আমরা সম্পূর্ণ নিরাপদ কি ????

11 22
Avatar for Sumi78
Written by
3 years ago

তত্ত্বগুলআমরা জানি আজকাল সমস্ত ধরণের অপরাধী আপনার, আমি, আমরা, আপনার বন্ধু, আপনার পরিবার এবং আমাদের সকলের কাছে পৌঁছানোর জন্য সন্ধান করার জন্য কঠোর পরিশ্রম করে চলেছি।

আমরা নিজের এবং অন্যকে সুরক্ষিত করতে ব্যর্থ হতে পারি, তবে কেন? তথ্যের অভাবে।

আমি জানি অপরাধীরা সেখানে আমাদের আক্রান্ত হওয়ার উপায় খুঁজে বেড়াচ্ছে, আমি জানি সম্প্রদায়তে আমরা হুমকী সনাক্ত করতে সক্ষম হয়েছি যাতে কীভাবে এড়ানো যায় সে সম্পর্কে আমরা অনুমান এবং বিশ্লেষণ করতে পারি।

তবে যদি আপনার ইন্টারনেটে সেই সাইবার-অপরাধী যা আমরা দেখিনি সেগুলির কী হবে?

নিজেকে এবং আপনার ভালবাসার লোকদের সুরক্ষার জন্য আপনি কোন বিষয়গুলি করেছেন?

আপনি কি আপনার সংযোগ দিয়ে নিরাপদ?

আপনি যে প্ল্যাটফর্মগুলি পরিদর্শন করেছেন সেগুলি নিয়ে কি আপনি নিরাপদ?

আপনি যে অ্যাপ্লিকেশনগুলি ব্যবহার করেন সেগুলি নিয়ে কি আপনি নিরাপদ?

আমি জানি, আমি জানি আপনি ভাববেন যে এটি কেবল একটি ছোট ধরণের হুমকি, তবে কীভাবে আমরা এড়াতে পারি?

এত সহজ আমি যা আমাদের প্রয়োজন তা খুঁজে পেয়েছি। এই সঙ্গে

1. শক্তিশালী এনক্রিপশন

2. ফায়ারওয়াল

৩. নিরাপদ হটস্পট

৪. দ্রুত এবং সুরক্ষিত সংযোগ।

5. নমনীয় পদ্ধতিতে ব্যবহার করার অনেক উপায়

Mal. ম্যালওয়্যার, ফিশিং এবং বোটনেটস

7. বিজ্ঞাপন এবং ট্র্যাকারদের ব্লক করুন

8. বিনামূল্যে ব্যবহার এবং সস্তা

এবং এই ভিপিএন আপনাকে ভাগ করে নেওয়ার জন্য আমি গর্বিত

উইন্ডস্ক্রিপ্ট ভিপিএন - এটিই কেবলমাত্র ভিপিএন যা আমাদের প্রয়োজনীয় সমস্ত সুরক্ষা সরবরাহ করে

9
$ 0.00
Avatar for Sumi78
Written by
3 years ago

Comments

I don't no but thanks.

$ 0.00
3 years ago

Thanks.

$ 0.00
3 years ago

এত সহজ আমি যা আমাদের প্রয়োজন তা খুঁজে পেয়েছি। এই সঙ্গে

  1. শক্তিশালী এনক্রিপশন
  2. ফায়ারওয়াল ৩. নিরাপদ হটস্পট ৪. দ্রুত এবং সুরক্ষিত সংযোগ।
  3. নমনীয় পদ্ধতিতে ব্যবহার করার অনেক উ
$ 0.00
3 years ago

Thanks.

$ 0.00
3 years ago

Right. আপনি কি আপনার সংযোগ দিয়ে নিরাপদ?

আপনি যে প্ল্যাটফর্মগুলি পরিদর্শন করেছেন সেগুলি নিয়ে কি আপনি নিরাপদ?

আপনি যে অ্যাপ্লিকেশনগুলি ব্যবহার করেন সেগুলি নিয়ে কি আপনি নিরাপদ?

$ 0.00
3 years ago

Right.

$ 0.00
3 years ago

Tganks.

$ 0.00
3 years ago

আপনাকে ভাগ করে নেওয়ার জন্য আমি গর্বিত উইন্ডস্ক্রিপ্ট ভিপিএন - এটিই কেবলমাত্র ভিপিএন যা আমাদের প্রয়োজনীয় সমস্ত সুরক্ষা সরবরাহ করে

$ 0.00
User's avatar Taj
3 years ago

Thanks.

$ 0.00
3 years ago

এবং এই ভিপিএন আপনাকে ভাগ করে নেওয়ার জন্য আমি গর্বিত

উইন্ডস্ক্রিপ্ট ভিপিএন - এটিই কেবলমাত্র ভিপিএন যা আমাদের প্রয়োজনীয় সমস্ত সুরক্ষা সরবরাহ করে

$ 0.00
3 years ago

Thanks

$ 0.00
3 years ago