ভাবির বোন

0 35
Avatar for Tania
Written by
3 years ago

গল্পঃ- ভাবীর বোন

পর্বঃ-০২

মিতুঃ- আমাকে ভালোবাসেন?

আমিঃ- হুম!খুব বেশি

মিতুঃ- আমাকে প্রথম দেখায় এতো ভালোবেসে ফেলছেন 😎এইটাকে আবেগ বলে.. বুচ্ছেন

আমিঃ- আবেগ কি না জানি না তবে আমি খুব ভালোবেসে ফেলেছি

মিতুঃ- seen করে রিপ্লাই দিলো না,,

আমি তাকে নিয়ে স্বপ্ন দেখতে লাগলাম 😐

কিছুক্ষণ পরে,,

মিতুঃ- আচ্ছা আপনাকে ভালোবাসার প্রমাণ দিতে হবে, পারবেন?

আমিঃ- হুম পারবো 😏

মিতুঃ- তাহলে আগামীকাল বিকেলে আমার জন্মদিন অনুষ্টানে চলে আসবেন, আমার কলেজের ক্যানটিনে, কেমন?

আমিঃ- আগামীকাল আপনার জন্মদিন, অগ্রীম শুভ জন্মদিন 🎂🎂

মিতুঃ- ওকে তাহলে কাল রেডী হয়ে আসবেন, আপনার ভালোবাসা প্রমাণ করতে...

আমিঃ- হুম, ইনশাআল্লাহ,

এভাবে কিছুক্ষন চলে কথা,,,,

একসময় মিতু অফলাইনে চলে যায়, এদিকে আমি ঘুমাতে পারিনি সারারাত,, অধীর আগ্রহে অপেক্ষা করছি কবে হবে বিকেল,,

ভাবীকে সবকিছু বললাম ভাবিও খুব খুশি হলেন, ভাবির পরামর্শে মিতুর জন্য একটা সুন্দর নীল শাড়ি উপহার কিনলাম, এবং সাথে নিলাম একটা ফুলের তুড়া,

যাইহোক চলে আসলো সেই সময়, আমি বাসা থেকে আল্লাহর নাম জ্বপে বের হলাম, ভাবি আমাকে গেইট পর্যন্ত এগিয়ে দিলেন,, অনুষ্ঠান এর ১০ মিনিট আগে পৌছে গেলাম ক্যান্টিনে, গিয়ে দেখলাম মিতুর দাওয়াত করা অনেক অতিথিই আগে চলে আসছেন, আমি যেতেই মিতু মাইক্রোফোন হাতে নিয়ে বললো, Ladies & Genteelman আজকে আমার জন্মদিনের একজন স্প্যাশাল অতিতি হলেন, আমার তালতো ভাই ইতালি ফেরত ফারিয়ান তালুকদার,

তারপর সবার সামনে মিতু বললো,,, ফাহিম আমাকে খুব ভালোবাসেন,, প্রথম দেখাতেই না কি ভালোবেসে ফেলেছেন [মিতুর প্রতিটি কথায় সকল অতিথি হাসছেন, সেইটা আমার জন্য খুব অপমান জনক লাগছিলো,,

হঠাৎ মিতুর এক বান্ধবী বলে উঠলো,, মিতু তোর তালতো ভাইকে তোর বয়ফ্রেন্ড এর সাথে পরিচয় করাবে কখন..?

কথাটি কানে আসা মাত্রই খুব ধাক্কা লাগলো,,

এমন সময় মিতু আমার কাছে একটা ছেলে নিয়ে আসলো, দেখতে ছেলেটাকে বড়ো লোক মনে হয়,,

মিতু আমাকে বললো, ছেলেটার নাম আরিয়ান তাদের না কি ৬ মাসের রিলেশন, এই কথাটি মিতু আমাকে বলার জন্যই না কি জন্মদিন অনুষ্টানে দাওয়াত দিয়েছে, কোথায় গেলো আমার প্রেমের পরীক্ষা, এসব মিথ্যা বলেছিলো মিতু 😚

যাইহোক কেক কাটার পরে, সবার অনুরোধে মিতু ২ টা গিফট এর প্যাকেট খুললো,,

প্রথম টা তার বয়ফ্রেন্ড আরিয়ান এর,,, ১০ লক্ষ টাকার নেকলেস সেট

দ্বিতীয় টা.............

পরবর্তী পর্ব পেতে রিকুয়েষ্ট দিয়ে ছোট একটা মেসেজ দিন।

চলবে......

1
$ 0.00
Avatar for Tania
Written by
3 years ago

Comments

ভাবির বোন অর্থাৎ বেয়াইন।। আসলেই সম্পর্কটা এমন একটি সম্পর্ক যেখানে এমন কিছু নেই যেটা হতে পারে না। যাইহোক গল্পটা বেশ ভালই লাগলো। মধুপুর একটা সম্পর্ক নিয়ে গল্পটা লিখেছেন তার জন্য অনেক ধন্যবাদ।

$ 0.00
3 years ago