"হ্যালোইন" এর একটি হত্যা

0 11
Avatar for TigerApon
3 years ago

বোরিসের হ্যালোইন পার্টিতে পাঁচ দিন, আমি আমার বন্ধুদের বাড়িতে ছিলাম, যখন তারা আমাকে প্রতি বছর ঘটে যাওয়া একটি বড় পার্টিতে আমন্ত্রণ জানায় তবে সেখানে কোনও অপরাধ হয় না, তখন আমি বনের এমন শিশুর মতো হয়ে উঠি যে পথ খুঁজে পায় না who অরণ্যে প্রবেশ করুন, কারণ আপনি জানেন না কখন কোন সমস্যা হচ্ছে। তবে আমি খুশি বোধ করলাম কারণ আমার বাবা এখনই বাড়ি নেই তবে তিনি বলেছিলেন তিনি এবং আমি পার্টিতে যেতে পারি তবে এই শর্তে আমি তাঁর দেহরক্ষীর সাথে যেতে পারি। আমার মনে হয় কেন আমি তার দেহরক্ষীর সাথে যোগ দিতে পারি এটা খুব বিরক্তিকর, আমি যখন তাকে চিত্কার করতে শুরু করি তখন আমি মজা করতে চাই তা আমি তাকে ঘৃণা করি না তবে তিনি তাকে বলেন যে আমাকে পার্টিতে অনুসরণ করতে যা অতিরিক্ত বিরক্তিকর তবে আমি বলি ঠিক আছে তবে এই মুহুর্তে তার মেয়ের সাথে সময় আছে তাই ভাল।

ফ্রাজন.ইয়েসে এটি আমার জীবন, তাই দুঃখজনক তবে আমি আর নতুন ব্যক্তির সাথে দেখা করি নি, আমি সোফিয়া এবং তার বন্ধুদের সাথে দেখা করি তারা অত্যন্ত মায়াময় তারা আমাকে একটি পার্টিতে আমন্ত্রণ জানিয়েছিল তবে আমি তাদের বলেছিলাম যে আমি এখানে আর নেই তারা ঠিক বলেছে, তারা আমাকে জিজ্ঞাসা করল আমি কোথায় থাকি, আমি তাদের বলেছিলাম এটি কী বলা হয় তা আমি জানি না তবে সোফিয়া বলে যে আমি তার সাথে থাকতে পারি কারণ সে একা থাকে এবং যতক্ষণ না তারা আমার জীবন যাপন করে, ততক্ষণ পর্যন্ত এটি ভাল হতে পারে, কিছু দিন আমি থাকলাম তার সাথে সোফিয়া, আমি খুশী যে আমি একটি বন্ধু পেয়েছি।

আমরা হ্যালোইনের জন্য আমাদের পোশাকটি কিনেছিলাম এবং যেহেতু আমি তাদের আমার অপহরণ করা আমার মায়ের কথা বলেছিলাম, তারা বলেছিল যে পুলিশকে ফোন করা তাদের পক্ষে ভাল হবে, আমার হৃদয় দ্রুত গতি পেয়েছে কারণ যে ব্যক্তি ধরা পড়ে যে আমি পুলিশকে ফোন করতে পারছি না, তবে সোফিয়া এবং তার বন্ধুরা বলছেন যে তাদের একটি পরিকল্পনা আছে যে তারা যদি পুলিশকে ফোন করে এবং আমি তাদের কাছে যা ঘটেছিল তা তাদের বলি, তারা বলেছে এটি আরও ভাল হবে, আমি তাদের জিজ্ঞাসা করেছি যে আমাদের কীভাবে সমাধান হবে না কারণ এটি কীভাবে আরও ভাল হবে, তারা বলেছিল আমি ' আগামীকাল দেখা হবে

আগামীকাল যখন তারা আমাকে বলেছিল যে আজ তারা থানায় যাবে আমি তাদের বলেছিলাম যে এটি ঠিক আছে, উষ্ণ থানায় এমন অনেক লোক আছেন যখন আমরা চেয়ারে বসে যখন আমাদের সাথে একজন পুলিশ অফিসার বসে তখন তারা খুব থাকে। আমরা সবাই যেভাবে অনুসরণ করি আমরা আপনাকে এটি প্রথম থেকেই বলে থাকি এবং তাই সোফিয়া বলি যে তার একটি ধারণা রয়েছে তবে ঝুঁকি রয়েছে যে তারা অপহরণকারীকে যে সমাধানটি চেয়েছিল তা দেবে কিন্তু প্রকৃত অর্থ দিয়ে নয় এবং পুলিশ চারপাশে থাকবে তবে অপহরণকারী তাদের দেখতে পাবে না কারণ তারা লুকিয়ে রয়েছে এবং অপহরণকারীরা অর্থ নেওয়ার পরে পুলিশ দ্রুত বেরিয়ে আসবে, পুলিশ ভেবেছিল এটি একটি ভাল ধারণা, আমি মনে করি এটি একটি ভাল ধারণা।

সেই দিনটি আজ, আমি আমার মায়ের সাথে আবার দেখা করব আমি খুব খুশি W আমরা পুলিশে দেখা করতে থানায় গিয়েছিলাম, সেখানে আমরা যখন অপহরণকারীদের ডেকেছিলাম আমরা বলেছিলাম আমরা মুক্তিপণ নিয়ে আসব তবে আমি কথা বলছি, তিনি বলেছিলেন তিনি আমি ছিলাম এবং আমরা প্রস্তুত হয়ে যাই এবং পরিকল্পনার মতোই করি i আমি যতক্ষণ না দেখি অবাক হয়ে যাই, অপহরণকারী একজন মহিলা এবং সেই মহিলাটি আমার মা, আমি কেন তাই তৈরি করলাম কেন সে মনে করে আমার বাবাকে খুঁজে পেয়েছে? .আমি বিভ্রান্ত কিন্তু পুলিশ তাকে স্টেশনে নিয়ে যায়, যখন আমি তার সাথে দেখা করার জন্য স্টেশনে থাকি এবং কিছু প্রশ্ন জিজ্ঞাসা করি, আমি জিজ্ঞাসা করি আমার বাবা কে তিনি আমার বাবা কে এবং অন্যান্য প্রশ্ন তিনি বলেছিলেন যে আমার বাবা নেড ওয়াকার এবং তিনি ব্রাফল Öস্ট্র্রা ল্যাংভেগজেন ২৮ এ থাকেন 28 এটি একটি বিশ্রাম, আমি তাকে জিজ্ঞাসা করলাম কেন সে আমার কাছে রাখেনি, সে জবাব দেয় না তিনি কেবল বলেন যে তিনি দুঃখিত এবং তাঁর মুখটি বেহালা যতক্ষণ দীর্ঘ। আমি ঠিক ছিলাম এবং আমি জিজ্ঞাসা করলাম তার কি হবে সে বলল সে চারদিনের মধ্যেই মুক্তি পাবে। আমি ট্রেনের গাড়িতে গেলাম, সেই ট্রেনে আমার ভাবনা বদলানোর অনুভূতি আছে, আমি চারপাশে ফুল নিয়ে ছোট্ট ঘরে আসি , এটি আমার পেটে বিরক্তিকর, আমি একটি স্পাইকটির সাথে দেখা করি সে আমাকে বসার ঘরে যাওয়ার পথ দেখায়, আমি তার সাথে এবং একটি মেয়ের সাথে দেখা করি, সে তার পাশে দাঁড়িয়ে আছে তারা আমাকে আকর্ষণীয় বলে আমি তার কাছে সবকিছু ব্যাখ্যা করছি এবং তিনি বলেছিলেন তাদের অবশ্যই আবশ্যক আমি ডিএনএ বললাম ঠিক আছে, যখন ফলাফল আসবে আমি তার মেয়ে কিন্তু আমার

সৎ বোন খুব রেগে আছেন।

এখন আমরা পার্টিতে যাবার জন্য সময়টি পেয়েছি যা আমাদের হৃদয়ের অভ্যন্তরে উষ্ণ উষ্ণতম শীষটি যখন বাতাস বইছে শুনে তারা দ্রুত বলেছিল, তারা বলেছে যে আমাকে শান্ত করতে হবে আমি ঠিক ছিলাম, আমি আমার সৎ বোনের সাথে দেখা করি। 3 ঘন্টা হয়েছে আমি সেখানে ছিলাম আমি তাদের টয়লেটে যেতে বলেছিলাম, আমি যেখানে আমার হৃদয় দ্রুতগতিতে দেখেছি সেখানে ডুমড হয়ে গিয়েছিলাম, আমি যেখানে দেখেছি সেখানে বমি করতে চাই তবে আমি ছুটে এসে টয়লেটে গেলাম I সোফিয়া এবং তার বন্ধুরা সেই ব্যক্তির পাশের একজন হত্যাকারী ব্যক্তির মতো ছিল, আমরা পুলিশকে ফোন করি, তারা একটি অ্যাম্বুলেন্স নিয়ে আসে, আমরা যারা সেখানে রয়েছি তারা সন্দেহজনক, আমি তাদের বলেছিলাম যেখানে আমি সেই ব্যক্তির একটি কঙ্কালের মামলা রয়েছে এবং তারা সংগ্রহ করে তারা দেখতে পেয়েছিল যে আলাদা ক্লু, আমি তাদের সাথে ছিলাম কারণ আমি একজন অপেশাদার গোয়েন্দা কিন্তু এখনও একজন সাক্ষী তাই তারা আমাকে পরীক্ষা করে যদি আমি মামলায় যোগদান করতে পারি তবে তারা বলেছিল হ্যাঁ আমি স্মার্ট, আমরা রক্তাক্ত টয়লেটটিতে গিয়েছিলাম পরীক্ষা করার জন্য শৌচাগার, সেই ব্যক্তিটি রক্তের ব্ল্যাক দিয়ে পায়ের ছাপ রেখে গেছে যাতে আমাদের কাজ আরও সহজ হয়ে যায়, আমরা সেই রুমে যাই যা বিভিন্ন রক্তপাত এবং মৃতদেহের সাথে গন্ধ পায়, আমি আমার চার্লির সাথে আমার ত্বককে খুঁজে বের করেছিলাম এবং আমি ছোট গ্যাসের জোড় বের করি, সে সাহায্য করেছিল আমাকে পদচিহ্ন বিশ্লেষণ করতে এবং সেই ব্যক্তির 10 ফুট জুতো রয়েছে এবং তিনি বলেছিলেন যে ব্যক্তিটি ডান হাত বেকস e সেই ব্যক্তি তাকে ডান হাতে গলায় ছুরিকাঘাত করে এবং সেই ছুরিটি ডান হাতের ছুরি।

এটি বেশ ভালই গেছে তবে আমি ক্লান্ত তাই চার্লি বলেছিল আমি তাদের সাথে খাপ খাইয়ে নিতে পারি, যখন আমরা ঘরে হাঁটতাম, তখন এটি কাঁচা চকচকে বাতাসের মতো গন্ধযুক্ত, ভারী এবং সুখী আত্মার ঘ্রাণ, "কাউকে শিরা মারার মতো", "কসাইখানা হিসাবে" "। সময় থেমে যায়, আমাদের হৃদয় আমরা হিমশীতল হয়ে আমাদের জায়গায় ফিরে আসি, আমার পেট ঘুরে যায়, মুখ খোলা হয়, চোখ প্রশস্ত হয় এবং আমরা কাঁপতে শুরু করি e আমরা আমাদের বাবাকে রক্তের পুকুরে মেঝেতে পড়ে থাকতে দেখেছি, আমাদের চোখ থেকে অশ্রু প্রবাহিত করেছি, আমি জানি না বাবার প্রেম কী বলা হয় এবং তারা তাকে আমার কাছ থেকে নিয়ে যায়। আমি অ্যাম্বুলেন্স এবং পুলিশকে ডেকেছিলাম, আমরা পুলিশের সাথে কথা বলেছি এবং আমাদের একটি অ্যাম্বুলেন্সের দরকার ছিল এবং আমরা পুলিশকে জানিয়েছি যে আমরা মামলাগুলির যত্ন নেব, আমরা বলেছিলাম। কে আমাদের বাবাকে মেরেছিল তা অনুসন্ধান করার জন্য আমরা একসাথে কাজ করব।

পরের দিন আমরা জেগে উঠলাম, আমরা ঘরে ঘুমাতে যাইনি তাই আমরা একটি হোটেলে গেলাম cl আমরা ক্লুটি খুঁজতে বাড়িতে গিয়েছিলাম, আমরা একটি কোডিং পেপার পেয়েছি যা 18,9,14,7 13 এ এনকোডড রয়েছে, 1,18,9, 1 এবং ওজিএফএ এইচজিডি ইইজি, আমরা কোডটি হ্যাক করেছি এবং আমরা দেখতে পেলাম যে এটি প্রথমে অক্ষরে লেখা হয় এবং তারপরে নম্বর এবং শব্দটি রিং মারিয়া হয়, আমি তাকে জিজ্ঞাসা করি কার নাম মেরি, তিনি বলেছিলেন এটি তাদের কাজের মেয়ে এবং আমি তাকে জিজ্ঞাসা করলাম তিনি কোথায় ছিলেন, তিনি বলেছিলেন যে তিনি শীঘ্রই আসবেন এমন খাবার কিনতে গিয়েছিলেন, তিনি এখানে নেই গতকাল আমি কী বলেছিলাম তিনি কী বলেছিলেন তিনি গতকাল তার বাসায় গিয়েছিলেন। আমরা মারিয়া না আসা পর্যন্ত অপেক্ষা করছিলাম আমরা তার কাছে বিভিন্ন প্রশ্ন জিজ্ঞাসা করলাম তিনি উত্তর দিন যে তিনি ওয়াকারকে হত্যা করেছিলেন তিনিই ছিলেন না তবে তিনি মারা গিয়েছিলেন এটা ভালই ছিল, আমরা তাকে জিজ্ঞাসা করলাম কেন সে মারা গেল সে বলল যে সে খুব চর্মসার, আমরা জিজ্ঞাসা করলাম সে তার বেতন না দিলে তিনি উত্তর দিয়েছিলেন হ্যাঁ তিনি বেতন দেন তবে মানুষ তার কাছ থেকে orrowণ নিতে পারে না, যতক্ষণ না সে আমাদের সন্দেহজনক সত্যটি না বলে আমরা তাকে জেলে আটকে রাখি।

আমরা অন্য মামলার সাথে কাজ করেছি যতক্ষণ না সে আরও কিছু বলে, আমরা মেয়ে হত্যাকারীর সাথে অব্যাহত থাকি, আমরা সেই ব্যক্তিকে জিজ্ঞাসা করি যিনি দলটি সংগঠিত করেন এমন লোকদের সম্পর্কে যারা তাদের আরএসভিপি প্রেরণ করে, কারণ কেবল তিনিই জানেন যে কে পার্টিতে এসেছিল এবং কী ঘটেছে জামাকাপড় তাদের ছিল যে ব্যক্তিটি আমাদের বলেছিল যে সেখানে তিনজন লোক রয়েছে যাদের কঙ্কালের পোশাক রয়েছে, আমি একজনকে জানি এটি আমেরিয়া, তবে আমরা তার সাথে কথা বললাম এবং অন্য তিনটি, অ্যামেলিয়ার একটি কঙ্কালের মামলা ছিল এবং সে 9.5 ফুট জুতো ছিল, অন্যটির একটি ছিল কঙ্কালের পোশাক তিনি একটি বাম হাত এবং তৃতীয়টির 8 ফুট জুতো রয়েছে।

এটি সবচেয়ে খারাপ ঘটনাটি ঘটেছিল, আমরা আবার আভার সাথে কথা বলেছি তিনি বলেছিলেন যে কেবল তিনজনই তাদের সাথে কঙ্কালের পোশাক ছিল I আমি আশ্চর্য বোধ করি কিছু আর যুক্ত হয়নি তাই আমরা ঘটনাস্থলে গিয়ে আবার অপরাধ দেখতে পেলাম আমরা একটি বন্দুক পেয়েছি , চার্লি বন্দুকটির বিশ্লেষণ করে সে ফিঙ্গারপ্রিন্টগুলি পেয়েছিল, আমরা আঙুলের ছাপ অফিসে গিয়ে দেখতে পেলাম যে জাস্টিন নামে কিছু লোক আছে, আমরা অফিস থেকে তার ঠিকানা নিয়েছি সে একটি ছোট্ট শহরে থাকে, আমরা শহরে গিয়েছিলাম, আমরা একজন মহিলাকে খুঁজে পেয়েছি বাড়ি, আমরা জিজ্ঞাসা করেছি যে আমরা জাস্টিন নামে কাউকে খুঁজছি, তিনি বলেছিলেন যে তিনি বাড়ি নেই যে তাঁর অন্য এক শহরে যাবেন যে তাঁর এক বন্ধু, আমরা হ্যাঁ উত্তর দিয়েছি এবং তিনি বলেছিলেন যে তিনি তাকে বিড়াল পথে পেয়েছেন যে তিনি তার সাথে আছেন অন্য বন্ধুরা, আমরা তাকে জিজ্ঞাসা করলাম এটি কোন শহরটি তিনি বলেছিলেন যে তিনি জানেন না কোন শহরটি, আমরা সেখানে তাকে পাওয়া মাত্রই আমরা ঠিকানায় গিয়েছিলাম এবং আমরা তাকে বলেছিলাম যে আমরা একজন গোয়েন্দা এবং আমরা জিজ্ঞাসা করেছি তিনি কে রয়েছেন অ্যামির তিনি বলেন তিনি তিনি তার বয়ফ্রেন্ড যে যা ঘটেছিল আমরা বলেছিলাম যে সে আমাদের স্টেশনে মিথ্যা বলা উচিত, তিনি মৃদু মাতে আছেন আরও, আমরা তাকে নিয়ে গিয়েছিলাম এবং আমাদের সমস্ত ক্লুগুলি তার সাথে মেলে কিনা তা পরীক্ষা করে নিল তবে তার ডান হাতের সাথে সব মিলছে, তার 10 ফুট জুতো রয়েছে we আমরা তাকে পুলিশে নিয়ে গিয়েছিলাম যারা তার পতনের বিষয়ে যত্ন নিতে থাকবে।

পরের দিন যা আজ, আমরা আমাদের বাবার মামলা দিয়ে চালিয়ে যাব। আমরা যদি ঘরের এমন কিছু খুঁজে পাই যা হত্যাকারীদের সন্ধানে সহায়তা করবে তবে আমরা অপরাধের দৃশ্যে যাব। আমরা একটি সোনার দাঁত, টুপি এবং হাত পেয়ে যাব। আমরা গবেষণাগারে গিয়ে তাদের বিশ্লেষণ করতে যাব, চার্লি দেখতে পেল যে সোনালি দাঁত সেই টুপিটির সাথে সেই মাটির সাথে মেলে এবং এর অর্থ হ'ল বোতলটি খোলার সময় ব্যক্তিটি তার দাঁত ফেলে দেয় এবং হাতটি ওয়াকার ডাউন বডিটির সাথে মিলে যায় এবং সে আবিষ্কার করে যে এই ব্যক্তিটি খুন করেছিল এবং এটি আ'র একজন লোক যার একটি শক্তিশালী বিল্ডিং রয়েছে এবং একটি করাত দিয়ে কেটে দেহ থেকে মুক্তি পেয়ে হত্যা করতে পারে e আমরা জানতে পেরেছিলাম যে দেহরক্ষী এবং রিয়েল এস্টেট এজেন্ট একটি দাঁত হারিয়েছে এবং তিনি এখানে আগে ছিলেন খুন.আমরা রিয়েল এস্টেট এজেন্ট এবং দেহরক্ষীর সাথে কথা বললাম তারা দুজনেই এ সম্পর্কে কিছুই জানে না, তবে খুনের ঘটনাটি ঘরের কথা বলার আগে তারা এখানে ছিল। আমরা তাদের জিজ্ঞাসা করি যে তাদের দাঁতে যা হয়েছে, আমরা সে সম্পর্কে জিজ্ঞাসা করি তারা কীভাবে দাঁত হারিয়েছে? তারা বলেছিল যে তারা গতকাল এটি হারিয়েছিল কারণ তারা বোতল কা খায়, মনে হচ্ছে তারা মিথ্যা বলছে তবে তারা সন্দেহজনক।

পরের দিন আমরা বলেছিলাম যে আমরা আবার দৃশ্যের অপরাধে যাচ্ছি কারণ এমন কিছু আছে যা যুক্ত করে না। আমরা যে বাড়িতে goুকি সেখানে পৌঁছে আমরা দেখতে পাই যে আমরা কীভাবে ছড়িয়ে পড়েছি তা আবিষ্কার করতে পারি আমি রান্নাঘরে যাব এবং চার্ল শয়নকক্ষে গেলাম এবং আমরা বলেছিলাম যে আমরা ঘরের বাইরে প্রায় 15 মিনিটের সাথে দেখা করি 15 15 মিনিটের পরে আমাদের দেখা হয়েছিল আমি একটি পেয়েছি নামের সাথে ছেঁড়া কাগজটি এবং চার্লি একটি ছেঁড়া রশিদ পেয়ে গেল W আমরা ছেঁড়া কাগজটি নিয়ে কাজ করতে ঘরে গিয়েছিলাম, আমরা তাদের ধাঁধা হিসাবে বাছাই করি যখন আমরা তাদের সাথে কাজ শেষ করি তখন ছোট ছোট টুকরা ট্যাপ করি, আমি একটি নাম পাই যা লাল আছে চারিদিকটি বৃত্তাকার করুন এবং চার্লি একটি রশিদ পেয়ে গেল যে খুনি সেই বোতলটি কিনেছিল যেহেতু আমরা চুক্তির ঠিকানা এবং সেই ব্যক্তির সাথে উপস্থিত ব্যক্তিটি যাচাই করেছিলাম, আমরা কী দেখেছি তা প্রত্যাশা করি না। দোকানে যাওয়ার সময় যে ব্যক্তি তার যত্ন নেয় সে হ'ল সেই ব্যক্তির নাম যার চারপাশে বৃত্ত থাকে।

পরের দিন আমরা স্টোরটিতে যাই যা শহরের মধ্যখানে আমরা জো স্টার্নের সাথে দেখা করি, আমরা এই বোতলটি কিনেছিলাম সে সম্পর্কে আমরা তার সাথে কথা বললাম তিনি বলেছিলেন যে তিনি কে কিনেছেন তা মনে নেই তবে আমরা নজরদারি ক্যামেরাটি চেক করতে পারি, আমরা নজরদারিটি দেখি ক্যামেরা আমরা ব্যক্তির মুখটি দেখতে পাইনি তবে ব্যক্তির পিছনে দেখেছিলাম এবং তিনি একটি তাকের পাশে দাঁড়িয়েছিলেন, আমরা যেখানে শেল্ফটি দাঁড়িয়ে আছে সেখানে গিয়ে আমরা তাকটি পরিমাপ করি এবং তাকটি 6 মিটার দীর্ঘ। আমরা তাকে ধন্যবাদ জানাই এবং আমরা যাই হোটেলে ফিরে এসেছি I আমি চার্লিকে বলেছিলাম যে আমাদের বিভিন্ন ক্লু রয়েছে যা আমাদের ঘাতকের দিকে নিয়ে যেতে পারে, আমরা জানি যে ঘাতকটি 6 মিটার লম্বা, সেই ব্যক্তিটি লোকটি, সে একটি দাঁত হারিয়েছে এবং দাঁতটি সোনালি।

পরের দিন আমরা আবার অপরাধের দৃশ্যে যাচ্ছি এবং বাড়ির উপর নজর রাখছি, আমরা বাড়িতে পৌঁছে আমরা খুব ভালভাবে একটি টাই ক্লিপ এবং একটি গ্রাউন্ড রেজিস্ট্রি ফাইল পাই, তখন আমরা সেগুলি নিয়ে ল্যাবটিতে যাই we আমরা টাই ক্লিপটি বিশ্লেষণ করে ল্যাবে এসেছি এবং আমরা আঙুলের ছাপগুলি নিয়েছিলাম যেগুলি একটি চিমটি রয়েছে এবং আমরা জমি রেজিস্টার ফাইলটি বিশ্লেষণ করি এবং আমরা দেখতে পাই যে মিস্টার ওয়াকার বিক্রি করতে চলেছেন এমন বাড়িটি about আমরা আমাদের সমস্ত সন্দেহের দিকে যাচ্ছি যা আমরা তাদের সকলের সামনে নিয়ে আসছি, মারিয়া হলেন না যে তিনি একজন মহিলা বলে খুন করেছিলেন, ডেভ হত্যাকারী নয় কারণ তিনি 5.6 মিটার লম্বা এবং ডেনিস আমাদের হত্যাকারী কারণ তিনি 6 মিটার লম্বা, সে দাঁত হারিয়েছে, তার একটি স্লিপ রয়েছে এবং তার আঙ্গুলের ছাপগুলি আমাদের কাছে থাকা আঙ্গুলের ছাপগুলির সাথে মেলে। আমরা তাকে জিজ্ঞাসা করলাম কেন সে করেছে, তিনি বলেছিলেন যে ডেনিসই তাকে এটি করতে বলেছিল কারণ যদি সে তা করে তবে সে তার নিজের বাড়িতে আসে D আমরা ড্যাভের কাছে গিয়েছিলাম কেন তিনি ডেনিসকে বলেছিলেন যে তিনি ওয়াকারকে হত্যা করেছিলেন তিনি বলেছিলেন যে এটি তার সাথে কেবল তার বোকা হওয়ার কথা নয় তার সাথে কেবল এই চুক্তি রয়েছে যে সে যদি কোনও বাড়িতে যাওয়ার কথা বলে ওয়াকারকে হত্যা করে, তবে আমরা তাকে বললাম তবে কেন তিনি ওয়াকারকে হত্যা করতে চান তিনি বলেন, ওয়াকার নীচু হয়ে গেছে এবং সে তা করে ঘরের স্পষ্ট অর্থ দিতে চাই না এবং কারণ তারা যখন ছোট ছিল তখন সে তার প্রতিশোধ নিয়েছিল।

আমার মা আমাদের আগের মতো ভাল জীবনযাপন করার জন্য আমাদের একসাথে থাকার জন্য একটি উপায় খুঁজে পেয়েছিল, আমি আমার দুজনকে আমার বোন ভাইয়ের সাথে দেখা করেছিলাম সে বলেছিল আমি তাকে ক্ষমা করতে পারি, আমি বলেছিলাম হ্যাঁ আমি যদি আমার মাকে ক্ষমা করতে পারি তবে আমি আপনাকে ক্ষমা করতে পারি তবে আমি এখনও দুঃখিত যে তিনি আমার সাথে এটি করতে পারেন we আমরা আমার মা, চার্লি, আমার কাজিন, সোফিয়া এবং তার বন্ধুদের সাথে ক্যাফেতে গিয়েছিলাম, আমরা বলেছিলাম আমাদের একটি পার্টি হবে কারণ হ্যালোইন পার্টি ভাল ছিল এবং এটি জীবন বদলেছিল কারণ যদি তারা পার্টিতে না যায় তারা সমস্যা সমাধানে তেমন ভাল হবে না ...

1
$ 0.13
$ 0.13 from @TheRandomRewarder
Avatar for TigerApon
3 years ago

Comments