ঈগলের মানসিকতা

8 21
Avatar for TigerApon
3 years ago

আপনার মানসিকতা হ'ল আপনার চিন্তার ধরণ, আপনার চিন্তাভাবনা, নিজের সম্পর্কে আপনার উপলব্ধি। আপনি আপনার চিন্তার ফসল।

ঈগলের ওড়ার উপায় এবং ঈগলের জীবনযাত্রাকে আপনি এখন বিবেচনা এবং প্রতিবিম্বিত করার সময়, ঈগল কীভাবে চিন্তা করে তা সম্পর্কে আপনি সহজেই বুঝতে পারবেন।

ডিট। ২৮: ২৯ ঈগলকে একটি দ্রুত পাখি হিসাবে বর্ণনা করে, অন্য কথায় eগল কেবল উঁচুতে উড়ে যায় না, এটি দ্রুত উড়ে যায়, এটি একটি আস্তে পাখি নয়, এবং যখন উড়ে যায় তখন বাতাসে ডানা ঝাপটায় না বরং চড়ে বেড়ায় এটা বাতাস দ্বারা সরবরাহ তরঙ্গ উপর। ঈগলের এই বৈশিষ্ট্যগুলি ঈগল সম্পর্কে একটি কথা বলে যা হ'ল ঈগল একটি আত্মবিশ্বাসী পাখি।

আত্মবিশ্বাসের বৈশিষ্ট্য হ'ল যা জীবনে কাঙ্ক্ষিত উচ্চতা অর্জনের জন্য প্রয়োজনীয় এবং এটি ঈশ্বরের প্রতিটি সন্তানের অধিকার পাওয়ার অধিকারী এমন একটি বৈশিষ্ট্য ঈশ্বরের সন্তান হিসাবে এটি তাদের অন্যতম বৈশিষ্ট্য। দায়ূদ কীভাবে গোলিয়তের মুখোমুখি হয়ে স্বেচ্ছাসেবীর মুখোমুখি হতে পারতেন এবং যদি তিনি গোলিয়তের মুখোমুখি না হন এবং তাকে পরাজিত না করেন তবে কীভাবে তিনি শৌলের সেনাবাহিনীতে শীর্ষ পদে এই দ্রুত পদোন্নতি অর্জন করতে পারতেন এবং লোকদের মধ্যে দ্রুত প্রভাব ও সম্মান অর্জন করতে পারতেন?

ঈগল একটি প্রভাবশালী মানসিকতার পরিচায়ক একটি উচ্চ উড়ন্ত যে সত্য। ঈগল নিয়ন্ত্রণে রাখতে পছন্দ করে, এটি অন্যান্য পাখির উপর শিকার করে তবে অন্যান্য পাখিও এটি শিকার না করে চায় তাই এটি বিমানের এত উপরে উড়ে যায় যেখানে অন্যান্য পাখিগুলি উড়ে যায় এবং তার বাসাটি এমন উচ্চতাতে স্থির করে দেয় যা সহজেই অ্যাক্সেসযোগ্য হয় না ।

অন্যান্য পাখি ঈশ্বর মানুষকে আধিপত্য বিস্তারের জন্য সৃষ্টি করেছিলেন, যা তিনি তৈরি করেছিলেন এমন অন্যান্য জিনিসের নিয়ন্ত্রণে রাখতে (জেনারেল 1: 28), দুর্ভাগ্যক্রমে যাইহোক আমরা আজ যা দেখতে পাই তা হ'ল ঈশ্বরের এই অন্যান্য সৃষ্টিগুলিই মানুষের উপর আধিপত্য এবং নিয়ন্ত্রণ প্রয়োগ করে। বছরের এই অর্ধেক জিনিসগুলি আপনাকে নিয়ন্ত্রণ করবে না, বরং ঈশ্বর আপনাকে যীশুর নামে জিনিসগুলি নিয়ন্ত্রণ করতে বাধ্য করবেন।

আরও বলা হয়েছে যে ঈগল মৃত প্রাণীদের খাওয়ায় না, তারা কেবল তাজা শিকারে খায়। একইভাবে আমরা আমাদের অতীতের সাফল্যের উপর নির্ভর করতে পারি না, বরং আমাদের বিজয়ী করার জন্য নতুন সীমান্ত ভাঙার অপেক্ষায় থাকা উচিত। আপনার অতীতটিকে যেখানে অতীতে রয়েছে ত্যাগ করুন এবং ভবিষ্যতে মনোনিবেশ করুন। আপনি হয়ত শুনেছেন যে অতীত পারফরম্যান্স ভবিষ্যতের কর্মক্ষমতা নির্ধারণ করে।

আপনি সঠিক হতে পারবেন না, যখন আপনার মানসিকতাটি ভুল, ইস্রায়েলীয়রা যখন তৃণমূল হিসাবে এবং কনানীয়দের দৈত্য হিসাবে দেখা শুরু করেছিল তখন তারা ভুল পেয়েছিল। এটি একটি খুব ভুল মানসিকতা এবং বিশেষত এমন লোকদের জন্য যাদের সাথে ঈশ্বরের উপস্থিতি সন্দেহ নেই, এটি সত্যই দুর্ভাগ্যজনক।

এতে অবাক হওয়ার কিছু নেই যে, ঈশ্বর তাঁর বিরুদ্ধে যেভাবে উদ্বোধন করেছিলেন। তৃণমূলের মানসিকতার সাথে জীবন যাবেন না কারণ আপনি তার চেয়ে অনেক বেশি, আপনি এক দৈত্য, ,শ্বরের পূর্ণতায় আপনার পৃথিবীতে আধিপত্য বিস্তার করতে পারেন। সুতরাং আপনার শক্তিতে এটি যান এবং আপনার বিশ্বকে শাসন করুন। শালম

প্রার্থী পয়েন্টস

১. পিতা, দয়া করে আমাকে এমন প্রতিটি ভুল চিন্তাভাবনা থেকে নিরাময় করুন যা আমার জীবনকে যিশুর নামে পিছনে ফেলেছে

২. পিতা, দয়া করে আমাকে যিশুর নামে জীবনে আমার উচ্চতা অর্জন করার জন্য প্রয়োজনীয় আত্মবিশ্বাসটি পূরণ করুন

৩. পিতা এই বছরের দ্বিতীয়ার্ধে, আমি যিশুর নামে এই বছরের প্রথমার্ধে আমাকে যে সমস্ত কিছু নিয়ন্ত্রণ করেছে, তার উপর আমি নিয়ন্ত্রণ অর্জন করি।

৪. পিতা আমি যীশুর নামে তৃণমূলের মানসিকতাকে প্রত্যাখ্যান করি, আমি আমার অবস্থানটি দৈত্য হিসাবে দাবি করি এবং আমার জীবনে আপনার শক্তির প্রচুর পরিমাণে আমি আমার জগতকে যিশুর নামে শাসন করি।

৫. বাবা, আমি আমার জীবনে পুরানো সাফল্যের গল্পগুলির বাধা ভঙ্গ করি এবং বছরের এই দ্বিতীয়ার্ধে আমি যীশুর নামে সাফল্যের উচ্চ স্তরে চলে যাই।

4
$ 0.04
$ 0.04 from @TheRandomRewarder
Avatar for TigerApon
3 years ago

Comments

really awesome tropic , Carry on

$ 0.00
3 years ago

Thanks

$ 0.00
3 years ago

Khub valo likcen

$ 0.00
3 years ago

Thank you bro

$ 0.00
3 years ago

Confidence is a quality that is necessary to achieve the desired height in life and it is a quality that every child of God deserves. As a child of God, it is one of their characteristics. How could David have confronted Goliath and volunteered, and if he had not confronted Goliath and defeated him, how could he have been promoted to the top position in Saul's army and gained quick influence and respect among the people

$ 0.00
3 years ago

Thank you so much for your valuable comment,,,

$ 0.00
3 years ago