Doctor X II

1 2
Avatar for TigerApon
3 years ago

গত কয়েকদিন যাঁরা আত্মসমর্পণ করেছেন তাদের সকলের ফাইল টেবিলে রয়েছে। তারা ঘাটতে লাগল। তিনি এই বিষয়ে খুব আগ্রহী। বিশেষত এর পিছনে কে আছে তা জানার চেষ্টা করা হচ্ছে। এবং কতটা ভীতিজনক তা খুঁজছি। শরীরে কোনও আঘাত নেই। তবে আশঙ্কা হচ্ছিল যেন ধর্ষকদের পরে মৃত্যু এসেছে। এবং তারা চলছে। জীবন বাঁচাতে দৌড়াচ্ছে। তিনি ছুটে যাচ্ছেন থানায়

আবদুর রহমান একটি বাক্স এনে বললেন, 'স্যার আপনার জন্য একটি পার্সেল এসে গেছে।'

মিঃ ওসি ফাইল থেকে সরে না গিয়ে বললেন, 'কী পার্সেল?'

'আমি জানি না স্যার। এটি খুলুন এবং দেখুন। '

‘আচ্ছা টেবিলে রেখে দাও। আমি পরে দেখতে হবে। '

'স্যার, পাশ দিয়ে যাওয়া লোকটি এখনই এটি খুলতে বলেছে।'

মিঃ ওসির মামলা সন্দেহজনক বলে মনে হয়েছিল। তিনি মাথা উঁচু করে বললেন, 'যিনি এর মধ্য দিয়ে গিয়েছিলেন তিনি কি এখনও সেখানে আছেন বা চলে গেছেন?'

'জী জনাব. আমি এখনও যাইনি। '

'আমি আপনাকে বলছি যাবেন না। তার যাওয়া উচিত নয়। তুমি গিয়ে চেপে ধর আমি আগে এটি খোলার ছিল। '

মিঃ ওসি ব্যাগ থেকে একটা বাক্স নিয়ে গেলেন। বাক্সটি দেখতে সুন্দর। সুন্দর করে রচিত। এটি ব্যয়বহুল হতে হবে। ঢাকনা অপসারণের পরে বাক্সর অবাক হয়েছিল বাক্সের ভিতরে আরও একটি ছোট বাক্স। ছোট বাক্সে একটি কালো কার্ড রয়েছে। ভিজিটিং কার্ডের মতো কিছু।

কার্ডটি তুলতে গিয়ে তার হাতটি কিছুটা কাঁপছিল। কাঁপতে কাঁপতে হাতটি হাতে নিয়ে কার্ডটি আবার ঘুরিয়ে দিল। কালো কার্ডটিতে সাদা কালিতে ইংরেজিতে লেখা 'ডক্টর এক্স' রয়েছে। আর কিছু লেখা নেই

মিঃ ওসি দ্বিতীয় বাক্সটি খুললেন এবং আরও অবাক হয়েছিলেন। একটি খাম এবং একটি পেন ড্রাইভ রয়েছে। পেনড্রাইভটি দেখতে উন্নত প্রজন্ম। এটিও সুন্দর। খামটি পেনড্রাইভের নিচে রয়েছে। মিঃ ওসি পেনড্রাইভটি একপাশে রেখে খামটি খুললেন। খাম থেকে একটি চিঠি বেরিয়ে এল। চিঠিটি পড়ার সময় তিনি প্রচুর ঘামছিলেন। পুরো চিঠিটি টাইপ করা অক্ষরে লেখা থাকে। চিঠিতে,

মিঃ ওসি,

এখনও অবধি, তিনি সম্ভবত অনুভব করেছেন যে ধর্ষণকারীরা চলে গেছে। বাংলার এই ভূখণ্ডে ধর্ষণকারীদের কোনও জায়গা নেই। আমি তাদের শেষ করতে এসেছি। তবে একটা সুযোগ দিচ্ছি। আপনি চাইলে আমার কাছ থেকে প্রতিটি ধর্ষককে বাঁচাতে পারেন। আপনি পেনড্রাইভে প্রতিটি ধর্ষকের বিবরণ পাবেন। তারা কখন এবং কোথায় ধর্ষণ করেছে সে সম্পর্কে সমস্ত তথ্য রয়েছে। আপনি চাইলে তাদের গ্রেপ্তার করুন। তাদের হেফাজতে রেখে আইনের আওতায় গ্রেপ্তার করে শাস্তি দিন। বা এগুলি আমার কাছে ছেড়ে দাও। আমি তাদের শাস্তি দেব। আর আমার আদালতে ধর্ষকের শাস্তি মৃত্যুদণ্ডের চেয়ে ভয়াবহ। ধর্ষকদের আত্মারা কাঁপবে সেই শাস্তি দেখে। সেই শাস্তির চেয়ে মৃত্যু আরও শান্তিপূর্ণ peaceful চিন্তা করার একটি বিষয় হ'ল তারা কাউকে শাস্তি দেয়নি তবে তারা এখনও ভীত। তাদের শাস্তি পেলে তাদের কী হবে তা নিয়ে কেবল ভাবনা চালিয়ে যান। এবং শাস্তি সরাসরি প্রচারিত হবে। দেশের প্রতিটি টিভি চ্যানেল প্রতিটি সামাজিক মাধ্যমে প্রচারিত হবে। একেবারে. প্রস্তুত হও. ঝড় আসছে। আসবে

ডক্টর এক্স

হঠাৎ টেলিফোন বেজে উঠল। কিন্তু চাপ বেড়েছে তিনি ফোনটি না তুলেই নিজের চেয়ারে ফিরে ঝুঁকলেন। ঘরের সামনে যাওয়ার সময় কনস্টেবল মজিদ মিয়া ওসির খারাপ অবস্থা দেখে তার কাছে গেলেন। ওসি চেঁচিয়ে উঠল, 'ড্রয়ারে চাপের ওষুধ রয়েছে। আমাকে এখান থেকে বের কর. '

মিঃ ওসির অবস্থা আরও খারাপ হয়ে গেল। সে হাহাকার করছিল। পরিস্থিতি অনুকূল মনে হয়নি। উদ্বেগ সবার মনে শিকড় বয়ে যেতে শুরু করেছে।

প্রায় এক ঘন্টা পর ওসি মিঃ কিছুটা সেরে উঠলেন। ডাক্তার এসে তার চিকিৎসা করল। এবং কিছুক্ষণ বিশ্রামে থাকতে বললেন। সুস্থ হওয়ার পরে এসআই জাফর ওসিকে বললেন, 'স্যার! কমিশনার স্যার অনেকবার ফোন করেছিলেন। এমপি সাদেক সিকদারের ছেলেকে খুঁজে পাওয়া যাচ্ছে না। গাড়ি চালাতে বের হয়ে গেল। কিন্তু সে আর বাড়ি ফিরেনি।

'গাড়িটা পাইনি?'

'গাড়িটি পাওয়া গেল। এবং গাড়ির ভিতরে একটি কালো কার্ড পাওয়া গেছে। এবং এটি কার্ডে লেখা ছিল। '

ওসি মিঃ জাফরকে থামিয়ে বললেন, 'ডক্টর এক্স'।

'জী জনাব. আগে থেকে জানতেন? '

টেলিফোন আবার বেজে উঠল। ওসি যখনই রিসিভারটি ধরে এটি কানের কাছে নিয়ে গেল, তখন ওপাশের সংসদ সদস্য বললেন, 'ওসি শেখ আহসান বলছেন?'

'জী জনাব. আমি শেখ আহসান। '

'দেখুন, আমি আমার ছেলেকে খুঁজে পাচ্ছি না। আমার ছেলেকে যত খুশি খুজে বের কর। '

'স্যার আমরা চেষ্টা করছি। তার সন্ধানের জন্য ইতিমধ্যে একটি পুলিশ দল প্রেরণ করা হয়েছে। গাড়িটি পাওয়া গেল। আমি আশা করি আপনার ছেলেকেও পাওয়া যাবে। '

'আরও পুলিশ পাঠাও। যাই হোক, আমি আমার ছেলে চাই। '

'স্যার আপনি কাল হয়ে যাবেন। আমাদের কাজ করতে দিন। আমরা আপনার ছেলেকে খুঁজে পাব। জীবিত বা মৃত। '

'কী দ্বন্দ্ব! মৃত মানে কি? যদি আমার ছেলের সাথে কিছু ঘটে তবে আমি কাউকে যেতে দেব না। আমি তোমাকে দেখে নিবো. '

'স্যার আপনি রেগে যাচ্ছেন। আমি বলছি আমরা খুঁজছি। '

টেলিফোন দেওয়ার পরে মিঃ ওসি সাহেব কলম ড্রাইভটি জাফরের হাতে দিয়ে বললেন, এই পেনড্রাইভটি নিয়ে যাও। প্রথম নামটি কার? '

জাফর যখন তার ল্যাপটপে পেনড্রাইভ চালিয়েছিল তখন অনেক বেশি অবাক হয়েছিল। তখন তিনি কাঁপানো কণ্ঠে বললেন, 'প্রথম নাম শিহাব শিকদার, এমপি সাদেক সিকদারের ছেলে। শিহাব শিকদার তিন বছর আগে শাহিদা নামে এক কিশোরীকে ধর্ষণ করেছিলেন। এখানে সমস্ত কিছু বিশদে দেওয়া আছে। দেখবে তো? '

মিঃ ওসির ঠোঁটের কোণে একটি হাসি হাজির। তিনি বিড়বিড় করে বললেন, 'তাহলে খেলা শুরু হয়েছে। তিনি খেলা শুরু করেছেন। এটা কাজ করবে।

চলবে ..

2
$ 0.00
Avatar for TigerApon
3 years ago

Comments

অনেক সুন্দর লাগলো ভাই পারলে দেখ আমার টা

$ 0.00
3 years ago