ছোট্ট বুকে মেঘ জমিয়ে

7 22
Avatar for Tamanna2
3 years ago

ছোট্ট বুকে মেঘ জমিয়ে

ক্যানরে কাঁদিস পাখি,

ছোট্ট বুকে মেঘ জমিয়ে

ক্যানরে কাঁদিস পাখি,

তুই ফিরবি বলে আমি কেমন

সন্ধ্যা নামায় রাখি,

তুই ফিরবি বলে আমি কেমন

সন্ধ্যা নামায় রাখি।

ছোট্ট তোর ওই ওমের ডানায়

নাক ঘষতে দিবি কি?

ছোট্ট তোর ওই ওমের ডানায়

নাক ঘষতে দিবি কি?

তুই বুকের ভেতর ঘুলঘুলিতে একলা পাখি হবি ?

তুই বুকের ভেতর ঘুলঘুলিতে একলা পাখি হবি

===========

=================

ছোট্ট বুকে মেঘ জমিয়ে

ক্যানরে কাঁদিস পাখি,

ছোট্ট বুকে মেঘ জমিয়ে

ক্যানরে কাঁদিস পাখি,

তুই ফিরবি বলে আমি কেমন

সন্ধ্যা নামায় রাখি,

তুই ফিরবি বলে আমি কেমন

সন্ধ্যা নামায় রাখি।

তুই ফিরবি বলে আমি কেমন

সন্ধ্যা নামায় রাখি

তুই ফিরবি বলে আমি কেমন

সন্ধ্যা নামায়

12
$ 0.00
Avatar for Tamanna2
3 years ago

Comments

Tui firbi bole.........

$ 0.00
3 years ago

gooddddd

$ 0.00
3 years ago

Ooo joj

$ 0.00
3 years ago

😊😊

$ 0.00
3 years ago