মিথ্যা ভালবাসা

0 12
Avatar for Tazim21
3 years ago

আপনি যদি সত্যিই প্রেমে থাকেন তবে কীভাবে জানবেন? আপনি কখন থাকবেন তা জানবেন তবে এটিকে অন্যান্য শক্তিশালী আবেগের সাথে বিভ্রান্ত করা সহজ। সুতরাং আপনি সেখানে উপস্থিত না হওয়া পর্যন্ত আপনি নিশ্চিতভাবে জানতে পারবেন না।

আমি ভেবেছিলাম আমি অনেকবার প্রেমে পড়েছি। আমি এখন জানি যে আমি ছিলাম না কারণ একসময় আমি সত্যিকারের ভালবাসায় ছিলাম পার্থক্যগুলি দুর্দান্ত এবং আমার আগে যা কিছু অভিজ্ঞতা হয়েছিল তার বিপরীতে।

অনেক সংবেদনশীল রাষ্ট্র আমাদের অনুভূতিতে প্ররোচিত করতে পারে যে আমরা প্রেমে আছি। আপনি সম্ভবত তাদের অনেকের সাথে পরিচিত। সমস্যাটি হ'ল আমরা যখন এই সংবেদনগুলি অনুভব করি তখন নিজেকে যুক্তিযুক্তভাবে ভাবতে এবং অন্যথায় বিশ্বাস করা প্রায় অসম্ভব। কেন? এটি ঘটেছিল কারণ আমরা বিশ্বাস করতে চাই যে এটি সত্যিকারের ভালবাসা এবং কিছু কম মহৎ নয়।

আমরা ভালবাসা কামনা করি। সুতরাং আমরা যখন আমাদের ভিতরে গভীরভাবে জানি তখন আমরা যা অনুভব করি তা হ'ল ভালবাসা তা বিশ্বাস করে নিজেকে বোকা বানানো সহজ।

এখানে এমন কিছু সাধারণ আবেগ রয়েছে যা প্রেম হয়ে ওঠে que আমি এই তালিকাটি দ্বিতীয় ব্যক্তির আখ্যান মোডে তৈরি করেছি (আপনি) যাতে আবেগ অনুভব করা আরও সহজ হতে পারে যার মধ্যে একটি বা একাধিকটি আপনার ক্ষেত্রে প্রয়োগ করা উচিত। তাদের বেশিরভাগ অবশ্যই আমার অল্প বয়সে আমার জন্য প্রযোজ্য।

লালসা - কারও প্রতি আপনার অপ্রতিরোধ্য বাসনা প্রেম হিসাবে ব্যাখ্যা করা হয়। তবে এটি একটি অস্থির ভিত্তি যা বিশ্বাস করা যায় না। অভিলাষ যুক্তিবাদী চিন্তাভাবনাকে চূর্ণ করে এবং আপনাকে অন্ধ করে দেয়।

প্রয়োজন - নিজের মধ্যে ঘাটতি এবং ব্যথা আপনাকে অন্য কোনও ব্যক্তির কাছ থেকে প্যাচ বা ফিক্স খুঁজতে চালিত করে। এটি করা যায় না। (প্রেমে থাকার অভিজ্ঞতা পেতে আপনার নিজের এবং আপনার জীবনকে অবশ্যই অবশ্যই রাখতে হবে))

হতাশা - আপনার কখনও সম্পর্ক ছিল না বা আপনি দীর্ঘ সময়ের মধ্যে একজনের মধ্যে রয়েছেন। শূন্যতা পূরণের আপনার হতাশা আপনাকে বিশ্বাস করতে পরিচালিত করে যে আপনি সবেমাত্র যার সাথে সাক্ষাত করেছেন সে আপনার জীবনের ভালবাসা। আপনি মরিয়া হয়ে এটি চান, তাই আপনি বিশ্বাস করতে নিজেকে চালিত করেন।

ভয় - আপনি সবেমাত্র ভেঙে পড়েছেন, একটি নতুন শহরে চলে এসেছেন বা একটি নতুন কাজ শুরু করেছেন এবং আপনার আবেগ এবং দুর্বলতাগুলি অত্যন্ত উচ্চ। এই শক্তিশালী আবেগগুলি আপনাকে বিশ্বাস করতে প্ররোচিত করে যে আপনি সবেমাত্র যে ব্যক্তির সাথে দেখা করেছেন সে "এক" যখন বাস্তবে তারা আপনার ভয়কে শান্ত করার জন্য কেবল ক্রাচ। (একটি বড় ক্রান্তিকালে, বিশেষত বিচ্ছেদের পরে, আপনার আবেগ এবং জীবন স্থির না হওয়া অবধি রোমান্টিক সম্পর্কের সাথে জড়িত হওয়া বুদ্ধিমানের কাজ))

অহম - আপনার বন্ধুদের দৃ strong় রোমান্টিক সম্পর্কের সাথে ofর্ষা আপনাকে বিশ্বাস করতে পরিচালিত করে যে আপনি যে প্রথম ব্যক্তির সাথে এসেছেন তার প্রেমে আছেন। আপনার অহং আপনাকে বিশ্বাস করতে বোকা বানাচ্ছে যে আপনি যা অনুভব করছেন তা সত্য প্রেম। সমস্যাটি হ'ল যেহেতু এটি সম্ভবত প্রেম নয়, তাই একটি দুর্দান্ত ম্যাচটি না আসা পর্যন্ত প্রতিক্ষার অস্বস্তির চেয়ে ছাড়টি আরও বেশি হবে।

আপনি যখন সত্যই প্রেমে পড়েন, কিছু অনন্য সংবেদন ঘটে থাকে। উপরের তালিকাভুক্ত মিথ্যা প্রেমের তুলনায় আপনি কী অনুভব করছেন এবং কীভাবে আচরণ করছেন তার একটি বিশাল পরিবর্তন আপনি লক্ষ্য করবেন। এখানে প্রেমে থাকার অনুভূতি এবং অভিজ্ঞতা রয়েছে।

ক্ষতিগ্রস্থতা - আপনি নিজের ঝাল ফেলে দিতে, শান্ত হতে, নির্বোধ হতে এবং আপনার ভালবাসাকে প্রকাশ করতে এবং প্রদর্শন করতে প্রত্যাখাত হন।

নিঃস্বার্থতা - আপনি এমন কাজগুলি করার বিষয়ে আরও বেশি উদ্বিগ্ন যা সেগুলি আপনার জন্য এই কাজগুলি করার চেয়ে তার চেয়ে বেশি আনন্দ এবং আনন্দ দেয়। (যদি তারা আপনার সাথে প্রেমে থাকে তবে আপনার চিন্তাশীলতা আপনার কাছে বহুবার ফিরে আসবে))

ধৈর্য - আপনি সম্পূর্ণ প্রস্তুত না হওয়া এবং সময় এবং স্থান নিখুঁত হওয়া অবধি ঘনিষ্ঠ হওয়ার জন্য অপেক্ষা করতে প্রস্তুত!

স্পষ্টতা - আপনি উদ্বেগ ছাড়াই তাদের প্রতিশ্রুতিবদ্ধ করতে রাজি হন। আপনি জানেন যে আপনি প্রেমে আছেন। কোনও অস্পষ্টতা নেই। কোন প্রশ্ন নেই।

শক্তি - আপনি একটি অপরিচিত এবং আপাতদৃষ্টিতে অন্তহীন শক্তি এবং সাহসে পূর্ণ হয়ে গেছেন যা আপনাকে এমন কিছু মনে করতে পারে যে আপনি কোনও কিছু অর্জন করতে পারেন! (দুর্গ, দেশ এবং সংস্থাগুলি এই শক্তি ব্যবহার করে নির্মিত হয়েছিল))

আমি এমন একজন ব্যক্তির সাথে এক সম্পর্কের জন্য ১০০ টি জনপ্রিয় বিষয় নিয়ে বাণিজ্য করব যার সাথে আমি প্রেম করছি এবং যিনি আমার প্রেমে আছেন with কোন তুলনা হয়। আমি জানি, যেমন আমি দুটোই করেছি। এর অর্থ এই নয় যে মাঠ খেলানো মজাদার এবং উত্তেজনাপূর্ণ নয়। আপনি কল্পনা করতে পারেন এমন কোনও উপায়ে এটি প্রায় পরিপূর্ণরূপ নয়।

আপনার জীবনের বেশিরভাগ মানুষের সাথে সত্যিকারের ভালবাসা পাওয়া সম্ভব? আমি বিশ্বাস করি। তবে সত্যিকারের ভালবাসার অভিজ্ঞতা পেতে আপনাকে মিথ্যা প্রেমে চুষতে না পারার বিষয়ে সতর্ক থাকতে হবে। সুসংবাদটি হ'ল বেশিরভাগ লোকেরা বয়স্ক এবং বয়সের কারণে উভয়েই উন্নত হয়। তবে সবাই না। বিশেষত যাদের অনেক প্রেমের সম্পর্ক নেই এবং সদ্য বিচ্ছেদ, তালাকপ্রাপ্ত বা বিধবা হয়েছেন।

চিন্তা। "আপনি কেবল এটি বলছেন কারণ আপনি এটি কখনও অনুভব করেন নি।" আপনি ঠিক বলেছেন, আমি এটি অনুভব করিনি। মূলত কারণ এটির অস্তিত্ব নেই। এবং আমি আপনাকে তা ব্যাখ্যা করতে যাচ্ছি কেন তা।

অর্ধেক সময় তারা কী অনুভব করছে তা লোকেরা জানে না। এমন ব্যক্তিরা রয়েছেন যা সম্পর্কের থেকে সম্পর্কের দিকে ঝাঁপিয়ে পড়ে বলেছিলেন "এই ব্যক্তিটি আমার জীবনের ভালবাসা" "এই ব্যক্তিটি একজন"। এই লোকেরা স্পষ্টতই জানেন না যে তারা কী বিষয়ে কথা বলছে। আপনি বলতে পারবেন না যে আপনি কারও সাথে প্রেম করছেন কারণ তারা দশ মিনিটের জন্য আপনার কাছে ভাল। এটি প্রেম নয়, তারা কেবল অনিবার্য এবং এটিকে তাদের প্যান্টে রাখতে পারে না।

ন্যায়সঙ্গতভাবে, আমি স্বীকার করব যে এমন লোক রয়েছে যারা দীর্ঘসময় কারও সাথে থাকে। তাদের আমি বলি, “অভিনন্দন। আপনি এখন গ্রহের উপর কারও প্রিয় ব্যক্তি হিসাবে লেবেল করা হয়েছে। " এর অর্থ এই নয় যে আপনি ভালবেসেছেন। এর অর্থ হ'ল আপনি এমন কাউকে পেয়েছেন যা আপনাকে ঘৃণা করে না। আমি সচেতন যে এটি একটি ব্যাখ্যা ভাল ছিল না। তবে, আমি নিজে একজন বিজ্ঞানের লোক, তাই আমাকে বিজ্ঞানসম্মতভাবে চেষ্টা করার চেষ্টা করা যাক।

যখনই আপনি আপনার আগ্রহী কাউকে দেখেন, তখন আপনার মস্তিষ্কে ডোপামাইন নামে একটি রাসায়নিক বের হয়। এই রাসায়নিকের ফলে টেস্টোস্টেরন প্রকাশের কারণ হয়, যার ফলে আপনি সেই ব্যক্তিকে কামনা করেন। তবে, ডোপামাইন নিজেই আপনাকে আরও সুখী এবং আরও ভাল বোধ করার কারণ করে। ভালবাসা এমন কোনও যাদুকরী শক্তি নয় যা কেবল মানুষের মধ্যে ঘটে। এটি আসলে অভিলাষ এবং ড্রাগ ট্রিপের সংমিশ্রণ।

উপসংহারে, প্রেম বাস্তব নয় এবং যারা মনে করেন তারা ডোপামিনের উপরেও উচ্চ। আপনি যা চান তা ভাবতে পারেন। এটি আমাকে বিরক্ত করে না। তবে, আমার মতে প্রেম নিখুঁত মালারকি।

Sponsors of Tazim21
empty
empty
empty

1
$ 0.00
Sponsors of Tazim21
empty
empty
empty
Avatar for Tazim21
3 years ago

Comments