সত্যিকারে বন্ধু ই বিশ্বাস রক্ষা করে।

6 10
Avatar for Tanvirmk523
3 years ago

অনেকেই বলে বন্ধু ছাড়া নাকি চলা যায় না, একটা মানুষের জীবনে বন্ধু ছাড়া নাকি অসম্পূর্ণই থেকে যায়। এই কথাটি আমিও আগে একসময় মনেপ্রাণে বিশ্বাস করতাম। কিন্তু আমার এখন মনে হয় আমার বিশ্বাসটা ভুল। আমি এখন বন্ধু ছাড়া একা চলতে পারি। আমি নিজেকে নতুন করে তৈরি করে নিয়েছি। এইসব পথ অবশ্যই কঠিন কিন্তু অসম্ভব কিছু নয়। আগের তুলনায় আমি এখন অনেক সুখী, হয়তো বন্ধু থাকলে আমি এই সুখের খোঁজ পেতাম নাঅনেকেই বলে বন্ধু ছাড়া নাকি চলা যায় না, একটা মানুষের জীবনে বন্ধু ছাড়া নাকি অসম্পূর্ণই থেকে যায়। এই কথাটি আমিও আগে একসময় মনেপ্রাণে বিশ্বাস করতাম। কিন্তু আমার এখন মনে হয় আমার বিশ্বাসটা ভুল। আমি এখন বন্ধু ছাড়া একা চলতে পারি। আমি নিজেকে নতুন করে তৈরি করে নিয়েছি। এইসব পথ অবশ্যই কঠিন কিন্তু অসম্ভব কিছু নয়। আগের তুলনায় আমি এখন অনেক সুখী, হয়তো বন্ধু থাকলে আমি এই সুখের খোঁজ পেতাম না( মোঃ তানভীর ইসলাম।)

7
$ 0.00
Avatar for Tanvirmk523
3 years ago

Comments

Actually it real writing.. Finding a true friend is really hard

$ 0.00
3 years ago

কোন বন্ধুই বিপদের সময় কাউকে রেখে চলে যায় নাহ

$ 0.00
3 years ago

Nice writing about friendship. Keep writing like that and shere with us.

$ 0.00
3 years ago

It is difficult to find true friends. Not all friends are equal. And you will not find anyone else like family.

$ 0.00
3 years ago

আমি তোমার কথার সাথে সহমত প্রকাশ করতে পারলাম না। একটা বন্ধ বিপদের সময় সে ফেলে চলে যায়না।

$ 0.00
3 years ago