ্ণ পৃথিবীতে গন্ধ পাওয়া এবং শিশুদের কান্নার সাথে মিশ্রিত হওয়া ith প্রকৃতির স্মৃতি ছিল ওয়ান্ডারফুল। আমার স্ট্রেইনে সুবিধার্থে আমি একটি হ্যান্ডেল পেতে পারি।

তাঁর কাছে গিয়ে আমি তাঁর বাহ্যিক উপস্থিতি দেখলাম। অদ্ভুতভাবে নিষ্পত্তি হওয়ার সব কীর্তি তাঁর ছিল।

তিনি এত কন্টেন্ট প্রদর্শন করতে কী ভাবছিলেন তা সম্পর্কে জিজ্ঞাসুবাদী, আমি তাকে জিজ্ঞাসা করলাম তিনি কী ভাবছেন। তার প্রতিক্রিয়া আমাকে বিস্মিত করেছিল, এমন কিছু ঘটেছিল যা একবারে ঘটেছিল। তিনি আমার কাছে প্রকাশ করেছিলেন যে তিনি নন, এই সময়ে নির্জন; তিনি

বর্তমানে আমাকে ছিল।

বিনোদন কেন্দ্রের একজন নির্জন প্রবীণ ব্যক্তি আমাকে একটি গুরুত্বপূর্ণ অনুশীলন দেখিয়েছিলেন। এখন এবং সর্বোত্তম বিষয়গুলি অবহেলা করা হয়। আমি কেবল তাকে একজন স্বচ্ছল বয়স্ক ব্যক্তি হিসাবে বিবেচনা করেছি যা তার জীবন থেকে কিছু হারিয়েছে। এই মুহুর্তে আমি তার নিকটে ডুবে গেলাম। পরের বার দেখার চেয়ে বরং সম্ভবত তাঁর সাথে আরও একবার বসে থাকবেন।

এখানে এবং সেখানে, কারও কাছাকাছি বসে থাকা এবং তাদের সাথে থাকা, তাদের যা প্রয়োজন তৃপ্তি। কোন শব্দ প্রকাশ করা উচিত। আমি তাঁর সাথে বসে এবং দুর্দান্ত বসন্তের দিনটি দেখে তাকে পূর্ণ করলাম। তিনি ছিলেন না, এই সময়ে আমার কাছে একজন নির্জন প্রবীণ ব্যক্তি ছিলেন, তিনি একজন অংশীদার ছিলেন।

1
$ 0.11
$ 0.11 from @TheRandomRewarder
Avatar for TigerApon
3 years ago

Comments