Force love7

0 4
Avatar for Tania
Written by
3 years ago

# Force Love

Part: 07

মিমির চিল্লানিতে জয়ের ঘুম ভাংগে,,,

জয়: ওই কি হয়েছে,,, গরুর মতো চিল্লাচ্ছো কেন,,,ঘুমটার ১২ টা বাজায়ে দিলা,,

(ঘুমের মধ্যে চোখ কচলায়তে কচলায়তে,,,,)

মিমি: কিিিি বললেন আমি গরু,,,গরুর মতো চিল্লায়তাছি,, দাড়ান আপনাকে গরুর কাহিনি শিখায় দিচ্ছি,,,

মিমি বালিস নিয়ে জয়কে মারা শুরু করলো,,,,,,জয় তো অবাক,,ও দৌড় দেওয়া শুরু করলো,,খাটের একপাশ থেকে আরেকপাশে দৌড়াতে থাকে,,,মিমিও জয়ের পিছনে ছুটছে,,শআর বলতে থাকে

মিমি: শালা আমাকে গরু বলা হয়,,সাহস কতো বড়,,,আমি গরু হলে নিজে কি,,, নিজে তো একনাম্বার অস্ট্রেলিয়ান গরু,,,সারাক্ষণ পেক পেক করতেই থাকে,,,, কালা কুমির,, লাল বাদর কথাকার,,( রেগে বালিস দিয়ে মারতে থাকে আর এইসব বলতে থাকে)

জয় মিমির কথা শুনে যে কি করবে বুঝতেই পারছে না,,,একপর্যায়ে জয় দাড়ায়ে পড়ে,,আর মিমির হাত টেনে ওর কোমর চেপে ধরে,,,ওর মুখের কাছে কাছাকাছি গিয়ে,,,,বলে

জয়: কি বললা তুমি এইসব,,,আমি অস্ট্রেলিয়ান গরু,,,সারাক্ষণ পেক পেক করি,,,কালা কুমির,, লাল বাদর,,,এইসব কথা কোথা থেকে শিখেছো শুনি,,,(রাগে মিমির দিকে তাকিয়ে,)

মিমি: ছাড়েন আমাকে,,,

জয়: না ছারবো না তোমাকে,,, জানু

মিমি: ছারেন না হলে,,

জয়: না হলে কি করবা শুনি জানু(মিমির গাল টেনে টেনে)

মিমি: আমি কিন্তু আম্মু কে ডাক দিবো,,

জয় : ডাক দিবা দেও,,, আমি কি মানা করেছে নাকি,,,

মিমি:আম্মুউউ,,, উম্মম

তখনি জয় মিমির মুখ না বন্ধ করে দেয়।,,,মানে লিপ কিস করে ,,,

জয় কিস করতেই থাকে,,, মিমি জয়ের সাথে পেরে উঠে পারছে না,,

কিছু সময় পর জয় মিমিকে ছেরে দেয়,,,মিমি হাপাতে হাপাতে শেষ,,

জয় দেখলো মিমির ঠোট লাল হয়ে গেছে,,,অমনি জয় আবার মিমির ঠোটে হালকা করে কিস দেয়,,

মিমি: আপনার সমস্যা টা কি,,,কেনো বারবার আপনি আমার সাথে এমন করেন,,,, (রেগে বলল)

জয়: আমি আবার তোমার সাথে কি করলাম,,,,?

মিমি: কি করছেন। মানে একটু আগেই তো আমাকে ইয়ে করলেন,,

জয়: কি করলাম,, আর ইয়ে মানে কি,,,কিসের ইয়ে,,,ভালভাবে বলো,,

মিমি: বুঝেন না নাকি,,,

জয়: না বুঝি না,,তুমি একটু বুঝিয়ে দেও না জানু (মিমিকে টেনে কোমরে হাত দিয়ে)

মিমি: আমাকে ছেরে দিন plzzzz(কান্না করে)

জয় দেখল মিমি এবার seriously কান্না করছে,,মিমির চোখে পানি তার সহ্য হয় না,,তাই মিমিকে ছেরে দিল,,আর

জয়: এই পাগলি এভাবে কি কান্না করতে হয়,,,,

মিমি:আমি আাপনার কি হয় যে আপনি আমার সাথে এইসব করেন,,,,

জয়: তুমি আমার সব জানু,,তুমিই তো আমার জীবন,,

মিমি: কি,,, আমি আপনার জীবন মানে,,টা কি

জয়: তুমিই তো আমার জীবন,, আমি যে তোমাকে অনেক ভালোবাসি,,, I love you mimi,,,love u so much,,& I cant live without you....

মিমি:

জয়: সত্যি মিমি তোমাকে অনেক ভালোবাসি,তোমাকে ছারা আমি থাকতে পারবো না,,,

মিমি: কি বলছেন এইসব,,, আমি আপনাকে কখনই ভালোবাসতে পারবো না,,,

জয়: কেনো বাসতে পারবা না,,,আমার মধ্যে কি কমতি আছে শুনি,,(ভ্রু কুচকে)

মিমি: কখনই সম্ভব না,,& আমি আপনাকে ভালবাসি না,,,আর বসবোও নাাা

জয়: তুমি আমাকে ভালবাসো নাকি বাসনো না সেটা আমার জানার দরকার নেই,,,তুমি আমার শুধু আমার,,,

মিমি: আপনি কি জোর করে ভালবাসা আদায় করবেন আমার কাছ থেকে...

জয়: হাাা জোর করেও তা আদায় করবো,,

মিমি: that means force love,,

জয়: yesss force love

মিমি: আপনি যতই চেষ্টা করেন না কেনো আমাকে কখনই পাবেন না।।।

জয়: সেটা পাবো নাকি পাবো না,,,সেটা সময় আসলেই দেখতে পারবা জানুু

মিমি: দেখবো নে,,,কে কাকে পাবে,,,

জয়: ওকে love u januuuu

মিমি: I hate u

জয়: but. i love u

মিমি: হয়েছে হয়েছে,,,আর বলতে হবে না,,

জয়: কি হয়েছে গো জানুুু

মিমি: একটা baby হয়েছে,, শুনলেন

জয়: কার গো baby,, এটা

মিমি: আমার baby হয়েছে

জয়:আল্লাহ কি বলো জানু তোমার baby হলো আমাকেই ছারা,,,btw baby টা কই,, দেও আমিও একটু কোলে নেই,,,

মিমি: কি বললেন,,আপনার কি কোনো শরম লজ্জা বলতে নাই নাকি

জয়: না জানু নাই,,তুমিই তো আমার বাবুর আম্মু ,,,

মিমি: ছিি....

জয় দেখলো অনেক টা দেরি হয়ে গেছে,,তাই আর দেরি না করে মিমিকে জড়িয়ে ধরে কিস করে চলে যায়য়,,,

মিমি: শালা লুচু,, আমাকে নাকি ভালবাসে,,,দেখবো নে তোর ভালবাসা,,

কাল এটার next part পাবেন

waiting for next

.

.

.

1
$ 0.00
Avatar for Tania
Written by
3 years ago

Comments