তোমাকে চাই৫

0 4
Avatar for Tania
Written by
3 years ago

তোমাকে চাই ❤️

🍁💕

Part:-5

🍁

হঠাৎ দেখি আমাকে কেউ আস্তে আস্তে ডাকছে তাকিয়ে দেখি,, তিথি। ওকে দেখে উঠে বসলাম,,,, কারণ বসে থাকতে থাকতে কখন যেন ঘুমের ঘোরে ইভার পাশেই শুয়ে পড়েছিলাম।

তিথি:- তুই এখানে কেন??তোকে কেউ এই ভাবে দেখলে কি ভাববে বল তো🙄

ইহান:- না আসলে আমি ওকে সত্যি টা বোঝানোর জন্য এখানে এসেছিলাম,,। কিন্তু এসে দেখি ও ঘুমিয়ে পড়েছে কান্না করতে করতে। তাই ওর পাশে বসে একটু ওর মাথায় হাত বুলিয়ে দিচ্ছিলাম।আর কখন যে ঘুমিয়ে পড়েছিলাম বুঝতেই পারিনি 😅

তিথি:- তাহলে তোর সাথে এখনো ওর কোনো কথা হয় নি??🤔

ইহান:- না রে,,,,কি বলবো আমি তো কিছুই বুঝতে পারছি না 😣,,,,।ওকে আমি কি ভাবে বোঝাবো,,, কিছুই তো বুঝতে পারছি না উফ্,,,কি যে করি,,,??

তিথি:- তুই আমাকে সব টা খুলে বল,,,চুপ করে থেকে তো কোনো সমাধানই তুই বের করতে পারবি না,,সেটা আমার বোঝা হয়ে গেছে,,,।

ইহান:- হুম,,,😔 এখন দেখছি তোকেই সব কিছু বলতে হবে,,,আর তোকে তো আমাকে সাহায্য ও করতে হবে,,,

না হলে আমি তো কিছুই করতে পারবো না আর ওকে কিছু না বললে ও তো আমাকে ভুল বুঝবে আর কখনো ক্ষমা ও করবে না,,,।

তিথি:- তাহলে এখন আমাকে সব খুলে বল আগে,,,,

ইহান:- এখন আগে এখান থেকে চল না হলে ওর ঘুম ভেঙে যাবে,,,😴

তিথি:- ওকে ,,,,,,

🍁

ইহান এবার তিথিকে সব খুলে বললো,,, তিথি সব কিছু শুনে তো পুরোপুরি অবাক হয়ে গেল,, কারণ ইহান খুব শান্তশৃষ্ঠ ছেলে,,আর ও রাগের মাথায় এমন কাজ করবে তা সে কখনোও ভাবতে পারে নি,,,

তিথি:- তুই কিন্তু রাগের মাথায় অনেক বড় ভুল করে ফেলেছিস,,,,,

ইহান:-😖😔

তিথি:- ওকে,, এই বিষয় টা আমি দেখছি,,,

ইহান:- তুই আমাকে বাঁচিয়ে দিলি,,, কিন্তু শোন ইভা যেন কিছুতেই জানতে না পারে যে আমি ওকে ভালোবাসি,,,তাহলে কিন্তু আরো বড় সমস্যা হয়ে যাবে,,

তিথি:- হুম,, আমি তেমন কিছু ওকে বলবো না,,,, শুধু একটু বোঝাবো,,যেন ও এটা ভুলে যায়,,,আর বাকিটা তো ওর উপর নির্ভর করছে,,,🙁

ইহান:- আচ্ছা ঐশী কোথায়?? আমার ওর সাথে অনেক বোঝাপড়া আছে,,(রেগে গিয়ে)

তিথি:- ওর বাবার ফোন এসেছিল,,,ওকে নিয়ে নাকি ওর বাবা লন্ডন যাবে,,কারণ ওর দাদু নাকি অনেক অসুস্থ,,,,তাই ও চলে গেছে।

ইহান:- ওকে তো আমি এতো সহজে ছেড়ে দেব না 😬

তিথি:- শান্ত হ,,আগে সব কিছু ঠিক হয়ে যাক তার পর না হয়,,,,

ইহান:- রোহান,,ছাব্বির ওরা কোথায়???

তিথি:- ওরা তো ঘুমিয়ে পড়েছে,,, অনেক রাত হয়ে গেছে আমি ও যাই ইভার রুমে,,আজ ওর সাথেই ঘুমাবো,,তুই ও যা ঘুমিয়ে পর,,,

এটা বলে তিথি চলে গেল।

ইহান ও ওর রুমে চলে এলো,,এসে ফ্রেশ হয়ে,, ঘুমিয়ে পড়লো।

🍁

🍁

সকাল বেলা,,, ইভা ঘুম থেকে উঠে দেখে তিথি ওর পাশে ঘুমিয়ে আছে আর রাতের বেলা তো ও চেঞ্জ ও করে নি,, কান্না করতে করতে ঘুমিয়ে গেছিল,,,।তাই ও আগে ফ্রেশ হয়ে তিথিকে ডাক দেয়,,,

ইভা:- তিথি আপু,,,, তিথি আপু,,ওঠো সকাল হয়ে গেছে,,আর তুমি কখন এসেছ এখানে ঘুমিয়ে ছিলে,,??

তিথি বুঝতে পারে ওকে কেউ ডাকতেছে । তাকিয়ে দেখে ইভা। তাই উঠে বসে বললতে শুরু করে,,,

তিথি:- আসলে তুমি ঘুমিয়ে ছিলে তাই ঠিক পাওনি হয়তো,,,, আমরা সবাই আড্ডা দিতে দিতে অনেক রাত হয়ে গেছিল,,,তাই অনেক রাতেই এখানে এসে ঘুমিয়ে ছিলাম,,,।

ইভা:- ও আচ্ছা।।

তিথি:- আচ্ছা,,ইভা তোমার সাথে আমার কিছু কথা আছে,,যা তোমাকে আমি এখনই বলতে চাই,,,

ইভা:- কি বলবা আপু,,,?তুমি বলতে পারো,,বলো,,,,

তিথি:- একটু বসো,, আমি ফ্রেশ হয়ে আসি,,

তিথি ফ্রেশ হয়ে এসে,, ইভার পাশে বসে ওকে জিজ্ঞাসা করল,,,,যে গতকাল রাতে ইহান আর তার মধ্যে কি হয়েছে,,,??

ইভা চুপ করে বসে আছে,,,কোনো কথা বলছে না,,

তিথি:- আমি সবটা জানি,, কিন্তু আমি তোমার কাছ থেকে সবটা শুনতে চাই,, প্লিজ চুপ করে থেকো না,,,বলো গতকাল রাতে কি হয়েছিল??

ইভা:- আসলে আপু,,,,,

ইভা সবটা তিথি কে খুলে বলে,,,কোনো কিছু লুকিয়ে যায় না,,

তিথি সবটা শুনে ইভাকে বোঝানোর চেষ্টা করে যে ঐশীর কারণেই ইহান তার সাথে এমনটা করে,,,,,

তিথি:- ইহান তোমাকে বোনের মতো দেখে,,, কিন্তু ঐ ছেলেগুলো তোমাকে এমন ভাবে দেখছিল যা ইহান সহ্য করতে পারে নি,,ও তো তোমাকে ওখান থেকে চলে যেতে বলেছিল,, কিন্তু তুমি তো ওর কথা শোনো নি,,তাই হয়তো রাগের মাথায়,,ও এমন করে ফেলেছে,,

ইভার এবার কান্না পাচ্ছে,, কারণ ঐশী তখন তাকে ওখান থেকে যেতে দেইনি,,তাই কান্না করতে করতে বলল,,আপু আমি কি করতাম বলো,, ঐশী আপুতো আমার হাত ধরে রেখেছিল,,,তাই আমি ওখান থেকে চলে যেতে পারিনি,,,😔😢

তিথি:- হুম,, আমি সবটা জানি,,, ঐশী ইচ্ছা করেই তোমাকে ওখানে থেকে যেতে বাধ্য করে,,,,যাতে করে ঐ ছেলেগুলো তোমাকে খারাপ নজরে দেখে,,,,আর যা দেখে ইহান তোমার উপর রাগ করে,,,তাই তখন তোমার হাত ধরে রেখেছিল,,,,,যা তুমি বুঝতেই পারো নি,,,😟

ইভা:- তুমি কেনো শুধু শুধু ভাইয়াকে ভালো সাজানোর জন্য ঐশী আপুকে দোষ দিচ্ছো??

তিথি:- আমি ঐশীকে দোষ দিচ্ছি না,,ও সত্যি সত্যিই এটা করেছে।

ইভা:- কিন্তু ভাইয়া আমাকে কিছু না জিজ্ঞেস করেই আমার সাথে এমন কেনো করলো???😭এই কথা গুলো ভাইয়ায় তোমাকে শিখিয়ে দিয়েছে,,তাই না??🤨

তিথি:- এই সব কথা ঐশী নিজেই আমার কাছে বলেছে,,,ইহান আমাকে কিছুই শিখিয়ে দেই নি,,।একটু বিশ্বাস করো আমি সত্যিই বলছি,,।ইহান সত্যিই খুব লজ্জিত,,তাই তোমার সামনে এসে তোমাকে কিছু বলতে পারছে না,, কিন্তু আমি সবটা জেনেও কিভাবে তোমাদের মাঝে ভুল বুঝা বুঝি হয়ে থাকতে দিই বলো??তাই ইহানকে কিছু না জানিয়ে তোমাকে সবটা বলে দিলাম,,ও তোমাকে বোনের মতো,,,,

আর কিছু বলতে না দিয়ে ইভা বলে ওঠে,,,

ইভা:- বোনের মতো ভাবলে কি আমার সাথে এতো নিচু ধরণের কাজ করতে পারে??

তিথি:- ইহান রাগের মাথায় করে ফেলেছে,,,,পরে যখন ও বুঝতে পারে তখন নিজেকে,,,,,যাই হোক তুমি ওকে ভুল বুঝো না,,, প্লিজ,,,☹️

ইভা:- রাগের মাথায় আমাকে মারতে পারতো কিন্তু ভাইয়া যেটা করেছে সেটা আমি কিভাবে ভুলে যাব?? আমার মনে হলেই তো কান্নায় বুক ভেঙে আসছে,,,তুমিই বলো আমি এখন কিভাবে ভাইয়া কে ক্ষমা করবো???

তিথি:- জানি,,একটা মেয়ের পক্ষে এমন বিষয় মেনে নেয়া খুব কষ্টকর,,, কিন্তু শুধু শুধু একজনের জন্য তোমাদের সম্পর্কটা এইভাবে নষ্ট হোক সেটা আমি চাই না,,,হয়তো তুমি ভুলতে পারবে না কিন্তু তবুও ভোলার চেষ্টা করো,,,তুমি আমার ছোট বোনের মতো,,, আর ইহানকে আমি অনেক ভালো করেই চিনি,,,ও ইচ্ছা করে তোমার সাথে এমনটা কখনোই করবে না,,ভুল বসতো ঘটনাটি ঘটেছে,,,তাই ওকে ক্ষমা করে দিও ,,, প্লিজ প্লিজ প্লিজ 🥺

ইভা:- ,,,,,,,,,,

তিথি:- দেখো বোন,,বিষয়টা পুরো তোমার ব্যক্তিগত,,, তুমি এখনো অনেক ছোট,,তাই তোমার বোনের মতো হয়ে আমি তোমাকে বিষয়টি বুঝিয়ে দিলাম,,, শুধু শুধু ভুল বুঝে নিজেকে কষ্ট দেয়ার পাশাপাশি কিন্তু ইহানকেও কষ্ট দিবে,,,তাই ওকে ক্ষমা করে দিও,,,,।

এটা বলেই তিথি ওখান থেকে চলে গেল,,,

আচ্ছা আমি কি ভাবে পারবো ভাইয়াকে ক্ষমা করতে,, ভাইয়া তো নিজের ভুল বুঝতে পেরেছে তাহলে কেনো আমার কাছে এসে তার ভুলের কথা স্বীকার করলো না,,,, আমি এখন কি করব??? এটা ভাবতে ভাবতে দরজার ওপাশ থেকে মায়ের ডাক কানে এলো,,,তাই এই সব চিন্তা বাদ দিয়ে মাকে বললাম ভেতর এসো,,,

কিন্তু মা বললো তাড়াতাড়ি নিচে আয় সবাই খাবার নিয়ে বসে আছে,,,

মাকে বললাম তুমি যাও আমি আসতেছি,,,,,মা চলে গেল,,আর আমিও চোখ মুখ ভালো করে মুছে নিয়ে নিতে চলে গেলাম,,,যেয়ে দেখি,,,,,,,,,,,,,

আচ্ছা,,,ইভা কি ইহানকে ক্ষমা করে দেবে না কি অন্য কিছু অপেক্ষা করছে ইহানের জন্য,,,,🤔 আপনাদের কি মনে হয়,,,, ইভার কি উচিত ইহানকে ক্ষমা করে দেয়া,,,,??🙄

প্লিজ কমেন্ট এর মাধ্যমে আপনাদের ইচ্ছা টা বলবেন,,, প্লিজ প্লিজ 🥺

🍁❤️🍁

চলবে,,,,,,,,,,?

পর্বটা ছোট করেই দিলাম ,,,, কারণ গল্পটাতে তেমন কোনো উত্তর পাওয়া যাচ্ছে না 😔😢

পাঠকদের তেমন কোনো উত্তর পাচ্ছি না,,,যে গল্প টা কেমন হচ্ছে,,,? 🙄 ভালো না লাগলে বলবেন তাহলে খুব তাড়াতাড়ি গল্প শেষ করে দিবো,,,আর ভালো লাগলে বড় করবো,,,,☹️

ভুল গুলো ক্ষমা করে দিবেন আশা করি,,,,😌

1
$ 0.00
Avatar for Tania
Written by
3 years ago

Comments

ভালোবাসার রাত একটা খুব ভালো রাত। সবার জীবনে এসে থাকে। মানুষের জন্য খুবই গুরুত্বপূর্ণ। গল্পটা লেখার জন্য লেখককে ধন্যবাদ।

$ 0.00
3 years ago

গল্পটার নাম এর ভিতরেই গল্পের মাঝে লুকিয়ে আছে। তাই আমি মনে করি সবারই গল্পটা পড়ে দেখা উচিত। সত্যি কথা বলতে গল্পটি পড়ে মাঝে মাঝে খুব হাসি লাগছে। মাঝে মাঝে মনে হয় এগুলো কি বাস্তবে কখনো সম্ভব।।??

$ 0.00
3 years ago