বেস্টু

2 31
Avatar for Tanha123
3 years ago

তোরে ছাড়া আমি যেন বড্ড অসহায়

তুই ছাড়া আমার দিনটাই কাটে না

তোকে ছাড়া আমার জন্য

সাড়া কলেজটাই ফাকা

তোকে ছাড়া যে ক্লাসেও মন বসে না

তুই আমার ভালো না লাগার ঔষধ

আবার তুইই আমার মন খারাপের কারণ

তুই ছাড়া যে আমি নিজেই একলা

তাও তোর সাথে লেগে থাকে ঝগড়া।

সারাদিন এক থেকেও মন ভড়ে না

বাসায় যাওয়ার ইচ্ছে করে না।

তুই আমার দেখা সবচেয়ে সুন্দর পেত্নী

আবার সব থেকে মিষ্টি।

জীবনে আমার বলিস নি সুনাম

কিন্তু করতেও দেস নি কাউকে বদনাম

জানিস তোকে একটা কথা নি

তোকে খুব ভালোবাসি।

অনেক কাছে ছিলি তো

তাই তোকে অনুভব করা হয় নি।

আজ কতো দিন দেখা হয় না,

খুব মিস করি যে,,

বললে, ত্ব ডং করবি।।

তোকে নিয়ে কত বৃষ্টি ভিজেছি

কিন্তু তোকে নিয়ে স্বপ্ন দেখা হয় নি।

সবার স্বপ্নের পুরুষ

আর আমার তুই😁।

সবাই হয়তো হাসবে।

তাতে আমার কি?

কার কথা কবে কেয়ার করেছি!!

তোর হাত ধরে অনেক হাটা

তুই বিরক্তি নিয়ে বলিছ,

ছাড় ব্যথা করছে হাতটা।

কিন্তু তুই কখনো ছেড়ে দেস নি

কারণ জানতিস আমি যে

রাস্তা পেরুতে পারি নে..।।

কিন্তু প্রিয় মানুষ হারানোর

কঠিন ভয় অনেক তাই

তুই ভালো থাক,

সবসময় সুস্থ থাক

আর ঘরে থাক...।।

আবার দেখা হবে আমাদের

এক সুস্থ দিনে

সুন্দর সকালে💛💛

with @Adnan855

4
$ 0.19
$ 0.19 from @MahiRahman

Comments

Iove you a lot bestu

$ 0.00
3 years ago

Love u too..

$ 0.00
3 years ago