প্রাক-নববর্ষের সংগীত .....

0 25
Avatar for Suvankar
3 years ago

আমি নিজেকে বলতে চাই আমি অন্যের থেকে বেশ আলাদা । আমি মনে করি আমি আলাদা জিনিসগুলি করি এবং অন্যরা যখন একপথে চলে যায় তখন আমি অন্য দিকে যাওয়ার প্রবণতা বোধ করি, সত্য হতে পারে না, তবে কমপক্ষে এটি আমাকে রাতে ভাল ঘুমাতে সহায়তা করে।

তবে আজকের মতো দিনগুলিতে, আপনি কেবল সাহায্য করতে পারবেন না তবে সারা বিশ্বে যা করছেন তা করতে পারেন এবং বিগত বছরটিকে প্রতিবিম্বিত করেন। পুরো বিশ্বটি অন্য পর্যায়ে যাওয়ার জন্য প্রস্তুত হওয়ার সাথে সাথে, আপনি সহায়তা করতে পারবেন না তবে গ্রহের চারপাশের কোটি কোটি লোকের মতো শ্বাস ফেলা এবং বিগত বছর বিশ্লেষণ করুন।

এটি তার ভাল সঙ্গে এসেছে, এটি খারাপ, এটি কুরুচিপূর্ণ। আমরা পুরোপুরি ভাল লোককে দমন করতে দেখেছি এবং মাদার আর্থে ফিরে এসেছি। আমার কিছু মনে আছে এবং এটি লেখার পরেও এটি ব্যাথা করে। বিশ্বগুলি হিট করেছিল, এটি ইতিহাসের রেকর্ডগুলিতে চলে গেছে, আজ থেকে কয়েক দশক পরে তারা এখনও 2020 সালের অভিশপ্ত বছরের কথা বলবে।

তবে আমরা এখনও দাঁড়িয়ে আছি, এখনও স্বাভাবিক বৈশিষ্ট্যযুক্ত মানুষের ফ্যাশনে আমরা আগামীকাল আরও ভাল হওয়ার জন্য প্রত্যাশা করছি। আমরা যে হাতটি আমাদের সাথে মোকাবিলা করেছি সেটিকে আমরা গ্রহণ করছি এবং আমরা দেখি যে ছি ছি ছি ভাল হয়ে যায় তার সবটির বিরুদ্ধে আমরা চাপ দিচ্ছি এবং আশা করি।

এই আশা কখনই আমার বন্ধুগুলিকে বিঘ্নিত হতে দেবেন না, পরের বছর কী রাখে তা কেউ জানে না তবে আমাদের চলন্ত চালিয়ে যাওয়া ছাড়া উপায় নেই। আপনি যে জিনিসগুলির জন্য সবচেয়ে বেশি ভয় পেয়েছেন সেগুলি করার জন্য চেষ্টা করুন, তারা এগুলি আপনার পক্ষে সবচেয়ে সন্তুষ্টি নিয়ে আসবে।

আমার বন্ধুদের ঠেলাঠেলি করুন, জিতে থাকুন। সূর্য আপনার পথ উজ্জ্বল করুক, চাঁদ আপনার রাতকে হালকা করে তুলুক, তারকারা আপনাকে মঙ্গল কামনা করে এবং এই নতুন বছরে আপনার বাস্ককে প্রচুর পরিমাণে তুলতে পারে।

আমার বন্ধু মহাবিশ্বের কোণ থেকে আগাম নববর্ষের শুভেচ্ছা।

1
$ 0.00
Sponsors of Suvankar
empty
empty
empty

Comments