শেষ বিকাল

19 43
Avatar for Tamanna2
3 years ago

শেষ বিকেলের আলো যখন চলে যাবে. . .

যখন ছুটি নিবে গোধূলী,তুমি কোথায় রবে?

দিকভ্রান্ত যখন, কেউ নেই পাশে

তখন যদি হাতটা বাড়াই....

তুমি কি তা ছুঁবে...?

আমার এ গানে কখনো কি

ফিরে পাবে তুমি...

হারানো সেই দিন?

আকাশের তারাগুলো নিভে যাক না একে একে

হয়ে যাক না আঁধার, চলে যাক জোছনা

হাঁটবো আমি আঁকা বাঁকা এই পথটি ধরে...

যদি তুমি থাকো পাশে আমার....

আমার এ গানে কখনো কি ...

ফিরে পাবে তুমি...

হারানো সেই দিন?

যখন পাবে আলোয় নতুন ঠিকানা...

তখন তোমার মনে কি রবে, আমার এই গানটা?

যখন চারিদিকে নেই আমার শোক....

তখন কি মনে পড়বে তোমার, মুছে ছিলাম সে চোখ...

থাকবো তোমার পাশে, তোমারই গানে...

যতই আসুক বাধা প্রতিটি ক্ষণে....

24
$ 0.00
Avatar for Tamanna2
3 years ago

Comments

Nice

$ 0.00
3 years ago

Nice waiting for repeat

$ 0.00
3 years ago

Nice

$ 0.00
3 years ago

Nice article

$ 0.00
3 years ago

Please subscribe back

$ 0.00
3 years ago

awwww ki nice😊😊

$ 0.00
3 years ago

Good work

$ 0.00
User's avatar Din
3 years ago

xoss

$ 0.00
3 years ago

সুন্দর

$ 0.00
3 years ago

দারুণ

$ 0.00
3 years ago

Good post

$ 0.00
3 years ago

More aryicale

$ 0.00
3 years ago

Good

$ 0.00
3 years ago