মায়ের ভালোবাসা

2 10
Avatar for Sumi_kaisar
3 years ago

স্বামী -স্ত্রী আর তাদের ৪ মাসের ছোট বাচ্চা রাতে গুমাচ্ছিলো।

এমন সময় তাদের ছোট বাচ্চাটা খুব জোরে জোরে কাঁদতে শুরু করলো। বাচ্চার কান্নায় তাদের দুজনেরই ঘুম ভেঙে গেলো।

তখন প্রায় রাত ২ টা বাজে।

-তখন স্বামী বলল্লেন বাচ্চাকে থামাও তো

-কিন্তু তখন মা তার বাচ্চাটাকে তার কাধে নিয়ে পায়চারি করতে লাগলো আর বাচ্চাটাকে ঘুম পারাতে চেষ্টা করতে লাগলো।

-এর কিছুক্ষণ পর বাচ্চাটির বাবা বিছানা থেকে উঠে বাইরে চলে গেলো।

-তখন বাচ্চাটি ঘুমিয়ে গেছে এমন সময় বাচ্চার বাবা আবার ঘরে ফিরে এলো।

-তখন বাচ্চাটার মা তার স্বামীকে জিজ্ঞেস করলো তুমি এগো রাতে কোথায় গিয়েছিলে।

-তখন তার স্বামী তাকে বললো মায়ের কবরটা দেখতে গিয়েছিলাম ।

-তখন তার স্ত্রী জিজ্ঞেস করলো যে এত রাতে কেনো সকালেও তো যেতে পারতা।

-তখন তার স্বামী তাকে বললো আমাদের বাচ্চাটি যখন কাঁদছিলো আমার তখন আমার খুব বিরক্ত লাগছিল।

-কিন্তু যখন তুমি তাকে কাধে নিয়ে চুপ করানোর চেষ্টা করছিলে হাটা হাট করছিলে কারণ তুমি তার মা।

-তখন আমার মনে পরলো হয়তোবা যখন আমি এতো ছোট ছিলাম আমার মা ও এমন করে আমার যত্ন করেছিলেন।

-তাই আমি আমার মা কে দেখতে গিয়েছিলাম।

- আজ আমি আমার মায়ের যত্নের জন্য এতটা বড় হয়েছি এতো সাফল্য অর্জন করেছি।কিন্তু জানিনা মা সেখানে কতটা যত্নে রয়েছে।

- এই পৃথিবীতে মা একমাত্র আপনজন ।

-হে আল্লাহ তাআলা আমাদের মা বাবা কে সেবা করার তৌফিক দান করুন ।

2
$ 0.00
Sponsors of Sumi_kaisar
empty
empty
empty
Avatar for Sumi_kaisar
3 years ago

Comments