তোমাকে চাই৬

2 4
Avatar for Tania
Written by
3 years ago

তোমাকে চাই ❤️

🍁♥️🍁

Part:-6

🍂

আমি ও চোখ মুখ ভালো করে মুছে নিচে চলে গেলাম,,,

যেয়ে দেখি সবাই খাবার টেবিলে বসে আছে কিন্তু ইহান ভাইয়া সেখানে নেই,,,,তাই মনে মনে বললাম,,যাক বাবা একটু বাঁচলাম।🤠কারণ ইহান ভাইয়ার সামনে গেলেই বুঝি আমার গতকালের কথা গুলো বুকের ভেতর সজোরে আঘাত করবে,,,।তাই উনার সামনে না আসাটাই আমার জন্য ভালো,,,তাহলে হয়তো ভুলতে পারবো,,।এসে খাবার টেবিলে সবার সাথে বসে নাস্তা করছি,,ঠিক তখনই মামানি বললেন উঠলেন,,,,আজ ইহানের এতো দেরি হচ্ছে কেনো নিচে আসতে। 🤔 ওকে তো আমি কখন ঘুম থেকে উঠতে দেখেছি,,,,তাহলে এখনো তো এলো না,,,,। এটা বলেই একটু চুপ করে থাকলেন,,,, কিন্তু পরক্ষণেই আবার বলে উঠলেন,,,ইভা,,মামনি যা তো তোর ভাইয়াকে একটু ডেকে নিয়ে আইতো,,,,এখনো যে এলো না,,,ওর আবার কি হলো?? মামানির কথা শুনে হঠাৎ আমার গলায় খাবার আটকে গেল,,,তাই কাশতে শুরু করে দিলাম,,,,মামা তাড়াতাড়ি পানির কাপটা এগিয়ে দিলেন,,আমিও তাড়াতাড়ি কাপটা নিয়ে ঢকঢক করে সব পানি খেয়ে নিলাম। সবাই আমার দিকে তাকিয়ে আছে,,,,,। হঠাৎ আম্মু জিজ্ঞেস করলো ইভা তোর কপালে ব্যান্ডেজ করা কেনো?? কি হয়েছে ওখানে??? এতোক্ষণ সবাই খাবার নিয়ে ব্যস্ত থাকায় কেউ হয়তো খেয়াল করে নি,, কিন্তু আমার গলায় খাবার আটকে যাওয়ায় সবাই আমার দিকে তাকিয়েছে,,আর তখনি আম্মু খেয়াল করেছে যে আমার কপালে ব্যান্ডেজ,,।এবার আমি কি বলবো?? ভাবতে ভাবতে আম্মু আবার বললো এই তোর কপালে কি হয়েছে?? আমি দেখি সবাই আমার দিকে জিজ্ঞেসা সূচক দৃষ্টিতে তাকিয়ে আছে,,তাই বললাম যে গতকাল রাতে রুমের মধ্যে ঢুকতে গিয়ে শাড়িতে হোছট খেয়ে পড়ে গেছিলাম আর তখন খাটের কোণাতে লেগে একটু কেটে গেছে,,,😓,,।কেউ আর কিছু জিজ্ঞাসা করলো না,,,, আম্মু শুধু বললো যে তোর মামানি তো তোকে ইহানকে ডেকে আনতে বললো,,,তাহলে তুই এখানো বসে আছিস কেনো??যা তাড়াতাড়ি গিয়ে ডেকে নিয়ে আয় ছেলেটাকে,,, অনেক বেলা হয়েগেছে,,,, আমি আর কিছু বলতে পারলাম না,,,উঠিয়ে দিল ভাইয়াকে ডেকে আনার জন্য,,,,কি আর করার আছে আমার ,,সবার সামনে তো আর মানা করতে পারি না,,,তাই চুপ করে সিঁড়ি দিয়ে উঠতে লাগলাম,, কিন্তু আমি ভাইয়াকে ডাকবো কিভাবে,,,,উনার সামনে যেতেই তো কেমন লাগছে,,,তারপরে আবার ডাকতে হবে,,, উফ্ মহা ঝামেলায় পড়ে গেলাম তো,,,😖।কিছুটা লজ্জা,, কিছু টা রাগ আর কিছু টা ভয় নিয়ে হাজির হলাম ভাইয়ার রুমের সামনে,,,,গিয়ে দেখি দরজাটা একটু খানি খোলা আছে,,,,তাই মাথাটা ঢুকিয়ে দেখার চেষ্টা করলাম,,,🧐 কিন্তু কাউকে দেখতে পারলাম না,,,,,,,🤥।তাই ভেতরে ঢুকে গেলাম,,,, গিয়ে দেখি আসলেই ভাইয়া রুমে নেই তাই বেলকনিতে গিয়ে দেখার চেষ্টা করছি,,,ঠিক তখনই কে যেন আমার হাত টা ধরে অনেক জোরে টান দেই,, যার ফলে আমি পরে যেতে যাই কিন্তু পরি না কারণ তার আগেই কেউ আমাকে ধরে নেই নিজের সাথে,,,ভয়ে আমি চোখ বন্ধ করে আছি,,, কারণ রুমে তো কেউ ছিল না,,তাহলে এখন কেউ কোথাথেকে আসবে,,,,ভাবতে ভাবতে আস্তে করে চোখটা খুললাম ,,,

তাকিয়ে দেখি ভাইয়া আমাকে নিজের সাথে জড়িয়ে রেখেছেন,,,,আমি তো দেখেই রেগে লাল হয়ে যাচ্ছি,,,তাই ধাক্কা দিয়ে সরানোর চেষ্টা করলাম,, কিন্তু সে কিছুতেই ছাড়ছেন না,,,, আমি আমার মতো যতই অনেক জোড়াজুড়ি করছি ততই যেন চেপে ধরছেন,,,, তারপর হঠাৎ করেই ছেড়ে দিয়ে আমার থেকে বেশি খানিকটা দূরে গিয়ে দাঁড়ালেন

দাড়িয়ে আমাকে কিছু বলতে না দিয়েই আমার সামনে মাথা নিচু করে বসে ছলছল চোখে তাকিয়ে বলতে লাগলেন,,,,, আমি অনেক বড় ভুল করেছি ইভা,,, তুই আমাকে ক্ষমা করে দে ,,,,,, তুই ক্ষমা না করলে যে আমি মরেও শান্তি পাব না,,,আমি না জেনে বুঝে তোকে মেরেছি,,,আর তার সাথে যা করেছি তার জন্য আমি সত্যিই খুব লজ্জিত,,,,তোকে কথা গুলো আমি কাল রাতেই বলতে চেয়েছিলাম কিন্তু তোর রুমে গিয়ে দেখি তুই ঘুমিয়ে পড়েছিস,,তাই আর তোকে ডাকি নি,,,, তুই জানিস না যে ঐশীর জন্য আমি,,,,,, উফ্ আমার তো ওর নাম মুখে আনতেই রাগ হচ্ছে,,,,ইভা প্লিজ তুই আমাকে ক্ষমা করে দে,,,এটা বলেই ভাইয়ার চোখ থেকে টপটপ করে লোনা পানি ঝরতে থাকে,,, ভাইয়ার হঠাৎ এমন কথা আর কান্না দেখে আমি তো পুরোই শক্ত কাঠের মতো হয়ে গেছি,,,আসলেই তো ভাইয়া কিছু না জেনে বুঝে করেছে,,তাহলে কি আমার উচিত তাকে ক্ষমা করে দেওয়া,,🤔 না কি উফ্ কি যে করবো কিছুই তো বুঝতে পারছি না 😣,,,এর আগে ভাইয়াকে আমি এই ভাবে কখনো কান্না করতে দেখি নাই,,,, আমি ভাইয়াকে কিছু না বলে শুধু বললাম যে মামানি তাকে নিচে খাবার জন্য ডাকছেন,,,এতটুকু বলেই নিচে চলে আসি,,,, কিন্তু এসে আর কিছু খাই না,, শুধু আম্মু কে জিজ্ঞেস করলাম,,যে আম্মু আমরা কখন বাসায় যাব,,আমার তো সামনে পরীক্ষা,,তাই আজ যাওয়াটাই ভালো হবে। তাহলে আগামী কাল থেকেই আমি আবার পড়াশোনা শুরু করেদিতে পারবো,,, আম্মু বললো যে হ্যাঁ আজকেই আমরা চলে যাব,,,আমি বললাম যে তাহলে কি আমি সব কিছু গুছিয়ে নিবো? ,,,।মামানি আর মামা বললেন যে আর দুই দিন থেকে গেলে ভালো হতো,,, আম্মু বললো যে না থাক ইভার পরীক্ষা শেষে আবার আসবো,,,,,।নানু ও বললো থাকার কথা কিন্তু আমি কোনো ভাবেই থাকার জন্য রাজি হলাম না সোজা চলে এলাম আমার রুমে,,, রুমে এসে সব কিছু গুছিয়ে নিলাম,,, দুপুর পর আমরা রওনা হলাম বাসায় ফিরে যাওয়ার জন্য,,,।এর মাঝে আমি আর ভাইয়ার সামনে যাই নি,,,, বাসায় ফিরে পুরো মন দিলাম পড়াশোনায়,,,,আর কিছু ভাবতেও চাই না আমি,,,,এই ভাবে আমার পরীক্ষা শেষ হলো,,,, কিন্তু আমি আর মামাদের বাসায় যায়নি,,,, তারপর ইন্টার ফার্স্ট ইয়ার শেষে ফাইনাল ইয়ারে উঠেছি,,,,এতো দিন আমি ভাইয়ার সাথে কোনো কথা বলি নি,,,,,।আজ আমি একটু তাড়াতাড়ি কলেজ যাওয়ার জন্য বের হয় ,,,,দুইটা ক্লাস শেষে আমি যখন আমার ফ্রেন্ডদের সাথে আড্ডা দিচ্ছিলাম ঠিক তখনই আম্মু এসে আমাকে তাড়াতাড়ি করে নিয়ে গাড়িতে বসিয়ে দিলো,,,,,,,আমি তো কিছুই বুঝতে পারলাম না,,,,,

🌿

আম্মু ডাকে ফিরে এলাম আমার অতিত থেকে,,,,, আম্মু এসে জিজ্ঞেস করলো ,,,,কি রে তোর আবার কি হলো,,,এই ভাবে বসে এতো কি ভাবছিলি,,,, অনেক রাত হয়ে গেছে খাবি না,,,তুই তো এসে কিছুই খাসনি,,,,নিচে চলে সবাই অপেক্ষা করছে,,,, আমি কিছু না বলেই আম্মুকে জড়িয়ে ধরে কান্না করে দেই,, হঠাৎ আমার এমন কান্না দেখে আম্মু অবাক হয়ে যায়,,,আর ভাবে যে আমার আবার কি হলো,,তাই জিজ্ঞেস করলো,,,এই তুই কান্না করছিস কেনো,,,কি হয়ছে তোর ,, শরীর খারাপ নাকি???? আমি এবার বললাম কিছু না আম্মু এমনি ইচ্ছা হলো তাই একটু,,,, তুমি নিচে যাও আমি একটু ফ্রেশ হয়ে আসছি,,,,এটা বলেই আম্মুকে নিচে পাঠিয়ে দিলাম,,,একটু পর আমি ও নিচে চলে এলাম,,,এসে দেখি সবাই বসে খাবার খাচ্ছে,,,, সাথে ইহান ভাইয়া ও,,,,। আমি কিছু না বলে খেতে বসে পরি,,,,একটু পর মামা বললেন,,,,যে ইভা মামনি তুমি তো আসার পর থেকে সেই রুমে ঢুকে ছিলে আর তো নিচেও এলেনা,,সবাই কতো মজা করলাম,,তোমার কি শরীর খারাপ নাকি?? আমি বললাম না মামা আমার কিছুই হয় নি,, আমি একদম ঠিক আছি,,,এটা বলেই চুপচাপ খাবার খাচ্ছি,,,,আর সবাই খাবার খাচ্ছেন আর কোন অনুষ্ঠানের কথা বলছেন,,সেটা নাকি আগামী কাল,,, আমি তো কিছুই বুঝতে পারছি না,,,হয়তো ভাইয়া এসেছে তাই এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে,,,তাতে আমার কি,,,যায় হোক এটা কিসের অনুষ্ঠান সেটা আমার জেনে কি,,,,।তাই খাবার শেষ করে আবার রুমে চলে আসি,,,,কেনো যেনো ভালো লাগছে না,,,তাই আবার শুয়ে পড়লাম,,,মাথাটাও কেমন যেন ভার ভার লাগছে,,,, আচ্ছা আমি কি কোনো দিন ও ভাইয়াকে ক্ষমা করতে পারবো না,,,,🙄এটা ভাবতে ভাবতে আবার ঘুমিয়ে পড়লাম,,,,সকালে ঘুম ভেঙে গেল ,,, তাকিয়ে দেখি মাত্র ৬:৫ বাজে,,, আমার আর ঘুম আসছে না,,তাই উঠে ফ্রেশ হয়ে একটু বাসার বাইরে হাঁটতে বেড় হলাম,,।বাইড়ে এসে দেখি বাগানে মামা কাউকে কিছু একটা বুঝিয়ে দিচ্ছেন,,,,,হয়তো বাড়ি সাজানোর লোক হবে,,,।আমাকে দেখে বললেন আরে মামনি তুমি উঠে পড়েছো,,,?আমার বললাম জি মামা,,,। আপনি এতো সকালে এখানে কি করছেন??

মামা:- আসলে আজ বাড়িতে একটা অনুষ্ঠান,,।তাই সাজানোর লোকদের কিভাবে সাজাতে হবে তা বুঝিয়ে দিচ্ছিলাম,,,।

আমি:- ও আচ্ছা।

মামা:- তুমি একটু ভেতড়ে যাও তো মামনি আর তোমার মামানি কে বলো আমি তাকে একটু ডাকছি,,একটু তাড়াতাড়ি,,।

আমি:- ঠিক আছে মামা । আমি এক্ষুনি যাচ্ছি,,।

এটা বলেই ভেতরে চলে এলাম,,,।এসে দেখি সবাই উঠে পড়েছে,,,,।মামানির কাছে গিয়ে বললাম যে তাকে মামা ডাকছে,,,,,তারপর দেখি,,,

🍁♥️🍁

🍂

চলবে,,,,,,,,,,,,?

প্লিজ কেমন হচ্ছে,,,তা কমেন্টের মাধ্যমে জানাবেন,,,।তাহলে আমার জন্য অনেক ভালো হবে,,,,।আপনাদের গঠন মুলক কমেন্ট আমাকে গল্প লিখতে সাহায্য করবে,,,,😌

ভুল গুলো ক্ষমা করে দিয়েন,,,,,। প্লিজ 😇

3
$ 0.00
Avatar for Tania
Written by
3 years ago

Comments

Nice story.. valo laglo..next a amon sundhor golper opekhay aci..amon sundhor golpo Share korben. Donnobad

$ 0.00
3 years ago

এ তো দেখছি কেমন একটা হয়ে গেল। গল্প পড়ে গল্পের লেখক এর প্রেমে পড়ে যাচ্ছি যে।। এখন কি হবে আমার।। যাইহোক গল্পের লেখক কে অনেক ধন্যবাদ ।আপনার গল্পগুলো পড়তে বেশ ভালো লাগে।। পরবর্তী গল্পের অপেক্ষায় থাকবো।

$ 0.00
3 years ago