ধর্ষিতা বউ

1 4
Avatar for Tania
Written by
3 years ago

গল্পের নাম ঃ-💃 ধর্ষিতা বউ 💃

লেখক~~ রোমান্টিক ডেভিল ( Abir)

part :- 1

👉 আমার পাগলি টা একা বাসর ঘরে বসে আসে। আমি দরজায় লক করে ভিতরে প্রবেশ করলাম। খাটে গিয়ে বসতেই সে যেনো ভয় পেলো। আমি তাকে জিজ্ঞেস করালাম সে কেমন আসে। উত্তর পেলাম ভালো ই আসি। আমাকে জিজ্ঞেস করলো আপনি কেমন আসেন। আমি বললাম অনেক ভালো।

তার পরের কথা শুনে তো আমি অবাক

মেয়েটা আমাকে বললো আপনি আমাকে স্পর্শ করবেন না। আমি অবাক হয়ে গেলাম। আর মনে মনে বলছি আমার বিয়ে করা বউ আর আমি স্পর্শ করবো না। এটা কিভাবে সম্ভব। আমি আমার পাগলি টা কে জিজ্ঞেস করলাম। আমি তোমাকে স্পর্শ করবো নাতো কে স্পর্শ করবে। উত্তরে সে জাবাব দিলো আমি আপনার যোগ্য না। আমি বললাম এটা কেমন কথা৷ আমি তোমাকে বিয়ে করেছি আমার তোমাকে যোগ্য মনে হয়েছে বলে। তখন সে বললো আপনি হইতো অনেক ভাল মনের মানুষ। আমি আপনাকে ঠকাতে পারবো না। আমি বললাম মানে তুমি কি বলতে চাইছো। আমি তো কিছুই বুঝতে পারছি না। আমার পাগলিটা আমাকে বললো আমি ধর্ষিতা। এক নরপশু আমাকে ভোগ করেছে। এই কথা শুনার পর আমার মাথা গুরে গেলো। এসব কি বলে মেয়েটা। আর হা আমার কেনো এমন কথা শুনার পর সবার ই মাথা ঘুরে যাবে। যাইহক আমি একটু শান্ত হলাম। মেয়েটা একথা বলার পর কান্নায় ভেঙে পরেছে। আমি মেয়েটাকে একটু সাহস দিলাম। আমি আমার পাগলি টাকে বুকে নিয়ে বললাম তাতে কি হয়েছে আমি তো আসি। একথা শুনে মেয়েটা একটু সস্তি বোধ করলো। আমি বললাম আজকে আমরা একসাথে ছাদে গিয়ে তারা দেখবো। আমি অনেক দিন ছাদে গিয়ে তারা দেখিনি। মেয়েটাকে ফ্রেস হয়ে নিতে বললাম। তার পর আমারা ছাদে গিয়ে চিলিকোঠার পাশে বসে তারা দেখছি আর গল্প করছি। এভাবে আমাদের বাসর রাত কেটে গেলো। সকালে আমি ঘুম থেকে উঠে দেখি পাগলিটা আমার বুকের উপর মাথা দিয়ে ঘুমিয়ে আসে। আমি আর ডাকলাম না। কারন গতকাল ওর উপর দিয়ে অনেক ধকল গেছে। একটু বিশ্রাম করুক। কিছুক্ষন পর আমার পাগলিটা জেগে উঠলো। আমার বুকের উপর মাথা দিয়ে ঘুমিয়ে ছিলো বলে একটু লজ্জা বোধ লাগলো। আমি বললাম এতক্ষন পর আমার পাগলি টার ঘুম ভাংলো। নাস্তা রেডি হয়ে গিছে। তাই আমাদের ডাকছে। আমি আমার পাগলি টাকে ফ্রেস হয়ে নিতে বললাম। এবং আমিও ফ্রেস হয়ে নিলাম। তার পর নাস্তা করতে চলে গেলাম। নাস্তা করার সময় আম্মু আমার পাগলি টাকে বলছে, আমার ছেলেটা কে তুমি রাগলে রাখবে মা। আমি তো ওর সাথে পারিনা। তুমি একটু শাসন করবে। আমার পাগলি টা উত্তরে বললো জি আম্মা। আমি একটু হেসেই দিলাম। তার পর নাস্তা শেষ করে আমি আমার রুমে চলে গেলাম। আর আমার পাগলী টা আমার আম্মকে হেপ্ল করছে। আমি এটা দেখে একটু বেশিই খুশি হলাম এই ভেবে যে,আমার আম্মু তার মনের মত একটা বউ পাইছে। আমি অফিস জাবার জন্য রেডি হচ্ছি। প্রতিদিন আমি একাই ট্রাই পরে থাকি কিন্তু আজকে আমার পাগলি টা আমাকে ট্রাই পরিয়ে দিচ্ছে।অফিস যাবার সময় আমি আমার পাগলি টার কপালে একটা ছোট করে চুম্বন একে দিলাম,,,,,,,,,,

চলবে,,,,,,,,,,,,৷ ,,

ভুলট্রুটি হয়ে থাকলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।

,,,,,,,,,,,,,,,,,,,,,,,,, ধন্যবাদ,,,,,,,,,,,,,,,,,,,,,

2
$ 0.00
Avatar for Tania
Written by
3 years ago

Comments

This passage is about rapist wife. This story is very nice. I like this story. Thanks a lot.

$ 0.00
3 years ago