New cooking

0 17
Avatar for Sumi123
3 years ago

Today I want to cooking something different items name is noksi pitha

আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই ? আশা করি আপনারা সবাই ভালো আছেন।

মনে ভয় ভয় নিয়ে পোস্ট করছি ,জানিনা অ্যাপ্রুভ হবে কিনা।

আমাদের প্রত্যেকটা কাজে অনেক মনোযোগী ও আগ্রহী হতে হবে। মনোযোগ ও আগ্রহ নিয়ে কাজ করলে কখনো ব্যর্থ হয় না। কোন কাজ শুরু করার সাথে সাথেই সফলতা আসে না। আমি একটা কাজ শুরু করলাম কিন্তু সে কাজে তেমন একটা মনোযোগ দিলাম না, যেনতেনভাবে ধারার মতো কাজটি আমি করে যাচ্ছি ফলে দেখা গেল সেই কাজে আমি সফলতা অর্জন করতে পারলাম না। তাই বলি প্রত্যেকটা কাজে আগ্রহের সাথে মনোযোগ দিয়ে সফলতার দিকে এগিয়ে যেতে হবে।

আমি শাহানারা পারভীন কাজ করছি ঢাকা শ্যামলী থেকে, হোমমেড সব রকম খাবার ও গ্রাম বাংলার ঐতিহ্যবাহী পিঠাপুলি নিয়ে। আমার সিগনেচার হচ্ছে, গ্রাম বাংলার ঐতিহ্যবাহী পিঠাপুলি।

1
$ 0.00
Avatar for Sumi123
3 years ago

Comments