প্রাপ্তি

0 13
Avatar for Tania
Written by
3 years ago

🍁প্রাপ্তি🍁

___________________

#সময় একদিন আমাকে সব ভুলিয়ে দেবে ।

আজকের এই তুমি তোমার দেওয়া কষ্ট

সব ফেঁকাসে হয়ে যাবে ।

কপালে দেওয়া তোমার চুম্বনের দাগটা অন্য কারো ঠোঁটের ঘোষায় বিলীন হয়ে যাবে ।

তখন তোমাকে miss করার জন্য হয়তো হাতের আঙ্গুল গুলো আর ফাঁকা থাকবেনা ,

সেখানে পুরুত্ব গড়াবে অন্য কারো ভরষা ভরা হাত ।

মনের কল্পনায় আঁকা প্রীয় মুখোছবি একদিন ঘোলাটে হয়ে যাবে ।

একাকী নির্জনে বসে যখন চোখ বুলাবো সেই মুখটাতে

তখন কেউ একজন স্মৃতিহারা মানুষের মত চিৎকার করে বলবে ,

আমার কিছু মনে পরছেনা কেন আমার সবকিছু কেন এমন ঘোলাটে লাগছে ।

পরমুহূর্তে চোখের সামনে ভেসেওঠা নতুন মুখটা দেখে আমি বুঝতে পারবো ,

আমাদের সম্পর্কের দুরত্ব গড়িয়েছে শুধু তা নয়

ধূলো জমেছে অনুভূতির ফ্রেম গুলোতেও ।

নতুন করে তোমার দেওয়া কোন কষ্ট

আমাকে আর হ্মত করবেনা ,

দূরের তোমাকে আর মনে পড়বেনা ঠিকি

কিন্তু আমার কাছে যা আছে ,

বহুদিন ধরে যত্ন করে আমাকে তুমি যা দিয়েছ

তা ভুলি কি করে ।

বড্ড অবহেলা দিয়েছ তুমি"

তবে অনেক যত্ন করে আঘাত করেছ আমার ভেতরটাকে ,

এতটা কষ্ট কি নিশ্চিহ্ন হবার ।

কোন একসময় হয়তো পুরনো হ্মতে দাগগুলো আমাকে মনে করিয়ে দেবে আমার চাওয়া ছিলে তুমি ।

জীবনের সবচেয়ে মূল্যবান জিনিসের বিনিময় হলেও

আমার প্রার্থনায় ছিলে তুমি ।

সবকিছুর মত দাগ লুকানোর বৃথা চেষ্টায় বেড়িয়ে আশা দীর্ঘশ্বাসও তখন বলবে ,

আমি আমার প্রাপ্তি হাড়িয়েছি ।

আমার ভালোবাসার মৃত্যু

বড্ড অবেলায় হয়ে গেল !...................

1
$ 0.00

Comments