Comp for free!

0 4
Avatar for TigerApon
3 years ago

যৌগিক মূল্য $ 59 ডলার উপার্জন করুন

Coinbase আবার এটি আছে। এবার তারা $ 59 মূল্যবানকে দিচ্ছে। এখন আপনি যদি কখনও কয়েনবেস ব্যবহার না করেন তবে এখনই cry 179.00 অবধি ক্রিপ্টো মূল্য উপার্জন করতে পারবেন! আমার বলতে হবে যেহেতু আমি ক্রিপ্টো রাজ্যে প্রবেশ করেছি তখন থেকেই আমি সর্বদা কয়েনবেসের আগ্রহী ব্যবহারকারী। আমি শুধু কয়েনবেস একা ব্যবহার করি না। তবে কয়েনবেস আমার পছন্দসই ক্রিপ্টো ওয়ালেটে যেতে চাই।

আমার কোন অ্যাকাউন্ট নেই আমি কোথা থেকে শুরু করব?

এখন, আপনি যদি ইতিমধ্যে কয়েনবেসে সাইন আপ না করে থাকেন তবে আপনাকে কোনও অ্যাকাউন্টে সাইন আপ করতে হবে এবং কেআইসির সাথে আপনার নিজের যাচাই করতে হবে। আমার জন্য প্রাথমিক প্রক্রিয়াটি ছিল আমার সমস্ত তথ্য প্রবেশ করানো এবং তারপরে আমার ড্রাইভার লাইসেন্সের ছবি আপলোড করা। প্রক্রিয়াটি আমার জন্য বরং স্বচ্ছলভাবে চলে গেল। আপনি এই সাইন আপ লিংকটি ব্যবহার করে $ 100 বা ততোধিক ব্যবসায়িক বাণিজ্য করার সময় আপনি বিটিসি বোনাসে 10 ডলার পেতে পারেন যখন আমি সাইন আপ করেছিলাম তখন আমি কোনও প্রোমো লিঙ্কটি ব্যবহারের বিষয়ে জানতাম না যে আমি 10 ডলার মিস করলাম।

আমি ইতিমধ্যে এখন একটি অ্যাকাউন্ট আছে কি?

আমি এই আর্ন ড্রপগুলিতে স্বীকৃতি পেতে সবচেয়ে ভাল উপায়টি আমন্ত্রণ জানানো be কেবল এই লিঙ্কটি ক্লিক করুন এবং তারপরে যোগদান ক্লিক করুন। এটি গ্রহণের জন্য কত সময় লাগে তা সম্পর্কে আমি বিভিন্ন ব্যক্তির কাছ থেকে বিভিন্ন সময় শুনেছি। আমার নিজের ব্যক্তিগত অভিজ্ঞতা প্রায় 3 দিন ছিল। আমি শুনেছি লোকদের এক সপ্তাহ বা তার চেয়েও বেশি সময় অপেক্ষা করতে হবে। কয়েনবেস আপনাকে অনুমোদন দিলে এটি এখনও নিখরচায় অর্থ।

ধাপ 1

যৌগিক ইথেরিয়ামে চলমান একটি প্রোটোকল যা ব্যক্তি, বিকাশকারী এবং অ্যাপ্লিকেশনগুলিকে তৃতীয় পক্ষের উপর নির্ভর না করে তাদের ক্রিপ্টোতে আগ্রহ অর্জন করতে দেয়।

আপনি একটি 3:10 ভিডিও দেখতে পাবেন যা আপনাকে যৌগিক পরিচয় করিয়ে দেবে। এর পরে আপনার কাছে একাধিক পছন্দের প্রশ্ন রয়েছে যা আপনার অবশ্যই সঠিক উত্তরটি অনুমান করতে পারেন। নিজেকে খুব বেশি চাপের মধ্যে রাখবেন না। আমি বেশিরভাগই শিরোনামের তথ্যটি পড়েছি এবং এটি ভিডিওগুলি না দেখেই প্রশ্নের উত্তর দেয়। আপনি যখন আপনার উত্তর জমা দেবেন তখন এই ভিডিওটির বর্তমান বাজারমূল্যে ound 3.00 এর মূল্য রয়েছে।

ধাপ ২

যৌগিক সহ ক্রিপ্টো ধার করা

সুদের উপার্জনের পাশাপাশি, যৌগিক প্রোটোকল ব্যক্তি, বিকাশকারী এবং অ্যাপ্লিকেশনগুলিকে একাধিক সুদের হারের বাজারের মাধ্যমে ক্রিপ্টো ধার করতে দেয়।

আরও একটি ভিডিও 3:00 দীর্ঘ এবং একাধিক পছন্দ প্রশ্ন। আপনি যখন আপনার উত্তর জমা দেবেন তখন এই ভিডিওটির বর্তমান বাজারমূল্যে ound 3.00 এর মূল্য রয়েছে।

ধাপ 3

সিওএমপি টোকেন কী?

COMP একটি ইথেরিয়াম টোকেন যা যৌগিক প্রোটোকলের সম্প্রদায় পরিচালনা করতে সক্ষম করে। প্রোটোকল পরিবর্তনের বিষয়ে প্রস্তাব এবং ভোট দেওয়ার একচেটিয়া অধিকার সিএমপি হোল্ডারদের রয়েছে।

আরও একটি ভিডিও 3:00 দীর্ঘ এবং একাধিক পছন্দ প্রশ্ন। আপনি যখন আপনার উত্তর জমা দেবেন তখন এই ভিডিওটির বর্তমান বাজারমূল্যে ound 3.00 এর মূল্য রয়েছে। হ্যাঁ, এটা যে সহজ!

পদক্ষেপ # 4

কয়েনবেস ওয়ালেট সহ যৌগিক ব্যবহার করুন

এই পাঠে, আপনি কীভাবে কমপাউন্ডে ক্রিপ্টো সরবরাহ করতে কয়েনবেস ওয়ালেট ব্যবহার করে সুদ অর্জন করবেন তা শিখবেন। টিউটোরিয়ালটি সম্পূর্ণ করুন এবং আপনি COMP এ 10 ডলার এবং মার্কিন ডলার কয়েন (USDC) এ 3 ডলার উপার্জন করবেন। আমাদের ধাপে ধাপে টিউটোরিয়ালটি সাধারণত 15 মিনিটেরও কম সময় নেয়।

পাঠ 4 আপনি উপরে মোট উল্লিখিত হিসাবে মোট 13 ডলার পাবেন। কয়েনবেস আপনাকে গ্যাস ফি কভার করার জন্য পর্যাপ্ত পরিমাণে ইথেরিয়াম প্রেরণ করবে। আমার পরিস্থিতিতে আমি ইথেরিয়ামে $ 6.88 পেয়েছিলাম এবং ডিআইএটিকে কমপাউন্ড অ্যাকাউন্টে পাঠাতে কেবল। 4.95 খরচ হয়েছে। এটি আমার জন্য মোট তৈরি করবে $ 14.93। প্রক্রিয়াটি আপনাকে 15 মিনিট পর্যন্ত সময় নিতে পারে। আমি মনে করি আমি প্রায় 6 মিনিট 10 মিনিটের সর্বোচ্চ সময়ে সম্পন্ন করেছি।

পদক্ষেপ # 5

আপনার বন্ধুদের COMP এর উপহার দিন

Coinbase উপার্জনে যোগ দিতে 4 জন বন্ধুকে আমন্ত্রণ জানান। তারা COMP উপার্জনের জন্য বিশেষ অ্যাক্সেস পাবে এবং আপনি পাঠ সম্পূর্ণ করার জন্য প্রতিটি বন্ধুকে COMP এ 10 ডলার পাবেন।

এখন আপনি অতিরিক্ত $ 40 ডলারের সিএমপি উপার্জন করতে পারেন এবং সচেতনতা ছড়িয়ে দিতে পাশাপাশি ক্রিপ্টোকে 4 জন বন্ধুবান্ধবকে আমন্ত্রণ জানিয়ে এবং পাঠদানগুলিতে সম্পূর্ণ হওয়া প্রতিটি বন্ধুর জন্য $ 10.00 গ্রহণ করার মাধ্যমে ক্রিপ্টো গ্রহণযোগ্যতা অর্জন করতে পারেন।

শর্তাবলী কি কি?

কয়েনবেস উপার্জন কী?

কয়েনবেস উপার্জন যোগ্য গ্রাহকদের শিক্ষাগত সামগ্রীর মাধ্যমে বিভিন্ন ক্রিপ্টোকারেন্সি সম্পর্কে শিখতে দেয়। যোগ্য কয়েনবেস ব্যবহারকারীরা ক্রিপ্টো উপার্জন করতে পারে এমন সামগ্রীর উপরে পাঠগুলি "আনলক" করতে সক্ষম হন।

কয়েনবেস উপার্জন কীভাবে কাজ করে?

কয়েনবেস উপার্জন সহজ, শিক্ষামূলক এবং ফলপ্রসূ। আপনার প্রিয় ক্রিপ্টো সম্পর্কে কয়েকটি ভিডিও দেখে এবং আপনার জ্ঞান পরীক্ষা করার জন্য একটি সংক্ষিপ্ত কুইজ বা টাস্ক সম্পন্ন করে, আপনাকে সেই নির্দিষ্ট ক্রিপ্টোর কিছুটা পুরস্কৃত করা হবে। যে কোনও যোগ্য Coinbase ব্যবহারকারী Coinbase উপার্জন সমর্থিত cryptos এর জন্য শিক্ষাগত সামগ্রী দেখতে পারেন।

ক্রিপ্টোকারেন্সিগুলি কী সমর্থন করে?

আমরা নিয়মিতভাবে কয়েনবেস আর্নে নতুন ক্রিপ্টোকারেন্সি যুক্ত করি। কয়েনবেস উপার্জন পৃষ্ঠায় গিয়ে আপনি দেখতে পাচ্ছেন যে ক্রিপ্টোগুলি আয়ের একটি অংশ।

আমি কি কয়েনবেস উপার্জনের যোগ্য?

কয়েনবেস উপার্জন অনেক দেশে উপলভ্য, এবং আমরা শীঘ্রই আরও অনেক দেশে কইনবেস উপার্জন আনতে আশা করি। কয়েনবেস আয়ের যোগ্য হওয়ার জন্য আপনার অবশ্যই:

কয়েনবেস আয়ের জন্য যোগ্য দেশে বাস করুন। যোগ্য দেশগুলি হ'ল:

অস্ট্রিয়া, অস্ট্রেলিয়া, বেলজিয়াম, বুলগেরিয়া, কানাডা, ক্রোয়েশিয়া, সাইপ্রাস, চেক প্রজাতন্ত্র, ডেনমার্ক, এস্তোনিয়া, ফিনল্যান্ড, ফ্রান্স, গ্রীস, হংকং, হাঙ্গেরি, আইসল্যান্ড, আয়ারল্যান্ড, ইতালি, জাপান, লাটভিয়া, লিচেনস্টেইন, লিটুয়ানিয়া, লাক্সেমবার্গ, মাল্টা, নেদারল্যান্ডস, নরওয়ে, নিউজিল্যান্ড, পোল্যান্ড, পর্তুগাল, রোমানিয়া, সেনেগাল, সিঙ্গাপুর, দক্ষিণ কোরিয়া, স্পেন, সুইডেন, সুইজারল্যান্ড, তাইওয়ান, যুক্তরাজ্য এবং যুক্তরাষ্ট্র the আমরা শীঘ্রই আরও যোগ্য দেশ যুক্ত করতে কঠোর পরিশ্রম করছি

সম্পূর্ণ গ্রাহক এবং আইডি যাচাইকরণ করুন এবং সর্বাধিক অ্যাকাউন্ট স্তরে থাকুন (আপনি পুরো পরিচয় যাচাইকরণটি সম্পন্ন করে এটি করতে পারেন)

অ্যাকাউন্টের স্বাতন্ত্র্যতা সম্পর্কিত পদক্ষেপ সহ আমাদের অভ্যন্তরীণ জালিয়াতি এবং সম্মতি-সম্পর্কিত মানদণ্ড পূরণ করুন

কেবল একটি কয়েনবেস অ্যাকাউন্ট আছে

আমি কীভাবে উপার্জন শুরু করব?

আপনি যদি সাইন ইন হন এবং যোগ্য হন (উপরের যোগ্যতা দেখুন), আপনি অবিলম্বে ক্রিপ্টো উপার্জন শুরু করতে সক্ষম হবেন

আপনি যদি সাইন ইন হয়ে থাকেন তবে আপনি উপার্জনের বিকল্পটি দেখতে না পেয়ে দয়া করে আপনার অ্যাকাউন্ট সেট আপ করতে চালিয়ে যেতে ব্যানারের নির্দেশাবলী অনুসরণ করুন। আপনি যদি ওয়েটলিস্টে যুক্ত হন তবে অপেক্ষা তালিকা থেকে অপসারণের জন্য আপনাকে যোগ্য হওয়ার জন্য অপেক্ষা করতে হবে। জনপ্রিয় চাহিদার কারণে এটি কিছুটা সময় নিতে পারে।

কেন আমার উপার্জনের মূল্য উপরে উঠে যায়?

কোনও কাজ শেষ করার জন্য আপনি যে পরিমাণ ক্রিপ্টোকারেন্সি উপার্জন করেন তা উপার্জনের সময় ক্রিপ্টোকারেন্সির মার্কিন স্পট দামের উপর ভিত্তি করে। আপনি যত টোকেন উপার্জন করেছেন তার মোট সংখ্যা একই থাকে, ডলারের মান ক্রিপ্টোকারেন্সি পরিবর্তনের সাথে সাথে দাম ওঠানামা করতে পারে।

কয়েনবেস আর্ন সম্পর্কে এই ইমেল বা সোশ্যাল মিডিয়া পোস্টটি কীভাবে বৈধ?

ডাবল চেক করা এবং আপনি যে ইমেল বা পোস্টটি দেখছেন তা বৈধ কিনা তা নিশ্চিত হওয়া ভাল always কইনবেস উপার্জন সামগ্রীটি কয়েনবেস থেকে আসলে তা নিশ্চিত করার কয়েকটি উপায় এখানে রয়েছে।

কয়েনবেস আপনাকে কখনই তহবিল পাঠাতে বলবে না

কয়েনবেস ইমেলগুলি সর্বদা no-reply@coinbase.com থেকে আসবে

এটি আপনাকে coinbase.com এ নির্দেশ দেয় তা নিশ্চিত করার জন্য URL টি পরীক্ষা করুন

কোনও ফিশিংয়ের প্রচেষ্টা বা কেলেঙ্কারীকে আমাদের দলে রিপোর্ট করুন

যদি আপনার কোনও স্ক্যামের মুখোমুখি হয় তবে দয়া করে তাদের কয়েনবেস সাপোর্টে রিপোর্ট করুন।

প্রচার

রেফারেল লিঙ্কের সাহায্যে কয়েনবেস আর্নে অন্যান্য ব্যক্তিকে আমন্ত্রণ জানিয়ে আপনি নির্দিষ্ট উপার্জনের সুযোগগুলিতে অতিরিক্ত ক্রিপ্টো উপার্জন করতে পারেন

আপনি কেবল রেফার্ড ব্যক্তিদের জন্য ক্রিপ্টো উপার্জন করেন

(1) আপনার রেফারেল লিঙ্কের মাধ্যমে প্রবেশ করুন এবং আপনার আমন্ত্রণটি গ্রহণ করুন

(২) Coinbase.com এ একটি যোগ্য অ্যাকাউন্ট রয়েছে বা অন্যথায় খোলা আছে

(3) অন্তর্নিহিত ক্রিপ্টো যে জায়গাগুলি Coinbase.com বা Coinbase Pro দ্বারা তালিকাভুক্ত নয় সেই জায়গাগুলির বাসিন্দা নয়

(৪) নির্দিষ্ট অর্থ উপার্জন প্রচারের জন্য তাদের উল্লেখ করা কমপক্ষে একটি কাজ সম্পূর্ণ করুন

কোনও সময়ে এবং যে কোনও কারণে রেফারেল প্রোগ্রামের জন্য শর্তাদি, যোগ্যতার মানদণ্ড এবং অর্থ প্রদানের পরিবর্তন করার অধিকার কয়েনবেস সংরক্ষণ করে।

অতিরিক্ত শর্তাদি

টোকেন সরবরাহ শেষ থাকাকালীন উপার্জনের অফারগুলি সীমিত

কয়েনবেস তার নিজস্ব বিবেচনার ভিত্তিতে কোনও অফার প্রত্যাহারের অধিকার সংরক্ষণ করে। একবার এই অফারটি সমাপ্ত বা বাতিল হয়ে গেলে, একজন আমন্ত্রিত এখনও সম্পর্কিত সামগ্রী দেখতে সক্ষম হতে পারে তবে কার্য শেষ করার জন্য ক্রিপ্টোকারেন্সি উপার্জন করতে পারবেন না

কয়েনবেস উপার্জনে উপলব্ধ শিক্ষামূলক সামগ্রীর সাথে সম্পত্তির ইস্যুকারীদের যেমন যৌগিক হিসাবে পরিষেবা ফি গ্রহণ করতে পারে

কয়েনবেস যে কোনও সময় এবং যে কোনও কারণে সমস্ত কয়েনবেস উপার্জনের প্রচারের শর্তাদি, যোগ্যতার মানদণ্ড এবং অর্থ প্রদানের অধিকার সংরক্ষণ করে

কয়েনবেস আর্নে প্রদত্ত সামগ্রীটি কেবলমাত্র শিক্ষামূলক উদ্দেশ্যে, এবং আর্থিক বা বিনিয়োগের পরামর্শকে গঠন করে না

কয়েনবেস উপার্জনটি কইনবেস ব্যবহারকারী চুক্তি এবং এই পৃষ্ঠায় অন্তর্ভুক্ত অতিরিক্ত শর্তাদি ("শর্তাদি") এর অধীন এবং পরিচালিত। যদি কইনবেস ব্যবহারকারী চুক্তি এবং এই শর্তাদিগুলির মধ্যে কোনও দ্বন্দ্ব বা অসঙ্গতি থাকে তবে কইনবেস ব্যবহারকারী চুক্তি নিয়ন্ত্রণ করে। ভৌগলিক যোগ্যতা সম্পর্কে আরও জানুন।

উপরোক্ত শর্তাদি CoinBase নিজে থেকে। আপনি এগুলি এখানে দেখতে পারেন আমি আপনাকে যখনই পারো ততক্ষণে প্রবেশের প্রস্তাব দিই। এই উপার্জন ড্রপ চিরকাল স্থায়ী হয় না। আপনি যদিও প্রায় গ্যারান্টি দিচ্ছেন যে ইতিহাস তাদের পুনরাবৃত্তি করে বলে ভবিষ্যতে CoinBase নিয়ে তাদের আরও বেশি দান হবে guarantee আপনার পড়ার জন্য ধন্যবাদ এবং পাশাপাশি অনুসরণ করতে ভুলবেন না। Youশ্বর আপনার মঙ্গল করুন এবং সুস্থ থাকুন!

1
$ 0.02
$ 0.02 from @TheRandomRewarder
Avatar for TigerApon
3 years ago

Comments