সিসিমপুর

10 24
Avatar for Tamannatahnin
3 years ago

সিসিমপুর ,,, নাম টা শুলেই কেমন মন না নেচে উঠে তাই না আমার ও উঠে ,,,, এই নামটা শুনলেই মনে হয় ঐ সিসিমপুর শুরু হওয়ার গান টা ,,,

যানি নি আমার মতো কে কে এমন দেখতা ছোট কালে ,,তখন টেলিভিশনে একটা চ্যানেল ছিল সেটা বি টিভি ,,, অনেকের অপ্রিয় একটা চ্যানেল আবার অনেকের প্রিয় ,,, আমি ছোট বেলায় সারা সপ্তাহ কষ্ট করে কাটাতাম আর শুক্রবার সকাল সাড়ে নয়টা হতে আমি টিভির সামনে বসে থাকবে ,,, টিভি রঙ্গিন হলেও টিভি ঝিরঝিরর করতো আর মা বাহিরে এনটিনার নাড়াতো ,,,

আর 10টাই শুরু হতো আমাদের প্রিয় সিসিমপুর ,, আর দেখতাম। টুকটকি , হালুম , ওদের কাহিনী ,, বেশ ভালো লাগতো সবচেয়ে বেশী ভাল লাগতো যখন দেখাতো এক মেয়ে কথা বলছে আর পাহাড়ী এলাকার বসবাস করা মানুষ জন দের কাহিনি পরে ধরে দেখতে ভালো লাগতো আর ভাবতাম ইসসসসস এখানেএএ যদি যেতে পারতাম ,,,,,

আর টিভি দেখতে দেখতে কখন শেষ সময় এসে যায় বুঝি ও না এক ঘণ্টা কোন দিক দিয়ে বার হয়ে গেল ,,,,, আর ঐ গান টা হয়

সিসিমপুরেএএএএএএএএএএ

চলছে গাড়ি

সিসিমপুরেএএএএএএএএএ

আর গান পারি না

16
$ 0.00

Comments

গরু আমাদের গৃহপালিত পশু। এটা আমাদের অনেক উপকারী। গরু থেকে দুধ মাংস পাই।

$ 0.00
3 years ago

Ha thik bolco

$ 0.00
3 years ago

সিসিমপুর আমারও খুব ভালো লাগে।কিন্তু এখন ডিশ চ্যানেল আসার পর থেকে তেমন একটা বিটিভি দেখা হয় না। যার দরুন এখন আর তেমন একটা দেখা হয় না এককালের সেরা সিসিমপুর।

$ 0.00
3 years ago

সিসিমপুর প্রোগ্রামটি দেখতে খুব ভালো লাগে। বাচ্চাদের জন্য অনেক উপকারী একটি প্রোগ্রাম।

$ 0.00
3 years ago

সিসিমপুর একটি অনুষ্ঠান। আমার ভালো লাগে অনেক বিটিভি তে দেখাত। একটি উপকারী অনুষ্ঠান অনেক কিছু শেখা যাই।

$ 0.00
3 years ago

সিসিমপুর, খুবই জনপ্রিয় একটি কার্টু। আমার এখনো স্পষ্টভাবে মনে আছে, বিটিভিতে দেখা। আর সবকিছু বাদ দিয়ে দেখতে বসে পরতাম।

$ 0.00
3 years ago

ছোট বেলেই অনেক দেখেছি,শুক্রবার সকালে....ইস ইস খুব মনে পরছে,আমার মনে হয় এমন কোন মাননুষ নাই যে সিসিমপুর দেখে নাই।সবারই অনেক পছন্দের ছিলো।

$ 0.00
3 years ago

যখন ছোট ছিলাম তখন প্রত্যেক শুত্রুবার সকাল বেলায় সিসিমপুর দেখার জন্য অপেক্ষা করে থাকতাম। এখন অনেক ভালো লাগে এটা।

$ 0.00
3 years ago

সিসিমপুর ছোটবেলায় খুবই একটা মজার জিনিস ছিল। প্রতিদিন স্কুল ফাঁকি দিয়ে টা দেখতে চলে যাওয়ার মজাটাই ছিল তখন আলাদা। ধন্যবাদ লেখককে অনেক পুরাতন স্মৃতি মনে করিয়ে দেওয়ার জন্য।

$ 0.00
3 years ago

Sisimpur is very popular cartoon series in our country. In our childhood we enjoy sisimpur a lot. Thanks a lot

$ 0.00
3 years ago

চলছে গাড়ি ছিছিমপুরে! বেশ ভালো লাগত সিরিজ টা।আবার রাগ ও লাগত যখন সবাই আমাকে পচানো শুরু করত সিরিজটা নিয়ে।

$ 0.00
3 years ago

সিসিমপুর আর্টিকেলটি পড়ে ছোটবেলার স্মৃতির কথা মনে পড়ে গেল ৷ ধন্যবাদ আর্টিকেল টি লেখার জন্য ৷

$ 0.00
3 years ago